গ্রামীনসিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি

গ্রামীন সিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার ক্রয় করতে চান? বাংলাদেশের সবচেয়ে সেরা যোগাযোগ অপারেট হলো জিপি সিম কোম্পানি। পুরো বাংলাদেশ জুড়ে রয়েছে জিপি সিমের ইন্টারনেট ব্যবস্থা। এর জন্য বাংলাদেশের যে কোন অবস্থান থেকে 4g নেটওয়ার্কে জিপি সিমে কথা বলা যায়। আজকে আমরা দেখব গ্রামীন সিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার, জিপি ৫০০ মিনিট কত টাকা?, ৬ টাকায় ১০ মিনিট জিপি এবং জিপি 200 মিনিট অফার 30 দিন।
১০ টাকায় ৪০ মিনিট জিপি
আপনি যদি জিপি সিম ইউজার হয়ে থাকেন তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। চলুন আমরা ঝটপট দেখে আসি গ্রামীন সিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার, জিপির ৫০০ মিনিট কত টাকা এবং ৬ টাকায় ১০ মিনিট জিপি অফার কিভাবে নিব সাথেই জিপি 200 মিনিট অফার 30 মেয়াদের অফার কোড কত। 

পেজ সূচিপত্র: গ্রামীনসিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি 

জিপি সিম এর সুযোগ সুবিধা

আপনি কি জিপি সিমম ব্যবহার করেন?  জিপি সিম তার ব্যাপক সুযোগ সুবিধা কারণে এখন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটি সিম হিসেবে পরিচিত হয়েছে । নিঃসন্দেহে জিপি সিম বাংলাদেশের সবচেয়ে সেরা একটি সিম কারণ জিপি সিম তাদের গ্রাহকদের জন্য সবসময় দুর্দান্ত অফার দিয়ে থাকে পাশাপাশি পুরো দেশজুড়ে জিপি সিমের নেটওয়ার্ক কভারেজ রয়েছে। জিপি সিমে দুর্দান্ত হাই স্পিড রয়েছে। নিঃসন্দেহে অন্যান্য সিমে তুলনায় জিপি সিম সবচেয়ে সেরা। 

এইজন্য আমরা প্রত্যেকে এখন জিপি সিম ব্যবহার করতে ভালোবাসি জিপি সিমের দামও একটু বেশি। কারণ প্রত্যেকে চাহিদা শুধুমাত্র জিপি সিম। শুরুতেই জিপি সিমকে গ্রামীন সিম হিসেবে জানা হতো তবে সময়ের ব্যবধানে এখন গ্রামীন সিম কি আমরা প্রত্যেকেই জিপি সিম হিসেবে চিনি এবং জিপি সিম প্রথম 1997 সাল থেকে তার যাত্রা  শুরু করে। বাংলাদেশের সবচেয়ে দুর্দান্ত টেলি যোগাযোগ অপারেটর হলো জিপি সিম। আপনি যদি জিপি সিম ইউজার হয়ে থাকেন তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য উপকারী। নিচে দেখুন জিপি সিম এর সুযোগ সুবিধা গুলো কি কি।
  • পুরো বাংলাদেশ জুড়ে ব্যাপক ইন্টারনেট কভারেজ।
  • হাই স্পিড ইন্টারনেট ব্যবস্থা।
  • ডাটা রোমিং 
  • গ্রাহক সেবা 
  • 4g নেটওয়ার্ক
  • আন্তর্জাতিক রোমিং
  • লাইফ স্টাইল এর বেনিফিট 
  • অনলাইন পেমেন্টের সুবিধা 
  • বিদ্যুৎ বিল পেমেন্ট 
জিপি সিমে পুরো বাংলাদেশ জুড়ে ব্যাপক ইন্টারনেট কভারেজ রয়েছে। এজন্য আমরা জিপি সিমের মাধ্যমে বাংলাদেশের যে কোন অবস্থান থেকে 4g নেটওয়ার্কের মাধ্যমে কথা বলতে পারি। জিপি সিমে সবসময় 4g নেটওয়ার্ক বিস্তৃত। এছাড়াও জিপি সিমে লাইফ স্টাইল এর বেনিফিট রয়েছে। জিপি সিমের মাধ্যমে মোবাইল থেকে লাইভ টিভি দেখতে পারবেন লাইভ ক্রিকেট খেলা উপভোগ করতে পারবেন।

