ফ্রি এমবি পাওয়ার উপায় - প্রতিদিন ৫ জিবি ফ্রি এমবি

ফ্রি এমবি পাওয়ার উপায় কি? ফ্রি এমবি পাওয়া প্রায় অসম্ভব তবে বর্তমান সময়ে বাংলাদেশে এখন স্বল্পমূল্যে এমবি পাওয়া যাচ্ছে যেমন: ৫ টাকায় ১ জিবি, ৯ টাকায় ১ জিবি, ৭ টাকায় ১ জিবি। অল্প মূল্যে এমবি প্যাকেজ ক্রয় করতে আজকের এই পোস্টটি সম্পূর্ণ দেখতে থাকুন। চলুন ছটফট দেখে আসি ফ্রি এমবি পাওয়ার উপায়, প্রতিদিন ফ্রি এমবি কিভাবে নিব? জিপি ১০ টাকায় ১ জিবি, এয়ারটেল ১ জিবি ফ্রি, রবি ১ টাকায় ১০০ এমবি পাওয়ার উপায় কি এবং বাংলালিংক ফ্রি ১ জিবি কোড কি?
ফ্রি এমবি পাওয়ার উপায় - প্রতিদিন ৫ জিবি ফ্রি এমবি
আপনি যদি আজকের এই পোস্টটি সম্পন্ন দেখেন তাহলে আপনি খুব স্বল্পমূল্যে এমবি ক্রয় করতে পারবেন এবং সহজেই ফ্রি এমবি পেতে পারবেন। বর্তমান সময়ে ফ্রিতে কখনোই কোনো কিছু পাওয়া না গেলেও এখন ফ্রি এমবি পাওয়া যায়। ফ্রি এমবি পাওয়ার জন্য কি কি কোড ডায়াল করতে হবে সে বিষয়ে জানতে নিচে দেখুন জিপি ১০ টাকায় ১ জিবি, এয়ারটেল ১ জিবি ফ্রি, এয়ারটেল ৯ টাকায় ১ জিবি কোড, রবি ১  টাকায় ১০০ এমবি, বাংলালিংক ফ্রি ১ জিবি কোড এবং প্রতিদিন ফ্রি এমবি পাওয়ার উপায় কি।

পেজ সূচিপত্রঃ ফ্রি এমবি পাওয়ার উপায় - প্রতিদিন ৫ জিবি ফ্রি এমবি 

ফ্রি এমবি পাওয়ার উপায়

ফ্রি এমবি পাওয়ার উপায় জানতে চান? বর্তমান সময় ২০২৪ সালে এখন ফ্রি ৫ জিবি এমবি দেওয়া হয়েছে তাই আপনি চাইলে আপনার মোবাইল ফোনে সম্পূর্ণ ফ্রি বিনামূল্যে ৫ জিবি উপভোগ করতে পারবেন। এটি সরকার থেকে প্রত্যেকের সিমে ৫ জিবি ফ্রি দেওয়া হচ্ছে। এছাড়াও আপনারা যারা airtel অথবা রবি সিম ব্যবহার করেন তারা প্রত্যেকে প্রতি মাসে ১ জিবি ফ্রি এমবি পাবেন। 
ফ্রি এমবি পাওয়ার উপায় - প্রতিদিন ৫ জিবি ফ্রি এমবি
প্রতি মাসে কিভাবে ফ্রি এমবি নিতে হয় সে বিষয় সম্পর্কে আমরা আজকের এই পোস্টে দেখবো। তবে সব সময় ফ্রি এমবি পাওয়া কিন্তু সম্ভব নয় এই জন্য ফ্রি এমবির আসায় না থেকে নিজের স্বল্পমূল্যে এমবি প্যাকেজ গুলো দেখে নিন। ইন্টারনেট ব্যবহার করার জন্য আমাদের এমবি প্যাকেজ এর প্রয়োজন ফেসবুক ব্যবহার করার জন্য কিংবা ইমো ইনস্টাগ্রাম ইউটিউব ব্যবহার করার জন্য ইন্টারনেট প্যাকেজ এর প্রয়োজন রয়েছে।। 

আমরা যারা ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করি তারা নিশ্চয়ই জানি ইন্টারনেট প্যাকেজের গুরুত্ব কতটুকু ইন্টারনেট প্যাকেজ ছাড়া মোবাইল ফোন অসম্পূর্ণ মনে হয়। যদিও আমরা ছোটকালে মোবাইল ফোনে শুধুমাত্র অফলাইন গেমস খেলেই দিন কাটাতাম তবে এখন মোবাইল ফোনে গেমস এর তুলনায় ইন্টারনেট এর গুরুত্ব অনেক বেশি এখন ইন্টারনেট ছাড়া দিন কাটানো প্রায় অসম্ভব। 

