সেরা গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ সম্পর্কে বিস্তারিত

সেরা গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ খুঁজছেন? ৩০ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ গুলো সম্পূর্ণ মাস জুড়ে ব্যবহার করা যায় এজন্য প্রত্যেকেই ৩০ দিন মেয়াদ এর গ্রামীন এমবি অফার প্যাকেজ ক্রয় করতে চাই। তাই আমরা আজকের এই আর্টিকেলে দেখব ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন, ১২০ টাকায় ১০ জিবি গ্রামীনফোন এবং সেরা গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ সম্পর্কে বিস্তারিত।
গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪
সবচেয়ে কম মূল্য কিভাবে ৩০ দিন মেয়াদের গ্রামীন এমবি প্যাকেজ ক্রয় করা যায় সে বিষয়গুলো সম্পর্কে আজকে আমরা আলোচনা করব সাথেই জিপি ফ্রি ইন্টারনেট পাওয়ার উপায় দেখব। চলুন তাহলে আর দেরি না করে আমরা ঝটপট দেখে আসি ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন, জিবি ফ্রি ইন্টারনেট অফার এবং সেরা গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ সম্পর্কে বিস্তারিত। 

পেজ সূচিপত্র: সেরা গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ সম্পর্কে বিস্তারিত 

সেরা গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪

গ্রামীণফোন সিম বাংলাদেশের সেরা নেটওয়ার্ক ব্যবস্থা। গ্রামীনফোনে সব সময় ফোরজি নেটওয়ার্ক চলে যার কারণে বাংলাদেশের যে কোন স্থান থেকে নেটওয়ার্ক ঝড়ের গতিতে চলে। বাংলাদেশের সবচেয়ে সেরা নেটওয়ার্ক কানেকশন হলো গ্রামীন সিম। এইজন্য গ্রামীন সিমে চাহিদা অনেক বেশি পাশাপাশি গ্রামীন সিমের ইন্টারনেট অথবা এমবি অফার গুলোর দামও একটু বেশি।

আরো পড়ুন: বাংলা লেখালেখি করে অনলাইনে ইনকাম করুন
বর্তমান সময় বাংলাদেশের বেশিরভাগ মানুষই গ্রামীন সিম ব্যবহার করে কারণ গ্রামীন সিম এর সুযোগ সুবিধা অনেক। গ্রামীন সিমে ০.১ পয়সা রেট এ কথা বলা সম্ভব। গ্রামীন সিমে ফ্রি এমবি প্যাকেজ ক্রয় করার সুবিধা রয়েছে পাশাপাশি গ্রামীণ সিমের ৩০ মেয়াদের সবচেয়ে সেরা গ্রামীণ অফার গুলো আজকে আমরা দেখব। নিচে দেখুন সেরা গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪।

৫৩০ টাকা ২০ জিবি ৩০ দিন

৫৩০ টাকায় ২০ জিবি ৩০ দিন মেয়াদের অফারটি ক্রয় করতে চান? তাহলে আপনার ফোন থেকে ডায়াল প্যাড ওপেন করুন এবং ডায়াল করুন *১২১*৫৩০#। এই কোডটি ডায়াল করার মাধ্যমে সহজেই ৫৩০ টাকায় ২০ জিবি ৩০ দিন মেয়াদ এর অফারটি এক্টিভেট করতে পারবেন। 

মাত্র ৫৩০ টাকায় ২০ জিবি সম্পূর্ণ মাস জুড়ে ব্যবহার করতে পারবেন। এই অফারটি সীমিত সময়ের জন্য রয়েছে, তাই দেরি না করে দ্রুত ডায়াল করুন *১২১*৫৩০#। টাকা ৫৩০ গ্রামীণ এমবি ২০ জিবি মেয়াদ ৩০ দিন।

৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন ৩০ দিন

মাত্র ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন অফার উপভোগ করতে চান? এখন গ্রামীণফোন আপনাকে দিচ্ছে মাত্র ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন এমবি অফার। এই দুর্দান্ত অফারটি শুধুমাত্র সীমিত সময়ের জন্যই চলছে। বর্তমান সময়ে গ্রামীন এমবি প্যাকেজ এর দাম গুলো কমে গেছে যার ফলে এখন আপনি মাত্র ৩০০ টাকা তে ৩০ জিবি গ্রামীণফোন অফার পাচ্ছেন। 

