সবচেয়ে সহজভাবে বাংলালিংক মিনিট চেক করুন - ফ্রি এমবি

বাংলালিংক মিনিট চেক কোড ২০২৪ খুঁজছেন? যে কোন টেলিযোগাযোগ সিম অপারেটরের ব্যালেন্স চেক করার দুইটা নিয়ম রয়েছে একটি অ্যাপের মাধ্যমে আর একটি কোডের মাধ্যমে। আজকে আমরা উভয় পদ্ধতির শেয়ার করব। আজকের এই পোস্টে আমরা বাংলালিংক মিনিট অফার ৩০ দিন, বাংলালিংক মিনিট কেনার নিয়ম, বাংলালিংক মিনিট অফার, বাংলালিংক মিনিট কোড এবং বাংলালিংক মিনিট চেক কোড ২০২৪ শেয়ার করব। কোড গুলো দেখে সবচেয়ে সহজভাবে বাংলালিংক মিনিট চেক করুন।
বাংলালিংক মিনিট চেক কোড ২০২৪
বর্তমান সময়ে banglalink সিমের সুযোগ সুবিধা অনেক বাংলালিংক সিম তাদের গ্রাহকদের জন্য বিশেষ অফার এর আয়োজন করছেন। খুবই অল্প মূল্যে এখন সেরা মিনিট অফার পাওয়া যায়। সবচেয়ে কম মূল্যে banglalink সিমে মিনিট অফার পেতে আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়তে থাকুন। চলুন আর দেরি না করে আমরা ঝটপট দেখে আসি, বাংলালিংক মিনিট কোড, বাংলালিংক মিনিট অফার বাংলালিংক মিনিট চেক কোড ২০২৪। 

পেজ সূচিপত্র: সবচেয়ে সহজভাবে বাংলালিংক মিনিট চেক করুন - ফ্রি এমবি

সবচেয়ে সহজভাবে বাংলালিংক মিনিট চেক করুন

২০১০ সালের ৩১ শে মার্চ থেকে প্রথম banglalink সিমের যাত্রা বাংলাদেশের শুরু হয়। নিঃসন্দেহে বাংলা লিংক সিম বাংলাদেশের অন্যতম যোগাযোগ অপারেটর। পুরো বাংলাদেশ জুড়ে বাংলালিংক সিম এর কভারেজ বিস্তার করা রয়েছে। এতে বাংলাদেশের যে কোন অবস্থান থেকে খুব সহজে একে অপরের সাথে banglalink সিমের সাহায্যে যোগাযোগ করা যায়। 

এছাড়াও সবচেয়ে মজার ব্যাপার হলো বাংলালিংক সিমের সবচেয়ে কম মূল্যে ইন্টারনেট প্যাকেজ মিনিট প্যাকেজ এবং কম প্যাকেজ ক্রয় করা যায়। স্টুডেন্টদের জন্য বাংলালিংক সিম সবচেয়ে সেরা। বাংলালিংক সিমে খুব অল্প মূল্যে আপনি মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন। বাংলালিংক সিম এখন বিভিন্ন প্রকার ডিজিটাল সেবা প্রদান করে যেমন ই-কমার্স মোবাইল ব্যাংকিং। 

বাংলালিংক সিমের গ্রাহক সেবায় নিয়োজিত প্রতিনিধিরা প্রতিমুহূর্তে ব্যস্ত থাকে গ্রাহকদের সেবার জন্য। বাংলালিংক সিমে গ্রাহকরা সবচেয়ে বেশি সম্মানিত হয়। বাংলালিংক সিম আমাদের জীবনযাত্রার মাকে আরও বেশি সহজ করে তুলেছে বাংলালিংক সিম আমাদের বিভিন্ন প্রকার সুযোগ-সুবিধার পাশাপাশি সেবা প্রদান করে। তাই আমরা আজকের এই পোস্টে বাংলালিংক মিনিট চেক কোড ২০২৪ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আমরা অনেকেই বাংলালিংক সিমে মিনিট কোড চেক করা জানিনা। মিনিট কোড চেক করা দুইটি পদ্ধতি রয়েছে। প্রথম পদ্ধতি কোড এবং দ্বিতীয় পদ্ধতি অ্যাপ। মোবাইল ফোনে ইন্টারনেট প্যাকেজ না থাকলে ডায়ালপ্যাড থেকে *১২১#ডায়াল করুন। তারপর ১ টাইপ করে ওকে বাটনে ক্লিক করুন। অথবা সরাসরি *121*1# ডায়াল করুন। মিনিট প্যাকেজ মোবাইল পড়ে এক্টিভেট হয়েছে নাকি চেক করতে *121*1*4#ডায়াল করুন। 

