সবচেয়ে কম দামে টপ আপ করুন ১৫ টাকায় ১০০০ ডায়মন্ড

সবচেয়ে কম দামে টপ আপ করার উপায় খুঁজছেন? আপনারা যারা ফ্রি ফায়ার খেলেন তারা নিশ্চিত ডায়মন্ড টপ আপ সম্পর্কে জানেন। আপনারা যারা ফ্রি ফায়ার প্লেয়ার রয়েছেন তাদের জন্য আজকের এই আর্টিকেলটি উপকারী হতে চলেছে তাই কিভাবে সবচেয়ে কমদামে টপ আপ করা সম্ভব,সবচেয়ে কম দামে টপ আপ করার উপায় এবং কিভাবে ফ্রি ফায়ার এ ডায়মন্ড টপ আপ করতে হয় সেই বিষয়ে জানতে এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ দেখতে থাকুন।
সবচেয়ে কম দামে টপ আপ করুন ১৫ টাকায় ১০০০ ডায়মন্ড
আপনি যদি এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়েন তাহলে আপনি বুঝতে পারবেন কিভাবে আপনি অল্প টাকায় সবচেয়ে বেশি ডায়মন্ড ক্রয় করতে পারবেন। একটু বুদ্ধি খাটিয়ে কাজ করলে সহজে আপনি অনেক টাকা বাঁচিয়ে ফেলতে পারবেন চলুন তাহলে আর দেরি না করে আমরা ঝটপট দেখে আসি সবচেয়ে কম দামে টপ আপ করার উপায় গুলো এবং ফ্রি ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম।

পেজ সূচিপত্র :সবচেয়ে কম দামে টপ আপ করুন ১৫ টাকায় ১০০০ ডায়মন্ড

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটি গেম এর নাম হলো গারীনা ফ্রী ফায়ার। ফ্রী ফায়ার গেমটির সাথে আমরা প্রত্যেকেই পরিচিত । ছোট থেকে শুরু করে বড়রা পর্যন্ত এখন প্রত্যেকেই এই ফ্রী ফায়ার খেলতে ভালোবাসে ফ্রী ফায়ার এই গেমটি বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। আপনারা যারা ফ্রী ফায়ার গেম খেলেন তারা নিশ্চয়ই জানেন ফ্রী ফায়ার গেমে ডায়মন্ড টপ আপ এর একটি সিস্টেম রয়েছে।

অর্থাৎ এইখানে ডায়মন্ড টপ আপ করে বিভিন্ন গান স্ক্রিন ড্রেস কিংবা লেজেন্ডারি স্কিন ক্রয় করা যায়। ফ্রী ফায়ার গেমে যার কাছে যত বেশি ডায়মন্ড রয়েছে এবং ভালো গানের স্কিন এবং ড্রেস কালেকশন রয়েছে সে ততো বেশি পুরো হিসেবে মানা যায় তবে এই কথাটি কতটুকু যৌক্তিক সেই বিষয়ে এখনও কোনো ক্লিয়ার তথ্য পাওয়া সম্ভব হয়নি। তবে আপনি যদি ফ্রি ফায়ার খেলেন এবং টপ এপি করতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। চলুন তাহলে আমরা ঝটপট এবার দেখে আসি সবচেয়ে কম দামে টপ আপ করার উপায়।

সবচেয়ে কম দামে টপ আপ করার উপায়

সবচেয়ে কম দামে টপ আপ করার উপায় সম্পর্কে জানতে চান? শুধু সবচেয়ে কম দামি নয় আজকে আমরা একদম বিনামূল্যে টপআপ করার উপায় গুলো শেয়ার করব। আপনি চাইলে সম্পূর্ণ বিনামূল্যে তাপ করতে পারবেন শুধুমাত্র একটি থার্ড পার্টি অ্যাপ ডাউনলোড করার মাধ্যমে।
সবচেয়ে কম দামে টপ আপ করুন ১৫ টাকায় ১০০০ ডায়মন্ড
ফ্রি ফায়ার গেম সম্পূর্ণ বিনামূল্যে টপ আপ করার পারমিশন দেয় না।তবে আপনি চাইলে একটি থার্ড পার্টি অ্যাপ ডাউনলোড করে সেখানে কিছু ছোট ছোট Task পূরণ করার মাধ্যমে পয়েন্ট কালেক্ট করে। সেই পয়েন্টের সাহায্যে পরবর্তী সময়ে ফ্রি ফায়ার একাউন্টে ডায়মন্ড টপ আপ করতে পারবেন।

