যেভাবে প্রপোজ করলে মেয়েরা ১০০% রাজি হবে

মেয়েদের মন জানার উপায় খুঁজছেন? ভাবছেন কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয়? আমরা অনেকেই বলি মেয়েদের মন বোঝা কারো দ্বারা সম্ভব নয়। কিন্তু আপনি যদি নিচের এই উপায় গুলো অনুসরণ করেন তাহলে মেয়েদের মন বোঝা আপনার বাঁ হাতের খেল হবে। আমরা আজকের এই আর্টিকেলে আলোচনা করব কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয়,যেভাবে প্রপোজ করলে মেয়েরা ১০০% রাজি হবে কি বলে প্রপোজ করতে হয় মেয়েদের প্রেমে পড়ার লক্ষণ কি এবং কিভাবে কথা বললে মেয়েরা প্রেমে পড়ে যায়?
কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয়
মেয়েদেরকে প্রেমে ফেলার সমস্ত উপায় নিয়ে আমরা আজকে আপনাদের সাথে আলোচনা করব। নিচের এই উপায় গুলো অনুসরণ করে মেয়েদের সাথে কথা বলে মেয়েরা প্রেমে পড়তে বাধ্য। মেয়েরা ছেলেদের সৌন্দর্যতে আটকায় না মেয়েরা ছেলেদের ভাব ভঙ্গি এবং কথা বলার সৌন্দর্যতে আটকায়। মেয়েরা সবসময় কেয়ারিং ছেলেদের পছন্দ করে তারা তাদের যত্ন করবে। চলুন তাহলে এবার আমরা ঝটপট দেখে আসি কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয় কি বলে প্রপোজ করতে হয় মেয়েদের প্রেমে পড়ার লক্ষণ কি এবং কিভাবে কথা বললে মেয়েরা প্রেমে পড়ে যায়? 

মেয়েদের প্রেমে ফেলার ৬ টি উপায়

আমরা গুগলে অনেক সময় সার্চ করে থাকি, মেয়েদের প্রেমে ফেলার উপায় কি মেয়েদের কিভাবে প্রেমে ফেলতে হয় কিভাবে মেয়েদের মন বুঝতে হয়? কিন্তু কোথাও আমরা ভালো কোন সলিউশন খুঁজে পাই না। অনেক শিল্পীর কন্ঠে আমরা এই গান শুনেছি যে সবার জীবনেই প্রেম আসে তাইতো সবাই প্রেম করে কিন্তু সত্যি কি সবার জীবনে প্রেম আসে? 

কলেজে অনেকে রয়েছি আমরা যারা লুতুপুতু প্রেমে ব্যস্ত থাকি আবার অনেকেই শুধু চেয়ে চেয়ে অন্যের প্রেম দেখেই সময় কাটায়। মনে প্রেমের ইচ্ছা আকাঙ্ক্ষা বাসনা থাকা সত্ত্বেও মেয়েদের পাত্তা পাই না। তাদের জন্য আজকের এই আর্টিকেলটি অনেক বেশি উপকারী হতে চলেছে মনোযোগ সহ আর্টিকেল সম্পন্ন করুন এবং উপায় গুলো মনে রাখুন সঠিক ব্যবহার করে মেয়েদেরকে প্রেমে ফেলুন।  আমরা অনেকেই মনে করি মেয়েদেরকে প্রেমে ফেলা হয়তো খুব কঠিন ব্যাপারটি সম্পূর্ণ ভুল।

নিচের উপায় গুলো দেখে আপনি বুঝতে পারবেন মেয়েরা কত সহজে আপনার প্রেমে পড়তে বাধ্য। মেয়েদেরকে প্রেমে ফেলার জন্য প্রথমে আত্মবিশ্বাসী হতে হবে এবং নিজেকে ভালবাসতে হবে। আপনি তাকে ভালবাসলেই যে সে আপনাকে ভালোবাসবে ব্যাপারটা কিন্তু এমন নয়। কলেজে কিংবা আশেপাশে এমন অনেক দেবদাস রয়েছে। যারা অন্যের প্রেমে মশগুল পড়ে আছে কিন্তু তবুও কোন পাত্তা পাচ্ছে না।  এইজন্য সবার প্রথমে নিজেকে ভালবাসুন।

স্টেপ ১ঃ নিজেকে ভালবাসতে হবে
কোন মেয়েকে নিজের প্রেমে মশগুল করতে চাইলে সবাই প্রথমে নিজেকে ভালবাসতে শিখুন। আমরা সব সময় অন্যকে ভালবাসতে ব্যস্ত থাকি নিজের কথা কখনোই ভেবে দেখি না কিন্তু আপনি যদি নিজেকে ভালো না বাসেন নিজেকে অন্যের জন্য তৈরি না করেন তাহলে কখনোই কেউ আপনার দিকে নজর দিবে না। এইজন্য সবার প্রথমে নিজেকে তৈরি করুন নিজেকে ভালবাসুন। 

