গ্রামীনসিম ১০ টাকায় ২ জিবি জিপি অফার 2024

গ্রামীনসিম ১০ টাকায় ২ জিবি জিপি অফার 2024 খুঁজছেন? গ্রামীন সিমে ১০ টাকায় ২ জিবি জিপি অফার পাওয়া সম্ভব? হ্যাঁ এখন গ্রামীন সিম তাদের গ্রাহকদের জন্য বিশেষ অফারে মাত্র ১০ টাকায় ২ জিবি উপহার দিচ্ছেন। অল্প মূল্যে জিপি অফার ক্রয় করতে আজকের এই পোস্টটি সম্পন্ন দেখতে থাকুন। আজকের এই পোস্টে আমরা ১০ টাকায় ২ জিবি ৯ টাকায় ১ জিবি এবং ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার গুলো দেখব।
গ্রামীনসিম ১০ টাকায় ২ জিবি জিপি অফার 2024
আপনি যদি একজন গ্রামীন সিম ইউজার হয়ে থাকেন তাহলে আপনার জন্য আজকের এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে কারণ আজকের এই পোস্টে আমরা গ্রামীণ সিমের সবচেয়ে সেরা কিছু অফার নিয়ে বিস্তারিত আলোচনা করব। চলুন আর দেরি না করে ঝটপট দেখে আসি গ্রামীন সিম ১০ টাকায় ২ জিবি জিপি অফার 2024, ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন, এবং ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন জিপি অফার।

পেজ সূচিপত্র: গ্রামীনসিম ১০ টাকায় ২ জিবি জিপি অফার 2024

সবচেয়ে সের জিপি অফার

আপনি জিপি সিম ব্যবহার করেন? জিপি সিম নিঃসন্দেহে বাংলাদেশের সবচেয়ে সেরা টেলি যোগাযোগ অপারেটর। বাংলাদেশের যে কোন স্থান থেকে জিপি সিমের সাহায্যে 4g নেটওয়ার্কে কথা বলা সম্ভব এই জন্য জিপি সিমের চাহিদা এবং জনপ্রিয়তা সবসময় বেশি থাকে । এইজন্য অন্যান্য সিমের তুলনায় জিপি সিমের অফার গুলোর দাম একটু বেশি। কিন্তু বর্তমান সময়ে বাংলাদেশের দ্রব্যমূল্যের উদ্ধগতির সম্পর্কে আমরা প্রত্যেকে অবগত রয়েছি প্রতিটি দ্রব্যের দাম বেড়েছে। 

কাঁচা শাকসবজি থেকে শুরু করে পণ্য সামগ্রী এবং গীফেন জাতীয় দ্রব্যের দাম বৃদ্ধি করা হয়েছে। এত চড়া দাম দিয়ে দ্রব্য সামগ্রী ক্রয় করা কোনভাবেই সম্ভব হচ্ছে না পাশাপাশি ইন্টারনেট প্যাকেজের দাম বৃদ্ধি করা হয়েছে। ইন্টারনেট প্যাকেজের এত চড়া দাম দিয়ে স্টুডেন্টদের পক্ষে এখন ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা সত্যি খুবই কষ্টকর হয়ে উঠেছে তাই আমরা আজকের এই পোস্টে সবচেয়ে সেরা কিছু জিপি অফার গুলো দেখবো।

আজকের এই পোস্টে আমরা ১০ টাকায় ২ জিবি জিপি অফার, গ্রামীনফোন ৯ টাকায় ১ জিবি জিপি অফার, ৫ টাকায় ১ জিবি গ্রামীণফোন জিপি অফার এবং ১৮ টাকায় ২ জিবি গ্রামীণ ফোন জিবি অফার  কোড শেয়ার করব। চলুন আমরা ঝটপট দেখে আসি ১০ টাকায় ২ জিবি জিপি অফার গুলো।

