৬টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম


প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে চান? প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার জন্য প্রথমে একটি ভাল মানের স্মার্টফোনের প্রয়োজন। আপনার কাছে যদি একটি ভালো মানের স্মার্টফোন থাকে তাহলে নিচের এই ৬টি উপায় অনুসরণ করে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। আজকের এই পোস্টে আমরা ৬টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায়, ফ্রি টাকা ইনকাম apps এবং অনলাইন থেকে সত্যি ইনকাম হয় নাকি সে বিষয়গুলো সম্পর্কে আলোচনা করব। 
প্রতিদিন ১০০০ টাকা ইনকাম
আপনি যদি এই পোস্টটি সম্পন্ন করেন তাহলে আপনি অনলাইন ইনকাম সম্পর্কে বিস্তারিত ধারণা অর্জন করতে পারবেন। অনলাইন থেকে কিভাবে ইনকাম করতে হয় এবং অনলাইন থেকে সত্যি ইনকাম করা সম্ভব নাকি আর কিভাবে অনলাইন থেকে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করা সম্ভব সে বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। চলুন ঝটপট দেখে আসি প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায়, ফ্রি টাকা ইনকাম apps। ৬টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন।

পেজ সূচিপত্র: ৬টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

সমুদ্রের ঢেউয়ের মতো প্রযুক্তি কল্যাণ এখন চলমান। যতদিন যাচ্ছে প্রযুক্তি আরো বেশি উন্নত হচ্ছে। আর প্রযুক্তি যত বেশি উন্নত হচ্ছে আমরা আমাদের দৈনন্দিন জীবন তত বেশি সহজতর হচ্ছে প্রযুক্তির কল্যাণে এখন আমরা ঘরে বসেই বাইরের সমস্ত কার্যক্রম সম্পন্ন করতে পারি। যেমন আমরা ঘরে বসেই অনলাইন ক্লাস করতে পারি অনলাইন ইনকাম করতে পারি অনলাইনে ফুড অথবা খাবার অর্ডার করতে পারি অনলাইন থেকে শপিং করতে পারি। 

এবং প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী অনলাইন থেকে ক্রয় করতে পারি। অনলাইনে আমরা একে অপরের সাথে খুব অল্প খরচে যোগাযোগ করতে পারি। এক কথায় এখন অনলাইন মানব জীবনকে আরো বেশি সহজতর করে তুলেছে মানুষের দৈনন্দিন কার্যক্রমকে আরো বেশি সহজ করেছে। অনলাইনে সবচেয়ে বড় একি অবদান হলো অনলাইন ইনকামের সুযোগ। আপনি যদি অনলাইন থেকে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে চান তাহলে খুব সহজেই অ্যাপসের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। নিচের ৬টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন। প্রথমে চলুন আমরা দেখে আসি অনলাইন থেকে সত্যি ইনকাম হয়? 

অনলাইন থেকে সত্যি ইনকাম হয়?

আমাদের অনেকের মনে এই প্রশ্ন থাকে যে অনলাইন থেকে সত্যি ইনকাম হয়? অনলাইনে কি কাজ করতে হয় আর অনলাইনে কাজ করে কে টাকা দিবে? এই সমস্ত বিষয় নিয়ে নানান প্রশ্ন আমাদের মাথায়। অনলাইনে হাজারও কাজ রয়েছে যেমন ভিডিও দেখা গেম খেলা কিসের ডিজাইন করা বুক কভার এডিটিং করা লোগো ডিজাইন করে দেওয়া পোস্ট এসইও অপটিমাইজ করা, আর্টিকেল লিখা ডিজিটাল মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং মার্কেটিং।