প্রযুক্তির কল্যাণে এখন আমরা ইন্টারনেট ব্যবহার করে ব্যবহার করে খুব সহজেই ঘরে বসে বাইরের কার্যক্রম সম্পন্ন করতে পারি। এখন ঘরে বসেই অনলাইন শপিং করা সম্ভব অনলাইনে খাবার অর্ডার দেওয়া সম্ভব অনলাইনে শাকসবজি অর্ডার দেওয়া সম্ভব। অনলাইনে দৈনন্দিন জীবন যাপনের প্রয়োজনীয় বস্তু সামগ্রী অন অর্ডার দেওয়া সম্ভব। অর্থাৎ অনলাইনের মাধ্যমে এখন দৈনন্দিন জীবনের প্রায় কাজ সম্পন্ন করা হয়।

এই সমস্ত কার্যক্রম গুলো সম্পাদন করার জন্য ইন্টারনেটের প্রয়োজন। ইন্টারনেট ছাড়া এখন একটা দিন কাটানো সম্ভব না ইন্টারনেট ছাড়া প্রায় মানুষের জীবন অসম্ভব বললেই চলে। ইন্টারনেট মানব জীবনকে আরো বেশি সহজ করে তুলেছে তাই আমাদের প্রত্যেকের জীবনে ইন্টারনেটের চাহিদা রয়েছে।

এই চাহিদার উপর নির্ভর করে ইন্টারনেট প্যাকেজ এর দাম অনেকাংশে এখন বেড়ে গেছে। এত চড়া দাম দিয়ে স্টুডেন্টদের পক্ষে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা কোনভাবেই সম্ভব হচ্ছে না তাই আমরা আজকে দেখবো কিভাবে স্বল্পমূল্যে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা যায়। এবং প্রতিমাসের অথবা প্রতিদিন ফ্রি এমবি পাওয়ার উপায় গুলো কি কি। চলুন আমরা প্রথমে দেখে আসি ১৮ টাকায় ২ জিবি জিপি 2024 সম্পর্কে।

১৮ টাকায় ২ জিবি জিপি 2024

বাংলাদেশের অন্যতম একটি ফাস্টেস্ট নেটওয়ার্ক হলো জিপি। সবসময় ফোরজি নেটওয়ার্কে কথা বলতে পারবেন এছাড়াও জিপি সিমের মাধ্যমে অনেক ফাস্ট ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। অন্যান্য সিমের তুলনায় জিপি সিমের নেটওয়ার্ক অনেক ফাস্ট এই জন্য জিপি সিমের ইন্টারনেট প্যাকেজ গুলোর দাম একটু বেশি।

তবে এখন আপনি 2024 সালে ২ জিবি পাচ্ছেন মাত্র ১৮ টাকায়। ২০২৪ সালে জিপি সিমে এখন বিশেষ ছাড়ে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। এই অফার গুলো দীর্ঘ সময়ের জন্য না তাই যত দ্রুত সম্ভব ১৮ টাকায় ২ জিবি জিপি 2024 অফরেটি ক্রয় করতে চাইলে নিচের এই কোড গুলো ডায়াল করুন  *12১*৫১৫১#।

এই কোডটি ডায়াল করার মাধ্যমে মাত্র 18 টাকায় ২ জিবি জিপি 2024 অফারটি এক্টিভেট হয়ে যাবে। আপনারা যারা স্টুডেন্ট রয়েছেন আপনাদের জন্য এই অফারটি খুবই দুর্দান্ত অল্প বাজেটের মধ্যে ২ জিবি ইন্টারনেট প্যাকেজ উপভোগ করতে পারবেন। তাই দেরি না করে যত দ্রুত সম্ভব ১৮ টাকায় ২ জিবি জিপি 2024 অফারটি ক্রয় করে ফেলুন।

17 টাকায় ২ জিবি জিপি

17 টাকায় ২ জিবি ক্রয় করতে চান? ১৭ টাকায় কি দুই জিবি ক্রয় করা সম্ভব? আমরা প্রত্যেকে জানি জিপি সিমে এমবি প্যাকেজ গুলোর দাম একটু বেশি কারণ জিপি সিম সবসময় ফোরজি নেটওয়ার্কের ক্রেতাদেরকে ইন্টারনেট ব্যবহার করার সুযোগ দেয়। তবে বর্তমান সময়ে ২০২৪ সালে মাত্র 17 টাকায় ২ জিবি দিচ্ছে জিপি সিম। Gp সিম কোম্পানি এখন তাদের ক্রেতাদের জন্য বিশেষ অফার দিচ্ছেন।