এটি ছিল কোড এর মাধ্যমে বাংলালিংক সিমের মিনিট চেক করা। মিনিট চেক করার আরো একটি উপায় রয়েছে অ্যাপ এর মাধ্যমে। মোবাইল পড়ে যদি ইন্টারনেট সংযোগ থাকে তাহলে অ্যাপ এর সাহায্যে খুব সহজে মিনিট প্যাকেজ চেক করতে পারবেন মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন মুভি দেখতে পারবেন ক্রিকেট ম্যাচ দেখতে পারবেন। My bl অ্যাপের সুযোগ সুবিধা অনেক।

বাঙালি গ্রাহকদের জন্য এই মাই বাংলালিংক অ্যাপ তৈরি করা হয়েছে। মাই বাংলালিংক অ্যাপ এর সুযোগ সুবিধা অনেক। মাই বাংলালিংক অ্যাপ থেকে মিনিট ক্রয় করতে পারবেন, এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন, এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন, মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন এছাড়াও নিজের ইচ্ছা অনুসারে অফার তৈরি করতে পারবেন।

 My Bl অ্যাপ ডাউনলোড করতে প্লে স্টোর ওপেন করুন এবং সার্চ দিন My bl। মাই বাংলালিংক অ্যাপ ডাউনলোড হয়ে গেলে আপনার বাংলালিংক সিমের মাধ্যমে অ্যাপটি রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হলে আপনার প্রোফাইল তৈরি করুন এবং মাই বাংলালিংক এর অফার গুলো উপভোগ করুন। আপনি যদি বাংলালিংক সিম ইউজ করেন তাহলে নিচের এই কোড গুলো আপনার কাজে আসতে পারে। 

মিনিট কোড চেক করার জন্য ডায়াল প্যাড থেকে *121*1# ডায়াল করুন।
মিনিট প্যাকেজ ক্রয় করার জন্য ডায়াল প্যাড থেকে *121*2# ডায়াল করুন।
বাংলালিংক সিমে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে *121*3#ডায়াল করুন।
বাংলালিংক সিম থেকে এমার্জেন্সি লোন নিতে *121*5# ডায়াল করুন।

*121*1# ডায়াল করে বাংলালিংক সিমে মেইন ব্যালেন্স ইন্টারনেট প্যাকেজ সহ মিনিট প্যাকেজ এবং এসএমএস প্যাকেজ চেক করতে পারবেন। সুপ্রিয় পাঠক আশা করছি আপনারা বুঝতে পেরেছেন বাংলালিংক মিনিট চেক কোড ২০২৪ সম্পর্কে। উপরের কোড গুলো ব্যবহার করে সবচেয়ে সহজভাবে বাংলালিংক সিমে মিনিট চেক করুন। এবার চলুন আমরা দেখে আসি বাংলালিংক মিনিট অফার।

বাংলালিংক মিনিট অফার 

আপনি বাংলালিংক মিনিট অফার খুঁজছেন? ইতিমধ্যেই আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন যে সবচেয়ে অল্প মূল্যে banglalink সিমের সেরা মিনিট অফার পাওয়া যায়। ২০১০ সাল থেকে প্রথম বাংলাদেশের বাংলালিংক সিমের যাত্রা শুরু হয় এবং তখন থেকেই বাংলালিংক সিমের জনপ্রিয়তা অনেক বেশি বৃদ্ধি পায়। 