এছাড়াও আরো বিভিন্ন কাজ রয়েছে অনলাইনে কাজের কোন অভাব নেই তবে শ্রমিকের অভাব রয়েছে। অনলাইনে আপনি চাইলে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে ইনকামের হার সম্পূর্ণ নির্ভর করে শ্রমিকের ওপর শ্রমিক কোন কোন বিষয়ে দক্ষ শ্রমিক কত সময় পর্যন্ত অনলাইনে কাজ করছে সে বিষয়গুলোর উপর অনলাইন ইনকাম নির্ভরশীল। যেমন একজন লোগো ডিজাইনার চাইলে অনলাইন থেকে ইনকাম করে লোগো ডিজাইন করে প্রতি মাসে কয়েক লক্ষ টাকা ইনকাম করতে পারবে।

একজন আর্টিকেল রাইটার চাইলে প্রতিমাসে আর্টিকেল লিখে ৩০ হাজার থেকে ৪০ হাজার টাকা ইনকাম করতে পারবে। অনলাইনে ইনকামের হার সম্পূর্ণ শ্রমিকের উপর নির্ভরশীল। অনলাইন কাজের শারীরিক পরিশ্রম কম হলেও এখানে মানসিক পরিশ্রম অনেক বেশি হয়। অনলাইনে অল্প সময় কাজ করে বেশি টাকা ইনকাম করা সম্ভব কারণ অনলাইন থেকে এখন ডলার ইনকাম করা যায়। আর ডলার বাংলাদেশি টাকায় কনভার্ট করলে এক ডলার সমান ১০৮ টাকা। 

আপনাদের অনেকের মনে প্রশ্ন থাকে অনলাইন থেকে সত্যি ইনকাম করা যায়? হ্যাঁ বন্ধুরা অনলাইন থেকে সত্যি ইনকাম করা যায় আপনি যদি সঠিক ভাবে সঠিক জায়গায় কাজ করেন তাহলে অনলাইন থেকে প্রচুর টাকা ইনকাম করা সম্ভব তবে অনেকেই সঠিক দিক নির্দেশনার অভাবে ভুল পথে কাজ করে প্রতারণার শিকার হচ্ছেন। সঠিক পথে কাজ করে টাকা ইনকাম করতে আজকের এই  পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ দেখতে থাকুন। নিচে দেখুন ৬টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায়।

৬টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

দুইটি মাধ্যমে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন একটি মাধ্যম অনলাইন আর একটি মাধ্যম অফলাইন মাধ্যমের তুলনায় অনলাইন মাধ্যমে খুব সহজেই খুব অল্প সময়ের মধ্যে অল্প পরিশ্রমে বেশি টাকা ইনকাম করতে পারবেন তবে আজকের এই পোস্টে আমরা অফলাইন এবং অনলাইন উভয় পদ্ধতি শেয়ার করব। আপনি নিজের এই ছয়টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন অনলাইন থেকে ইনকাম করা খুবই সহজ। চলুন তাহলে আর দেরি না করে আমরা ঝটপট দেখে আসি প্রতিদিন গ্যারান্টি সহ এক হাজার টাকা ইনকামের ৬টি উপায়।

০১ অনলাইনে আর্টিকেল বিক্রি করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

অনলাইনে আর্টিকেল বিক্রি করে প্রতিদিন সহজে ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। আর্টিকেল লিখার জন্য প্রথমে একটি স্মার্টফোনের প্রয়োজন পাশাপাশি ইন্টারনেট কানেকশন অথবা ওয়াইফাই কানেকশন এর প্রয়োজন। আপনার যদি বাংলা লেখা লিখি দক্ষতা খুব ভালো হয় অথবা আপনি যদি যেকোনো একটি ভাষার উপর বিশেষভাবে দক্ষতা অর্জন করে থাকেন তাহলে আর্টিকেল লিখে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। 

আর্টিকেল বিক্রি করার জন্য বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যেমন Writers Lab, Freelancer, Fiverr। এই ওয়েবসাইট গুলোতে আপনি আর্টিকেল বিক্রি করে মোটা টাকা ইনকাম করতে পারবেন। চালানোর জন্য আর্টিকেলের প্রয়োজন সেক্ষেত্রে একটি ভালো মানের আর্টিকেল বিক্রি করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। একটি ভালো মানের আর্টিকেল বলতে বোঝায় যে আর্টিকেল SEO FRIENDLY হবে এবং ইউনিক তথ্য ও যোগ করতে হবে। একটি আর্টিকেল যত বেশি ইউনিক হবে সে আর্টিকেলটির যত দ্রুত রেংক করা সম্ভবনা রয়েছে। 