মাত্র 17 টাকায় ২ জিবি জিপি অফারটি ক্রয় করতে চাইলে আপনার ফোন থেকে ডায়ালপ্যাড ওপেন করে ডায়াল করুন *১২১*৫১৬০#। এই কোডটি ডায়াল করলে খুব সহজে আপনি আপনার মোবাইল ফোনে মাত্র ১৭ টাকাতেই ২ জিবি জিপি অফারটি এক্টিভেট করতে পারবেন এই অফারটি সীমিত সময়ের জন্য চলছে তাই দেরি না করে যত দ্রুত সম্ভব জিপি সিমে 17 টাকায় 2 জিবি অফারটি ক্রয় করুন।

জিপি ১০ টাকায় ১ জিবি

জিপি সিমের ১০ টাকায় ১ জিবি ক্রয় করতে চান? এখন জিপি সিম কোম্পানি দিচ্ছে মাত্র ১০ টাকায় ১ জিবি ক্রয় করার সুযোগ। সাধারণত 1gb ক্রয় করতে ৮৯ টাকা টাকা প্রয়োজন অর্থাৎ জিপি সিমে এক জিবি এমবি প্যাকেজের দাম ৮৯ টাকা। তবে এখন ২০২৪ সালে বিশেষ অফারে এবং ছাড়ে আপনি পাচ্ছেন মাত্র ১০ টাকায় জিপি সিমে এক জিবি ইন্টারনেট প্যাকেজ। 

জিপি ১০ টাকায় ১ জিবি এই অফারটি এক্টিভেট করতে আপনার ফোন থেকে ডায়ালপ্যাড ওপেন করুন এবং নিচের এই কোডগুলো ডায়াল করুন, *১২১*৩৪৭৪#। এই কোডটি ডায়াল করলে খুব সহজে জিপি ১০ টাকা ১ জিবি অফারটি এক্টিভেট করতে পারবেন। প্রতিদিন মাত্র ১০ টাকায় ১ জিবি ক্রয় করতে ওপরের এই কোডগুলো ডায়াল করুন। আপনারা যারা স্টুডেন্ট রয়েছেন এবং প্রতিদিন 1 জিবি এমবি ব্যবহার করেন তাদের জন্য এই অফারেটি দুর্দান্ত হবে। এবার চলুন আমরা দেখে আসি ৯ টাকায় ১ জিবি গ্রামীনফোন অফার।

৯ টাকায় ১ জিবি গ্রামীনফোন

মাত্র ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন অফার ক্রয় করতে চান? এখন গ্রামীণফোন আপনাকে দিচ্ছে মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ। আপনারা যারা স্টুডেন্ট রয়েছেন আপনাদের জন্য এই অফার গুলো অনেক দুর্দান্ত মাত্র ১০ টাকায় ১ জিবি প্যাকেজ মাত্র ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন এমবি প্যাকেজ। মাত্র ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন এই প্যাকেজটি এক্টিভেট করতে নিচের এই কোড গুলো ডায়াল করুন।

ফোন থেকে ডায়ালপ্যাড ওপেন করুন এবং *121*5001#কোডটি ডায়াল করুন। এই কোডটি ডায়াল করার মাধ্যমে সহজে যে কোন মুহূর্তে যেকোনো মোবাইল ফোনে মাত্র ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন অফারটি এক্টিভেট করতে পারবেন। যেকোনো সময় যে কোন মোবাইল ফোনে ওপরের এই কোড গুলোর ডায়াল করার মাধ্যমে খুব সহজেই মাত্র ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন অফারটি উপভোগ করতে পারবেন। এবার চলুন আমরা দেখে আসি GP 10 GB ফ্রি ইন্টারনেট অফার।

GP 10 GB ফ্রি ইন্টারনেট অফার

GP 10 GB ফ্রি ইন্টারনেট অফার খুঁজছেন? কিন্তু জিপি সিমে কি ১০ জিবি ফ্রি ইন্টারনেট পাওয়া সম্ভব? অনেক পোস্ট রয়েছে এমন যেখানে দেওয়া রয়েছে এই কোডটি এপ্লাই করার মাধ্যমে জিপি সিমের ১০ জিবি ফ্রি ইন্টারনেট উপভোগ করতে পারবেন। কিন্তু এই কথাগুলো কতটুকু যৌক্তিক? কোন সিম আপনাকে কখনোই সম্পূর্ণ বিন আমলের ১০ জিবি ফ্রি ইন্টারনেট দিবে না। 

আপনি যদি ১০ জিবি ইন্টারনেট প্যাকেজ নিতে যান তাহলে আপনাকে নির্ধারিত ফিস প্রদান করে অফার প্যাকেজটি ক্রয় করতে হবে। তবে বিনামূল্যে কখনোই জিপি সিমে ১০ জিবি ফ্রি ইন্টারনেট পাওয়া সম্ভব নয়। অনেক পোস্ট রয়েছে যেখানে দেওয়া রয়েছে জিপির ১০ জিবি ফ্রি ইন্টারনেট অফার পাওয়ার উপায় কিন্তু এই তথ্যগুলো সম্পূর্ণ ফেক।