নিজেকে ভালোবাসা বলতে বোঝায় সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা, নিজের যত্ন নেওয়া, নিজের ভালোলাগা ভালোবাসা কি প্রাধান্য দেওয়া। আপনি যে সমস্ত কাজে আগ্রহী হবেন সেই সমস্ত কাজে নিজেকে নিয়োজিত রাখুন। নিজের ভালো লাগাকে সবার প্রথমে স্থান দিন। সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন পোশাক পরিধান করুন। নিজেকে ভালবাসলে অন্য আপনাকে ভালবাসতে বাধ্য। 

স্টেপ ২ঃ নিজেকে স্মার্টলি পরিদর্শন করা
আমাদের সবচেয়ে বড় ভুল হলো আমরা বন্ধুবান্ধবদের সামনে নিজেকে অনেক বেশি ফানি টাইপের এবং বোকা ছেলে হিসেবে পরিদর্শন করি। সবসময়ই অকারনেই হাসলে প্রতিটি আপনাকে পাগল এবং বোকা ভাববে। এইজন্য অকারণে কখনো হাসবেন না এবং নিজেকে চেষ্টা করবেন সবসময় অন্যের সামনে স্মার্ট পরিদর্শন করতে। আপনি প্রথমবার কিভাবে নিজেকে সবার সামনে পরিদর্শন করছেন এটি গুরুত্বপূর্ণ।

প্রথম ইমপ্রেশন ভুল হওয়া যাবে না। নিজেকে অন্যের সামনে অনেকে স্মার্ট পরিদর্শন করতে হবে এবং অকারনেই হাসা যাবে না হালকা মুচকি হাসি দিয়ে প্রত্যেকের মন জয় করতে হবে। আর কথাবার্তা ধরন অনেক বেশি স্মার্ট হতে হবে। এমন ছেলেদের প্রতি প্রত্যেকটি মেয়ে ক্রাশ খায়। ছেলেরা ভাবে মেয়েরা সুন্দর ছেলেদের প্রতি আকৃষ্ট হয় কিন্তু ব্যাপারটি সম্পূর্ণ ভুল। মেয়েরা সবসময় সুন্দর পরিদর্শনকারী, স্মার্ট কথাবার্তা এমন ছেলেদের প্রতি আকৃষ্ট হয়।

স্টেপ ৩ঃ আত্মবিশ্বাসী
প্রচুর আত্মবিশ্বাসী হতে হবে আপনি যদি চান সবাই আপনাকে ভালোবাসুক তাহলে নিজেকে প্রথমে কঠোর এবং আত্মবিশ্বাসী গড়ে তুলুন। আপনি নিজেই যদি আত্মবিশ্বাসী না হোন হাটু ঠনঠন করে। তাহলে আপনার বন্ধুবান্ধব কিংবা ভালোবাসার মানুষ কখনোই আপনাকে বিশ্বাস করতে পারবে না এই জন্য সবার প্রথমে নিজে আত্মবিশ্বাসী হোন এবং সবার মাঝে নিজেকে আত্মবিশ্বাসী হিসেবে দাবি করুন।

স্টেপ ৪ঃ সৎ ও ন্যায়পরায়ণ 
সৎ ছেলেদের প্রতি প্রত্যেকটি মেয়ে আকৃষ্ট হয়। দেশের অনেক বেশি সৎ কখনো মিথ্যা কথা বলে না এবং মিথ্যাকে প্রশ্রয় দেয় না। মিথ্যার প্রতি কঠোরভাবে জবাব দেয় সে ছেলের প্রতি প্রত্যেকটি মেয়ের নজর থাকে। তবে শুধু নিজে নিজে শর্ট হলে চলবে না অবশ্যই ক্লাসে বন্ধু বান্ধবের মধ্যে অথবা ভালোবাসার মানুষের সামনে সবাইকে এটি বিশ্বাস করাতে হবে যে আপনি কতটা সৎ এবং আপনি অন্যায়ের প্রতি কঠোরভাবে জবাব দেন। 

স্টেপ ৫ঃ কথাবার্তা স্মার্ট 
অনেকে রয়েছে যারা অনেক তাড়াতাড়ি এবং বোকাদের মত কথা বলেন। এভাবে কথা বললে আপনার দ্বারা কখনই কোন মেয়ে ইমপ্রেস হবে না কিংবা আপনি কখনোই কোন মেয়েকে পটাতে পারবেন না আপনি যদি কোন মেয়েকে আপনার ভালোবাসা কিংবা প্রেমে ফেলতে চান তাহলে আপনাকে প্রথমে কথাবার্তার মধ্যে কিছু পরিবর্তন আনতে হবে। মেয়েরা সব সময় এমন ছেলেদের প্রতি আকৃষ্ট হয় যারা অনেক বেশি স্মার্ট কথাবার্তা বলে এবং সব সময় মুচকি হেসে কথাবার্তা বলে। 