১ পিছ SEO FRIENDLY ইউনিক আর্টিকেলের দাম প্রায় ৭০০ থেকে ৮০০ টাকা। দিনে দুইটি আর্টিকেল লিখে বিক্রি করলে প্রতিদিন ১৪০০ থেকে ১৬০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। বর্তমান সময়ে আর্টিকেল রাইটারের চাহিদা অনেক। একজন ব্যক্তির ওয়েবসাইটে আর্টিকেল রাইটার হিসেবে কাজ করে প্রতি মাসে ৩০ হাজার থেকে শুরু করে ৩৫ হাজার টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। 

একজন আর্টিকেল রাইটারের বেতন নির্ভর করে তার CONTENT অথবা আর্টিকেলের ওপর। আর্টিকেল যত বেশি ইউনিক এবং SEO FRIENDLY হবে আর্টিকেলের দাম তত বেশি বৃদ্ধি পাবে এজন্য চেষ্টা করুন সবচেয়ে ইউনিক এবং SEO FRIENDLY আর্টিকেল তৈরি করার। ইউরিক আর্টিকেল তৈরি করার জন্য বিভিন্ন মাধ্যম থেকে তথ্য সংগ্রহ করতে হবে। এভাবে আর্টিকেল বিক্রি করেও প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।

০২ ই কমার্স করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

ই কমার্স বলতে বোঝায় অনলাইনে পণ্য ক্রয় বিক্রয়। আপনার যদি কোন নিজস্ব দোকান থাকে অথবা কোন পণ্য অথবা সেবা থাকে তাহলে সেই সেবা অন্যকে ই-কমার্সের মাধ্যমে অনলাইনে বিক্রয় করে টাকা ইনকাম করতে পারবেন। অথবা আপনি যদি ক্রিয়েটিভ পারসন হয়ে থাকেন তাহলে বিভিন্ন প্রকার দ্রব্য সামগ্রী তৈরি করে অনলাইনে বিক্রি করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। 

আপনি যদি বই লিখতে ভালবাসেন তাহলে গল্পের বই ভূতের বই অথবা ভালোবাসার গল্প লিখে অনলাইনে বিক্রয় করতে পারবেন। অথবা অন্যের পণ্যকে রিসেল করতে পারবেন। অন্যের পণ্য রিসেল করার মাধ্যমে সেখান থেকে কিছু % কমিশন লাভ করতে পারবেন। বর্তমান সময়ে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় কয়েকটি ই-কমার্স সাইট যেমন অ্যামাজন ,দারাজ, ই বেয়, শপিফি, বিক্রয়. কম।

এই ওয়েবসাইট গুলো থেকে আপনার পণ্য বিক্রি করে ভালো টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। আপনি যদি ভালো পূর্ণ সেল দেন তাহলে আপনার জনপ্রিয়তা আরো বেশি বৃদ্ধি পাবে এতে আপনার ব্যবসার হার দ্বিগুণ হবে। এভাবেই  ই -কমার্স করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।

০৩ দারাজ ডেলিভারি বয় হিসেবে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

তারা যে পণ্য অথবা সেবা ডেলিভারির জন্য একজন রাইডার এর প্রয়োজন। অফলাইন পদ্ধতিতে প্রতিদিন এক হাজার টাকা ইনকাম করতে চাইলে দারাজ ডেলিভারি বয় এর কাজ করতে পারেন এক্ষেত্রে যদি আপনার কাছে একটি মোটরসাইকেল অথবা সাইকেল থাকে তাহলে পণ্য ডেলিভারি দিতে বেশ সুবিধা হবে। পড়াশোনার পাশাপাশি অবশ্যই সময়ের দ্বারাজ ডেলিভারি বয়ের কাজ করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।