আপনি যদি বিনামূল্যে এমবি প্যাকেজ নিতে চান তাহলে মাই জিপি অ্যাপ ডাউনলোড করুন এবং অফার ক্রয় করে পয়েন্ট কালেক্ট করে বিনামূল্যে এক থেকে দুই জিবি জিতে নিন। কিন্তু বিনামূল্যে জিপি সিমে ১০ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা কোনভাবেই সম্ভব নয়। প্রিয় পাঠক আশা করছি আপনি বুঝতে পেরেছেন GP 10 GB ফ্রি ইন্টারনেট অফার এর সততা সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি এয়ারটেল ১ জিবি ফ্রি পাওয়ার উপায় সম্পর্কে।

এয়ারটেল ১ জিবি ফ্রি

আপনি কি এয়ারটেল সিম ইউজার? এয়ারটেল সিমে ফ্রি ১ জীবী পেতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকে আমরা আপনাদের সাথে এমন কিছু উপায় শেয়ার করব যার মাধ্যমে খুব সহজে আপনার এয়ারটেল সিমে ১ জিবি ফ্রি এমবি প্যাকেজ ক্রাই করতে পারবেন। বর্তমান সময়ে ২০২৪ সালে এয়ারটেল সিমে বিনামূল্যে ৫ জিবি দেওয়া হচ্ছে তাই  এই সুযোগটি হাতছাড়া না করে দ্রুত ৫ জিবি অফার জিতে নিন।

এয়ারটেল সিমে ফ্রি ১ জিবি পেতে ডাউনলোড করুন মাই এয়ারটেল এপ। মাই এয়ারটেল অ্যাপ এ সুযোগ সুবিধা অনেক এখানে সম্পূর্ণ বিনামূল্যে ১ জিবি ফ্রি এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন পাশাপাশি এয়ারটেল অ্যাপ থেকে স্বল্প মূল্যে এমবি প্যাকেজ ক্রয় করার সুযোগ পাবেন। আমরা এয়ারটেল সিমের নাম্বার দেখার জন্য অথবা ব্যালেন্স চেক করার জন্য বিভিন্ন কোড এপ্লাই করে থাকি কিন্তু আপনার ফোনে যদি মাই airtel অ্যাপ থাকে তাহলে আপনাকে আর ব্যালেন্স চেক করার জন্য কিংবা নাম্বার দেখার জন্য কোন কোড এপ্লাই করতে হবে না। 

এয়ারটেল অ্যাপ লগইন করে সেখানে আপনার নাম্বার পেয়ে যাবেন। সাথেই বর্তমান ব্যালেন্স চেক করতে পারবেন। ইচ্ছা অনুসারী অফার তৈরি করতে পারবেন যেমন আপনি যদি ১৫ দিন মেয়াদের ৫ জিবি এমবি প্যাকেজ ক্রয় করতে চান তাহলে ১৫ দিন মেয়াদ এর একটি 5gb প্যাকেজ অফার তৈরি করে তারপর অফারটি ক্রয় করতে পারবেন। 

এয়ারটেলে ১ জিবি ফ্রি পেতে এখান থেকে বিভিন্ন প্রকার অফার ক্রয় করতে হবে। অর্থাৎ মাই airtel অ্যাপে স্বল্পমূল্যে হাজারো অফার রয়েছে এখান থেকে আপনি খুব স্বল্পমূল্যে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন মিনিট প্যাকেজ করে করতে পারবেন এসএমএস প্যাকেজ করে করতে পারবেন অথবা কম্বো প্যাকেজ করতে পারবেন। মাই এয়ারটেল অ্যাপ থেকে পয়েন্টে যুক্ত অফার গুলো ক্রয় করে পরবর্তী সময়ে সেই পয়েন্টের মাধ্যমে বিনামূল্যে ১ জিবি ফ্রি উপভোগ করতে পারবেন। 

আই এয়ারটেল অ্যাপে প্রতিটি অফারের নিচে কিছু পয়েন্ট দেওয়া রয়েছে। এই পয়েন্টে যুক্ত অফার গুলো ক্রয় করতে হবে। একদিকে আপনি স্বল্পমূল্যে মাই এয়ারটেল অ্যাপ থেকে অফার ক্রয় করতে পারবেন পাশাপাশি সে পয়েন্ট এর মাধ্যমে পরবর্তী সময়ে এয়ারটেল সিমে এক জিবি ফ্রি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন।