মেয়েরা কখনই ছেলেদের সৌন্দর্যতায় আটকায় না আটকালেও সেটি ভালো লাগা থাকে কিন্তু কোন মেয়ে তখনই কাউকে ভালবাসে যখন সে তার আচার-আচরণ এবং অঙ্গী ভঙ্গি দেখে ইম্প্রেস হয়। এক্ষেত্রে আপনি যদি কোন মেয়েকে আপনার প্রেমে ফেলতে চান তাহলে প্রথমে আপনার কথাবার্তা আমাকে পরিবর্তন আনতে হবে এবং ধীরে ধীরে স্মার্ট কথা বলতে হবে। আর যে  কোন কথা মুচকি হেসে বলবেন। এভাবে মেয়েরা অনেক ইমপ্রেস হয়। আর ধীরে ধীরে কথা বলতে হবে অর্থাৎ একসাথে অনেকগুলো কথা বলা যাবে না ধীরে ধীরে সামনের ব্যক্তিকে বুঝিয়ে কথা বলতে হবে। 

স্টেপ ৬ঃ ভালোবাসার পরীক্ষা
কাউকে নিজের প্রেমে খেলতে চাইলে তার সামনে নিজের ভালোবাসার পরীক্ষা দেওয়া আবশ্যক ভালবাসার পরীক্ষা বলতে এটি কোন খাতা কলমে পরীক্ষা নয়। এই পরীক্ষা হলে তাকে বিশ্বাস করানোর যে আপনি তাকে কতটা ভালবাসেন এবং আপনি তার জন্য কতদূর কি কি করতে পারেন। এই ক্ষেত্রে ক্লাসের কিংবা ভালোবাসার মানুষের সামনে যে কোন একটি বিষয় নিয়ে কঠোরভাবে জবাব দিন যে আপনি তাকে কতটা ভালবাসেন এবং আপনাদের ভালোবাসাটা অনেক কতদূর যেতে পারেন। 

পরীক্ষাটি এমনভাবে দিতে হবে যেন তার ফলাফল হিসেবে সে আপনার প্রেমে পড়তে বাধ্য হয়। কাউকে প্রেমে ফেলতে চাইলে প্রথমে তাকে এটি বিশ্বাস করান যে আপনি তার প্রতি দুর্বল। আপনার মধ্যে তার জন্য কোন সফট কর্নার রয়েছে। তবে ভালোবাসার পরীক্ষা দিতে যে নিজেকে তার সামনে অনেক বেশি দুর্বল করে ফেলবেন না। স্মার্টলী ভালোবাসার পরীক্ষা দিয়ে তার মন জয় করুন। 

 কোন মেয়েকে প্রেমে ফেলার জন্য এই ৬টি স্টেপ খুবই জরুরী। এই ছয়টি স্টেপ অনুসরণ করার মাধ্যমে যেকোনো আমি আপনার প্রেমে পড়তে বাধ্য হবে। আপনি যদি কোন মেয়েকে আপনার প্রেমে ফেলতে চান তাহলে উপরের এই ছয়টি স্টেপ প্রথমে অনুসরণ করুন। আমরা আজকের এই পোস্টে আপনাদের জন্য একটি মেয়েকে প্রেমে ফেলার সমস্ত উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করব তাই মনোযোগ সহ  দেখতে থাকুন। কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয় অথবাযেভাবে প্রপোজ করলে মেয়েরা ১০০% রাজি হবে

যেভাবে প্রপোজ করলে মেয়েরা ১০০% রাজি হবে

কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয়? মেয়েদেরকে প্রপোজ করার জন্য কিছু নিয়ম মেনে প্রপোজ করুন তাহলে মেয়েরা ১০০% রাজি হবে। মেয়েরা সুন্দর ছেলেদের প্রতি আকৃষ্ট হলেও মেয়েরা তাদেরই প্রেমে পড়ে তাদের কথাবার্তা এবং কথাবার্তা এবং চালচলন সুন্দর। আমরা অনেকেই ভাবি মেয়েদের মন বোঝা খুব কঠিন মেয়েদের মন বোঝা হয়তো সম্ভবই নয় কিন্তু এ ধারণাগুলো সম্পূর্ণ ভুল। 
কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয়
ছোট্ট ছোট্ট কিছু নিয়ম মেনে চললে মেয়েদের মন বোঝা, আপনার জন্য বাঁ হাতের খেল হয়ে যাবে এবং আপনি সহজে মেয়েদের মন জিতে নিতে পারবেন। মেয়েরা উপর উপর অনেক বেশি শক্ত এবং কঠোর হলেও তাদের মন অনেক বেশি নরম হয় যে মেয়ের ব্যবহার যত বেশি কঠিন হবে তার মন তত বেশি নরম হবে। তাহলে চলুন আমরা ঝটপট দেখে আসি যেভাবে প্রপোজ করলে মেয়েরা ১০০% রাজি হবে।

গোলাপ ফুল
মেয়েরা স্বভাবতই ফুল খুব ভালোবাসে। যে কোন মেয়েকে ফুল দিলে সে কখনোই না করতে পারবে না। এইজন্য মেয়েদেরকে বেশি বেশি ফুল দিবেন তারা ফুল খুবই ভালোবাসে। তবে আপনার ভালোবাসার মানুষটি ফুল পছন্দ করে নাকি এই বিষয়ে আগে অবশ্যই একবার যাচাই করে নিবেন প্রথমে একবার তাকে একটি গোলাপ ফুল দিবেন সে যদি সেই গোলাপ ফুলটি দেখে খুব খুশি হয় তাহলে বুঝে নিবেন আপনার ভালবাসার মানুষটি ফুল পাগলি।