৩০ জিবি এমবি অফার সম্পূর্ণ মাস্টার ব্যবহার করার সুবিধা পাচ্ছেন অর্থাৎ মাত্র ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন ৩০ দিন মেয়াদ এর প্যাকেজ। এই অফারটি একটিভেট করতে দ্রুত ডায়াল করুন *১২১*৩*০#। এই কোডটি ডায়াল করার মাধ্যমে সহজে যেকোনো সময় আপনি মাত্র ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীন এমবি অফার এক্টিভেট করতে পারবেন। 

১২০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন ৩০ দিন

এখন গ্রামীণফোন এমবি অফার গুলোর দাম অনেকাংশ কমে গেছে এই জন্য মাত্র ১২০ টাকায় আপনারা ১০ জিবি গ্রামীণফোন এমবি অফার ক্রয় করার সুযোগ পাচ্ছেন। এই অফার গুলো সীমিত সময়ের জন্যই চলছে তাই দেরি না করে দ্রুত অফার গুলো ক্রয় করুন। আমরা প্রত্যেকে জানি যে বাংলাদেশের সবচেয়ে ফাস্টেস্ট নেটওয়ার্ক জিপি সিমে রয়েছে। 

জিপি সিমে সমসময় ৪জি নেটওয়ার্ক থাকে এজন্য জিপি সিমের এমবি অফার গুলোর দাম একটু বেশি হয় তবে এখন বিশেষ ছাড়ে আপনারা মাত্র ১২০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন ৩০ দিন মেয়াদের অফার ক্রয় করতে পারছেন। ১২০ টাকায় ১০ জিবি গ্রামীন ৩০ দিন মেয়াদের এই এমবি অফারটি এক্টিভেট করতে আপনার ডায়াল প্যাড ওপেন করুন এবং ডায়াল করুন *১২১*১*২#

এই কোডটি ডায়াল করার মাধ্যমে সহজে যেকোনো সময় আপনি আপনার ফোনে মাত্র ১২০ টাকাতে ১০ জিবি গ্রামীণফোন অফারটি এক্টিভেট করতে পারবেন। এই অফারটি স্টুডেন্ট বাজেটের মধ্যে রয়েছে। খুবই দুর্দান্ত একটি অফার তাই দেরি না করে দ্রুত অফারটি অ্যাক্টিভেট করে ফেলুন।

৪৯৯ টাকায় আনলিমিটেড জিবি গ্রামীণ ৩০ দিন

আনলিমিটেড এমবি প্যাকেজ উপভোগ করতে চান? আনলিমিটেড এমবি প্যাকেজ উপভোগ করা সম্ভব? এখন গ্রামীন সিমে ২০২৪ সালে আপনি মাত্র ৪৯৯ টাকায় আনলিমিটেড জিবি অফার পাচ্ছেন। প্রযুক্তির কল্যাণে এখন জিপি সিমের এমবি প্যাকেজ এর দাম অনেকাংশে কমে গেছে যার কারণে এখন মাত্র ৪৯৯ টাকায় আনলিমিটেড জিবি অফার রয়েছে। ৪৯৯ টাকায় আনলিমিটেড জিবি গ্রামীণ ৩০ দিনে অফারটি ফোনে একটিভেট করতে ডায়াল করুন *১২১*৯৯#।

কটি ডায়াল করলে সহজেই ফোনে আনলিমিটেড জিবি প্যাকেজ অফারটি এক্টিভেট হয়ে যাবে। এই আনলিমিটেড এমবি প্যাকেজ সম্পূর্ণ মাস জুড়ে ব্যবহার করতে পারবেন মাত্র ৪৯৯ টাকায়। আই দেরি না করে যত দ্রুত সম্ভব মাত্র ৪৯৯ টাকায় আনলিমিটেড জিবি অফার ৩০ দিনের একটিভেট করুন। এই অফারটি খুব কম তোমার জন্য একটিভেট রয়েছে, তাই দেরি না করে দ্রুত অফারটি ক্রয় করে ফেলুন। এবং সম্পূর্ণ মাস জুড়ে আনলিমিটেড এমবি প্যাকেজ উপভোগ করুন। 