এয়ারটেল সিমে বিনামূল্যে ১ জিবি এমবি প্যাকেজ ক্রয় করতে দ্রুত মাই airtel অ্যাপ ডাউনলোড করুন। প্রিয় পাঠক আশা করছি আপনি বুঝতে পেরেছেন এয়ারটেল ১ জিবি ফ্রি পাওয়ার উপায় সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি এয়ারটেল ১২ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে।

এয়ারটেল ১২ টাকায় ১ জিবি ইন্টারনেট

এয়ারটেল সিম ব্যবহার করেন? এয়ারটেল সিমে মাত্র ১২ টাকায় ১ জিবি ইন্টারনেট কিনতে চাচ্ছেন? বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং পুরনো সিম হল airtel। এয়ারটেল শুধু বাংলাদেশেই নয় বরং এয়ারটেল সিমের জনপ্রিয়তা ইন্ডিয়াতেও রয়েছে। এয়ারটেল সিমে খুব সহজে অল্প মূল্যে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা যায় সাথেই অল্প মূল্যে মিনিট প্যাকেজ ক্রয় করা যায় এর জন্য এয়ারটেল সিমের চাহিদা অনেক বেশি। 

এছাড়াও এয়ারটেল সিমে সবসময় ৩/৪জি নেটওয়ার্কের কথা বলা যায়। আপনি যদি এয়ারটেল ১২ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে চান তাহলে এই কোডগুলো ডায়াল করুন, *১২১*012#। এই কোডটি ডায়াল করার মাধ্যমে খুব সহজে যেকোনো সময় যেকোন এয়ারটেল সিমে মাত্র 12 টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। এবার চলুন আমরা দেখে আসি রবি ১৬ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে।

এয়ারটেল ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ

স্টুডেন্ট বাজেটে সবচেয়ে সেরা একটি অফার হলো এয়ারটেল 10 টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ। ১ জিবি ইন্টারনেট প্যাকেজ এর দাম প্রায় ৮৯ টাকা তবে এখন এয়ারটেল সিমে আপনি পাচ্ছেন মাত্র ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ। এয়ারটেল 10 টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে নিচের এই কোড গুলো ডায়াল করুন,

*১২১*010, এই কোডটি ডায়াল করলে যে কোন সময় এয়ারটেল ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন অথবা আপনার ফোনে যদি মাই airtel অ্যাপ থাকে তাহলে সেখান থেকে খুব সহজেই মাত্র ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। দশ টাকায় এয়ারটেল ১ জিবি ইন্টারনেট প্যাকেজ এর অফারটি খুব অল্প সময়ের জন্য চলমান রয়েছে তাই দেরি না করে দ্রুত অফারটি এক্টিভেট করুন।

এয়ারটেল ৯ টাকায় ১ জিবি কোড

এয়ারটেল সিমে ৯ টাকায় ১ জিবি কোড উপভোগ করতে চাইলে নিচের কোড গুলো ডায়াল করুন, 
*১২১*009#, এই কোডটি ডায়াল করলে যেকোনো airtel সিমে মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটি এক্টিভেট করতে পারবেন। তবে এই অফারটি এখন যদি এভেলেবল না থাকে তাহলে ওপরের অফারটি ক্রয় করুন অর্থাৎ মাত্র ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ। আশা করছি আপনি বুঝতে পেরেছেন এয়ারটেল ৯ টাকায় ১ জিবি কোড সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪।

রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪

আপনি রবি সিম ইউজার? রবি সিমে ইন্টারনেট অফার ১ জিবি পেতে চাচ্ছেন? বাংলাদেশের সবচেয়ে সেরা একটি টিম হল রবি রবি সিমে সবচেয়ে স্বল্প মূল্যে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা সম্ভব। রবি সিমে প্রতি মাসে ১ জিবি ফ্রী পাওয়া যায় এছাড়াও রবি সিমে আপনি যদি আরো ইন্টারনেট অফার উপভোগ করতে চান তাহলে নিচে দেখুন। 

রবি সিমে এক জিবি ফ্রি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে প্রথমে মাই রবি অ্যাপ ডাউনলোড করুন। মাই রবি অ্যাপের সুযোগ সুবিধা অনেক আপনারা যারা রবি সিমে ইউজার রয়েছেন তাদের জন্য মাই রবি অ্যাপ থেকে বিশেষ ছাড় পাওয়া যায় মাই রবি অ্যাপের সাহায্যে খুব সহজে অল্প মূল্যে বেশি এমবি প্যাকেট ক্রয় করতে পারবেন অল্প মূল্যে কম্ব প্যাকেজ ক্রয় করতে পারবেন যেখানে মিনিট সহ এমবি প্যাকেজ রয়েছে। 

