মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার 2024

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার কোড কত? নিঃসন্দেহে বাংলাদেশের সবচেয়ে সেরা তিনি যোগাযোগ মাধ্যম হলো গ্রামীণফোন। গ্রামীণফোন তার 4g নেটওয়ার্ক এর জন্য পুরো দেশব্যাপী জনপ্রিয়। প্রত্যেকে গ্রামীণফোন সিমের গতি স্পিড সম্পর্কে অবগত রয়েছে। গ্রামীণফোন 4g নেটওয়ার্কে পাশাপাশি এমবি প্যাকেজের দাম অনেক কম। তাই আমরা আজকের এই পোস্টে দেখবো মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার, ৫ টাকায় ১ জিবি গ্রামীন ফোন কোড এবং ৯ টাকায় ১ জিবি গ্রামীণ ফোন কোড সহ জিপি 17 টাকা 2GB কোড।
মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার
গ্রামীণফোন কোম্পানি সব সময় চেষ্টা করে তাদের গ্রাহকদের দুর্দান্ত অফার গুলো উপহার দিতে। কারণ এখন স্টুডেন্টদের পক্ষে এত চড়া দাম দিয়ে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করার সত্যি খুবই কষ্টকর। পড়াশোনার পাশাপাশি হাত খরচে টাকা দিয়ে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা আরো সহযোগিতা করতে এখন গ্রামীণফোন কোম্পানি আপনাকে দিচ্ছে মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার 2024। চলুন ঝটপট দেখে আসি ৯ টাকায় ১ জিবি গ্রামীন ফোন পাঁচ টাকায় ১ জিবি গ্রামীণফোন কোড এবং জিপি 17 টাকা 2GB কোড।

পেজ সূচিপত্র: মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার 2024

গ্রামীণফোন অফার / জিপি অফার 

আপনি কি গ্রামীণফোন ইউজার? তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য আজকের এই পোস্টে আমরা গ্রামীণফোন সম্পর্কে এবং গ্রামীণফোন সিমের কিছু দুর্দান্ত অফার সম্পর্কে বিস্তারিত দেখব। যোগাযোগ ১৯৯৭ সাল থেকে প্রথম বাংলাদেশ গ্রামীণফোন সিমের যাত্রা শুরু হয় এবং নিঃসন্দেহে গ্রামীণফোন সিম বাংলাদেশের সবচেয়ে সেরা একটি টেলি যোগাযোগ অপারেটর।

গ্রামীণফোন সিমের সুবিধা অনেক। বিশেষ করে নতুন জিপি সিম ইউজারদের জন্য দুর্দান্ত অফার পাওয়া যায়। নতুন জিপি সিম ব্যবহার করলে ৫ টাকায় ১ জিবি ৮ টাকায় এক জিবি ৬ টাকায় ১ জিবি এভাবে প্রচুর দুর্দান্ত অফার গুলো উপভোগ করা যায়।

জিপি সিম বাংলাদেশে প্রত্যেকটি জায়গায় নেটওয়ার্ক কভারেজ দেয়। এতে সহজে বাংলাদেশের যেকোনো প্রান্ত হতে  4g নেটওয়ার্কে কথা বলা যায়। এছাড়াও মাই জিপি অ্যাপ থেকে সবচেয়ে অল্প মূল্যে দুর্দান্ত অফার গুলো ক্রয় করা যায় এই জন্য জিপি সিমের চাহিদা অনেক বেশি জনপ্রিয়তা বাংলাদেশ অনেক বেশি। আজকের এই পোস্টে আমরা দেখব জিপি সিমে ১০০ টাকায় গ্রামীণফোন অফার। নিচে দেখুন gp সিমের দুর্দান্ত অফার গুলো। 

মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার

মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফারটি ক্রয় করতে চাচ্ছেন? আপনারা যারা স্টুডেন্ট রয়েছেন আপনাদের জন্য এই অফারটি খুবই দুর্দান্ত হবে এখন জিপি সিমে মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার পাচ্ছেন। স্টুডেন্ট বাজেটে মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফারটি ক্রয় করতে আপনার গ্রামীণফোন সিমে ১০০ টাকা রিচার্জ করুন।