জিপি সিম থেকে অনলাইন পেমেন্ট করতে পারবেন। আপনার কাছে জিপি সিম থাকলে জিপি সিমের মাধ্যমে বিকাশ থেকে টাকা লেনদেন করতে পারবেন বিদ্যুৎ বিল পেমেন্ট করতে পারবেন। জিপি সিম তাদের গ্রাহকদের জন্য বিশেষ সুযোগ সুবিধা দেয়। এছাড়াও জিপি সিমে সব সময় গ্রাহকদের কে বিশেষ সম্মানের চোখে দেখা হয়। জিপি সিমের গ্রাহক পরিসেবার্থীরা যেকোনো সময় আপনাদের যেকোন সমস্যার সমাধানে আপনাদের পাশে রয়েছে।

জিপি সিমের সকল ধরনের অফার পাওয়া যায় যেমন মিনিট অফার এসএমএস অফার ইন্টারনেট অফার কম্বো প্যাকেজ অফার। জিপি সিমে আন্তর্জাতিক রোমিং রয়েছে অর্থাৎ জিপি সিমের মাধ্যমে বিদেশে যাওয়ার সুযোগ পাবেন। জিপি সিম ব্যবহার করলে বিদেশ থাকা অবস্থায় জি টি সিম ব্যবহার করতে পারবেন এবং ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন কম্ব প্যাকেজ ক্রয় করতে পারবেন। 

জিপি সিমের সুযোগ সুবিধা অনেক। এখন বাংলাদেশে বেশিরভাগ মানুষই জিপি সিম ব্যবহার করে। আপনি যদি জিপি সিম ব্যবহার করেন তাহলে নিচের অফার গুলো দেখে নিন। নিচে দেখুন গ্রামীনসিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার।

গ্রামীনসিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার

আপনি কি একজন স্টুডেন্ট? মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফারটি ক্রয় করতে চাচ্ছেন? কিন্তু বুঝতে পারছেন না কিভাবে মাত্র ১০ টা থেকে ৪০ মিনিট জিপি অফার ক্রয় করা সম্ভব গ্রামীন সিমে? আমরা প্রত্যেকেই জানি যেহেতু জিপি সিম বাংলাদেশের সবচেয়ে সেরা একটি টেলি যোগাযোগ অপারেটর সেক্ষেত্রে অন্যান্য সিমের তুলনায় জিপি সিমের অফার গুলোর দাম একটু বেশি হয়।
১০ টাকায় ৪০ মিনিট জিপি
এইজন্য মাত্র ১০ টাকায় গ্রামীন সিমের ৪০ মিনিট জিপি অফার পাওয়া কোন ভাবেই সম্ভব নয়। বহুকাল আগে যেমন ২০১৮ সালের ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার পাওয়া যেত। তবে দীর্ঘদিন এই অফার গুলো বন্ধ ছিল এখন আবার জিপি সিম তাদের গ্রাহকদের জন্য মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফারটি এক্টিভেট করেছেন। গ্রামীন সিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার ক্রয় করতে আপনার ফোন থেকে ডায়াল প্যাড ওপেন করে *121*1*544#ডায়াল করুন। 

গ্রামীনসিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফারটি ক্রয় করতে সক্ষম হয়েছেন নাকি চেক করতে ডায়াল করুন *121*1*4# । অথবা আরও ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে *121*1# ডায়াল করুন। জিপি ইন্টারনেট অফার চেক করার জন্য *১২১*১#ডায়াল করুন। আপনারা যারা জিপি সিম ব্যবহার করেন তাদের জন্য এই কোডগুলো জেনে রাখা খুবই জরুরী।

সবসময় মোবাইল ফোনে ইন্টারনেট প্যাকেজ থাকে না আর ইন্টারনেট প্যাকেজ না থাকলে কোড এর মাধ্যমে ইন্টারনেট প্যাকেজ চেক করতে পারবেন এবং ক্রয় করতে পারবেন।  জিটি সিমে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে চাইলে নিচে দেখুন, গ্রামীন সিমে সেরা ইন্টারনেট প্যাকেজ অফার গুলো দেওয়া রয়েছে পাশে কোড দেওয়া রয়েছে। কোড গুলো এপ্লাই করার মাধ্যমে প্যাকেজ গুলো ক্রয় করতে পারবেন।