বাংলালিংক সিম তাদের আকর্ষণীয় অফারের জন্য দিন দিন তাদের জনপ্রিয়তা বেড়েই চলেছে। অন্যান্য সিমের তুলনায় নিঃসন্দেহে সবচেয়ে সেরা সীম অপারেটর banglalink। স্টুডেন্টদের জন্য বাংলালিংক সিম খুবই দুর্দান্ত কারণ স্টুডেন্টদের পক্ষে এত ছড়া দাম দিয়ে জিপি সিমে কিংবা অন্যান্য সিমে ইন্টারনেট প্যাকেজ মিনিট প্যাকেজ ক্রয় করা সম্ভব নয়। 

সে ক্ষেত্রে বাংলালিংক সিমের খুব অল্প হলে আপনারা ইন্টারনেট প্যাকেজ সহ মিনিট প্যাকেজ এবং কম্বো প্যাকেজ ক্রয় করতে পারবেন। নিচে দেখুন বাংলালিংক মিনিট অফার গুলো।

বাংলালিংক ২০ টাকায় ২৫ মিনিট ২ দিন 
বাংলালিংক ২০ টাকায় ২৫ মিনিট ২ দিন অফারটি পেতে ফোনের ডায়াল প্যাড থেকে *121*2*1# ডায়াল করুন।
বাংলালিংক ৩০ টাকায় 33 মিনিট তিন দিন মেয়াদের এই অফারটি এক্টিভেট করতে আপনার ফোন থেকে *121*2*3# ডায়াল করুন।

বাংলালিংক মাত্র ৪০ টাকায় ৪৫ মিনিট ৪ দিন মেয়াদের এই অফার প্যাকেজটি এক্টিভেট করতে আপনার ফোনে ডায়াল প্যাড ওপেন করুন এবং *121*2*4#ডায়াল করুন। 
বাংলালিংক সিমে মাত্র ৭৭ টাকায় ৯০ মিনিট পেতে নিচের এই কোডগুলো ডায়াল করুন। 
*121*2*5# 

এই অফারটি সত্যিই দুর্দান্ত। মাত্র ৭৭ টাকায় ৯০ মিনিট প্যাকেজ মেয়াদ পাঁচ দিন। ৭৭ টাকায় ৯০ মিনিট এই অফারটি ক্রয় করতে না চাইলে নিচের অফারটি দেখে নিন।
বাংলালিংক সিমে মাত্র ৫৭ টাকায় ৬৫ মিনিট মেয়াদ পাঁচ দিন। এই দুর্দান্ত অফারটি এক্টিভেট করতে *121*2*6#এই কোডটি ডায়াল করুন। স্টুডেন্ট বাজেটে এই অফার গুলো খুবই দুর্দান্ত আপনারা চাইলে নিঃসন্দেহে উপরের এই কোডগুলো ব্যবহার করার মাধ্যমে মিনিট প্যাকেজগুলো ক্রয় করতে পারবেন। 

বাংলালিংক সিমে এখন মাত্র ২৭ টাকায় ৩৫ মিনিট ২ দিন মেয়াদ। এই দুর্দান্ত অফারটি ক্রয় করতে *121*2*7# ডায়াল করুন।
বাংলালিংক ৫ টাকায় ১৫ মিনিট মেয়াদ ২৪ ঘন্টা এই অফারটি কিনার জন্য আপনার ফোন থেকে ডায়ালপ্যাড ওপেন করুন এবং *121*2*9#ডায়াল করুন। এই অফারটি সবসময় অ্যাভেলেবেল পাওয়া যায় না। 

বাংলালিংক সিমে মাত্র ৯ টাকায় ১৫ মিনিট পেতে *121*2*15#ডায়াল করুন। ২০২১ সালে বাংলালিংক সিমে এই অফার গুলো পাওয়া যেত কিন্তু দীর্ঘদিন যাবত এই অফার গুলো বন্ধ ছিল। আবার ২০২৪ সালে এখন আপনাদের জন্য বাংলালিংক ৯ টাকায় ১৫ মিনিট অফারটি চালু করা হয়েছে।