৩১৫ টাকায় গ্রামীণ ২০ জিবি ৩০ দিন

আপনাদের জন্য স্টুডেন্ট বাঁচাতে আরও একটি গ্রামীণ জিবি অফার রয়েছে । এখন গ্রামীণফোনে মাত্র ৩১৫ টাকায় 20 জিবি এমবি অফার রয়েছে। আপনারা যারা স্টুডেন্ট রয়েছেন এবং ৩১৫ টাকার মধ্যে সম্পূর্ণ মার্ক জুড়ে ব্যবহার উপযোগী ইন্টারনেট প্যাকেজ করছেন তাদের জন্য এই প্যাকেজটি দুর্দান্ত হবে।। আগে গ্রামীন সিমে ২০জিবি এমবি প্যাকেজ এর দাম প্রায় ৪০০ থেকে ৫০০ টাকা ছিল তবে এখন মাত্র ৩১৫ টাকায় ২০ জিবি গ্রামীণফোন এমবি প্যাকেজ পাচ্ছেন।

আবার ২০ জিবি গ্রামীণফোন এমবি অফারটি সম্পূর্ণ মাস্টার ব্যবহার করার সুযোগ পাচ্ছেন অর্থাৎ ৩১৫ টাকায় গ্রামীণফোন ২০ জিবি ৩০ দিন মেয়াদ। তাহলে দেরি না করে যত দ্রুত সম্ভব এই অফারটি ক্রয় করুন অফারটি ক্রয় করার জন্য ডায়াল প্যাড ওপেন করুন এবং ডায়াল করুন *১২১*১৭*০#। এই কোডটি ডায়াল করার মাধ্যমে সহজে আপনি আপনার ফোনে মাত্র 315 টাকায় গ্রামীণ ২০ জিবি ৩০ দিন মেয়াদের অফারটি এক্টিভেট করতে পারবেন।

২৪৪ টাকায় ১০ জিবি গ্রামীণ ৩০ দিন

স্টুডেন্ট বাজেটে ২৫০ টাকার মধ্যে সম্পূর্ণ মাছ যদি ব্যবহার উপযোগী এমন গ্রামীনফোন এমবি অফার খুঁজছেন? তাহলে ২৪৪ টাকায় ১০ জিবি গ্রামীন ৩০ দিন মেয়াদের এই অফারটি ক্রয় করতে পারেন। এই অফারটি খুবই দুর্দান্ত হবে মাত্র ২৪৪ টাকাতে ১০ জিবি সম্পূর্ণ মাস জুড়ে ব্যবহার করার সুযোগ পাচ্ছেন। আমরা প্রত্যেকে জানি বাংলাদেশের সবচেয়ে ফাস্টেস্ট নেটওয়ার্ক একটি সিম হল গ্রামীন সিম।

যেকোনো সময় যেকোনো স্থান থেকে ফোরজি নেটওয়ার্কে কথা বলা সম্ভব। এজন্য গ্রামীণফোন সিমের দাম অনেক বেশি এবং গ্রামীণফোন সিমে এমবি প্যাকেজ এর মূল্যও একটু বেশি। তবে বর্তমান সময়ে গ্রামীণফোন সিমে এমবি প্যাকেজ গুলোর দাম অধিকাংশ কমে গেছে যেমন মাত্র ২৪৪ টাকায় এখন আপনি ১০ জিবি গ্রামীন এমবি অফার পাচ্ছেন। ২৪৪ টাকায় ১০ জিবি গ্রামীন ৩০ দিন মেয়াদ এর এই অফারটি এক্টিভেট করতে ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *১২১*২৪৪#।

