প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন গ্যারান্টি সহ ইনকাম

৮টি উপায়ে ঘরে বসে অনলাইন ইনকাম 

প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করতে চাচ্ছেন? এখন অনলাইন থেকে ইনকাম করা পানির মত সহজ। মোবাইল ফোনে ইন্টারনেট কানেকশন থাকলে গেম খেলে এড দেখে কিংবা কুইজ প্রশ্নের উত্তর দেয়ার মাধ্যমে প্রতি সপ্তাহে 4000 টাকা আয় করা সম্ভব। চলুন দেখে আসি প্রতি সপ্তাহে 4000 টাকা আয় করার উপায়, দিনে ৫০০ টাকা ইনকাম apps এবং প্রতিমাসে ৩০ হাজার টাকা ইনকাম করার উপায় গুলো।

প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন গ্যারান্টি সহ ইনকাম

নিচের উপায় গুলো অনুসরণ করুন এবং প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন। আজকে আমরা দেখব অনলাইন থেকে সবচেয়ে সহজ পদ্ধতিতে টাকা ইনকাম করার উপায় গুলো। এখন অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য কি কি প্রয়োজন এবং অনলাইনে টাকা ইনকাম করার জন্য কোন কোন যোগ্যতা প্রয়োজন, কিভাবে দিনে ৫০০ টাকা ইনকাম apps এবং প্রতিমাসে ৩০ হাজার টাকা ইনকাম করার উপায় কি সেই বিষয়গুলো সম্পর্কে জানতে এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগসহ দেখতে থাকুন। 

প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন 

বর্তমান সময় অনলাইনে ওয়েবসাইট এবং অ্যাপসের মাধ্যমে টাকা ইনকাম করা খুবই সহজ হয়ে গেছে এখন প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত শুধুমাত্র গেম খেলে ইনকাম করতে পারবেন। আগে আমরা গেম শুধুমাত্র বিনোদনের জন্য এবং মজার জন্য খেলতাম কিন্তু এখন এই গেম খেলাকে আপনার ইনকামের উৎস বানাতে পারবেন। 
প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন গ্যারান্টি সহ ইনকাম
হাজার হাজার শিক্ষার্থীরা গেম খেলে অনলাইন থেকে টাকা ইনকাম করছে। প্রতি সপ্তাহে 4000 টাকা আয় করার জন্য মোবাইল ফোনে কিছু থার্ড পার্টি অ্যাপস ডাউনলোড করতে হবে। প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করার অ্যাপস গুলোর নাম সম্পর্কে জানতে নিচে দেখে নিন। 

  • Swagbucks 
  • Survey Jungkey 
  • Pocket Money 

ইনকাম জগতের সবচেয়ে জনপ্রিয় অ্যাপস এর মধ্যে একটি হলো স্ট্রাগল যারা অনলাইনে অ্যাপসের মাধ্যমে ইনকাম করেন তারা Swagbucks সম্পর্কে নিশ্চয়ই জানেন যখন প্রতিষ্ঠিত হয়েছিল তখন এই অ্যাপস থেকে কোন প্রকার ইনকাম করা সম্ভব ছিল না। কিন্তু এখন সময়ের ব্যবধানে Swagbucks অ্যাপ থেকে গেমস খেলে ছোট ছোট সার্ভে পূরণ করে কিংবা কুইজ প্রশ্নের উত্তর দেওয়ার মাধ্যমে দিনে ৫০০ টাকা ইনকাম করা সম্ভব।

Survey Jungkey এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কে আমরা অনেকেই জানিনা তবে এই অ্যাপ্লিকেশনটি থেকে ইনকাম করার সুযোগ সুবিধা অনেক। এখানে ছোট ছোট কিছু টাস্ক কমপ্লিট করার মাধ্যমে কয়েন কালেক্ট করতে পারবেন এবং এই কয়েন গুলোর মাধ্যমে পরবর্তী সময়ে পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও এখানে আরো রয়েছে রেফারেল পদ্ধতি অর্থাৎ বন্ধুবান্ধবদেরকে আমন্ত্রণ জানিয়েও আরো অতিরিক্ত টাকা ইনকাম করার সুযোগ পেয়ে যাচ্ছেন। 