প্রিয় পাঠক কোন কাজই ছোট নয় যে কাজের মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারছেন আপনার আর্থিক অবস্থাকে আরও সচল করতে পারছেন তাহলে সে কাজটি কখনোই ছোট হতে পারেনা। আর মনে রাখবেন প্রত্যেক ধনী ব্যক্তি ছোট কাছ থেকে শুরু করেই তিনি বড় হয়ে। প্রত্যেক ব্যক্তি মায়ের পেট থেকে ধনী হয়ে জন্ম নেন না। অনেকে নিজের দক্ষতাই নিজের যোগ্যতায় টাকা ইনকাম করে এবং ধনী হয়। তাই আপনার কাছে যদি একটি সাইকেল অথবা মোটরসাইকেল থাকে তাহলে দারাজ ডেলিভারি বয় হিসেবে কাজ করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।

০৪ টিউশনি করিয়ে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম 

আপনি যদি পড়াশোনা করেন এবং কোন একটি বিষয়ের উপর ভালো দক্ষ হয়ে থাকেন তাহলে টিউশনি করিয়ে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। আপনার আশেপাশে কোন ভালো ইনস্টিটিউটে শিক্ষাকতার পেশা বেছে নিতে পারেন অথবা অনলাইনে টিউশনি করিয়ে টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে টিউশনের জন্য বেশ কিছু জনপ্রিয় অ্যাপ রয়েছে যেখানে টিউশনি করিয়ে টাকা ইনকামের সুযোগ রয়েছে।

যেমন TutorMe, skooly, preply। ওয়েবসাইটগুলোতে শিক্ষকতার জন্য বেশ সুযোগ সুবিধা রয়েছে। আপনি চাইলে এখানে বাচ্চাদেরকে টিউশনি করিও টাকা ইনকাম করতে পারবেন। এখানে টিউশনির জন্য প্রথমে আপনাকে কয়েকটা ভিডিও তৈরি করতে হবে এবং কোর্স আকারের ভিডিওগুলো বিক্রি করতে হবে। আপনার কোর্সগুলো যদি অনেক বেশি ইন্টারেস্টিং হয় এবং এর মাধ্যমে যদি বাচ্চারা উপকৃত হয় তাহলে আপনি টিউশনি করিয়ে প্রতি মাসে ৪০০০০ থেকে ৫০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। 

০৫ ব্লগিং করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম 

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় একটি অনলাইন কাজের নাম হলো ব্লগিং। ব্লগিং বলতে অনেকেই ভিডিও ক্রিয়েট করা কে বুঝি কিন্তু ব্লগিং এবং ভিডিও ক্রিয়েট করা দুটি সম্পন্ন আলাদা পেশা। ব্লগিং বলতে বোঝায় একটি তথ্যমূলক ওয়েবসাইট যেখানে বিভিন্ন প্রকার তথ্য দেওয়া থাকে। বিভিন্ন সমস্যা সমাধান সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া থাকে। প্রতিটি ওয়েব সাইটে আলাদা আলাদা নিস ব্যবহার করা হয়। নিস বলে বোঝায় আপনি কোন টপিকের উপর লিখছেন।

ব্লগিং করে প্রতিদিন ১০০০ টাকা থেকে শুরু করে প্রতি মাসে কয়েক লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন লগিং করে সাধারণত গুগল এডসেন্স থেকে ইনকাম করা হয় এবং গুগল এডসেন্স থেকে ডলার ইনকাম হয় অর্থাৎ আপনি চাইলে ঘরে বসে ব্লগিং করে ডলার ইনকাম করতে পারবেন। গুগল এডসেন্স থেকে এড শো এর মাধ্যমে ইনকাম করা হয়। ব্লগিং করার জন্য একটি ওয়েবসাইটের প্রয়োজন। 