সম্পূর্ণ বিনামূল্যে ডায়মন্ড টপ আপ করতে ডাউনলোড করুন  Booyah অ্যাপ। এই অ্যাপটির সাহায্যে আপনি সহজে ফ্রি ফায়ার একাউন্টে সম্পূর্ণ বিনামূল্যে ডায়মন্ড টপআপ করতে পারবেন। booyha এপ্লিকেশনটি গুগলে পাওয়া যায় গুগল থেকে booyah অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনার গেম জিমেইল দ্বারা যদি লগইন থাকে কিংবা ফেসবুক দ্বারা লগইন থাকে তাহলে জিমেইল কিংবা facebook দিয়ে booyah লগইন করুন।

BOOYAH আপে ডেইলি কিছু টাচ দেওয়া হয়। এই টাচ গুলো কমপ্লিট করলে কিছু পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং এই পয়েন্ট গুলো থেকে পরবর্তী সময়ে আপনার ফ্রী ফায়ার একাউন্টে ডায়মন্ড ক্রয় করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনের ডায়মন্ড হারবার আরো একটি উপায় রয়েছে তা হলো,booyah অ্যাপ থেকে বন্ধুবান্ধবদের কে কিংবা পরিবারের সদস্যদের কে আমন্ত্রণ করতে পারবেন। 

প্রত্যেকবার আমন্ত্রণ করার ফলে 100 থেকে 150 পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং সেই পয়েন্ট থেকে সহজেই ফ্রি ফায়ার একাউন্টের ডায়মন্ড ক্রয় করতে পারবেন।  ফ্রী ফায়ারের ডায়মন্ড সম্পন্ন বিনামূল্যে ক্রয় করার এটি একমাত্র পন্থা। আশা করছি booyah অ্যাপ থেকে আপনি সহজেই ফ্রি ফায়ার ডায়মন্ড ক্রয় করতে পারবেন। এবার চলুন আমরা জেনে নেই কিভাবে সবচেয়ে কম হলে ফ্রি ফায়ারে ডায়মন্ড ক্রয় করা সম্ভব। 

আমরা অনেকেই মনে করি হতে পারে ফ্রি পারে ডায়মন্ড ক্রয় করার আরো অন্য কোন পন্থা রয়েছে। Google কিংবা ইউটিউবে এমন অনেক ভিডিও এবং পোস্ট রয়েছে যেখানে বলা রয়েছে সবচেয়ে কম দামে ফ্রি ফায়ার ডায়মন্ড ক্রয় করার কথা কিন্তু এই পোস্ট এবং ভিডিওগুলো সম্পূর্ণ ফেক কারিনার ফ্রি ফায়ারে ১০ থেকে ২০ টাকায়  ১০০ থেকে ২০০ ডায়মন্ড ক্রয় করা শহরে সম্ভব নয় আপনি যদি ফ্রী ফায়ার ডায়মন্ড ক্রয় করতে চান তাহলে আপনাকে অবশ্যই নির্ধারিত ফি কিংবা টাকা প্রদান করতে হবে।

যেমন ১০০ ডায়মন্ডের নির্ধারিত টাকা ৭৮। ফ্রী ফায়ার এ উইকলি মেম্বারশিপ ক্রয় করতে ১৪৯ টাকা প্রয়োজন। কম টাকায় বেশি ডায়মন্ড ক্রয় করা সম্ভব এ বিষয়ে গুগল এবং ইউটিউবে যে সমস্ত পোস্ট ও ভিডিও রয়েছে সেগুলো সম্পূর্ণ ফেক। অনলাইনে এখন প্রতারকের সংখ্যা অনেক বেশি তাই সঠিক নিয়মে ডায়মন্ড টপ আপ করুন। আপনি যদি না জেনে থাকেন কিভাবে ডায়মন্ড টপ আপ করতে হয় তাহলে নিচে দেখে নিন ফ্রি ফায়ারে ডায়মন্ড টপ আপ করার নিয়ম কি।