সে যদি ফুল খুব ভালোবাসে তাহলে তার জন্মদিন অনুযায়ী তার জন্ম ডেট যদি ১৩/১৪ হয় তাহলে ১৩ অথবা ১৪ টি গোলাপ ফুল একসাথে ডালি করে এবং তার মধ্যে কয়েকটি চকলেট নিয়ে তাকে প্রপোজ করবেন। এভাবে প্রপোজ করলে কেউ কখনোই না করতে পারবে না আপনার ভালোবাসার মানুষটি আপনাকে অবশ্যই হ্যাঁ বলবে। মেয়েদেরকে শুধু মুখে মুখে ভালবাসি বললেই তারা কখনোই ইমপ্রেস হবে না।

তাদেরকে ভালোবাসার প্রমাণ দিতে হবে এবং প্রমাণস্বরূপ তাদেরকে বারবার বিভিন্ন প্রকার গিফট দিতে হবে তাদের প্রতি নিজের ভালোবাসায় প্রমাণ দিতে হবে। প্রথম প্রথম মেয়েরা একটু কঠোর ব্যবহার করলেও ধীরে ধীরে তার মন আপনার প্রতি গলতে শুরু করবে। মেয়েরা একবার কোন ছেলের ভালবাসায় পড়ে গেলে তারা কখনোই সেই ছেলেটিকে ছেড়ে যায় না এবং সেই ছেলেটির জন্য যে কোন বাধা অতিক্রম করতে মেয়েরা রাজি থাকে।

এইজন্য একটি মেয়েকে প্রপোজ করার জন্য প্রথমে তার বার্থডে ডেট অনুযায়ী কয়েকটি গোলাপ ফুল কিংবা সে যে পছন্দ করে সেই ফুলের একটি দাড়ি তৈরি করুন তার মধ্যে তার পছন্দ অনুসারে কিছু খাবার এড করুন। এবং তাকে একটু রোমান্টিক এবং স্টাইলিশ ফিল্মি ভাবে প্রপোজ করুন। কোন মেয়েকে প্রপোজ করার আগে আপনাকে এ বিষয়গুলো সম্পর্কে খুব ভালোভাবে জেনে নিতে হবে সে কেমন তার আশা-আচরণ কেমন?

সে কেমন জিনিস পছন্দ করে? সে ফিল্মি পছন্দ করে? নাকি খুব বেশি বাস্তববাদী? এই বিষয়গুলো সম্পর্কে আগে আপনাকে খুটিয়ে জেনে নিতে হবে তারপর তার পছন্দ অনুযায়ী আপনাকে তাকে প্রপোজ করতে হবে। স্বভাবতই মেয়েরা ফুল খুব বেশি পছন্দ করে এবং বয়স ১৮ কিংবা ১৯ এর ওপরে গেলে মেয়েরা অনেক বেশি বাস্তববাদী হয়ে থাকে। আর আপনার ভালোবাসার মানুষের যদি পরিবারের ছোট মেয়ে কিংবা মধ্যবর্তী মেয়ে হয়ে থাকে তাহলে সে খুব বেশি বাস্তববাদী হবে। 

হাঁটু মুড়ে প্রপোজ
কোন মেয়েকে যদি হাঁটু মুড়ে প্রবেশ করা হয় তাহলে সে মেয়ের মধ্যে অন্যরকম একটি অনুভূতি কাজ করে এবং সে কখনোই সেই ছেলেটিকে না বলতে পারে না। আর আপনার ভালোবাসা মানুষকে যদি খুব বেশি বাস্তববাদী হয় তাহলে সেই মেয়েকে প্রপোজ করার সময় ভালোবাসার শব্দ প্রকাশ না করে সরাসরি হাঁটু মোড়ে বসে তার হতে একটি সুন্দর আংটি পরিয়ে দিন। এই আংটিটি দেখে এসে আপনার প্রতি আরও বিশ্বস্ত হবে এবং সে বুঝবে আপনি তাকে কখনোই ছেড়ে যাবেন না। 

অনেকেই হাঁটু মোরে প্রপোজ করে কিন্তু ভালবাসার শব্দটি তাকে বলে এতে মেয়েটি খুব বেশি খুশি না হলেও কোন মেয়েকে যদি হাঁটু মোড়ে বসে হাতে আংটি পরিয়ে দেওয়া হয় তাহলে মেয়েটি অনেক বেশি খুশি হয় এবং সেই মেয়েটির ছেলের প্রতি আরো বিশ্বস্ত হয়। মেয়েদের বিশ্বাস জেতার এটি আরেকটি সুবর্ণ সুযোগ। আর আপনার ভালোবাসার মানুষ যদি খুব বেশি শান্ত সৃষ্ট স্বভাবের হয়ে থাকে তাহলে চেষ্টা করবেন তাকে ভালো একটি জায়গায় নিয়ে যেয়ে যেখানে কেউ নেই।