ওয়েবসাইটে রেগুলার কনটেন্ট অথবা আর্টিকেল পাবলিশ করার মাধ্যমে ইনকাম শুরু হবে। তবে প্রথম অবস্থায় ইনকাম শূন্য থাকলেও দুই থেকে তিন মাস ওয়েবসাইটে নিয়মিত কাজ করার ফলে ভালো পারফরম্যান্স লাভ করার সুযোগ রয়েছে। রেগুলার কাজ করলে প্রতি মাসে ২০ হাজার থেকে ২৫ হাজার টাকা ইনকাম করতে পারবেন। ব্লগিং এমন একটি পেশার নাম যেখানে আপনি অল্প পরিশ্রমে অল্প খাটাখাটনি তে প্রতি মাসে কয়েক লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। 

০৬ ডিজিটাল মার্কেটিং করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় একটি অনলাইন ওয়ার্কের নাম হলো ডিজিটাল মার্কেটিং। ডিজিটাল মার্কেটিং বলতে বলতে বোঝায় অনলাইনে মার্কেটিং করা যেমন অ্যাফিলিয়েট মার্কেটিং ফেসবুক মার্কেটিং জিমেইল মার্কেটিং। ফ্রিল্যান্সিং জগতের সবচেয়ে সহজতর কাজে নাম হলো ডিজিটাল মার্কেটিং এখানে অল্প পরিশ্রম অল্প খাটাখাটনিতে বেশি টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।

ডিজিটাল মার্কেটিং বলতে বোঝায় অনলাইনে পণ্য অথবা সেবা নিয়ে মার্কেটিং করা। যেমন আপনি যদি ফেসবুক মার্কেটিং করেন তাহলে আপনার পণ্য অথবা সেবা গুলোকে ফেসবুকের মাধ্যমে প্রচার করতে পারবেন এভাবে আপনার ব্যবসার দ্বিগুণ করতে পারবেন অথবা যদি অ্যাফিলিয়েট মার্কেটিং করেন তাহলে অন্য একটি প্রতিষ্ঠান অথবা কোম্পানির পণ্য সম্পর্কে আপনার ওয়েবসাইটে কিংবা পেজে একটি পোস্ট করতে হবে।

আপনার মাধ্যমে বিক্রি হওয়া প্রতিটি ফোনের কিছু পার্সেন্ট কমিশন আপনি পেয়ে যাবেন এভাবে কোন প্রকার খাটাখাটনি ও পরিশ্রম ছাড়াই অথবা ডিজিটাল মার্কেটিং করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। তবে ডিজিটাল মার্কেটিং করার জন্য প্রথমে আপনার একটি ইউটিউব অ্যাকাউন্ট অথবা ওয়েবসাইট অথবা ফেসবুক পেজ এর প্রয়োজন, যেখানে আপনি মার্কেটিং করতে পারবেন।

এই ৬টি কাজ করে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করা সম্ভব। আমরা চেষ্টা করি সব সময় পাঠকদের সাথে সবচেয়ে সত্য এবং সেরা উপায় গুলো শেয়ার করার এই ছয়টি উপায় অনুসরণ করার মাধ্যমে আপনি খুব সহজে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার জন্য ওপরের এই উপায় গুলো অনুসরণ করুন। 

ডিজিটাল মার্কেটিং করার জন্য প্রথমে একটি ভালো ইনস্টিটিউট থেকে ডিজিটাল মার্কেটিং কোর্স সম্পন্ন করতে হবে। কনটেন্ট ক্রিয়েট করা আর্টিকেল লিখা ওয়েবসাইট তৈরি করা, এই সমস্ত কার্যক্রম ডিজিটাল মার্কেটিং এর অন্তর্ভুক্ত। ওয়েবসাইট থেকে গুগল এডসেন্স এর মাধ্যমে টাকা ইনকাম করা এটিও ডিজিটাল মার্কেটিং এর একটি অংশবিশেষ। প্রিয় পাঠকবৃন্দরা আশা করছি ও পরের আলোচনার মাধ্যমে আপনারা বুঝতে পেরেছেন প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার ৬টি উপায় সম্পর্কে। এবার চলুন আমরা দেখে আসি ফ্রি টাকা ইনকাম apps সম্পর্কে।