150 মিনিট + 10 জিবি ইন্টারনেট প্যাকেজ + 100 এসএমএস 
এই অফারটি কেনার জন্য ডায়াল করুন *121*258#।
এই অফারটির মেয়াদ 30 দিন।
মূল্য = 258 টাকা

আপনারা যারা স্টুডেন্ট রয়েছেন তাদের জন্য এই অফারটি দুর্দান্ত হবে মাত্র ২৫৮ টাকায় ১৫০ মিনিটসহ ১০ জিবি ইন্টারনেট প্যাকেজ এবং ১০০ টি এসএমএস পাবেন। অর্থাৎ মাত্র ২৫৮ টাকায় পুরো কম্ব প্যাকেজ ক্রয় করতে পারবেন। তাহলে দেরি না করে দ্রুত মাত্র 258 টাকায় এই কম্ব প্যাকেজটি ক্রয় করে ফেলুন।

১০০ টাকায় ১৫০ মিনিট + ৮০ এসএমএস জিপি অফার
এই অফারটিক যদি ক্রয় করতে চান তাহলে ডায়াল করুন *121*566#।
এই দুর্দান্ত অপারেটিং মেয়াদ ৩০ দিন।
মূল্য =100 টাকা

আপনারা যেটা ৩০ দিন মেয়েদের অফার ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য উপরের এই অফারটি দুর্দান্ত হবে। মাত্র ১০০ টাকায় ১৫০ মিনিটসহ ৮০ এসএমএস পাচ্ছেন। বর্তমান সময়ে ইন্টারনেট প্যাকেজের দাম এত বেশি যে এখন ১০০ টাকায় ভালো অফার খুঁজে পাওয়া খুবই মুশকিল। কিন্তু এখন আপনাকে জিপি সিম দিচ্ছে মাত্র ১০০ টাকাতে ১৫০ মিনিটসহ ৮০ এসএমএস। 

১৪ টাকায় ২৫ মিনিট + ১৫ এসএমএস
এই অফারটি ক্রয় করার জন্য ডায়াল প্যাড ওপেন করুন এবং *121*4444# ডায়াল করুন। 
মাত্র ১৪ টাকায় ২৫ মিনিট প্লাস ১৫ এসএমএস এর মেয়াদ হল ১ দিন।
আপনারা যারা অল্প মেয়াদের অফার ক্রয় করতে চান তাদের জন্য এই অফারটি খুবই দুর্দান্ত হবে। মাত্র ১৪ টাকাতে ২৫ মিনিটসহ ১৫ টি এসএমএস পাচ্ছেন। তাই দেরি না করে দ্রুত মাত্র ১৪ টাকায় ২৫ মিনিট প্লাস ১৫ এসএমএস অফারটি ক্রয় করে ফেলুন। 

সুপ্রিয় পাঠক আশা করছি উপরের এই অফার গুলো আপনার পছন্দ হয়েছে উপরের এই জিপি অফার গুলো খুবই দুর্দান্ত এবং স্টুডেন্ট বাজেটে রয়েছে। আপনারা যারা অল্প টাকায় বেশি অফার ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য উপরের এই অফারগুলো পারফেক্ট। উপরে আমরা দেখলাম মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার। এবার চলুন আমরা দেখে আসি ৬ টাকায় ১০ মিনিট জিপি অফার। 

৬ টাকায় ১০ মিনিট জিপি অফার

আপনি কি ৬ টাকায় ১০ মিনিট জিপি অফার ক্রয় করতে চাচ্ছেন? ২০১৯ সালে প্রথম এ অফারটি এসেছিল মাত্র ছয় টাকায় দশ মিনিট জিপি অফার। তবে দীর্ঘদিন যাবত এই অফার গুলো বন্ধ করে দেওয়া হয়েছিল কারণ এখন দ্রব্যমূলের ঊর্ধ্বগতি সম্পর্কে আমরা প্রত্যেকেই জানি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে প্রতিটি জিনিসের দাম বৃদ্ধি করা হয়েছে তাই জিপি সিমের অফার গুলোর দামও বৃদ্ধি করা হয়েছে। 

তবে এখন জিপি সিম তাদের গ্রাহকদের জন্য মাত্র ৬ টাকায় ১০ মিনিট জিপি অফারটি এক্টিভেট করেছে আপনারা চাইলে এই অফারে যেকোনো সময় ক্রয় করতে পারবেন। মাত্র ৬ টাকায় ১০ মিনিট জিপি অফারটি ক্রয় করতে নিচের কোড গুলো ব্যবহার করুন। 
*121*1*6#