তারপর আপনার ফোনের ডায়ালপ্যাড থেকে এই কোডটি ডায়াল করুন *১২১#। এই কোটি ডায়াল করলে গ্রামীণফোন সিমের সমস্ত মিনিট অফার বর্তমান ব্যালেন্স ইন্টারনেট অফার এবং এসএমএস অফার দেখতে পারবেন সেখান থেকে ৫ টাইপ করে ওকে বাটনে ক্লিক করুন। তারপর ৪ বাটনে ক্লিক করে আবার ৫ বাটনে ক্লিক করুন। 

এবার ১০০ টাকায় ১০ জিবি অফার এর ৩ বাটনে ক্লিক করুন। ব্যাস আপনি সফলভাবে আপনার জিপি সিমে মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফারটি ক্রয় করতে সক্ষম হয়েছেন। এত ঝামেলায় না জড়িয়ে সরাসরি *১২১*৫৪৫৩#এই কোডটি ডায়াল করার মাধ্যমে মাত্র ১০০ টাকায় ১০ জিবি অফারটি এক্টিভেট করতে পারবেন।

এছাড়াও ফ্লেক্সিলোডের দোকান থেকে ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট অফারটি এক্টিভেট করতে পারবেন। জিপি সিমে এখন অনেক দুর্দান্ত অফার চলছে তাই এই সুযোগগুলো হাতছাড়া না করে দ্রুত মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফারটি ক্রয় করে। মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফারটির মেয়াদ ৩০ দিন। এবার চলুন আমরা দেখে আসি জিপি 17 টাকা 2GB কোড গুলো।

জিপি 17 টাকা 2GB কোড

জিপি 17 টাকা 2GB কোড পেতে চান? দীর্ঘদিন জিপি সিম ব্যবহার না করলে অর্থাৎ জিপি সিম বন্ধ রাখলে দুর্দান্ত অফার পাওয়া যায় যেমন মাত্র ৫ টাকায় ১ জিবি 17 টাকায় 2GB। অথবা অনেক সময় দেখা যায় নতুন গ্রামীণফোন সিমেও এমন দুর্দান্ত অফার গুলো উপভোগ করা যায়। এখন আগস্ট মাসে গ্রামীণফোন সিমে 17 টাকা 2GB পাওয়া যাচ্ছে মেয়াদ ৭ দিন।

তাই এই সুযোগটি হাতছাড়া না করে দ্রুত আপনার মোবাইল ফোনের ডায়াল প্যাড ওপেন করুন এবং *১২১*৫১৫০*১৭#এই কোডটি ডায়াল করুন। উপরের এই কোডটি ডায়াল করার মাধ্যমে খুব সহজে আপনি আপনার গ্রামীণফোন সিমে মাত্র 17 টাকাতে 2 জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। এখন গ্রামীণফোন সিমে সুযোগ সুবিধা অনেক। প্রিয় গ্রামীন ফোন ইউজার আশা করছি আপনি বুঝতে পেরেছেন জিপি 17 টাকা 2GB কোড সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন কোড।

৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন কোড

মাত্র ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন কোড খুঁজছেন? এখন গ্রামীণফোন সিমে মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার পাওয়া যাচ্ছে। বর্তমান সময়ে বাংলাদেশের দ্রব্য সামগ্রীর মূল্য ঊর্ধ্বগতির কারণে স্টুডেন্টদের পক্ষে পড়াশোনার পাশাপাশি হাত খরচে টাকা দিয়ে এত চড়া দামে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা কোনভাবেই সম্ভব হচ্ছিল না।

এজন্য জিপি সিম কোম্পানি তাদের গ্রাহকদের জন্য এখন ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন এই অফার গুলো চালু করেছেন। শিক্ষার্থীরাই বাংলাদেশের ভবিষ্যৎ। তাদের সুবিধার্থে এই দুর্দান্ত অফার গুলো এখন চালু করা হয়েছে। তাই চলুন আমরা ঝটপট দেখে আসি ৯ টাকায় ১ জিবি গ্রামীন ফোনগুলো।