১০ টাকায় ২ জিবি জিপি অফার

আপনি কি স্টুডেন্ট? স্টুডেন্ট বাজেটে মাত্র ১০ টাকায় ২ জিবি জিপি অফার পেতে চাচ্ছেন? এখন গ্রামীণফোন সিমে বিশেষ অফার চলছে তাই গ্রামীণফোন থেকে মাত্র ১০ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ পাওয়া যাচ্ছে। মাত্র ১০ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করতে আপনার ফোন থেকে ডায়াল প্যাড ওপেন করুন এবং নিচের এই কোডটি ডায়াল করুন। 
*১২১*৫০০৯১#

১০ টাকায় ২ জিবি এই অফারটি মেয়াদ প্রায় ৩০ দিন। অর্থাৎ সম্পন্ন ৩০ দিন জুড়ে মাত্র ১০ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করতে পারবেন।
কোডটি আপনার ফোনে এক্টিভেট হয়েছে নাকি চেক করতে *৫৬৬#ডায়াল করুন। শুধুমাত্র সোশ্যাল মিডিয়া যেমন facebook অ্যাপ ব্যবহার করার জন্য এক জিবি ক্রয় করতে চাইলে ৯ টাকা চার্জ করুন এবং আপনার ফোন থেকে ডায়াল করুন *১২১*৫৬৬*১#। এই কোডটি ডায়াল করার মাধ্যমে মাত্র ৯ টাকায় সোশ্যাল মিডিয়া ব্যবহার করার জন্য ১ জিবি এক্টিভেট হবে।

জিপি সিমে আরও বিভিন্ন অফার রয়েছে আপনি যদি সমস্ত অ্যাপ ব্যবহার করতে চান তাহলে ১১ টাকা চার্জ করুন এবং এগারো টাকায় ১ জিবি অফারটি এক্টিভেট করতে নিচের এই কোডটি অ্যাপ্লাই করুন, *১২১*৫৬৬*৭০#। এই কোডটি এপ্লাই করার মাধ্যমে মাত্র ১১ টাকায় ১ জিবি জিপি অফার এক্টিভেট করতে পারবেন এবং এই 11 টাকায় সম্পূর্ণ মাস জুড়ে ১ জিবি ব্যবহার করতে পারবেন।

 আশা করছি আপনি বুঝতে পেরেছেন ১০ টাকায় ২ জিবি জিপি অফার সম্পর্কে এবার চলুন আমরা ঝটপট দেখে আসি ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার। 

১০০ টাকায় ১০ জিবি গ্রামীনফোন অফার

মাত্র ১০০ টাকায় কি জিপি সিমের ১০ জিবি grameenphone অফার পাওয়া যায়? হ্যাঁ এখন মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার পাবেন। ২০২৪ সালে জিপি সিমে বিশেষ অফার চলছে তাই এই অফারে মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করার সুযোগ রয়েছে। আমরা প্রত্যেকে জানি যে বাংলাদেশের সবচেয়ে সেরা টেলি যোগাযোগ ব্যবস্থা হল গ্রামীণফোন।

গ্রামীণফোন সবচেয়ে দুর্দান্ত এক্সপেরিয়েন্স উপভোগ করা সম্ভব। অন্যান্য সিমে নেটওয়ার্কের স্পিড অনেক স্লো থাকে এতে কথা বলেও আরাম পাওয়া যায় না আবার ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করেও সুবিধা হয় না। এইজন্য জিপি সিম ব্যবহার করুন জিপি সিমের সব সময় 4g নেটওয়ার্ক অ্যাভেইলেবল থাকে এতে যে কোন অবস্থান থেকে ক্লিয়ার কথা বলতে পারবেন এবং ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করেও দুর্দান্ত এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন। 