এই কোডটি ব্যবহার করার মাধ্যমে মাত্র ৬ টাকায় ১০ মিনিট জিপি অফার ক্রয় করতে পারবেন। এই অফারটির মেয়াদ  ১৮ ঘন্টা। এই অফারটি শুধুমাত্র সীমিত সময়ের জন্যই চলমান রয়েছে। এবার চলুন আমরা দেখে আসি gp সিমের আরো একটি দুর্দান্ত অফার জিপি 500 মিনিট কত টাকা?
জিপি 500 মিনিট কত টাকা? 

আপনি কি জিপি সিমে 500 মিনিট কিনতে চান?  নিঃসন্দেহে মোবাইল ফোন মানুষের জীবনযাত্রার মান কে আরো বেশি উন্নতি এবং সহজতর করে তুলেছে। আগে যখন মোবাইল ফোন ব্যবস্থা ছিল না তখন আমরা একে অপরের সাথে যোগাযোগ করার জন্য চিঠির মাধ্যমে তথ্য আদান প্রদান করতাম। এই পদ্ধতিটি একপ্রকার সময় সাপেক্ষ আর একদিকে অতিরিক্ত অর্থের অপচয়।

এইজন্য বিজ্ঞানীরা মানব জীবনকে আরো সহযোগিতার এবং উন্নত করার জন্য মোবাইল ফোন আবিষ্কার করেন। নিঃসন্দেহে প্রযুক্তির শ্রেষ্ঠ আবিষ্কার হলো মোবাইল ফোন যা মানব জীবনকে আরো বেশি সহজ করে তোলেছে। মোবাইল ফোনে ব্যবহার করার মাধ্যমে আমরা খুব সহজে একে অপরের সাথে যোগাযোগ করতে পারি তথ্য আদান প্রদান করতে পারি।

মোবাইল ফোন যোগাযোগ মাধ্যমের জন্য আবিষ্কার করা হলেও এখন মোবাইল ফোন ব্যবহার করার মাধ্যমে আমরা আমাদের জীবনকে উন্নত করতে পারছি মোবাইল ফোন ব্যবহার করে টাকা উপার্জন করতে পারছি, অনলাইন শপিং করতে পারছি, ঘরে বসে কাঁচা মাল ক্রয় করতে পারছি, ঘরে বসে বাইরের কাজ সম্পন্ন করতে পারছি।  মোবাইল ফোনের উপকারিতা অনেক। এইজন্য আমরা আজকের এই পোস্টে মোবাইল ফোন জিপি অফার নিয়ে আলোচনা করছি।

 জিপি সিম এখন তাদের গ্রাহকদের জীবনকে আরো বেশি উন্নত করার জন্য মাত্র ৩২০ টাকায় 500 মিনিট জিপি অফার দিচ্ছেন। আগে ৫০০ মিনিট জিপি অফার ক্রয় করার জন্য প্রায় ৪৮০ টাকা প্রয়োজন হতো কিন্তু এখন আপনি চাইলে মাত্র ৩২০ টাকার মধ্যেই ৫০০ মিনিট জিপি অফার ক্রয় করতে পারছেন। অফারটি এক্টিভেট করার জন্য নিচের কোড গুলো ব্যবহার করুন, 
*121*1*500#

এই কোডটি ব্যবহার করলে মাত্র ৩২০ টাকায় ৫০০ মিনিট জিপি অফারটি এক্টিভেট করতে পারবেন। অফারটি আপনি পেয়েছেন কিনা যাচাই করতে  *121*1*2 ডায়াল করুন। আরো অন্যান্য জিপি মিনিট অফার ক্রয় করতে *121*1# ডায়াল করুন। 

সুপ্রিয় পাঠক আশা করছি ওপরের আলোচনার মাধ্যমে আপনারা বুঝতে পেরেছেন জিপি 500 মিনিট কত টাকা? এবার চলুন আমরা দেখে আসি আরো একটি দুর্দান্ত অফার জিপি 200 মিনিট অফার 30 দিন মেয়াদ।