এছাড়াও মাই রবি এপ থেকে ইচ্ছা অনুসারে অফার তৈরি করতে পারবেন। যেমন আপনি যদি 15 দিনের কিংবা 16 দিনের এমবি প্যাকেজ ক্রয় করতে চান তাহলে ১৫ অথবা ১৬ দিন সিলেক্ট করে সেখানে আপনি 5gb অথবা ৬ জিবি এমবি সেট করুন এবং অফারটি ক্রয় করুন। প্রতিটি অফার ক্রয় করার পর আপনি কিছু পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং এই পয়েন্ট গুলোর সাহায্যে পরবর্তী সময়ে রবি সিমে বিনামূল্যে এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন। 

সুপ্রিয় পাঠক আশা করছি আপনি বুঝতে পেরেছেন রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪ সম্পর্কে। এবার চলুন আমরা দেখে আসি রবি ১ টাকায় ১০০ এমবি নেওয়ার উপায় কি।

রবি ১ টাকায় ১০০ এমবি

রবি ১ টাকায় ১০০ এমবি ক্রয় করতে চান? ২০১৮ সালে এই অফার গুলো অ্যাভেইলেবল ছিল রবি ১ টাকায় ১০০ এমবি ২ টাকায় ২০০ এমবি। তবে দীর্ঘদিন থেকে এই অফার গুলো বন্ধ ছিল। কিন্তু ২০২৪ সালে আবার অফার গুলো চালু করা হয়েছে। অর্থাৎ এখন আপনি চাইলে রবি সিমে ১ টাকায় ১০০ এমবি ইন্টারনেট ক্রয় করতে পারবেন। রবি সিমে মাত্র ১ টাকায় ১০০ এমবি এক্টিভেট করতে নিচের কোড ডায়াল করুন, 

*১২১*০০১# , এই কোডটি ডায়াল করার মাধ্যমে রবি সিমে মাত্র ১ টাকায় ১০০ এমবি ক্রয় করতে পারবেন তবে এই অফারটি সর্বোচ্চ দিনে ৫ বার ব্যবহার করতে পারবেন। অর্থাৎ দিনে ৫ বার ১ টাকা ১০০ এমবি ক্রয় করতে পারবেন। আশা করছি রবি ১ টাকায় ১০০ এমবি কোড সম্পর্কে আপনি বুঝতে পেরেছেন এবার চলুন আমরা দেখে আসি রবি ৫ টাকায় ১ জিবি পাওয়ার উপায়।

৫ টাকায় ১ জিবি রবি 

মাত্র ৫ টাকায় ১ জিবি এমবি প্যাকেজ ক্রয় করতে চান? আপনার কাছে যদি মাত্র পাঁচ টাকা থাকে তাহলে আপনি এক হাজার এমবি উপভোগ করতে পারবেন। বর্তমান সময় রবি সিমে এখন বিশেষ অফার চলছে তাই এই অফার গুলো দেরি না করে দ্রুত অ্যাক্টিভেট করুন। বাংলাদেশের সবচেয়ে সেরা সিম হলো রবি এবং রবি সিমে এখন আপনি পাচ্ছেন মাত্র ৫ টাকায় ১ জিবি রবি ইন্টারনেট অফার।

৫ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার এক্টিভেট করতে ফোন থেকে ডায়ালপ্যাড ওপেন করুন এবং ডায়াল করুন *১২১*০০৫#। এই কোটি ডায়াল করলে মাত্র ৫ টাকায় ১ জিবি অফার এক্টিভেট করতে পারবেন। এই অফার গুলো খুব অল্প সময়ের জন্য চলমান রয়েছে, তাই দেরি না করে দ্রুত এক্টিভেট করুন এবার চলুন আমরা দেখে আসি রবি ১১ টাকায় ১ জিবি অফার।

রবি ১১ টাকায় ১ জিবি অফার

রবি সিমে ১১ টাকায় ১ জিবি অফার ক্রয় করতে চান? যদি রবি সিমে 5 টাকায় ১ জিবি অফার ক্রয় করতে না পারেন তাহলে এই অফারটি ক্রয় করতে পারবেন মাত্র ১১ টাকায় ১ জিবি অফার। উপরের অফারটি সব সময় অ্যাভেলেবল পাওয়া যায় না এই জন্য ৫ টাকায় এক জায়গায় ক্রয় করতে না পারলে ১১ টাকায় ১ জিবি ক্রয় করুন। ১১ টাকায় রবি ১ জিবি ক্রয় করতে নিচের কোড গুলো ডায়াল করুন। 

রবি ১১ টাকায় ১ জিবি অফার ডায়াল করার জন্য আপনার ফোন থেকে ডায়াল প্যাড ওপেন করুন এবং ডায়াল করুন *১২১*০১১#। এই কোডটি ডায়াল করলে যে কোন সময় যে কোন মোবাইল ফোনে মাত্র ১১ টাকায় রবি ১ জিবি অফার এক্টিভেট করতে পারবেন। এবার চলুন আমরা দেখে আসি রবি বারো টাকায় ১ জিবি অফার। এবার চলুন আমরা দেখে আসি রবি ১২ টাকায় ১ জিবি অফার। 