১৪৭ টাকায় ৫ জিবি গ্রামীনফোন ৩০ দিন

১৪৭ টাকায় পাঁচ জিবি ৩০ দিন মেয়াদের গ্রামীণফোন এমবি প্যাকেজ ক্রয় করতে চান? এই অফারটি সম্পর্কে আমরা প্রত্যেকেই জানি এই অফারে স্টুডেন্ট বাজেটে বেশ দুর্দান্ত মাত্র ১৪৭ টাকায় পাঁচ জিবি গ্রামীণফোন ৩০ দিন মেয়াদ এর। আপনি যদি মাত্র ১৪৭ টাকা ৫ জিবি গ্রামীণফোন ৩০ দিন মেয়াদের এই অফারটি এক্টিভেট করতে চান তাহলে আপনার ফোন এর ডায়াল প্যাড থেকে ডায়াল করুন *১২১*২*১৪৭#।

এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনার ফোনে আপনি মাত্র ১৩৭ টাকায় ৫ জিবি ৩০ দিন মেয়াদের গ্রামীণফোন এই এমবি অফারটি এক্টিভেট করতে পারবেন। এই অফারটি বেশ কিছুদিন থেকে বন্ধ ছিল তবে আবার ১৪৭ টাকার এই অফারটি চালু করা হয়েছে তাই দেরি না করে দ্রুত ক্রয় করে ফেলুন মাত্র ১৪৭ টাকায় 5gb grameenphone এমবি প্যাকেজ।

৭৪৯ টাকায় ৬৫ জিবি গ্রামীনফোন ৩০ দিন

ইন্টারনেটে অনেক ভারী কাজ করার জন্য যদি দিনে দুই থেকে তিন জিবি এমবি প্যাকেটের প্রয়োজন হয় তাহলে এই অফারটি আপনার জন্য পারফেক্ট হবে মাত্র ৭৪৯ টাকায় সম্পূর্ণ ৬৫ জিবি গ্রামীণফোন এমবি প্যাকেজ। এবং এই অফারটি সম্পূর্ণ মাস জুড়ে ব্যবহার করতে পারবেন। অনেক ক্ষেত্রে দেখা যায় ইন্টারনেটে অনেক কাজ থাকে ইউটিউবে ভিডিও ক্রিয়েট করতে হয় অথবা ফেসবুক পেজে অনেক কার্যক্রম সম্পন্ন করতে হয় সে ক্ষেত্রে অতিরিক্ত এমবি প্যাকেজের প্রয়োজন হয়।

ভিডিও আপলোড করার জন্য এমবি প্যাকেজ এর প্রয়োজন হয় সেক্ষেত্রে এই অফার কি আপনি ব্যবহার করতে পারেন মাত্র ৭৪৯ টাকায় ৬৫ জিবি গ্রামীণফোন ৩০ দিন মেয়াদের। ৭৪৯ টাকায় ৬৫ জিবি গ্রামীণফোন ৩০ দিন মেয়াদ এর এই অফারটি এক্টিভেট করতে আপনার ফোন থেকে ডায়াল প্যাড ওপেন করুন এবং ডায়াল করুন *১২১*৬৫#। এই কোডটি ডায়াল করার মাধ্যমে সহজেই আপনার ফোনে আপনি মাত্র ৭৫৯ টাকায় ৬৫ জিবি গ্রামীণফোন ৩০ দিন মেয়াদ এর অফারটি এক্টিভেট করতে পারবেন।


১০৪৯ টাকায় ২৫ জিবি গ্রামীণফোন আনলিমিটেড মেয়াদ
আনলিমিটেড মেয়াদের গ্রামীণফোন অফার খুঁজছেন? যে অফার প্যাকেজ গুলো চার থেকে পাঁচ মাস কিংবা এক বছর ব্যবহার করা যাবে? এমন অফার কি হয়? হ্যাঁ বন্ধুরা এখন গ্রামীণফোন সিম আপনাকে দিচ্ছে মাত্র ১০৪৯ টাকায় ২৫ জিবি গ্রামীণফোন অফার আনলিমিটেড মেয়াদের। অর্থাৎ ১০৪৯ টাকায় আনলিমিটেড মেয়াদের ২৫ জিবি গ্রামীণফোন অফারটি ক্রয় করতে পারবেন। 