মাত্র ৯ টাকায় ১জিবি গ্রামীন ফোন কোডটি হলো  *১২১*১৪৫#এই কোডটি ডায়াল করলে ৯ টাকাতে ১ জিবি গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। গ্রামীণফোন সিম দীর্ঘদিন বন্ধ থাকলে এমন দুর্দান্ত অফার গুলো পাওয়া যায়। গ্রামীণফোন ১ টাকায় ১০০ এমবি অফার পাওয়া যায়। আশা করছি আপনি বুঝতে পেরেছেন মাত্র ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন কোড সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি ৫ টাকায় ১ জিবি গ্রামীণফোন কোড। 

৫ টাকায় ১ জিবি গ্রামীনফোন

আপনি কি মাত্র 5 টাকায় 1gb ক্রয় করতে চান?৫ টাকায় কি গ্রামীণফোন সিমে ১ জিবি পাওয়া সম্ভব?
অনেকেই এই প্রশ্ন করেন যে সত্যি কি গ্রামীণফোন তুমি মাত্র ৫ টাকায় ১ জিবি grameenphone অফার পাওয়া যায়? হ্যাঁ বন্ধুরা এখন আগস্ট মাসে বিশেষ অফার চলছে তাই আপনারা চাইলে মাত্র ৫ টাকায় ১ জিবি গ্রামীণফোন অপারেটিং উপভোগ করতে পারবেন। বাংলাদেশের সবচেয়ে সেরা সিম অপারেটর হলো গ্রামীন সিম।

গ্রামীন সিমে সবসময় ফোরজি নেটওয়ার্ক এ কথা বলা যায় এর জন্য গ্রামীণ সিমের অফার প্যাকেজের দাম একটু বেশি। তবে এখন মাত্র ৫ টাকায় আপনারা গ্রামীণফোন সিমে ১ জিবি অফার ক্রয় করতে পারছেন। তাই এই সুযোগটি হাতছাড়া করতে না চাইলে দ্রুত আপনার ডায়েল প্যাড ওপেন করুন এবং *১২১*০০৫# কোড ডায়াল করুন।

এছাড়াও  পুরনো জিপি সিম যদি দীর্ঘদিন বন্ধ থাকে তাহলে ৫ টাকায় ১ জিবি গ্রামীণফোন অফারটি ক্রয় করতে পারবেন। দীর্ঘদিন সিম ব্যবহার না করলে অনেক দুর্দান্ত অফার পাওয়া যায়। সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনি বুঝতে পেরেছেন ৫ টাকায় ১ জিবি গ্রামীনফোন অফার সম্পর্কে। এবার চলুন আমরা দেখে আসি জিপি ফ্রি এমবি পাওয়ার উপায় গুলো। 

জিপি ফ্রি এমবি পাওয়ার উপায়

আপনি কি জিপি সিমে ফ্রি এমবি পাওয়ার উপায় খুজছেন? জিপি সিমের ফ্রিতে এমবি পাওয়ার সম্ভব? অনেকে আপনারা মনে করেন জিপি সিমে হয়তো সত্যি 20 থেকে 30gb ফ্রি তে এমবি পাওয়া যায়। গুগলে এমন অনেক পোস্ট রয়েছে যে দশ জিবি অথবা জিপি সিমে ফ্রি তে এমবি নিন কিন্তু এই তথ্যগুলো সম্পন্ন ফেক।

কারণ জিপি সিম কোম্পানি থেকে কখনোই আপনাকে বিনামূল্যে ১০ থেকে ২০ জিবি এমবি প্যাকেজ দিবে না।আপনারা যেটা মনে করেন জিপি সিমে বিনামূল্যে এমবি পাওয়া সম্ভব ধারণা ভুল কখনো আপনি বিনামূল্যে এমবি পাবেন না। প্রিয় পাঠকগণ মনে রাখবেন এই পৃথিবীতে কখনোই কোন কিছু ফ্রিতে পাওয়া যায় না আপনি চাইলে মাই জিপি অ্যাপ থেকে পয়েন্ট এর মাধ্যমে ফ্রি এমবি ক্রয় করতে পারবেন।