রবি ১২ টাকায় ১ জিবি অফার 

রবি ১২ টাকায় ১ জিবি অফার সম্পর্কে জানতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই পোস্টে আমরা রবি সিমের সমস্ত অফার নিয়ে বিস্তারিত আলোচনা করব। আপনি যদি একজন স্টুডেন্ট হয়ে থাকেন তাহলে এই অফার গুলো আপনার জন্য দুর্দান্ত হবে মাত্র ১২ টাকায় ১ জিবি রবি অফার ক্রয় করতে নিচের এই কোড গুলো ডায়াল করুন। 

*১২১*0012#, এই কোডটি ডায়াল করলে যেকোনো সময় যেকোনো রবি সিমে মাত্র ১২ টাকায় ১ জিবির অফার এক্টিভেট করতে পারবেন। আশা করছি আপনি বুঝতে পেরেছেন রবি ১২ টাকায় ১ জিবি অফার সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি বাংলালিংক ফ্রি ১ জিবি কোড সম্পর্কে।

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড

বাংলালিংক সিমে ফ্রি ১ জিবি পেতে চান? Banglalink সিমে কি ফ্রিতে ১ জিবি পাওয়া সম্ভব? হ্যাঁ এখন banglalink সিমে ফ্রিতে এক জিবি না, ৫ জিবি পাওয়া সম্ভব। বর্তমান সময় ২০২৪ সালে বাংলালিংক সিমে বিশেষ অফার চলছে তাই এখন আপনি সম্পূর্ণ বিনামূল্যে banglalink সিমে ৫ জিবি ফ্রি পেতে পারেন। এছাড়াও যে কোন মুহূর্তে বাংলালিংক সিমে ১ জিবি ফ্রি পেতে নিচের উপায় গুলো অনুসরণ করুন। 

আপনার বাংলালিংক সিম যদি নতুন হয়ে থাকে তাহলে প্রথমবার মায়ের বাংলালিংক অ্যাপ ডাউনলোড করলে ফ্রী ১ জিবি উপভোগ করতে পারবেন। আবার মাই বাংলালিংক অ্যাপ থেকে অফার ক্রাই করার মাধ্যমে পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং এই পয়েন্ট গুলোর মাধ্যমে পরবর্তী সময়ে banglalink সিমে ফ্রি 1 জিবি ক্রয় করতে পারবেন। এছাড়াও প্রতিমাসে বাংলালিংক সিমে ১ জিবি ফ্রিতে দেওয়া হয়।

বাংলালিংক সিমের সুযোগ-সুবিধা অনেক banglalink সিমে ৪জি নেটওয়ার্কের কথা বলার সুযোগ পাবেন। এছাড়াও বাংলালিংক সিমের খুব অল্প মূল্যের মাধ্যমে বাংলা লিংক ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। প্রিয় পাঠক আশা করছি আপনি বুঝতে পেরেছেন বাংলা লিংক ফ্রি ১ জিবি কোড সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি banglalink ৭ টাকায় ১ জিবি কোড।

বাংলালিংক ৭ টাকায় ১ জিবি কোড 

আপনি কি বাংলালিংক সিম ইউজার? বাংলালিংক সিমে মাত্র ৭ টাকায় ১ জিবি কোড পেতে চাচ্ছেন? বর্তমান চলছে তাই এখন আপনারা মাত্র ৭ টাকায় ১ জিবি কোড পাচ্ছেন। এখন banglalink সিমে সম্পূর্ণ বিনামূল্যে ৫ জিবি ফ্রি পাওয়া যাচ্ছে তাই এই সুযোগ হচ্ছে না করে দ্রুত ৫জিবি ফ্রিতে উপভোগ করুন।

বাংলালিংক সিমের মাত্র ৭ টাকায় ১ জিবি কোড হলো *১২১*০০১৭#। এই কোডটি এপ্লাই করার মাধ্যমে আপনি আপনার বাংলালিংক সিমে খুব সহজে মাত্র ৭ টাকায় ১ জিবি কোড এক্টিভেট করতে পারবেন তবে এই অফার গুলো সব সময় অ্যাভেলেবেল পাওয়া যায় না। এর জন্য ট্রাই করে দেখুন, অফারটি এখন অ্যাভেইলেবল আছে নাকি। যদি অ্যাভেলেবল না থাকে তাহলে নিচের অফারটি দেখে নিন বাংলালিংক ৫ টাকায় ১ জিবি