২৫ জিবি এমবি প্যাকেজটি আপনি চাইলে পাঁচ মাস ছয় মাস কিংবা এক বছর ব্যবহার করতে পারবেন। তবে মেয়াদের আগে যদি ২৫ জিবি ফুরিয়ে যায় তাহলে আবার গ্রামীনফোন এমবি প্যাকেজ ক্রয় করতে হবে। এই অফারটি শুধুমাত্র তাদের জন্য যারা বরাবর এমবি প্যাকেজ ক্রয় করা ঝামেলা মনে করেন এবং অল্প এমবি ব্যবহার করেন। অনলাইনে যার ভারী কাজ করেন তাদের জন্য এই অফারটি বিশেষ ব্যায়বহুল। 

১০৪৯ টাকায় ২৫ জিবি আনলিমিটেড মেয়াদের এই অফারটি ক্রয় করার জন্য আপনার ফোন থেকে ডায়াল প্যাড ওপেন করুন এবং ডায়াল করুন *১২১*১০৪৯#। এই কোটি ডায়াল করলে খুব সহজে আনলিমিটেড মেয়াদের ২৫জীবী গ্রামীণফোন অফারটি এক্টিভেট করতে পারবেন। গ্রামীণফোন কোম্পানি থেকে এই অফারটির মেয়াদ দেওয়া রয়েছে ১০ মার্চ ২০৩৯। অর্থাৎ ১০৪৯ টাকায় ২৫ জীবী প্রায় ১৫ বছর ব্যবহার করতে পারবেন।

১৬৪৯ টাকায় ৫০ জিবি গ্রামীণফোন আনলিমিটেড মেয়াদ

এখন গ্রামীণফোন সিমে মাত্র ১৬৪৯ টাকায় ৫০ জিবি গ্রামীণফোন আনলিমিটেড মেয়াদের এই অফারটি চলমান রয়েছে। আনলিমিটেড মেয়াদ বলতে বোঝায় এই ৫০ জিবি আপনি সম্পূর্ণ মাস জুড়ে সম্পূর্ণ বছর জুড়ে ব্যবহার করতে পারবেন। এক বছর না, দুই বছর না, প্রায় ১৫ বছর মাত্র ১৬৪৯ টাকায় এই অফারটি উপভোগ করতে পারবেন।

আপনারা যারা ১ থেকে ২ বছরের জন্য এমবি প্যাকেট ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য এই অফারটি পারফেক্ট হবে মাত্র ১৬৪৯ টাকায় সম্পূর্ণ বছর জুড়ে ৫০ জিবি গ্রামীণফোন অফার। এই অফারটি একটিভেট করতে চাইলে আপনার ফোন থেকে ডায়াল প্যাড ওপেন করুন এবং ডায়াল করুন *১২৩*১*৫০#।

২১৪৯ টাকায় ৭৫ জিবি গ্রামীণফোন ২০৩৯

২০৩৯ সালের মেয়াদের গ্রামীণফোন এমবি প্যাকেজ ক্রয় করতে চান? এত বেশি মেয়াদের এমবি প্যাকেজ হয়? হ্যাঁ বন্ধুরা এখন গ্রামীণফোন সিমের সবকিছুই সম্ভব গ্রামীণফোন সিমে ২০৩৯ মেয়াদের এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন মাত্র ২১৪৯ টাকায়। আপনি যদি দীর্ঘমেয়াদি গ্রামীণফোন এমবি প্যাকেজ ক্রয় করতে চান তাহলে আপনার জন্য এই এমবি প্যাকেজটি পারফেক্ট হবে মাত্র 2149 টাকায় ৭৫ জিবি গ্রামীণফোন ২০৩৯ সাল পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

২১৪৯ টাকায় ৭৫ জিবি গ্রামীণফোন ২০৩৯ মেয়াদের এই অফারটি ফোনে এক্টিভেট করার জন্য আপনার ফোন থেকে ডায়াল প্যাড ওপেন করুন এবং ডায়াল করুন *১২১*২০৩৯#। এই কোটি ডায়াল করার মাধ্যমে সহজেই আপনার ফোনে ২১৪৯ টাকায় ৭৫ জিবি গ্রামীণফোন ২০৩৯ সালের এই অফারটি এক্টিভেট করতে পারবেন। এই অফার গুলো সব সময় চলমান অবস্থায় থাকে তাই চাইলে যেকোনো সময় এই অফার গুলো ক্রয় করতে পারবেন। 