জিপি 200 মিনিট অফার 30 দিন মেয়াদ

আপনি কি স্টুডেন্ট? স্টুডেন্ট বাজেটের মধ্যে জিপি 200 মিনিট অফার 30 দিন মেয়াদের ক্রয় করতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই পোস্টে আমরা শেয়ার করব জিপি ২০০ মিনিট অফার গুলো। একে অপরের সাথে যোগাযোগ করার জন্য মিনিট প্যাকেজের প্রয়োজন। এখন জিপি সিমে 1 মিনিট 3 টাকা প্রযোজ্য। এত ছড়া দাম দিয়ে জিপি মিনিটের কথা বলা খুবই কষ্টকর এজন্য আজকে আমরা দেখব কিভাবে অল্প টাকায় জিপি সিমে 200 মিনিট ক্রয় করা যায়।

জিপি ১৪০ টাকা ২০০ মিনিট ৩০ দিন মেয়াদ

জিপি সিমে মাত্র ১৪০ টাকায় ২০০ মিনিট এমবি অফার ক্রয় করতে আপনার ফোন থেকে ডায়াল প্যাড ওপেন করুন এবং ডায়াল করুন নিচের এই কোডগুলো।
*121*1*140#

এই কোডটি ডায়াল করলে মাত্র ১৪০ টাকায় ২০০ মিনিট জিপি অফার এক্টিভেট করতে পারবেন এবং এই মিনিট প্যাকেজটির মেয়াদ ৩০ দিন। অর্থাৎ সম্পূর্ণ মাস জুড়ে মাত্র ১৪০ টাকার মধ্যে ২০০ মিনিট অফার উপভোগ করতে পারবেন। জিপি অফারটি আপনি পেয়েছেন কিনা যাচাই করার জন্য ডায়াল করুন*১২১*১*২#। এবার চলুন আমরা দেখে আসি আরও একটি দুর্দান্ত অফার জিপি ১৫৫ টাকায় ২৫০ মিনিট ৩০ দিন মেয়াদ।

জিপি ১৫৫ টাকায় ২৫০ মিনিট ৩০ দিন মেয়াদ

মাত্র ১৫৫ টাকায় ২৫০ মিনিট অফারটি ক্রয় করতে চান? এই অফারটি সত্যি খুবই দুর্দান্ত হবে মাত্র ১৫৫ টাকা তে এখন আপনি পাচ্ছেন ২৫০ মিনিট। মেয়াদ রয়েছে ৩০ দিন। স্টুডেন্টদের জন্য এই অফার গুলো খুবই দুর্দান্ত তাহলে দেরি না করে দ্রুত নিচের কোড গুলো ব্যবহার করুন, 
*১২১*১*১৫৫#

উপরের এই কোডটি ব্যবহার করার মাধ্যমে আপনার মোবাইল ফোনে মাত্র ১৫৫ টাকা দিয়ে ২৫০ মিনিট এক্টিভেট করতে পারবেন। ১৫০ টাকায় ২০০ মিনিটসহ ২৫ এসএমএস রয়েছে। এমন আরো দুর্দান্ত অফার ক্রয় করতে ডায়াল করুন *১২১*১# ।

জিপি ১২০ টাকায় ১৮০ মিনিট ৩০ দিন

জিপি সিমে ১৮০ মিনিট ক্রয় করতে চাচ্ছেন? জিপি সিমে ১৮০ মিনিট এর দাম কত? আপনি যদি জিপি সিমে ১৮০ মিনিট ক্রয় করতে চান তাহলে নিচের কোড গুলো ব্যবহার করুন, 
*১২১*১*৪৪#

উপরের এই কোডটি ব্যবহার করে জিপি ১২০ টাকায় ১৮০ মিনিট ৩০ দিন মেয়াদের এই অফারটি ক্রয় করতে পারবেন। এখন তাদের ক্রেতাদের অথবা গ্রাহকদের জন্য সবচেয়ে সেরা কিছু অফার প্রোভাইড করছেন। তাই দেরি না করে যত দ্রুত সম্ভব এই অফার গুলো ক্রয় করে ফেলুন। জিপি ১২০ টাকায় ১৮০ মিনিট ৩০ দিন এই অফারটি সব সময় এভেলবেল পাওয়া যায়।

জিপি সিম তাদের এই দুর্দান্ত অফারের জন্য তারা আজ এত বেশি জনপ্রিয়তা লাভ করেছে তাই দেরি না করে দ্রুত উপরের অফার গুলো ক্রয় করুন।আজকের এই পোস্টে আমরা জিপি সিম নিয়ে আলোচনা করলাম। জিপি সিমের সবচেয়ে কম মূল্যের সেরা অফার গুলো কি কি সে বিষয়ে সম্পর্কে জানতে এই পোস্টটি সম্পন্ন পড়তে থাকুন।