ফ্রি টাকা ইনকাম apps

ফ্রি টাকা ইনকাম করতে চান? ফ্রি টাকা ইনকাম করা কি সম্ভব? এই পৃথিবীতে কোন কিছুই ফ্রি পাওয়া যায় না আপনি যদি কোন কিছু পেতে চান তাহলে আপনাকে অবশ্যই পরিশ্রম করতে হবে এবং ধৈর্য ধারণ করতে হবে। ইনকাম করার জন্য অসীম ধৈর্যের অধিকারী হওয়ার পাশাপাশি পরিশ্রমী হতে হবে। বিশেষ করে অফলাইন পদ্ধতিতে ইনকাম করার জন্য প্রচুর পরিশ্রমী হতে হবে এবং শারীরিক পরিশ্রম করতে হবে। 

তাই আমরা আজকের এই পোস্টে দেখবো সবচেয়ে সহজ উপায় কিভাবে ফ্রি টাকা ইনকাম করার যায়। ফ্রি টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে কিছু থার্ড পার্টি অ্যাপ ডাউনলোড করতে হবে। বর্তমান সময়ে বাংলাদেশে বেশ কিছু অ্যাপ জনপ্রিয় হয়ে উঠেছে যে অ্যাপগুলোর সাহায্যে অনলাইন থেকে ইনকাম করা সম্ভব। যেমন 

  • Pocket money 
  • Taskbucks
  • Swagbucks 
  • Winjo 
  • Woww 
  • Add wallet 
  • Scripto
  • Sense y

এই অ্যাপস গুলো থেকে খুব সহজে অনলাইনে ইনকাম করা সম্ভব আর এই অ্যাপস গুলোতে কাজ করা বেশ সহজ। এগুলো মূলত রিওয়ার্ডস অ্যাপ এখানে বিভিন্ন প্রকার পূরণ করতে হবে ডেইলি টাস্ক গুলো কমপ্লিট করতে হবে গেম খেলতে হবে এবং অ্যাড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে হবে। আপনি যদি একজন স্টুডেন্ট হয়ে থাকেন তাহলে পকেট মানি অ্যাপ থেকে অল্প সময়ের মধ্যে গেম খেলে এড দেখে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। 

এছাড়াও আরো রয়েছে টাস্ক বক্স অ্যাপ। বাক্স এটি এক প্রকার রিওয়ার্ডস অ্যাপ যেখানে ছোটখাটো অ্যাপ ডাউনলোড করার মাধ্যমে গেম খেলে জেতার মাধ্যমে কয়েন কালেক্ট করতে পারবেন এবং এই কয়েন গুলোর মাধ্যমে পরবর্তী সময়ে টাকা উপার্জন করতে পারবেন। পাশাপাশি আরো রয়েছে Winjo অ্যাপ। এটি মূলত একপ্রকার গেমিং অ্যাপ যেখানে গেম খেলে একে অপরের সাথে বাজি ধরে টাকা ইনকাম করতে হবে। 

এই অ্যাপ্লিকেশনটি এক ইন্ডিয়ান কোম্পানি দ্বারা পরিচালিত হয়েছে। এই অ্যাপটির মাধ্যমে প্রচুর টাকা ইনকাম করা সম্ভব।winjo প্রতিদিন ৩০০০০ থেকে ৪০০০ টাকা পর্যন্ত ইনকাম করে সম্ভব এখানে টাকা ইনকাম করার জন্য প্রথমে কিছু টাকা ইনভেস্ট করতে হবে। তারপর সেই টাকা  থেকে গেম খেলতে হবে গেম খেলে যদি বিজয়ী হোন তাহলে টাকা উপার্জন করতে পারবেন। এছাড়াও winjo অ্যাপের প্রতি মাসে টুর্নামেন্ট হয় টুর্নামেন্টে অংশগ্রহণ করার মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবেন। 