আপনারা যারা স্টুডেন্ট রয়েছেন তাদের জন্য পকেট মানি অ্যাপটি সবচেয়ে সেরা হবে। আপনি যদি অনলাইন থেকে অল্প সময়ে কাজ করে প্রতি সপ্তাহে 4000 টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে একটি থার্ড পার্টি অ্যাপ ডাউনলোড করতে হবে। পকেট মানি অ্যাপ ডাউনলোড করার পরে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হলে আপনি কিছু টাকা বোনাস পেয়ে যাবেন এবং এখানে আপনার পেমেন্ট প্রক্রিয়া নিশ্চিত করতে হবে।

Swagbucks, Survey Jungkey ও Pocket Money অ্যাপ এ কাজ করে সহজে প্রতি সপ্তাহে 4000 টাকা আয় করতে পারবেন। আপনি যদি প্রতি সপ্তাহে ৪০০০ থেকে ৫ হাজার টাকা আয় করতে চান তাহলে উপরের এই থার্ড পার্টি অ্যাপ গুলো আপনাকে ডাউনলোড করতে হবে। পাশাপাশি যদি আরো বেশি টাকা ইনকাম করতে চান তাহলে নিচে দেখে নিন দিনে ৫০০ টাকা ইনকাম apps।

দিনে ৫০০ টাকা ইনকাম apps

দিনে ৫০০ টাকা ইনকাম করতে চাচ্ছেন? এখন প্রযুক্তি কল্যাণ ে দিনে ৫০০ টাকা ইনকাম করার জন্য দিনে এক থেকে দুই ঘন্টা কাজ করে যথেষ্ট। এক থেকে দুই ঘন্টা কাজ করলে অনায়াসে দিনে ৫০০ টাকা ইনকাম করতে সক্ষম হবেন। তিনে ৫০০ টাকা ইনকাম করার জন্য মোবাইল ফোনে বিভিন্ন প্রকার সফটওয়্যার ডাউনলোড করতে হবে সেই সফটওয়্যার গুলোর নাম হলো 

  • Swagbucks, 
  • Respondent, 
  • Lionbridge, 
  • Survey Junkie, 
  • Appen, 
  • Pocket money,
  • ADD WALLET,
  • woww
  • Winjo 
  • Booyah 
  • Ubar
  • Vindale Research
উপরের এই অ্যাপগুলো থেকে অনলাইনে ইনকাম করা সম্ভব এবং এই অ্যাপগুলো অল্প সময়ের মধ্যে বাংলাদেশে অনেক বেশি জনপ্রিয় লাভ করেছে এর কারণ হলো এই অ্যাপস গুলো থেকে সহজে ইনকাম করা যায়। এবং এখানে ইনকামের সুযোগ-সুবিধা অনেক অর্থাৎ ইনকাম করার জন্য খুব বেশি পরিশ্রম কিংবা খাটাখাটনির প্রয়োজন নেই। 

যেমন পকেট মানি অ্যাপে ছোটখাটো গেমস খেলার মাধ্যমে টাস্ক কমপ্লিট করার মাধ্যমে আবার কুইজ প্রশ্নের উত্তর দেওয়ার মাধ্যমে টাকা ইনকাম করা সম্ভব। এই অ্যাপসগুলোতে টাকা ইনকাম করার উপায় হল প্রথমে এখানে কিছুটা কমপ্লিট করতে হবে সাথেই পয়েন্ট কালেক্ট করার জন্য বিভিন্ন প্রকার গেম খেলতে হবে অ্যাড দেখতে হবে এবং সাধারণ জ্ঞান কুইজ প্রশ্নের উত্তর দিতে হবে প্রশ্নের উত্তর যদি সঠিক হয় এবং গেম খেলে যদি আপনি বিজয়ী হন,

তাহলে ১০০ -১৫০ পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং এই পয়েন্ট গুলো দিয়ে পরবর্তী সময়ে পেমেন্ট নিতে পারবেন। আপনি যত বেশি পয়েন্ট কালেক্ট করবেন আপনার টাকা তত বেশি ইনকাম হবে এই জন্য এই অ্যাপস গুলোতে টাকা ইনকামের হার নির্ভর করে সময়ের উপর। যত সময় পর্যন্ত এই অ্যাপস গুলোতে আপনি কাজ করবেন আপনার ইনকামের হার ততই বেশি হবে। এবার চলুন আমরা দেখে আসি অনলাইনে ফ্রি ইনকাম করার উপায় সম্পর্কে।