উপরের এই প্রতিটি গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ খুবই দুর্দান্ত আপনি চাইলে যেকোনো একটি প্যাকেজ আপনার ফোনে এক্টিভেট করতে পারেন। এছাড়াও আজকের এই পোস্টে আমরা স্টুডেন্ট বাজেটে কিছু গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ শেয়ার করেছি।  এই অফার গুলো কিছু সময়ের জন্য চলমান রয়েছে, তাই দেরি না করে দ্রুত উপরের এই অফার গুলো ক্রয় করুন এবং গ্রামীণফোনে ৪জি ইন্টারনেট প্যাকেজ উপভোগ করুন। এবার চলুন আমরা দেখে আসি জিপি ফ্রি ইন্টারনেট পাওয়ার উপায়।

জিপি ফ্রি ইন্টারনেট পাওয়ার উপায়

জিপি সিমে ফ্রি ইন্টারনেট পাওয়ার উপায় খুঁজছেন? জিপি সিমে কি ফ্রি ইন্টারনেট পাওয়া সম্ভব? অনেকের মনে এই প্রশ্ন লক্ষ্য করা যায় যে কিভাবে জিপি ফ্রি ইন্টারনেট পাওয়া যায়? সুপ্রিয় পাঠক বৃন্দ কখনোই জিপি সিমে ফ্রি ইন্টারনেট পাওয়া সম্ভব নয়। জিপি বাংলাদেশের সবচেয়ে ফাস্টেস্ট নেটওয়ার্ক হিসেবে অভিহিত এবং জিপি সিমে যেকোনো সময় যেকোনো মুহূর্তে যেকোন স্থান থেকে ফোরজি নেটওয়ার্কের কথা বলা সম্ভব এই জন্য সবসময় জিপি সিমের অফার গুলোর দাম অন্যান্য সিমে তুলনা একটু বেশি হয়। 

তবে আপনারা যেটা মনে করেন জিপি সিমে ফ্রি ইন্টারনেট পাওয়া সম্ভব এ ধারণা গুলো সম্পন্ন ভুল ইন্টারনেটে এমন অনেক পোস্ট অথবা ভিডিও রয়েছে যেখানে বলার রয়েছে 30 জিবি অথবা ১৫ জিবি ফ্রী ইন্টারনেট পাওয়ার উপায় গুলো। সেই সমস্ত তথ্য গুলো সম্পন্ন ফেক কারণ গ্রামীণফোন কোম্পানি কখনোই তাদের গ্রাহকদেরকে সম্পূর্ণ বিনামূল্যে ৩০ জিবি অথবা ১৫ জিবি ফ্রি ইন্টারনেট দিবে না।

আপনি যদি ফ্রি ইন্টারনেট উপভোগ করতে চান তাহলে মাই জিপি অ্যাপ থেকে অফার ক্রয় করার মাধ্যমে পয়েন্ট কালেক্ট করে ফ্রি ১ জিবি অথবা ২ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। তবে বিনামূল্যে ১৫ জিবি কিংবা ৩০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ফ্রি পাওয়া কোনভাবেই সম্ভব নয়। আশা করছি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে জিপি ফ্রি ইন্টারনেট পাওয়া যায়।

পাঠকদের কিছু প্রশ্ন এবং উত্তর

৩০ দিন মেয়াদের এমবি অফার কোথায় পাবো? 
সম্পূর্ণ মাস জুড়ে ব্যবহার করার জন্য ৩০ দিন মেয়াদের এমবি অফার খুঁজছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই পোস্টটি সম্পূর্ণ দেখুন।  আজকের এই পোস্টে আমরা ৩০ দিন মেয়াদের সকল এমবি অফার শেয়ার করেছি সাথেই আনলিমিটেড শেয়ার করেছি আপনার মোবাইল ফোনে ক্রয় করতে পারবেন। মাই জিপি অ্যাপের মাধ্যমে অফার গুলো ক্রয় করতে পারবেন অথবা কোড গুলো এপ্লাই করার মাধ্যমে ক্রয় করতে পারবেন। 