ফ্রি ফায়ারে ডায়মন্ড টপ আপ করার নিয়ম

ফ্রি ফায়ারে ডায়মন্ড টপ আপ করার নিয়ম খুবই সোজা। আপনি যদি নিচে একবার নিয়ম গুলো দেখে নিন তাহলে সহজেই আপনার ফ্রি ফায়ার একাউন্টে অল্প মূল্যে বেশি ডায়মন্ড টপ আপ করতে পারবেন। বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় গেমগুলোর মধ্যে একটি হল ফ্রি ফায়ার ফ্রি ফায়ার এই নামটির সাথে পরিচিত নয় এমন মানুষের সংখ্যা খুবই কম আমরা অনেকেই ফ্রী পারি খেলতে খুব ভালোবাসি কিন্তু জানিনা কিভাবে ফ্রি ফায়ারের ডায়মন্ড টপ আপ করতে হয় কিংবা ফ্রি ফায়ার ডায়মন্ড টপ আপ পড়ার নিয়ম কি।

তাই আমরা আজকের এই আর্টিকেলে দেখবো ফ্রি ফায়ারে ডায়মন্ড টপ আপ করার নিয়ম কি। ফ্রি ফায়ার এর ডায়মন্ড টপ আপ করার জন্য প্রথমে আপনার বিকাশ কিংবা নগদ একাউন্টে ব্যালেন্স চেক করে নিন। এবার গুগলে সার্চ দিন Pipobazar। অথবা লিংকে ক্লিক করে সরাসরি পিপো বাজার ওয়েবসাইট ভিজিট করুন। 

এখানে অনেকগুলো অপশন রয়েছে, এবার FF UNIPIN VOUCHER  এ ক্লিক করুন। এবার সেলেক্ট রিচার্জ অপশন আসবে অর্থাৎ আপনি কত ডায়মন্ড ক্রয় করতে চান তার ওপর ক্লিক করুন। অথবা আপনি যদি উইকলি মেম্বারশিপ কিংবা মান্থলি মেম্বারশিপ ক্রয় করতে চান তাহলে নিজে দেখুন উইকলি এবং মান্থলি মেম্বারশিপ অপশন রয়েছে। যেকোনো একটি অপশনের উপর ক্লিক করে নিচের কন্টিনিউ বাটনে ক্লিক করুন। 

এবার নিচে স্ক্রল করুন, পেমেন্ট অপশন রয়েছে । এখানে বিকাশ নগদ কিংবা রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। বিকাশ নগদ অথবা রকেটের উপর ক্লিক করে নিচের কন্টিনিউ বাটনে ক্লিক করুন।
কনফার্ম অর্ডারের উপর ক্লিক করুন। এবার আপনার পেমেন্ট পদ্ধতিটি নিশ্চিত করুন।

আপনার পার্সোনাল ফোন নাম্বার দিন। আপনার ফোন নাম্বারে বিকাশ নগর কিংবা রকেট একাউন্ট তৈরি থাকলে সেই নাম্বারটি দিয়ে ওটিপি কোড নাম্বার দিন। তারপর আপনার বিকাশ নগর কিংবা রকেট পিন নাম্বার দিন। তারপর নিজের কন্টিনিউ বাটনে ক্লিক করুন। আপনি সফলভাবে পিপো বাজার থেকে একটি ভাউচার ক্রয় করতে সক্ষম হয়েছেন।

এখন এই ভাউচার থেকে আমাদেরকে ফ্রী ফায়ার একাউন্টে ডায়মন্ড নিতে হবে। কিভাবে চলুন দেখে আসি। অর্ডার কনফার্ম হয়ে যাওয়ার পর অটোমেটিক পিপও বাজার একাউন্ট লগ আউট হয়ে যাবে। এবার আপনাকে আবার লগইন করতে হবে। আগে যে ফেসবুক কিংবা গুগল দ্বারা পিপো বাজার লগইন করেছিলেন সেই একই একাউন্ট দ্বারা লগইন করুন।

এবার সাইডে একাউন্ট এ ক্লিক করে সেখান থেকে মাই অর্ডারস  (my orders) অপশনে ক্লিক করুন।