কোন চিল্লাচাটি কিংবা কোলাহল নেই, এমন একটি জায়গায় তাকে হাঁটু মুড়ে তার সামনে কয়েকটি গোলাপ ফুল এবং আংটি নিয়ে প্রপোজ করুন। এভাবে প্রপোজ করলে কখনোই আপনার ভালোবাসার মানুষটি আপনাকে না বলতে পারবে না ১০০% রাজি হবে। মেয়েদেরকে যেখানে সেখানে শুধু প্রপোজ করলেই হবে না অবশ্যই তার পছন্দ অনুসারে একটি ভালো জায়গায় থেকে প্রপোজ করতে হবে যেন সে কমফোর্টেবল ফিল করে এবং আপনার প্রতি আরো বেশি বিশ্বস্ত হয়। 

একটি মেয়েকে কিভাবে প্রপোজ করলে সে ১০০% রাজি হবে সেই বিষয়ে জানতে প্রথমে মেয়েটি সম্পর্কে আপনাকে জানতে হবে আসলে আপনার ভালোবাসার মানুষ কেমন প্রকৃতির কেমন মানুষ পছন্দ করে কেমন ভাবে চলতে পছন্দ করে এসে বাচ্চাদের  মতো চলতে ভালোবাসে নাকি সে খুব বেশি বাস্তববাদী এই বিষয়গুলো সম্পর্কে আগে আপনাকে জেনে নিতে হবে। তারপর ওপরের এই দুইটি উপায় অনুসারে প্রপোজ করুন। উপরের এই দুইটি উপায় খুবই কার্যকারী এই দুইটি উপায় অনুসারে প্রপোজ করলে মেয়েটি ১০০% রাজি হবেই।

একটি মেয়ের মন বোঝার জন্য প্রথমে আপনাকে জেনে নিতে হবে মেয়েটি কেমন প্রকৃতির। পাঠক বৃন্দ আশা করছি আপনি বুঝতে পেরেছেন যে কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয় ওপরে আমরা আলোচনা করলাম যেভাবে প্রপোজ করলে মেয়েরা ১০০% রাজি হবে। এবার চলুন আমরা দেখে আসি কি বলে প্রপোজ করতে হয়।

কি বলে প্রপোজ করতে হয়

প্রপোজ করার আগে মেয়েদের কি বলে প্রপোজ করতে হয়? এ বিষয়ে অনেক ছেলে কনফিউজ থাকে। তাই আমরা আজকে জানবো প্রপোজ করার আগে মেয়েদেরকে কি বলে প্রপোজ করতে হয়? কি বললে মেয়েরা খুশি হয়? আপনার ভালোবাসার মানুষকে প্রপোজ করার আগে আপনাকে তার বিষয় সম্পর্কে জানতে হবে সে কেমন প্রকৃতির কেমন কথাবার্তা পছন্দ করে।

আপনি যদি এই সমস্ত বিষয়ে জেনে থাকেন তাহলে খুব ভালো হয় আর যদি না জেনে থাকেন তাহলে নিচের উপায় গুলো অনুসরণ করুন। যেকোনো মেয়েকে প্রোপজ করার আগে প্রথমেই তাকে ফুল দিতে হবে তার পছন্দের কয়েকটি ফুলের ডালি তৈরি করে তাকে দিতে হবে পাশাপাশি একটি আংটি দিতে পারেন আংটি নিজে থেকে হাতে পরিয়ে দিলে সবচেয়ে ভালো হবে আর সাথে বলতে হবে 

  • তুমি কি আমার জীবন সঙ্গী হতে চাও? 
  • এখানে সরাসরি আমি তোমাকে ভালোবাসি কিংবা I love you বলা যাবে না একটু ঘুরিয়ে সুন্দরভাবে বলবেন তুমি কি আমার জীবন সঙ্গিনী কিংবা তুমি কি আমার অর্ধাঙ্গিনী হতে চাও? কিংবা এভাবেও বলতে পারেন তুমি কি আমার জীবনে পথ চলার সাথী হতে চাও? 
  • তুমি কি আমার আম্মুর ছেলের বউ হতে চাও? 
  • তুমি কি আমার রাধা হতে চাও?
  • অথবা এভাবেও বলতে পারেন যে আপনি যদি রাজি থাকেন তাহলে আমি কি আমার ভালোবাসার মানুষটিকে জীবন সঙ্গী হিসেবে পেতে পারি?

এভাবে বললে কখনোই কোন মেয়ে উত্তরে না বলবে না। বেশিরভাগ ছেলেরা এখানে যে ভুলটি করে তা হল তাদেরকে আপত্তিজনক সিচুয়েশনে ফেলে হঠাৎ করেই প্রপোজ করে ফেলে এই অবস্থায় মেয়েরা বুঝতে পারে না যে ঠিক কি বলবে। জন্য প্রথমে মেয়েটিকে বুঝুন এবং তার পছন্দ অনুসারে একটি জায়গা থেকে নিয়ে যান যেখানে কেউ থাকবে না এবং সে কমফোর্টেবল ফিল করবে। এমন একটি জায়গাতে তাকে সুন্দরভাবে উপরের এই উপায় গুলো অনুসরণ করে প্রপোজ করুন।

১০০% গ্যারান্টি সহ এভাবে প্রপোজ করলে সে মেয়েটি আপনাকে হ্যাঁ বলবেই। প্রিয় পাঠকবৃন্দ আশা করছি আপনারা বুঝতে পেরেছেন যেভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হবে। উপরে আমরা আলোচনা করলাম কি বলে প্রবেশ করতে হয় সে বিষয় নিয়ে আশা করছি আপনি বুঝতে পেরেছেন এবার চলুন আমরা দেখে আসি মেয়েদেরকে কি বললে খুশি হয়? 