ফ্রি ইনকাম করার উপায়

ফ্রি টাকা ইনকাম করতে চান? সত্যি কি ফ্রি টাকা ইনকাম করা সম্ভব? অনেকে কমেন্ট বক্সে জিজ্ঞাসা করেন ফ্রি টাকা ইনকাম করার উপায় কি। প্রিয় পাঠকগণ এই পৃথিবীতে কোন কিছু ফ্রিতে পাওয়া যায় না কোন কিছু পেতে হলে অবশ্যই আপনাকে কোন কিছু দিতে হবে। সে ক্ষেত্রে আপনারা যারা মনে করছেন অনলাইন থেকে ফ্রি টাকা ইনকাম করা সম্ভব এই ধারণাগুলো সম্পূর্ণ ভুল। 

আপনি যদি টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে অবশ্যই পরিশ্রম করতে হবে এবং খাটাখাটনি করতে হবে। ইনকামের জন্য পরিশ্রম দুই ধরনের হয় একটি মানসিক পরিশ্রম আরেকটি শারীরিক পরিশ্রম। আগে বেশিরভাগ মানুষ শারীরিক পরিশ্রম করে টাকা ইনকাম করতো মাথার ঘাম পায়ে ফেলে সারাদিন রোদের মধ্যে পরিশ্রম করে, দিনে ৫০০ টাকা ইনকাম করত ।

কিন্তু এখন মানসিক পরিশ্রম করে অল্প সময় অল্প পরিশ্রমে অনলাইন থেকে প্রচুর টাকা ইনকাম করা সম্ভব। তবে আপনি পরিশ্রম করে তার বদলে টাকা ইনকাম করতে পারবেন ফ্রি টাকা ইনকাম করা কখনই সম্ভব নয়। আপনি যদি অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তাহলে এইখানে আপনাকে মানসিক পরিশ্রম দিয়ে মেধা কাটিয়ে কাজ করতে হবে এবং টাকা ইনকাম করতে হবে। 

উপরে আমরা অনলাইন থেকে টাকা ইনকাম করার উপায় গুলো শেয়ার করেছি অনলাইন থেকে টাকা ইনকাম করা এখন অনেক বেশি সহজ ওয়েবসাইট এবং অ্যাপসের মাধ্যমে ঘরে বসে সহজে টাকা ইনকাম করা সম্ভব। আপনি যদি অনলাইন থেকে প্রচুর টাকা ইনকাম করতে চান তাহলে উপরে দেখুন আমরা অনলাইন থেকে ইনকাম করার জন্য থার্ড পার্টি অ্যাপস গুলোর নাম শেয়ার করেছি । এবার চলুন আমরা দেখে আসি প্রতিমাসে ৩০ হাজার টাকা ইনকাম করার উপায় গুলো।

প্রতিমাসে ৩০ হাজার টাকা ইনকাম করার উপায়

প্রতি মাসে ৩০ হাজার টাকা ইনকাম করতে চাচ্ছেন? টাকা ইনকাম করার দুইটি উপায়ে রয়েছে একটি অনলাইন পদ্ধতি আরেকটি অফলাইন পদ্ধতি। অনলাইন পদ্ধতিতে টাকা ইনকাম করা অফলাইন পদ্ধতিতে তুলনায় অনেক বেশি সহজ। এইজন্য এখন বেশিরভাগ শিক্ষার্থীরাই অনলাইন পদ্ধতিতে টাকা ইনকাম করছে। তবে আপনি যদি অনলাইন পদ্ধতিতে অভ্যস্ত না হন তাহলে অফলাইন পদ্ধতিতে টাকা ইনকাম করতে পারেন। নিচে দেখুন প্রতিমাসে ৩০ হাজার টাকা ইনকাম করার উপায় গুলো।

অফলাইন পদ্ধতি :

  • সিমের অফার বিক্রি করে ইনকাম 
  • রাইড শেয়ারিং করে টাকা ইনকাম 
  • ছোটখাটো ব্যবসা করে টাকা ইনকাম 
  • টিউশনি করিয়ে টাকা ইনকাম 
  • দারাজ এ ডেলিভারি ম্যান হিসেবে কাজ করে টাকা ইনকাম 
  • ইভেন্ট ম্যানেজমেন্ট এর কাজ করে টাকা ইনকাম
  •  ফটোগ্রাফি করে টাকা ইনকাম 
  • ক্যাটারিং এর কাজ করে টাকা ইনকাম 
  • হস্তশিল্পের কাজ করে টাকা ইনকাম 
  •  সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম 