তবে মাত্র ১০০ টাকায় কি ১০ জিবি গ্রামীণফোন অফার ক্রয় করতে পারব? হ্যাঁ এখন আপনি মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার এক্টিভেট করতে পারবেন নিচের এই কোডটি এপ্লাই করার মাধ্যমে, *১২১*৫৪#। এই কোডটি এপ্লাই করার পর ফোনে ডায়ালপ্যাড থেকে ৫ ক্লিক করুন তারপর আবারও ৩ টাইপ করে ওকে বাটনে ক্লিক করুন। অথবা সরাসরি *১২১*5453#এই কোডটি টাইপ করুন।

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফারটি এক্টিভেট হয়েছে নাকি চেক করতে ডায়াল প্যাড থেকে *121*1*4# ডায়াল করুন। অথবা সরাসরি ফ্লেক্সিলোডের দোকানে ১০০ টাকা রিচার্জ করে সেখান থেকে ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন এই ইন্টারনেট প্যাকেজটি ক্রয় করতে পারবেন। কিংবা ঘরে বসে *১২১*১*4#টাইপ করে ইন্টারনেট প্যাকেজ চেক করতে পারবেন এবং পছন্দ অনুসারে একটি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। সুপ্রিয় পাঠক আশা করছি আপনারা বুঝতে পেরেছেন ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি ৯ টাকায় ১ জিবি জিপি অফার।

৯ টাকায় ১ জিবি জিপি অফার

৯ টাকায় ১ জিবি জিপি অফার করছেন ৯ টাকায় কি এক জিবি জিবি অফার পাওয়ার সম্ভব? আগে ২০১৯ সালে গ্রামীন সিমের ৯ টাকায় ১ জিবি জিপি অফার 5 টাকায় ১ জিবি জিবি অফার পাওয়া যেত। কিন্তু দীর্ঘদিন যাবত এই অফার গুলো এখন বন্ধ রয়েছে। কারন আমরা প্রত্যেকেই জানি এখন প্রতিটি দ্রব্য সামগ্রীর দাম বৃদ্ধি পেয়েছে। 

পাশাপাশি ইন্টারনেট প্যাকেজেরও এবং মিনিট প্যাকেজেরও দাম বৃদ্ধি পেয়েছে। এই জন্য এখন ৯ টাকায় ১ জিবি অফারটি পাওয়া যায় না। তবে বহু বছর পর গ্রামীণফোন সিম থেকে এখন বিশেষ অফার চলছে। আর এই অফার গুলোতে মাত্র ৯ টাকায় ১ জিবি জিপি অফারটি অ্যাভেলেবেল রয়েছে।

৯ টাকায় ১ জিবি জিপি অফার ক্রয় করতে চাইলে দ্রুত মোবাইল ফোনে ৯ টাকা রিচার্জ করুন এবং মোবাইল ফোনের ডায়ালপ্যাড থেকে *১২১*১*৪#এই কোডটি ডায়াল করে ইন্টারনেট অফার গুলো চেক করুন। ৯ টাকায় ১ জিবি অফার পাওয়া গেলে ক্রয় করে ফেলুন আর যদি না পান তাহলে নিচের এই কোডটি ব্যবহার করে সরাসরি ৯ টাকায় ১ জিবি জিপি অফার ক্রয় করুন।
*১২১*৫৬৬*৯#

উপরের এই কোটি ব্যবহার করে নয় টাকায় ১ জিবি জিপি অফার এক্টিভেট করতে পারবেন এবং এই অফারটির মেয়াদ ৭ দিন। দীর্ঘদিন বাসায় জিপি সিম বন্ধ করে থাকলে এই অফারগুলো পাওয়া যায়। ৯ টাকায় ১ জিবি জিপি অফার অ্যাভেলেবেল না থাকলে নিচে ৫ টাকায় ১ জিবি জিপি অফারটি ক্রয় করুন।