মেয়েদেরকে কি বললে খুশি হয়

আপনি কি জানেন মেয়েদের কে কি বললে খুশি হয়? অনেকে জানতে চান যে কিভাবে মেয়েদের মন জয় করা যায় অথবা কি বললে মেয়েদের কি খুশি হয়। আমরা অনেকে মনে করি মেয়েদেরকে খুশি করা হয়তো খুব কঠিন। কিন্তু আপনি কি জানেন মেয়েদের কি খুশি করার সবচেয়ে সহজ বরং ছেলেদেরকে খুশি করাই কঠিন। মেয়েরা সামান্য কিছুতেই খুশি হয়। মেয়েদেরকে খুশি করার জন্য খুব দামী কোন গিফটের কিংবা লাক্সারি গিফটের প্রয়োজন নেই।  মেয়েদেরকে খুশি মনে কিছু গিফট করলে তারা  খুশিতে আত্মহারা হয়ে ওঠে।

  • মাঝে মাঝে মেয়েদের সুনাম করে মেয়েদেরকে খুশি করতে পারেন। যেমন তোমাকে আজকে এই শাড়িতে দেখতে অনেক বেশি সুন্দর লাগছে। 
  • মাঝে মাঝে ছোট ছোট গিফট অথবা উপহার দিতে পারেন। যেমন হঠাৎ করে একদিন ফুলের তোড়া কিংবা প্রয়োজনীয় কোন জিনিস। 
  • তাকে চকলেট গিফট করতে পারেন। 
  • তাকে নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। মেয়েরা বাইরে ঘুরতে অনেক বেশি পছন্দ করে সেই ক্ষেত্রে তাদেরকে বাইরে নিয়ে ঘুরতে গেলে তারা অনেক বেশি খুশি হয়।
  • ভালোবাসার মানুষের সাথে মাঝে মাঝে ভালোবাসার প্রকাশ করবেন এতে তারা খুব খুশি হবে। 
  • সব জায়গাতে তাকে সাপোর্ট করবেন দশটি বন্ধুর মাঝে তার কথা কে বেশি ভালো দেবেন এ দেশে অনেক বেশি খুশি হবে।
  • তাকে কেয়ার করবেন। সে কখনো একা ফিল করলে তাকে এটা বুঝিয়ে দিবেন যে আপনি সবসময় তার সাথে আছেন।
  • শুধু ভালবাসি ভালবাসি বললেই ভালোবাসা হয়? ভালবাসতে সেটি অনুভূতির মাধ্যমে প্রকাশ পায় সে ক্ষেত্রে একটি মেয়েকে কেয়ার করার মাধ্যমে আপনার ভালোবাসা প্রকাশ পাবে।

প্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনি বুঝতে পেরেছেন কিভাবে অথবা কি বললেন মেয়েরা খুশি হয়। সবসময় মেয়েদের সুনাম করতে হবে যেমন তোমাকে আজকে খুব সুন্দর লাগছে তোমাকে এই টিপটি পড়ে অনেক সুন্দর লাগছে। এভাবে তাদের সুনাম করলে তারা অনেক বেশি খুশি হয়। সাথেই মাঝে মাঝে উপহার দিতে হবে মেয়েরা স্বভাবতই উপহার অনেক বেশি পছন্দ করে।

তবে উপহার বলতে খুব বেশি দামি কিছু নয়। ফুলের তোড়া কিংবা চকলেট টেডি বিয়ার পেলেই মেয়েটা খুশিতে আত্মহারা হয়ে যাবে। এইজন্য কোন মেয়েকে ভালবাসলে কোন মেয়েকে নিজের প্রেমে ফেলতে চাইলে উপরের এই উপায় গুলো অনুসরণ করবেন। এই উপায় গুলো  অনুসরণ করার মাধ্যমে সহজেই যে কোন মেয়েকে আপনি আপনার প্রেমে ফেলতে পারবেন। প্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনি বুঝতে পেরেছেন যে মেয়েদেরকে কি বললে খুশি হয় এবার চলুন আমরা দেখে আসি মেয়েরা কেমন ছেলে পছন্দ করে? 