পাঠকদের কিছু প্রশ্ন এবং উত্তর

জিপি সিমে কি ফ্রি মিনিট প্যাকেজ পাওয়া সম্ভব?
আমাদের অনেকের মনে এ প্রশ্ন থাকে যে জিপি সিমে কি ফ্রি মিনিট প্যাকেজ অথবা ইন্টারনেট প্যাকেজ পাওয়া সম্ভব? ব বন্ধুরা এই দুনিয়াতে কিছু পাওয়ার জন্য আমাদেরকে অবশ্যই কিছু দিতে হবে। জিপি সিম কোম্পানি তাদের গ্রাহকদের জন্য বিশেষ সুযোগ সুবিধা রেখেছেন। জিপি সিম কোম্পানি থেকে গ্রাহকদের জন্য একটি অ্যাপ তৈরি করা হয়েছে। সেই অ্যাপটি হলো মাই জিপি অ্যাপ। এই  এপ এর মাধ্যমে খুব সহজে আপনারা বিনামূল্যে এমবি প্যাকেজ এবং নেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। মাই জিপি অ্যাপ থেকে অথবা মিনিট প্যাকেজ ক্রয় করার জন্য প্রথমে আপনাকে নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট কালেক্ট করতে হবে।

জিপি সিমে 10 টাকায় ৪০ মিনিট কিভাবে কিনব?
আপনি কি জিপি সিমের ১০ টাকায় ৪০ মিনিট ক্রয় করতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই পোস্টে আমরা মাত্র ১০ টাকায় ৪০ মিনিট কিভাবে ক্রয় করতে হবে সে বিষয় সম্পর্কে আলোচনা করেছি সাথে ১০ টাকায় ৪০ মিনিট জিপি কোড শেয়ার করেছি।

জিপি সিম প্রথম বাংলাদেশে কবে প্রতিষ্ঠিত হয়?
জিপি সিম প্রথম বাংলাদেশে কবে প্রতিষ্ঠিত হয়েছে? প্রথম ১৯৯৭ সালে বাংলাদেশের জিপি সিমের আবির্ভাব ঘটেছে। বাংলাদেশে প্রথম ১৯৯৭ সাল থেকে জিপি সিমের অগ্রযাত্রা শুরু হয়।

উপসংহারঃ গ্রামীনসিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের এই পোস্টে আমরা দেখলাম গ্রামীন সিমে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার, জিপি 500 মিনিট কত টাকা গ্রামীন সিমের ছয় টাকায় ১০ মিনিট জিপি অফার এবং জিপি ২০০ মিনিট অফার ৩০ দিন মেয়াদের। ওপরে আমরা প্রতিটি অফারের সাথে কোড শেয়ার করেছি ওপরের কোড গুলো ব্যবহার করে অফারটি ক্রয় করতে পারবেন।

১৯৯৭ সালে প্রথম বাংলাদেশে গ্রামীণ সিমের অগ্রযাত্রা শুরু হয় এবং বর্তমান সময়ে গ্রামীন সিম কোম্পানি বাংলাদেশের বহু জনপ্রিয়তা লাভ করেছে। আগে গ্রামীন সিম হিসেবে পরিচিত ছিল তবে সময়ের ব্যবধানে এখন গ্রামীন সিম কি আমরা জিপি সিম হিসেবে চিনি। ওপরের ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার কোড দেওয়া রয়েছে আপনি চাইলে মাত্র ১০ টাকায় এখন জিপি সিমে ৪০ মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন।

জিপি সিম এখন তাদের গ্রাহকদের জন্য বিশেষ অফার লাগছে এই অফারে সবচেয়ে স্বল্পমূল্যে মিনিট প্যাকেজসহ ইন্টারনেট প্যাকেজ এবং কম্ব প্যাকেজ ক্রয় করতে পারবেন। তাই দেরি না করে দ্রুত ওপরের কোড গুলো ব্যবহার করে প্যাকেজগুলো ক্রয় করুন। প্রিয় পাঠক বৃন্দ আশা করছি আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন পোস্টটি আপনার কাছে কেমন লেগেছে কমেন্ট করে জানাবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url