মাই অর্ডার এ ক্লিক করে নিচে দেখুন একটি কোড নাম্বার দেওয়া রয়েছে এই কোড নাম্বারটি কপি করুন।
এই কোডটি কপি করে, গুগলের সার্চ দিন Shop Gareena My । এবার নিচে দেখুন অনেকগুলো গেমের অপশন রয়েছে সেখান থেকে ফ্রি ফায়ার অপশন চুজ করে নিচে ইউ আই ডি দিয়ে Shop gareena my একাউন্ট লগইন করুন। পিপবাজার থেকে আমরা ভাউচার ক্রয় করেছি এবার আমরা সেই ভাউচার থেকে ফ্রি ফায়ারের ডায়মন্ড ক্রয় করব। 

ইউ আই ডি দিয়ে ফ্রি ফায়ার একাউন্ট লগইন করে, পেমেন্ট মেথড সিলেক্ট করুন। আমরা ভাউচার দিয়ে ফ্রি ফায়ারে ডায়মন্ড ক্রাই করব তাই এখানে Unipin Credits & Voucher এ ক্লিক করুন। এবার proced to payment এ ক্লিক করুন। আবারো proceed অপশনে ক্লিক করুন।
নিজে অফারটি ক্রয় করেছিলেন তার উপর ক্লিক করে ওপরের কপি করা কোডটি এখানে পেস্ট করে নিচের কন্টিনিউ বাটনে ক্লিক করুন। প্রিয় পাঠক 'অভিনন্দন' আপনি সবচেয়ে কম মূল্যে আপনার ফ্রি ফায়ার একাউন্টের ডায়মন্ড টপ আপ করতে সক্ষম হয়েছেন। এই উপায়টি খুবই সহজ তবে প্রথমবার একটু কঠিন মনে হতে পারে। প্রথমে শুধুমাত্র পিপ বাজার থেকে একটি ভাউচার ক্রয় করতে হবে এবং সেই ভাউচারটি দিয়ে Gareena official shop থেকে ডায়মন্ড ক্রয় করতে হবে।

প্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনি বুঝতে পেরেছেন ফ্রি ফায়ারে ডায়মন্ড টপ আপ করার নিয়ম সম্পর্কে। অনেকেই ফ্রী ফায়ার খেলে কিন্তু ফ্রি ফায়ারে ডায়মন্ড টপ আপ করা জানি না। অনেক ক্ষেত্রে দেখা যায় ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করতে অন্যকে ফ্রি ফায়ার আইডি দিতে হয়। এতে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। তবে আপনি চাইলে এখন ঘরে বসে বিকাশ একাউন্ট থেকে নিজেই ডায়মন্ড টপ করতে পারবেন।

প্রিয় পাঠক বৃন্দ আশা করছি ওপরের আলোচনার মাধ্যমে আপনি বুঝতে পেরেছেন ফ্রি ফায়ারের ডায়মন্ড টপ আপ করার নিয়ম সম্পর্কে। আপনি যদি ফ্রি ফায়ার ডায়মন্ড টপ আপ করতে না পারেন, তাহলে আমাদেরকে কমেন্ট বক্সে জানিয়ে রাখুন। আমরা চেষ্টা করব আপনার সমস্যার সমাধান করে দেওয়ার। প্রিয় পাঠক বৃন্দ আশা করছি আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন। উপরে আমরা দেখলাম ফ্রী ফায়ার এ টপ আপ করার নিয়ম গুলো এবার চলুন আমরা দেখে আসি পাবজি গেমের টপ আপ করার নিয়ম গুলো। 

Pubg Uc ক্রয় করার নিয়ম

আপনি কি pubg গেম খেলেন? ২০২৪ সালে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় গেম হলো pubg।  pubg গেমে লেজেন্ডারি স্কিন গান কালেকশন ড্রেস কালেকশন কিংবা রিমোট কালেকশন ক্রাই করার জন্য এখানে ইউসি ক্রয় করতে হয়। ইউসি দিয়ে লেজেন্ডারি গান কালেকশন কিংবা ড্রেস কালেকশন ক্রয় করা সম্ভব। তাই আজকে আমরা দেখব কিভাবে পাবজি টপ আপ করতে হয় pubg তে ইউসি ক্রয় করতে হয়। 