সুপ্রিয় পাঠক আশা করছি ওপরের এই বাংলালিংক মিনিট অফার গুলো আপনার পছন্দ হয়েছে। ওপরের এই মিনিট অফার গুলো সত্যি দুর্দান্ত আপনি চাইলে নিঃসন্দেহে উপরের এই মিনিট অফার গুলো ক্রয় করতে পারবেন। এখন banglalink সিমের বিশেষ অফার চলছে। তাই এই সুযোগ গুলো হাতছাড়া না করে দ্রুত যেকোনো একটি অফার ক্রয় করে ফেলুন। এবার চলুন আমরা দেখে আসি বাংলালিংক মিনিট অফার ৩০ দিন।

বাংলালিংক মিনিট অফার ৩০ দিনr3

আপনি কি বাংলালিংক মিনিট অফার ৩০ দিনের খুজছেন অর্থাৎ ৩০ দিন মেয়াদের মিনিট অফার গুলো খুঁজছেন? ৩০ দিন মেয়াদের মিনিট অফার গুলোর দাম একটু বেশি হলেও এই অফার গুলোর সুযোগ সুবিধা অনেক। বারবার মিনিট কেনার প্রয়োজন হয় না অযথাই টাকা নষ্ট হয় না এবং ৩০ দিন আরামে মিনিট প্যাকেজে কথা বলা যায়।  আমরা অনেকেই মনে করি ৩০ দিন মেয়াদে মিনিট প্যাকেজ অথবা ইন্টারনেট প্যাকেজগুলোতে অতিরিক্ত খরচ হয় কিন্তু এ ধারণাটি সম্পূর্ণ ভুল। 

৩০ দিন মেয়াদের এ মিনিট প্যাকেজ অথবা ইন্টারনেট প্যাকেজ গুলোতে খরচ কম হয় কারণ বারবার দুই থেকে তিন দিন পর পর এমবি অথবা মিনিট প্যাকেজ ক্রয় করলে এতে খরচ বেশি হয়। আর একবারে ৩০ দিন মেয়াদের এমবি প্যাকেজ অথবা মিনিট প্যাকেজ ক্রয় করলে এতে অতিরিক্ত খরচ অনেকাংশে কমে যায়। এখন ২৫ মিনিটের দাম ২০ টাকা বাংলালিংক ৪৫ মিনিটের দাম ৪০ টাকা। 

তিন থেকে চার দিন পর পর 40 টাকা রিচার্জ করলে এতে খরচ বেশি হবে। এক্ষেত্রে ৩০ দিন মেয়াদের বাংলালিংক মিনিট অফার গুলো ক্রয় করলে খরচ অনেকাংশে কমাতে পারবেন। নিচে দেখে নিন বাংলালিংক মিনিট অফার ৩০ দিনের। 