লক্ষ্য করে দেখুন আপনার আশেপাশের ফ্লেক্সিলোডের দোকান আছে কি যদি না থাকে তাহলে একটি ছোট দোকান ভাড়া নিয়ে সিমের অফার বিক্রি করুন। সিমের অফার বিক্রি করে ভালো টাকা লাভ করা সম্ভব। আপনি যদি অল্প মূল্যে সিমের অফার বিক্রি করেন তাহলে মোটা টাকা ইনকাম করতে পারবেন এভাবে প্রতি মাসে ৩০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। 

রাইড শেয়ারিং করে টাকা ইনকাম

আপনার যদি নিজস্ব কোন বাইক কিংবা গাড়ি থাকে তাহলে রাইড শেয়ারিং করেও টাকা ইনকাম করতে পারবেন। অর্থাৎ নিজের বাইকে অথবা গাড়িতে অন্যকে নির্দিষ্ট মঞ্জিলে পৌঁছে দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। 

ছোটখাটো ব্যবসা করে টাকা ইনকাম 

মনে রাখবেন ব্যবসা করা ছাড়া অল্প বয়সে কখনো কোটিপতি হওয়া সম্ভব না, একটি  মাত্র চাকরি দিয়ে কেউ কখনো কোটিপতি হতে পারেনা। আপনি যদি কোটিপতি হতে চান তাহলে আপনাকে ব্যবসা করতে হবে সে ক্ষেত্রে প্রথমে ছোটখাটো ব্যবসা দিয়ে আপনার ক্যারিয়ার শুরু করতে পারেন।  আপনি যদি কোন হস্তশিল্প এর কাজ জেনে থাকেন তাহলে আপনার সেবা অথবা পণ্য বিক্রি করে প্রতি মাসে ৩০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

 টিউশনি করিয়ে টাকা ইনকাম 

আপনি যদি কোন একটি বিষয়ে ভালোভাবে দক্ষ হয়ে থাকেন, সেক্ষেত্রে টিউশনি করিয়ে টাকা ইনকাম করতে পারবেন এখন টিউশনি করিয়ে বেশিরভাগ শিক্ষার্থীরাই টাকা ইনকাম করছে। লক্ষ্য করে দেখবেন বেশিরভাগ অনার্সের শিক্ষার্থীরাই টিউশনি করিয়ে প্রতিমাসে ১৫ হাজার থেকে বিশ হাজার টাকা পর্যন্ত ইনকাম করছে। 

ডেলিভারি ম্যান হিসেবে কাজ করে টাকা ইনকাম 

দারাজ এ ডেলিভারি ম্যান হিসেবে কাজ করে প্রতি মাসে ১৫০০০ টাকা থেকে ২০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আপনার যদি নিজস্ব একটি বাইক কিংবা সাইকেল থাকে তাহলে এতে বেশ সুবিধা হবে। প্রত্যেকটি কাস্টমারের কাছে তাদের পণ্য পৌঁছে দেওয়ার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন এতে আপনি আনন্দ উপভোগ করতে পারবেন। 

ইভেন্ট ম্যানেজমেন্ট এর কাজ করে টাকা ইনকাম 

ফ্রেন্ড ম্যানেজমেন্ট এর কাজ বলতে বোঝায় অনেক সময় জন্মদিন কিংবা বিবাহ অনুষ্ঠানে আয়োজন করতে হয় অর্থাৎ সুন্দরভাবে সাজাতে হয় সে ক্ষেত্রে আপনি চাইলে ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্ব নিয়ে টাকা ইনকাম করতে পারবেন। একটি বিয়ের অনুষ্ঠানের সাজিয়ে প্রায় ১৫ হাজার থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন এভাবে যদি মাসে দুইটি বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন তাহলে প্রতিমাসের সহজেই ৩০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। 