৫ টাকায় ১ জিবি জিপি অফার

মাত্র ৫ টাকায় ১ জিবি জিপি অফার খুঁজছেন? এখন মাত্র ৫ টাকায় ১ জিবি জিপি অফার পাওয়া যাচ্ছে। তাই এই সুযোগ হাতছাড়া না করে যত দ্রুত সম্ভব মোবাইল ফোনে ৫ টাকা রিচার্জ করুন এবং 5 টাকায় ১ জিবি জিপি অফারটি ক্রয় করুন। এই অফারটি প্রতি মাসে একবার ব্যবহার করতে পারবেন। সব সময় এই অফারটি অ্যাভেলেবেল পাওয়া যায় না। প্রতি মাসে একবার ৫ টাকায় ১ জিবি জিপি অফার ক্রয় করতে পারবেন।

৫ টাকায় ১ জিবি জিপি অফার ক্রয় করতে *১২১*৫৬৬*৫#কোড ডায়াল করুন। ৫ টাকায় ১ জিবি জিপি অফার এক্টিভেট হয়েছে নাকি জিপি সিমে চেক করতে *121*১*4#ডায়াল করে চেক করুন। সুপ্রিয় পাঠক অভিনন্দন আপনি মাত্র ৫ টাকায় ১ জিবি জিপি অফার ক্রয় করতে সক্ষম হয়েছেন। ৫ টাকায় ১ জিবি জিপি অফারের মেয়াদ ৭ দিন। সমস্ত অ্যাপে এই ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করতে পারবেন। 

আরো দুর্দান্ত এক্সপেরিয়েন্স উপভোগ করতে মাই জিপি অ্যাপ ডাউনলোড করুন। মাই জিপি অ্যাপ এ সবচেয়ে সেরা অফার পাওয়া যায়। গ্রামীণফোন ইউজারদের জন্য একটি দুর্দান্ত উপহার হল মাই জিপি অ্যাপ। মাই জিপি অ্যাপ এ সবচেয়ে কম মূল্য ইন্টারনেট প্যাকেজ এবং নেট প্যাকেজ সহ এসএমএস প্যাকেজ এবং কম্বো প্যাকেজ ক্রয় করতে পারবেন। 

আর প্রতিটি প্যাকেজ ক্রয় করার সাথে কিছু পয়েন্ট লাভ করতে পারবেন এবং এই পয়েন্টগুলোর সাহায্যে পরবর্তী সময়ে সম্পূর্ণ বিনামূল্যে কম্বো প্যাকেজ, ইন্টারনেট প্যাকেজ, মিনিট প্যাকেজ অথবা এসএমএস প্যাকেজ কিনতে পারবেন। এই সুবিধাগুলো শুধুমাত্র মাই জিপি  অ্যাপেই রয়েছে।

এছাড়াও মাই জিপি অ্যাপের সাহায্যে লাইভ টিভি দেখতে পারবেন গেমস খেলতে পারবেন দেশের খবর দেখতে পারবেন। প্রতিদিন দেশে কি কি ঘটছে সে বিষয়গুলো সম্পর্কে জানতে পারবেন। মাই জিপি অ্যাপ সাবস্ক্রাইব করতে পারবেন এবং তাদের প্রিয় কাস্টমার হওয়ার সুযোগ পাবেন।

মাই জিপি অ্যাপের আরো হাজারো সুযোগ সুবিধা রয়েছে আপনি যদি সেই সমস্ত সুযোগ সুবিধা লাভ করতে চান তাহলে এখনই দ্রুত ডাউনলোড করুন মাই জিপি অ্যাপ। এবং উপভোগ করুন দুর্দান্ত সব সুযোগ সুবিধা। মাই জিপি অ্যাপ রেজিস্ট্রেশন করলে ১ জিবি বিনামূল্যে পেয়ে যাবেন। সাথে দুর্দান্ত মিনিট অফারস এবং এমবি প্যাকেজ তো রয়েছেই। 