আমরা অনেকেই তো পাবজি খেলি পাবজি এর গ্রাফিক্স অন্যান্য গেমের তুলনায় অনেক বেশি চমৎকার যার কারণে দিন দিন পাবজি প্লেয়ারদের সংখ্যা বেড়েই চলেছে। আমরা প্রত্যেকেই তো পাবজি খেলতে ভালবাসি কিন্তু পাবজি তে কিভাবে টপ আপ করতে হয় সেই বিষয়ে অনেকেই জানিনা। তাহলে চলুন আমরা ঝটপট দেখে আসি Pubg Uc ক্রয় করার নিয়ম।

পাবজি গেমে ইউসি ক্রই করার নিয়ম খুবই সহজ। এখানে ইউসি ক্রয় করার জন্য প্রথমে আপনাকে google এ প্রবেশ করতে হবে। গুগোলে প্রবেশ করে সার্চ দিন Vertex Bazar । Pubg গেমে ইউসি ক্রয় করার জন্য Vertex bazar সবচেয়ে বিশ্বস্ত একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটে প্রবেশ করে আপনি কত ইঞ্চি ক্রয় করতে চাচ্ছেন তার উপর ক্লিক করুন।এখানে ৬০ Uc এর দাম 115 টাকা, 120 uc 230 টাকা দাম ,720 ইউসি এর দাম 1265 টাকা এবং ইলাইট পাস এর দাম 2990 টাকা।

যে অফারটি আপনি ক্রয় করতে চান তার উপরে ক্লিক করে নিচের Buy Now বাটনের উপর ক্লিক করুন। এবার আপনার প্লেয়ার আইডিটি দিন। প্লেয়ার আইডি কোড অবশ্যই সঠিক প্রদান করতে হবে। এবার পেইমেন্ট পদ্ধতি নিশ্চিত করুন। আপনি যদি বিকাশে পেইমেন্ট করতে চান তাহলে বিকাশের ওপর ক্লিক করে নিচে কন্টিনিউ বাটনে চাপ দিন। তারপর আপনার বিকাশ নাম্বার দিতে হবে।

বিকাশ নাম্বার দেওয়ার পর একটি otp কোড আসবে।সেই কোডটি এখানে বসিয়ে দিন। এখন আপনার বিকাশ পিন নাম্বার দিয়েও uc ক্রয় করতে পারবেন অথবা বিকাশ নাম্বার সাথে ট্রানজেকশন নম্বর দিয়ে নিচে কন্টিনিউ বাটনে চাপ দিন। প্রিয় পাঠক বৃন্দ আপনি সফল ভাবে pubg একাউন্টে Uc ক্রয় করতে সক্ষম হয়েছেন। এভাবে আপনি চাইলে যেকোনো সময় আপনার পাবজি অ্যাকাউন্টে vertex bazar ওয়েবসাইট থেকে স্বল্প মূল্যে uc ক্রয় করতে পারবেন।

প্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনি বুঝতে পেরেছেন কিভাবে pubg তে ইউসি ক্রয় করতে হয়। আজকের এই আর্টিকেল আমরা ফ্রি ফায়ারের ডায়মন্ড টপআপ করার নিয়ম সহ pubg Uc ক্রয় করার নিয়ম শেয়ার করলাম আশা করছি আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন। এই আর্টিকেলটি আপনার কাছে কেমন লাগলো একটি কমেন্টে অবশ্যই জানাবেন। 

পাঠকদের কিছু প্রশ্ন

ফ্রী ফায়ারে কি বিনামূল্যে ডায়মন্ডে নেওয়া সম্ভব? 
ফ্রী ফায়ারে কি বিনামূল্যে ডায়মন্ড নেওয়া সম্ভব? অনেকের মনে এই প্রশ্ন থাকে সত্যিই কি ফ্রি ফায়ার এ বিনামূল্যে ডায়মন্ড দেওয়া সম্ভব? আপনি যদি আজকের এই পোষ্টটি সম্পূর্ণ পড়েন তাহলে আপনি বুঝতে পারবেন কিভাবে ফ্রি ফায়ারে সম্পূর্ণ বিনামূল্যে ডায়মন্ড ক্রয় করা সম্ভব। আজকের এই পোস্টে আমরা আলোচনা করেছি কিভাবে অল্প মূল্যে অনেক বেশি ডায়মন্ড ক্রয় করা সম্ভব সাথেই ফ্রি ফায়ারে বিনামূল্যে ডায়মন্ড দেওয়ার উপায় গুলো শেয়ার করেছি।