বাংলালিংক ৫ টাকায় ১ জিবি

বাংলালিংক সিমে মাত্র ৫ টাকায় ১ জিবি পাওয়া সম্ভব? আমরা প্রত্যেকে জানি বাংলাদেশের সবচেয়ে পুরানো একটি সিমের নাম হল banglalink। banglalink সিমে পুরানো হওয়ার পাশাপাশি বাংলালিংক সিমে ৪জি স্পিডে কথা বলা সম্ভব পাশাপাশি প্রতি মাসে ১ জিবি ফ্রি পাওয়া যায়। সবচেয়ে অল্প মূল্যে banglalink সিমে এমবি ক্রয় করা সম্ভব।

বাংলালিংক মাত্র ৫ টাকায় ১ জিবি অফার পেতে আপনার ফোন থেকে ডায়াল প্যাড ওপেন করুন এবং ডায়াল করুন নিচের এই কোড, *১২১*০০৯#। টি এই কোডটি ডায়াল করার মাধ্যমে খুব সহজে আপনি আপনার বাংলালিংক সিমে ৫ টাকায় ১ জিবি এমবি প্যাকেজ উপভোগ করতে পারবেন। এবার চলুন আমরা দেখে আসি বাংলালিংক ১৮ টাকায় ১ জিবি কোড

বাংলালিংক ১৮ টাকায় ১ জিবি কোড

আপনি বাংলালিংক সিমে মাত্র 18 টাকায় ১ জিবি কোড পেতে চান? যদি উপরের এই অফার গুলো না থেকে থাকে তাহলে ১৮ টাকায় ১ জিবি প্যাকেজ ক্রয় করতে পারবেন। বাংলালিংক ১৮ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজের কোড হলো *১২১*১৯০#। এই কোডটি ডায়াল করলে banglalink সিমে ১৮ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ চালু হবে।

উপসংহারঃ ফ্রি এমবি পাওয়ার উপায় - প্রতিদিন ৫ জিবি ফ্রি এমবি

সুপ্রিয় পাঠক বৃন্দরা আজকের এই পোস্টে আমরা দেখলাম banglalink সিমের রবি সিমে গ্রামীন সিমে এবং airtel সিমে কিভাবে ফ্রিতে এমবি নিতে হয় অর্থাৎ ফ্রি এমবি পাওয়ার উপায় গুলো সাথে কিভাবে প্রতিদিন ৫ জিবি ফ্রি এমবি উপভোগ করা যায় সে বিষয়গুলো সম্পর্কে আমরা আলোচনা করলাম।

বর্তমান সময়ে এমবি প্যাকেজের দাম সম্পর্কে আমরা প্রত্যেকে জানি। এত চড়া দাম দিয়ে স্টুডেন্টদের পক্ষে এমবি প্যাকেজ ক্রয় করা কোন ভাবেই সম্ভব হচ্ছে না। তাই আমরা আজকের এই পোস্টে স্টুডেন্টদের জন্য বাংলালিংক রবি এয়ারটেল এবং গ্রামীন সিমে সবচেয়ে সেরা অফার গুলো শেয়ার করলাম।

স্টুডেন্ট বাজেটে ১০ টাকায় ১ জিবি ৫ টাকায় ১ জিবি এবং ১৮ টাকায় ২ জিবি পেতে ওপরের কোড গুলো দেখে নিন। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া অ্যাপসগুলো ব্যবহার করার জন্য ইন্টারনেট প্যাকেজ এর প্রয়োজন। ইন্টারনেট প্যাকেট ছাড়া মনে হয়। আপনারা যারা ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করেন তারা নিশ্চয়ই ইন্টারনেটের গুরুত্ব জানেন।

ইন্টারনেটের মাধ্যমে আমরা যেকোনো মুহূর্তে যে কোন প্রশ্নের উত্তর পেতে পারি যে কোন সমস্যার সমাধান পেতে পারি ইন্টারনেট সংযোগ থাকলে মোবাইল ফোনে যে কোন ভিডিও দেখতে পারি নিজেকে বিনোদন দিতে পারি। এছাড়াও মোবাইল ফোনে ইন্টারনেট কানেকশন থাকলে পড়াশোনার উন্নতি হয় বলে গবেষকরা মনে করেন।

তাই আমরা আপনাদের সুবিধার্থে আজকের এই পোষ্টের সবচেয়ে সেরা কিছু অফার শেয়ার করলাম। ওপরের প্রতিটি অফার সবসময় এভেলেবেল থাকে না। এজন্য দেরি না করে দ্রুত অফার গুলো ক্রয় করে ফেলুন। আর আজকের এই পোস্টটি আপনার কাছে কেমন লাগলো কমেন্ট বক্সে কমেন্ট করে অবশ্যই জানিয়ে দিবেন, ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url