গ্রামীণফোন সিমে ১২০ টাকায় কত জিবি পাওয়া যাবে? 
আপনি কি গ্রামীণফোন সিম ইউজার? গ্রামীন ফোনে ১২০ টাকায় এমবি প্যাকেজ ক্রয় করতে চাচ্ছেন? তাহলে ওপরে দেখুন আমরা গ্রামীণফোন সিমে ১২০ টাকায় ১০ জিবি কোড সম্পর্কে শেয়ার করেছি। এখন গ্রামীন সিমে বিশেষ অফার চলছে তাই মাত্র ১২০ টাকায় ১০ জিবি এমবি প্যাকেজ ৩০ দিনের অফারটি উপভোগ করতে পারবেন। ১২০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফারটি এক্টিভেট করতে ওপরের কোড দেখুন।

বিনামূল্যে গ্রামীন সিমে এমবি পাওয়া যায়?
বিনামূল্যে গ্রামীন সিমে এমবি পাওয়া যায়? না বন্ধুরা বিনামূল্যে আপনি কখনোই কোন কিছু লাভ করতে পারবেন না আপনি যদি গ্রামীণফোন থেকে ফ্রি এমবি পেতে চান তাহলে ডাউনলোড করুন মাই জিপি এপ। মাই জিপি অ্যাপ থেকে পয়েন্ট কালেক্ট করুন এবং বিনামূল্যে এমবি জিতে নিন।

উপসংহার: সেরা গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ সম্পর্কে বিস্তারিত

সুপ্রিয় পাঠক বৃন্দরা আজকের এই পোস্টে আমরা দেখলাম সেরা গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ সম্পর্কে বিস্তারিত সাথেই জিপি ফ্রি ইন্টারনেট পাওয়ার উপায় গুলো কি কি। আপনি যদি জিপি ফ্রী ইন্টারনেট প্যাকেজ উপভোগ করতে চান তাহলে উপরের উপায় গুলো অনুসরণ করুন সাথে আপনি যদি সম্পূর্ণ মাস জুড়ে গ্রামীনফোন এমবি অফার উপভোগ করতে চান তাহলে উপরের এমবি প্যাকেজ গুলো ক্রয় করুন। 

বর্তমান সময়ে গ্রামীনফোনের এমবি প্যাকেজ গুলোর দাম একটু হ্রাস পেয়েছে যার ফলে এখন স্বল্পমূল্যে আপনারা গ্রামীণফোন এমবি প্যাকেজ ক্রয় করতে পারছেন। বাংলাদেশের সবচেয়ে ফাস্টেস্ট নেটওয়ার্ক জিপি এর জন্য জিপি সিমের ইন্টারনেট প্যাকেজের দাম একটু বেশি। তবে বর্তমান সময়ে বাংলাদেশের দ্রব্য ক্ষতির কারণে গ্রামীণফোন সিমে ইন্টারনেট অফারের দাম একটু কমানো হয়েছে।

বর্তমান সময় ২০২৪ সালের সবচেয়ে সেরা গ্রামীণফোন অফার গুলো আমরা উপরে শেয়ার করেছি আশা করছি ওপরের এই গ্রামীনফোনে ৩০ দিন মেয়াদ এর অফার গুলো আপনার পছন্দ হয়েছে। এছাড়াও আনলিমিটেড মেয়াদের অফার গুলো উপরে দেওয়া রয়েছে আপনি চাইলে আনলিমিটেড মেয়াদের গ্রামীণফোন অফার ক্রয় করতে পারবেন। এখন গ্রামীণফোন আনলিমিটেড অফারের ইন্টারনেট প্যাকেজ দিচ্ছে। আনলিমিটেড অফার বলতে বোঝায় ১০ এ মার্চ ২০৩৯ সাল।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url