এই অ্যাপ্লিকেশনে আরো রয়েছে আমন্ত্রণ পদ্ধতি। পরিবারের সদস্যদেরকে Winjo অ্যাপে আমন্ত্রণ করার মাধ্যমেও ইনকাম করতে পারবেন। তবে শুধুমাত্র আমন্ত্রণ করলেই টাকা ইনকাম হবে না আমন্ত্রণ লিংক পাঠানোর পর যদি আপনার বন্ধু বান্ধব কিংবা আপনার পরিবারের সদস্যরা আপনার লিংকে ক্লিক করে Winjo এপ্লিকেশনটি ডাউনলোড করে রেজিস্ট্রেশন করে তাহলে আপনি ৪০০ টাকা ইনকাম করতে পারবেন। এভাবে যদি প্রতিদিন ২-৩ জনকে আমন্ত্রণ জানান তাহলে প্রতিদিন 1000 টাকা ইনকাম করতে পারবেন। 

প্রিয় পাঠক বৃন্দরা আশা করছি আপনারা বুঝতে পেরেছেন ফ্রি টাকা ইনকাম apps সম্পর্কে। উপরে আমরা দেখলাম ফ্রি টাকা ইনকাম apps  এবং প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার ৬টি উপায়।৬টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন। উপরের এই ছয়টি উপায় অনুসরণ করার মাধ্যমে আপনি গ্যারান্টি সহ অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। এখন ইনকামের সুযোগ সুবিধা অনেক তাই এই সুযোগ হাতছাড়া না করে উপরের অ্যাপ গুলো থেকে ইনকাম শুরু করুন। 

উপসংহার : ৬টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

সুপ্রিয় পাঠক বৃন্দরা আজকের এই পোস্টে আমরা দেখলাম অনলাইন থেকে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার ৬টি উপায় এবং ফ্রী টাকা ইনকাম apps গুলো।এই ৬টি উপায়ে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন। এবং ফ্রি apps গুলো থেকে গেম খেলে এড দেখে অ্যাপ ডাউনলোড করে এবং সার্ভে পূরণ করে প্রতি মাসে 40000 থেকে 50000 টাকা ইনকাম করুন। অনলাইন থেকে ইনকাম করা খুবই সোজা। 

আপনারা অনেকেই জিজ্ঞাসা করেন অনলাইন থেকে কি সত্যি ইনকাম করা সম্ভব নাকি । অনলাইনে প্রতারকের সংখ্যা এত বেশি যে এখন অনলাইন ইনকামের উপর থেকে মানুষের বিশ্বাস উঠে গেছে তবে অনলাইনে যদি আপনি সঠিক পথে সঠিক কাজ করেন তাহলে অনলাইন থেকে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে বেশিরভাগ অ্যাপস থেকে এই ডলার ইনকাম করা হয় আর ডলার যখন আমরা বাংলাদেশি টাকায় কনভার্ট করি তখন এক & সমান ১০৮ টাকা।

এইজন্য অনলাইনে ইনকাম করলে অনেক বেশি লাভবান হওয়া যায়। বর্তমান অবস্থাতে আপনি যদি একজন ছাত্র-ছাত্রী হয়ে থাকেন তাহলে খুব সহজে অনলাইনে উপরের এই অ্যাপস গুলো থেকে এবং এই ৬টি উপায় অনুসরণ করে গ্যারান্টি সহ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। ইনকাম করার আরো হাজার উপায় সম্পর্কে জানতে আমাদের এই ওয়েবসাইটে EARN MONEY ONLINE ক্যাটাগরিতে ঘুরে আসুন এই ক্যাটাগরিতে অনলাইন ইনকাম সম্পর্কিত বিভিন্ন প্রকার পোস্ট রয়েছে যা আপনার কাজে আসতে পারে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url