মিনিট প্যাকেজ 01
মিনিট = 220
টাকা = 197
মেয়াদ = 30 দিন
মিনিট কোড = *121*2*009#

মিনিট প্যাকেজ 02
মিনিট = 330
টাকা = 247
মেয়াদ = 30 দিন 
মিনিট কোড = *121*2*47#

মিনিট প্যাকেজ 03
মিনিট = 600
টাকা =397
মেয়াদ = 30 দিন
মিনিট কোড=  *121*2*600#

মিনিট প্যাকেজ 04
মিনিট =755
টাকা =497
মেয়াদ = 30 দিন
মিনিট কোড= *121*2*755#

মিনিট প্যাকেজ 05
মিনিট =1000
টাকা =647
মেয়াদ = 30 দিন
মিনিট কোড = *121*657#

মিনিট প্যাকেজ 06
মিনিট = 300
টাকা = 210
মেয়াদ = 30 দিন
মিনিট কোড = *121*2*210#

মিনিট প্যাকেজ 07
মিনিট = 196
টাকা = 100
মেয়াদ = 30 দিন
মিনিট কোড= *121*008#

মিনিট প্যাকেজ 08
মিনিট = 240
টাকা = 160
মেয়াদ = 30 দিন
মিনিট কোড= *121*0*160#

মিনিট প্যাকেজ 09
মিনিট = 320
টাকা = 210
মেয়াদ = 30 দিন
মিনিট কোড= *121*210#

সুপ্রিয় পাঠক উপরের এই প্রতিটি কোড খুবই দুর্দান্ত। আপনি চাইলে নিঃসন্দেহে উপরের এই যে কোন মিনিট কোড গুলো ক্রয় করতে পারবেন। উপরের প্রতিটি মিনিট অফার ৩০ দিন মেয়াদের। অর্থাৎ সম্পূর্ণ ৩০ দিন জুড়ে উপরের এই মিনিট প্যাকেজগুলো ব্যবহার করতে পারবেন। আশা করছি  উপরের এই বাংলালিংক মিনিট অফার ৩০ দিন মেয়াদের প্যাকেজ গুলো আপনার পছন্দ হয়েছে এবার চলুন আমরা দেখে আসি বাংলালিংক মিনিট কেনার নিয়ম  সম্পর্কে।

বাংলালিংক মিনিট কেনার নিয়ম

বাংলালিংক সিমে মিনিট কিনার নিয়ম সম্পর্কে জানতে চান? উপরে আমরা banglalink সিমের দুর্দান্ত অফার গুলো শেয়ার করলাম আপনি যদি উপরের এই অফার গুলো ক্রয় করতে চান তাহলে দুইটি উপায় অনুসরণ করতে পারেন। এক কোডের মাধ্যমে এবং দুই my bl অ্যাপের মাধ্যমে। কোডের মাধ্যমে মিনিট প্যাকেজ ক্রয় করলে উপরে বাংলালিংক মিনিট অফার সহ কোড দেওয়া রয়েছে।

আর যদি মাই বাংলালিংক অ্যাপ থেকে মিনিট ক্রয় করতে চান তাহলে ডাউনলোড করুন my bl অ্যাপ। মাই বাংলালিংক অ্যাপ থেকে বিশেষ ছাড়ে বাংলালিংক মিনিট অফার ক্রয় করতে পারবেন।  My bl অ্যাপ এর সুযোগ সুবিধা সম্পর্কে আপনি নিশ্চয়ই জানেন। মাই বাংলালিংক অ্যাপ থেকে সবচেয়ে কম মূল্য সবচেয়ে সেরা অফার গুলো ক্রয় করতে পারবেন এই জন্য দ্রুত ডাউনলোড করুন মাই বাংলালিংক। 

ইন্টারনেট প্যাকেট বিহীন বাংলালিংক সিমে মিনিট প্যাকেজ ক্রয় করার জন্য ফোন থেকে ডায়াল প্যাড ওপেন   করুন  এবং *121#ডায়াল করুন। তারপর ২ ক্লিক করুন। অথবা সরাসরি *121*2# ডায়াল করে মিনিট প্যাকেজ গুলো চেক করুন। এখানে বিভিন্ন প্রকার মিনিট প্যাকেজ পাবেন আপনি আপনার ইচ্ছা অনুযায়ী যে কোন একটি মিনিট প্যাকেজ করতে পারবেন।

মিনিট প্যাকেজ 01
বাংলালিংক ৫ টাকা ১২ মিনিট অফার
টাকা = 5
মিনিট = 12
মিনিট কোড= *121*005#
মেয়াদ = 24 ঘন্টা

মিনিট প্যাকেজ 02
বাংলালিংক  ৬ টাকায় ১৫ মিনিট
টাকা= 6
মিনিট = 15
মিনিট কোড= *121*2*6#
মেয়াদ = ১২ ঘন্টা

মিনিট প্যাকেজ 03
বাংলালিংক ৯ টাকায় ২০ মিনিট
টাকা=9
মিনিট = 20
মিনিট কোড= *121*2*9#
মেয়াদ = ১২ ঘন্টা

মিনিট প্যাকেজ 04
বাংলালিংক ১৮ টাকায় ২৪ মিনিট
টাকা= 18
মিনিট = 24 
মিনিট কোড= *121*0*18#
মেয়াদ = 24 ঘন্টা