উপসংহার: গ্রামীনসিম ১০ টাকায় ২ জিবি জিপি অফার 2024

সুপ্রিয় পাঠক বন্ধুরা আজকের এই পোস্টে আমরা দেখলাম মাত্র ১০ টাকায় ২ জিবি গ্রামীণফোন অফার ৯ টাকায় ১ জিবি গ্রামীন ফোন অফার সহ সবচেয়ে সেরা জিপি অফার গুলো আজকের এই আর্টিকেলে শেয়ার করলাম। নিঃসন্দেহে জিপি  সিম বাংলাদেশের সবচেয়ে সেরা ইন্টারনেট যোগাযোগ ব্যবস্থা। পুরো বাংলাদেশ জুড়ে জিপি সিম বিস্তৃত রয়েছে যার ফলে যে কোন স্থান থেকে জিপি সিমের সাহায্যে ফোরজি নেটওয়ার্কে কথা বলা সম্ভব।

জিপি সিমের জনপ্রিয়তা সম্পর্কে আমরা প্রত্যেকেই জানি জিপি সিম তাদের গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা এবং অফার দিয়ে থাকে । বর্তমান সময়ে জিপি সিম তাদের গ্রাহকদের জন্য মাত্র নয় টাকায় ১ জিবি গ্রামীন অফার সহ মাত্র ১০ টাকায় ২ জিবি দিচ্ছেন। আমরা প্রত্যেকে নিশ্চয়ই জানি যে অন্যান্য সিমের তুলনায় জিপি সিমে ইন্টারনেট প্যাকেজ সহ মিনিট প্যাকেজ এর দাম একটু বেশি।

এজন্য এত পড়া দাম দিয়ে স্টুডেন্টদের পক্ষে ইন্টারনেট প্যাকেট অথবা মিনিট প্যাকেট ক্রয় করা একটু কষ্টকর হয়ে ওঠে এই জন্য জিপি সিম তাদের গ্রাহকদের জন্য এখন বিশেষ সুযোগ সুবিধা দিচ্ছেন মাত্র ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন অফার ক্রয় করতে পারবেন। আরো একটি দুর্দান্ত অফার হলো মাত্র ১০ টাকায় ২ জিবি গ্রামীন ফোন অফার।

অফার গুলো খুবই সীমিত সময়ের জন্য চলমান রয়েছে, তাই দেরি করা যাবে না যত দ্রুত সম্ভব উপরের কোড গুলো অনুসরণ করুন এবং মাত্র ১০ টাকায় ২ জিবি গ্রামীণফোন অফার সহ নয় টাকায় ১ জিবি গ্রামীণফোন অফারটি এক্টিভেট করে ফেলুন এছাড়াও আমরা আজকের এই পোস্টে জিপি সিমের সেরা অফার গুলো শেয়ার করলাম। সবচেয়ে সেরা এক্সপেরিয়েন্স পেতে দ্রুত মাই জিপি অ্যাপ ডাউনলোড করুন।

মাই জিপি অ্যাপ থেকে সবচেয়ে সেরা অফার পাওয়া যায় এবং স্বল্পমূল্যে মিনিট প্যাকেজ সহ কম্ব প্যাকেজ ক্রয় করা যায়। কম্ব প্যাকেজ বলতে যেখানে মিনিট সহ এসএমএস এবং ইন্টারনেট থাকবে। এছাড়া মাই জিপি অ্যাপে আপনি আপনার ইচ্ছা অনুসারে অফার ক্রিয়েট করতে পারবেন। মাই জিপি অ্যাপ ডাউনলোড করতে প্লে স্টোর ওপেন করুন এবং সার্চ দিন My Gp।

প্রথমবার মাই জিপি অ্যাপ রেজিস্ট্রেশন করলে ১ জিবি ফ্রিতে পেয়ে যাবেন। সুপ্রিয় পাঠক বন্ধুরা আশা করছি আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন। এই পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে, একটি কমেন্টের মাধ্যমে অবশ্যই জানাবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url