ফটোগ্রাফি করে টাকা ইনকাম 

আপনি যদি একজন ফটোগ্রাফার হয়ে থাকেন তাহলে ফটোগ্রাফিকে আপনার পেশা হিসেবে বেছে নিতে পারবেন। ফটোগ্রাফি এই কাজটি একদিকে যেমন আনন্দের আর একদিকে এই কাজটি করার মাধ্যমে প্রতি মাসে ৩০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। যেকোনো বিয়ের অনুষ্ঠানে কিংবা জন্মদিনে অথবা অন্যান্য অনুষ্ঠানে একজন ফটোগ্রাফার ৭০০০-৮০০০ টাকা চার্জ করে থাকে সেক্ষেত্রে আপনি যদি প্রতি মাসে চার থেকে পাঁচটি অনুষ্ঠানের ফটোগ্রাফি করেন তাহলে সহজে প্রতি মাসে ৩০ হাজার থেকে ৪০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

ক্যাটারিং এর কাজ করে টাকা ইনকাম 

ক্যাটারিং বলতে বোঝায় খাবার রান্না করে সেটি বিভিন্ন অনুষ্ঠানের সার্ভ করা এক্ষেত্রে যদি আপনি খুব ভালো রান্না করতে জানেন তাহলে ক্যাটারিং এর কাজ করো মোটা টাকা ইনকাম করতে পারবেন। রান্না করে যদি ভালো একটি অনুষ্ঠানের সার্ভ করেন তাহলে সেখান থেকে ৮০০০-৯০০০ ইনকাম করতে পারবেন এভাবে যদি প্রতি মাসে তিন থেকে চারটি অনুষ্ঠানে রান্না করেন তাহলে প্রতি মাসে ৩০০০০-৪০০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। 

এই ছিল অফলাইন পদ্ধতিতে প্রতি মাসে ৩০ হাজার টাকা ইনকাম করার উপায় গুলো। এবার চলুন আমরা দেখে আসি অনলাইন পদ্ধতিতে প্রতিমাসে ৩০ হাজার টাকা ইনকাম করার উপায় গুলো। 

অনলাইন পদ্ধতিতে প্রতি মাসে ৩০ হাজার টাকা ইনকাম করার উপায়

২) ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম

অনলাইনে ফ্রিল্যান্সিংয়ের কাজ করতে পারেন। বর্তমান সময়ে অনলাইন জগতে সবচেয়ে জনপ্রিয় একটি কাজের নাম হল ফ্রিল্যান্সিং। ফ্রিল্যান্সিং করে প্রতি মাসে ৩০ হাজার টাকা থেকে শুরু করে কয়েক লক্ষ টাকা ইনকাম করতে সক্ষম হবেন। নিচে কিছু জনপ্রিয় ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসের নাম দেওয়া রয়েছে,
  • Upwork 
  • FIVERR 
  • Freelancer 
  • People per hour 
  • Guru 
  • Ysense 

১) অনলাইন টিউটরিং 

 বর্তমান সময় অনলাইনের সুযোগ সুবিধা একনেক। আপনি যদি কোন একটি বিষয়ের উপর বিশেষভাবে দক্ষ হয়ে থাকেন তাহলে সেই সাবজেক্ট নিয়ে অনলাইনে টিউটোরিং করতে পারবেন। অনলাইনে টিউটোরিং করার মাধ্যমে প্রতি মাসে ৩০০০০ টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন। অনলাইন টিউটরিং এর জন্য কিছু জনপ্রিয় ওয়েবসাইট নিচে দেওয়া হল, 
  • VIP Kids
  • Qkids
  • Skooli
  • Tutor me
  • YOUTUBE
  • Itutorgroup
৩) ডাটা এন্ট্রি করে অনলাইন থেকে প্রতি মাসে ৩০০০০ টাকা ইনকাম করতে পারবেন।
৪) অনলাইনে সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম। 
৫) অনলাইনে কপি এবং পেস্ট এর কাজ করে টাকা ইনকাম। 
৬) বাংলা লেখালেখি অথবা বাংলা আর্টিকেল লিখে প্রতি মাসে ১৫০০০-২০০০০ টাকা ইনকাম
৭) লোগো ডিজাইন কিংবা টি শার্ট ডিজাইন অথবা বুক কভার এডিটিং করে টাকা ইনকাম।
৮) অনলাইনে মজার জোকস শেয়ার করে টাকা ইনকাম। 
৯) ফেসবুক মার্কেটিং করে টাকা ইনকাম। 
১০) এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম। 
১১) ইউটিউব মার্কেটিং করে টাকা ইনকাম। 
১২) ওয়েবসাইট থেকে টাকা ইনকাম।
১৩)গুগল এডসেন্স এর মাধ্যমে ইউটিউব থেকে টাকা ইনকাম। 
১৪) ব্লগিং করে এডস্ট্রা থেকে টাকা ইনকাম। 
১৫) কোন একটি ভাষায় বিশেষভাবে দক্ষ হয়ে থাকলে ট্রান্সলেসন করে টাকা ইনকাম।