ফ্রি ফায়ার ডায়মন্ড টপ আপ কিভাবে করব?
আমরা অনেকেই রয়েছি যারা ফ্রি ফায়ার খেলতে খুব ভালোবাসি কিন্তু ফ্রি ফায়ারের ডায়মন্ড টপ আপ করার উপায় জানিনা। আপনি যদি এই পোস্টটি সম্পূর্ণ দেখেন তাহলে বুঝতে পারবেন কিভাবে ফ্রি ফায়ার ডায়মন্ড টপ আপ অথবা ক্রয় করতে হয়। ফ্রী ফায়ার ডায়মন্ড টপআপ করার জন্য প্রথমে বিকাশ একাউন্ট নগদ একাউন্ট অথবা রকেট একাউন্টের প্রয়োজন। তারপর পিপো বাজার থেকে একটি ভাউচার ক্রয় করতে হবে এবং সেই ভাউচার দিয়ে গাড়িনা সব থেকে ডায়মন্ড ক্রয় করতে হবে।

লেখকের শেষ কথা 

প্রিয় পাঠক বৃন্দ আমরা আজকের এই আর্টিকেলে ফ্রি ফায়ারে ডায়মন্ড টপ আপ করার নিয়ম, বিনামূল্যে ডায়মন্ড টপ আপ করার নিয়ম এবং  সবচেয়ে কম দামে টপ আপ করার নিয়ম গুলো শেয়ার করলাম। আমরা অনেকে ফ্রী ফায়ার খেলি কিন্তু ফ্রি ফায়ারে কিভাবে ডায়মন্ড টপ আপ করতে হয় সেই বিষয়ে আমরা অনেকেই জানিনা। তাই আপনি যদি আজকের এই পোস্টটি সম্পন্ন করেন তাহলে আপনি বুঝতে পারবেন কিভাবে সহজে আপনি ঘরে বসে বিকাশ অ্যাকাউন্ট অথবা নগদ একাউন্ট থেকে ফ্রি ফায়ার গেমে টপ আপ করতে পারবেন।

ফ্রী ফায়ার গেমে টপ আপ করার জন্য প্রথমে প্রয়োজন হবে বিকাশ একাউন্ট নগদ একাউন্ট কিংবা রকেট একাউন্টের। তারপর নিচের স্টেপ গুলো অনুসরণ করে সহজে যেকোনো সময় আপনি আপনার ফ্রী ফায়ার একাউন্টে টপ আপ করতে সক্ষম হবেন। প্রিয় পাঠক বৃন্দ আশা করছি আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনি উপকৃত হয়েছেন এবং ফ্রি ফায়ার এ টপআপ করার নিয়ম সম্পর্কে বুঝতে পেরেছেন। এছাড়াও আমরা আজকের এই আর্টিকেলে আরো আলোচনা করেছি যে সবচেয়ে কম মূল্য কিভাবে ফ্রি ফায়ারে টপ আপ করতে হয়। 

গুগলে এবং ইউটিউবে এমন অনেক ভিডিওস রয়েছে যেখানে ধাওয়া রয়েছে সবচেয়ে কম মূল্যে ১০ থেকে ১৫ টাকায় ফ্রি ফায়ারে প্রচুর ডায়মন্ড টপ  আপ করুন। কিন্তু এগুলো সম্পূর্ণ ফেক তাই প্রতারণার ফাঁদে পা না দিয়ে সম্পন্ন সঠিক উপায়ে ফ্রী ফায়ার গেমে টপ আপ করুন। আজকের এই আর্টিকেলে আমরা আরো আলোচনা করেছি কিভাবে বিনামূল্যে ফ্রী ফায়ারের টপ আপ করা যায়। প্রিয় পাঠকবৃন্দ আজকের এই আর্টিকেল আমরা এখানেই শেষ করছি দেখা হবে আবারো নতুন কোন টিপস এবং ট্রিকস এর সমাহারে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url