মেয়েরা কেমন ছেলে পছন্দ করে

মেয়েরা কেমন ছেলে পছন্দ করে? আমরা অনেকেই মনে করি মেয়েরা হয়তো খুব বেশি স্মার্ট সুন্দর এবং বড়লোক ছেলেকে পছন্দ করে আমাদের প্রত্যেকের এই মনের ধারণাটি ভুল। মেয়েরা সবসময় এমন কাউকে জীবনসঙ্গী হিসেবে পেতে চায় তারা তাকে কেয়ার করবে তাকে বুঝবে তাকে নিজের মত করে ভালবাসবে। মেয়েরা ভালোবাসার পেশী হয় আপনি যদি কোন মেয়েকে মন থেকে ভালবাসেন তাহলে সে আপনাকে ভালবাসতে বাধ্য। তবে নিজে ভালোবাসার পাশাপাশি তার ভালোবাসা পাওয়ার জন্য প্রথমে তাকে অর্জন করতে হবে। আর একটি মেয়েকে পাওয়ার জন্য আপনাকে জানতে হবে মেয়েরা কেমন ছেলে পছন্দ করে।

মেয়েদের পছন্দের তালিকায় থাকতে চাইলে তাকে কেয়ার করতে হবে। অর্থাৎ তার যত্ন নিতে হবে। মেয়েরা যত্নশীল পুরুষ কে পছন্দ করে।

মেয়েরা আত্মবিশ্বাসী ছেলেদের পছন্দ করে। আপনি যদি খুব বেশি আত্মবিশ্বাসী হন তাহলে মেয়েটি আপনাকে পছন্দ করতে বাধ্য। আর আপনি যদি নিজেই আত্মবিশ্বাসী না হন অর্থাৎ আপনার নিজের প্রতি নিজের যদি বিশ্বাস না থাকে তাহলে কোন মেয়ে অথবা ছেলে কিভাবে আপনাকে বিশ্বাস করবে? 

শুধু সুন্দর নয় স্মার্টলি কথা বলতে হবে। অনেক ছেলে রয়েছে যারা অনেক বেশি বকবক করে এবং নিজেকে বোকা প্রমাণ করে। এই সমস্ত ছেলেকে মেয়েরা কখনোই পছন্দ করে না।। আপনি যদি মেয়েদের পছন্দের তালিকায় থাকতে চান তাহলে আপনাকে প্রথমে স্মার্টলি কথা বলতে হবে। 

স্মার্টলি কথা বলা অর্থাৎ ধীরে ধীরে যে কোন কথা বুঝিয়ে বলতে হবে এবং হালকা মুচকি হেসে কথা বলতে হবে। আর না জেনে কোন কথা বলা যাবে না একটি বিশেষ সম্পর্কে সম্পূর্ণ জ্ঞান অর্জন করার পাশে একটু বিষয়টি সম্পর্কে কথা বলতে হবে।

এমন অনেকেই রয়েছে যারা নিজেরা কিছু জানে না কিন্তু অন্যকে এই বিষয়ে জ্ঞান দেয়। কোন মেয়ের সামনে এভাবে কখনোই অন্যকে না জেনে কোন জ্ঞান দিবেন না। ভুল করে যদি সেই মেয়েটি ধরে ফেলে তাহলে তারপর থেকে সে আর কখনোই আপনার সাথে কথা বলবে না। 

পরিষ্কার পরিচ্ছন্ন ছেলেদের সবাই পছন্দ করে। কারোর ভালোবাসা পাওয়ার জন্য প্রথমে নিজেকে ভালবাসতে হবে নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে পোশাক পরিচ্ছন্ন রাখতে হবে।। তাহলে আপনি প্রত্যেকের ভালোবাসা পাবেন। মেয়েরা সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে ভালোবাসে এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকা ছেলেদের কেউ ভালবাসে।।

ওপরের এই গুন গুলো যদি আপনার মধ্যে থাকে তাহলে আপনি সহজেই আপনার ভালোবাসার মানুষের পছন্দের মানুষ হতে পারবেন। মেয়েদের পছন্দের মানুষ হওয়ার জন্য বেশি কিছু করতে হবে না প্রথমে আপনার নিজেকে ভালোবাসুন এবং তার সামনে নিজেকে স্মার্ট প্রদর্শন করুন স্মার্টলি কথা বলুন। প্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনি বুঝতে পেরেছেন মেয়েরা কেমন ছেলে পছন্দ করে। 

পাঠকদের কিছু প্রশ্ন

মেয়েরা কেমন ছেলে পছন্দ করে? 
মেয়েটা কেমন ছেলে পছন্দ করে? মেয়েরে সব সময় স্মার্ট কথা বলে এবং আত্মবিশ্বাসী ছেলেদেরকে খুব বেশি পছন্দ করে সাথেই যারা সত্যবাদী এবং ন্যায় পরায়ন। একটা ছেলে যদি নিজে আত্মবিশ্বাসী না হয় তাহলে সেই মেয়েটি কিভাবে তাকে বিশ্বাস করবে এই জন্য মেয়েরা সবসময় একজন আত্মবিশ্বাসী এবং সৎ ন্যায় পরায়ন ছেলেদের কে পছন্দ করে।

মেয়েরা কেমন গিফট পছন্দ করে? 
মেরে সভাপতি গিফট খুব পছন্দ করে এক্ষেত্রে যে মেয়েদেরকে খুব বেশি দামি এবং লাক্সারি গিফট দিতে হবে ব্যাপারটা কিন্তু এমন নয়। সাধারণ ফুলের তোড়া কিংবা চকলেট কিংবা ওদের জরুরি কোন জিনিসপত্র দিলেই তারা খুশিতে আত্মহারা হয়ে ওঠে কিংবা মেয়েদেরকে শাড়ি গিফট করলেও তারা অনেক বেশি খুশি হয় ।