মিনিট প্যাকেজ 05
বাংলালিংক ২৩ টাকায় ৩২ মিনিট
টাকা= 23
মিনিট = 32
মিনিট কোড= *121*2*11#
মেয়াদ =2 দিন

মিনিট প্যাকেজ 06
বাংলালিংক ২৭ টাকায় ৩২ মিনিট
টাকা=27 
মিনিট = 32
মিনিট কোড= *121*2*10#
মেয়াদ = 3 দিন

সুপ্রিয় পাঠক আশা করছি ওপরের এই বাংলালিংক মিনিট কেনার নিয়ম সম্পর্কে আপনি বুঝতে পেরেছেন সাথেই বাংলালিংক কিছু অফার দেওয়া রয়েছে। নিচের এই কোডগুলো ব্যবহার করে মিনিট কিনতে পারবেন অথবা মাই বাংলালিংক অ্যাপ থেকে মিনিট কিনতে পারবেন। মাই বাংলালিংক অ্যাপ থেকে বিশেষ অফারে মিনিট কিনতে পারবেন।

মাই বাংলালিংক অ্যাপের সুযোগ সুবিধা অনেকে এখানে খুব অল্প মূল্যে মিনিট কিনতে পারবেন পাশাপাশি মিনিটের সাথে পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং এই পয়েন্টগুলোর সাহায্যে পরবর্তী সময় বিনামূল্যে মিনিট কিনতে পারবেন।  আজকের এই আর্টিকেলে আমরা বাংলালিংক মিনিট কেনার নিয়ম বাংলালিংক মিনিট চেক করার নিয়ম, বাংলালিংক মিনিট চেক কোড ২০২৪ বাংলালিংক মিনিট অফার ৩০ দিনের সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম।

উপসংহার : সবচেয়ে সহজভাবে বাংলালিংক মিনিট চেক করুন - ফ্রি এমবি

সুপ্রিয় পাঠক বৃন্দরা আজকের এই পোস্টে আমরা দেখলাম বাংলালিংক মিনিট চেক কোড ২০২৪ বাংলালিংক মিনিট অফার ৩০ দিন বাঙালি মিনিট কেনার নিয়ম এবং বাংলাদেশ মিনিট অফার। সবচেয়ে সহজভাবে বাংলালিংক মিনিট চেক করুন। নিঃসন্দেহে banglalink সিম অপারেটর বাংলাদেশের সবচেয়ে সেরা নেটওয়ার্ক কানেকশন।

পুরো বাংলাদেশ জুড়ে বাংলালিংক নেটওয়ার্ক বিস্তৃত রয়েছে বাংলাদেশের যেকোনো অবস্থান থেকে যেকোন ব্যক্তির সাথে banglalink সিমের সাহায্যে কথা বলা যায়। এছাড়া অন্যান্য সিমের তুলনায় বাংলালিংক সিমের সুযোগ সুবিধা অনেক বেশি বাংলালিংক সিমের সবচেয়ে কম মূল্যে ইন্টারনেট প্যাকেজটা ও মিনিট প্যাকেজ এবং কম্বো প্যাকেজ ক্রয় করা যায়। ২০১০ সালে প্রথম বাঙালি সিমের যাত্রা শুরু হয় এবং এত অল্প সময়ের মধ্যে বাংলালিংক সিম পুরো দেশ জুড়ে অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেছে। 

বাংলালিংক সিম তাদের গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা এবং ছাড়া দিয়ে থাকেন এই জন্য বাংলালিংক সিমের জনপ্রিয়তা অনেক বেশি। তাই আমরা আজকের এই পোষ্টে বাংলালিংক মিনিট চেক করার কোড শেয়ার করলাম। আমরা অনেকে বাংলা লিংক সিম ব্যবহার করি কিন্তু বাংলালিংক মিনিট কোড চেক করতে পারিনা। আশা করছি ওপরের নিয়ম অনুসরণ করলে আপনি সবচেয়ে সহজ ভাবে বাংলালিংক মিনিট চেক করতে পারবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url