আপনি যদি অনলাইন থেকে প্রতি মাসে 30000 টাকা ইনকাম করতে চান তাহলে উপরের এই উপায় গুলো অনুসরণ করে সহজে প্রতিমাসে ৩০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। অফলাইনের তুলনায় অনলাইনে অল্প পরিশ্রমে অল্প খাটাখাটনিতে প্রতি মাসে ৩০ হাজার টাকা ইনকাম করতে পারবেন আর যদি প্রতি সপ্তাহে 4000 টাকা আয় করতে চান তাহলে ওপরে দেখুন আমরা প্রতি সপ্তাহে 4000 টাকা ইনকাম করার উপায় গুলো শেয়ার করেছি। 

পাঠকদের কিছু প্রশ্ন এবং উত্তর

অনলাইন থেকে কিভাবে ইনকাম করব? 
ভাবছেন অনলাইন থেকে কিভাবে ইনকাম করব? তাহলে উপরের উপায় গুলো অনুসরণ করুন উপরে আমরা আলোচনা করলাম অনলাইন থেকে কিভাবে ইনকাম করব। উপরের উপায় গুলো অনুসরণ করলে সহজে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। 

অনলাইন থেকে কি সত্যি ইনকাম হয়? 
হ্যাঁ অনলাইন থেকে সত্যি ইনকাম করা সম্ভব তবে আপনি যদি ভুল পথে কাজ করেন তাহলে টাকা ইনকাম করতে পারবেন না। বর্তমান সময়ে অনলাইনে প্রতারকের সংখ্যা এত বেশি যে কোনটি ভুল পদ আর কোনটি সঠিক পথ নির্ধারণ করা খুবই মুশকিল। তাই আমরা উপরে কিছু বিশ্বস্ত অ্যাপ নিয়ে আলোচনা করলাম এই অ্যাপস গুলো থেকে গ্যারান্টি সহ অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন।

উপসংহার :প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন গ্যারান্টি সহ ইনকাম

প্রিয় পাঠক বৃন্দ আজকের এই পোস্টে আমরা দেখলাম প্রতি সপ্তাহে 4000 আয় করার উপায় গুলো। উপরের উপায় অনুসরণ করুন এবং প্রতি সপ্তাহে 4000 টাকা আয় করুন। আজকের এই আর্টিকেলে আমরা অনলাইন থেকে টাকা আয় করার সমস্ত উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করলাম অনলাইনে পাশাপাশি অফলাইন উপায়ে কিভাবে টাকা ইনকাম করা সম্ভব সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম। 

আজকের এই পোস্টে আমরা প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করার জন্য কিছু অ্যাপস শেয়ার করলাম এবং সেই অ্যাপস গুলো থেকে কিভাবে টাকা ইনকাম করতে হয় সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম পাশাপাশি কিভাবে অ্যাড দেখে এবং গেম খেলে টাকা ইনকাম করতে হয় সেই বিষয়ে দেখলাম। আপনারা যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাচ্ছেন তারা উপরের উপায় গুলো অনুসরণ করুন। 

বর্তমান সময়ে অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য পিসি কিংবা ডেস্কটপ এর প্রয়োজন নেই হাতে থাকা একটি ভালো মানের স্মার্টফোনের সাহায্যে ইন্টারনেট কানেকশন ব্যবহার করে অনলাইন থেকে টাকা ইনকাম করা সম্ভব এছাড়াও এখন প্রযুক্তির কল্যাণে মোবাইল ফোনে FREELANCER ওয়েবসাইট পর্যন্ত ব্যবহার করা সম্ভব এই জন্য আপনি চাইলে এখন মোবাইল ফোনের মাধ্যমে মার্কেট প্লেসেও কাজ করতে পারবেন। আজকের এই পোস্টে আমরা মহিলাদের ঘরে বসে কাজ করার উপায় গুলো শেয়ার করলাম।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url