মেয়েদেরকে কি বললে তারা খুশি হয়?
সবসময় মেয়েদেরকে সুনাম করতে হবে মেয়েরা সুনাম প্রিয় অর্থাৎ তাদেরকে যদি সুনাম করা হয় তাহলে তারা অনেক বেশি খুশি হয়। মেয়েদেরকে যদি বলেন তোমাকে আজকে অনেক বেশি সুন্দর লাগছে। তোমাকে এই শাড়িটি পড়ে অনেক বেশি সুন্দর লাগছে। তাহলে মেয়েরা অনেক বেশি খুশি হয়।

কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয়?
প্রিয় পাঠক আপনি কি জানতে চান কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয়? তাহলে আজকের এই পোষ্টের সম্পূর্ণ পড়তে থাকুন আজকের এই পোস্টে আমরা আলোচনা করেছি যেভাবে প্রপোজ করলে মেয়েরা ১০০%  রাজি হবে। আজকের এই পোস্টে আমরা মেয়েদেরকে প্রেমে ফেলার কয়েকটি উপায় শেয়ার করেছি ওপরের এই উপায় গুলো অনুসরণ করলে আপনি সহজে যে কোন মেয়েকে আপনার প্রেমে ফেলতে পারবেন।

লেখকের শেষ কথা

প্রিয় পাঠক বৃন্দ আমরা আজকের এই পোস্টে আলোচনা করলাম যেভাবে প্রপোজ করলে মেয়েরা ১০০% রাজি হবে, মেয়েদের প্রেমে পড়ার লক্ষণ কি বলে প্রপোজ করতে হয় মেয়েদেরকে কি বললে খুশি হয় কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয় এবং মেয়েদের প্রেমে ফেলার উপায় গুলো কি কি। আশা করছি উপরের আলোচনার মাধ্যমে আপনি বুঝতে পেরেছেন কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয়।

মেয়েদেরকে প্রেমে ফেলা খুব কঠিন কোন বিষয় নয় আমরা অনেকেই ভেবে থাকি যে মেয়েদেরকে প্রেমে ফেলা খুব কঠিন কিংবা মেয়েদের মন বোঝা খুব কঠিন আপনি যদি উপরের উপায় গুলো জেনে নিন তাহলে আপনি সহজে যে কোন মেয়ের মনের কথা বুঝতে পারবেন যে সে মেয়েটি কি ভাবছে অথবা কি করতে চলেছে। আজকের এই আর্টিকেলে আমরা আলোচনা করলাম কিভাবে প্রপোজ করলে মেয়েরা রাজি হয়। 
যেকোনো মেয়েকে প্রপাত করার আগে অবশ্যই তাকে আগে বুঝতে হবে সে কেমন সে কেমন প্রকৃতির মেয়ে সে কেমন থাকতে পছন্দ করে। বেশিরভাগ ছেলেরাই এই ভুলটি করে তারা কোন কিছু না ভেবে হুটহাট করে যে কোন জায়গায় একটি মেয়েকে প্রপোজ করে ফেলে এভাবে মেয়েটি শিকার হয় এবং সে না বলে দেয়। নিজের ভালোবাসার মানুষকে প্রপোজ করার আগে প্রথমে দেখতে হবে সে কমফোর্টেবল ফিল করছে নাকি। 

একটি ভালো জায়গায় প্রথমে তাকে নিয়ে যান যেখানে কেউ থাকবে না এবং আপনি তাকে সেখানে হাঁটু ফেলে উপরের উপায় গুলো অনুসরণ করে প্রপোজ করুন। এভাবে প্রপোজ করলে ১০০% গ্যারান্টি সহ মেয়েটি আপনার প্রেমে পড়তে বাধ্য। এছাড়াও আমরা আজকের এই পোস্টে আলোচনা করলাম যে মেয়েদেরকে কি বললে খুশি হয়। মেয়েরা স্বভাবতই নিজের সুনাম শুনতে খুব ভালোবাসে এইজন্য মেয়েদের বেশি বেশি সুনাম করুন।

যেমন আজকে তোমাকে দেখতে অনেক বেশি ভালো লাগছে আজকে এই জামাটি পড়ে তোমাকে দেখতে অনেক বেশি ভালো লাগছে এই সমস্ত কথা মেয়েদের সাথে বলুন। আর এই কথাগুলো একদম ছটফট করে বলে ফেলবেন না ধীরে ধীরে একটু লজ্জাবোধ দেখিয়ে কথাগুলো বলবেন যেন দেখে মনে হয় সত্যি আপনি তাকে এই সমস্ত কথাগুলো মন থেকে বলছেন। প্রত্যেকের ভালোবাসার মানুষটি সবচেয়ে বেশি সুন্দর। প্রিয় পাঠক আশা করছি আজকের এই পোষ্টের মাধ্যমে আপনি উপকৃত হয়েছেন।। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url