তবে সম্পূর্ণ বিনামূল্যে এমবি কখনোই ক্রয় করতে পারবেন না। মাই জিপি অ্যাপের বিশেষ সুবিধা রয়েছে এইখানে স্বল্পমূল্যে অফার ক্রয় করার মাধ্যমে পয়েন্ট জিততে পারবেন এবং এই পয়েন্ট গুলো থেকে পরবর্তী সময়ে ২ জিবি কিংবা ৩ জিবি বিনামূল্যে এমবি প্যাকেজ উপভোগ করতে পারবেন। মাই জিপি অ্যাপের সুযোগ সুবিধা অনেক আপনি যদি ফ্রি এমবি পেতে চান তাহলে দ্রুত মাই জিপি অ্যাপ ডাউনলোড করুন।

মাই জিপি অ্যাপ থেকে সবচেয়ে স্বল্পমূল্যে এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন এমবি প্যাকেজের পাশাপাশি মিনিট প্যাকেজ এবং কম্ব প্যাকেজ ক্রয় করতে পারবেন। প্রতিটি প্যাকেজ ক্রয় করার পর কিছু পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং এই পয়েন্টগুলো থেকে পরবর্তী সময়ে ২ জিবি অথবা ৩ জিবি ইন্টারনেট প্যাকেজ কিংবা কম্বো প্যাকেজ ক্রয় করতে পারবেন। 

এছাড়াও আমরা আজকের এই পোষ্টের সবচেয়ে কম মূল্যে কিছু জিপি ইন্টারনেট প্যাকেজ শেয়ার করলাম আপনারা চাইলে উপরের কোড অনুসারে ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন কোড অথবা ৫ টাকায় ১ জিবি গ্রামীণফোন কোড ক্রয় করতে পারবেন। প্রিয় পাঠক এখন জিপি সিমে সুযোগ-সুবিধা অনেক। আমরা প্রত্যেকে জানি যে জিপি সিম বাংলাদেশের অন্যতম একটি যোগাযোগ অপারেটর। 

এই জন্য জিপি সিমের দাম একটু বেশি পাশাপাশি জিপি সিমের এমবি প্যাকেজ এবং মিনিট প্যাকেজেরও দাম একটু বেশি তবে এখন বিশেষ অফার চলছে আপনারা এই অফারে 5 টাকায় ১ জিবি এবং ৯ টাকায় ১ জিবি ক্রয় করতে পারবেন। সাথে আপনারা যদি ১০০ টাকাই ১০ জিবি ক্রয় করতে চান তাহলে উপরের কোড গুলো এপ্লাই করুন। এখন মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীনফোন এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন।

স্টুডেন্ট বাজেটে এই অফারটি খুবই দুর্দান্ত ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন ৩০ দিন মেয়াদ। মাত্র ১০০ টাকায় সম্পূর্ণ মাস এই জুড়ে এমবি প্যাকেজ ব্যবহার করতে পারবেন। মাই জিপি অ্যাপ প্রথমবার রেজিস্ট্রেশন করলে বিনামূল্যে এক জিবি পেয়ে যাবেন। আপনারা যারা গ্রামীণফোন সিলেট বিনামূল্যে এমবি পেতে চাচ্ছেন তারা দ্রুত মাই জিপি অ্যাপ ডাউনলোড করুন। 

গুগল প্লে স্টোরে মাইজিপি অ্যাপ সার্চ দিলে প্রথমে মাই জিপি অ্যাপ সাজেস্ট করবে। অ্যাপটি ডাউনলোড করার পর আপনার গ্রামীন সিম দ্বারা রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ হলে বিনামূল্যে ১ জিবি ইন্টারনেট প্যাকেট এক্টিভেট হয়ে যাবে। তারপর মাই জিপি অ্যাপ থেকে সবচেয়ে কম মূল্যে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। এছাড়াও আপনি চাইলে আপনার ইচ্ছা অনুসারে মাই জিপি অ্যাপ থেকে অফার ক্রিয়েট করতে পারবেন। 

যেমন আপনি যদি চান পনের দিন মেয়াদের পাঁচ জিবি এমবি প্যাকেজ তাহলে সেখানে 15 দিন সিলেক্ট করে ৫ জিবি সলেক্ট করে অফারটি ক্রয় করতে পারবেন। মাই জিপি আপনাদের গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা দিয়েছেন মাই জিপি অ্যাপ এর মাধ্যমে বিনামূল্যে টিভি শো দেখতে পারবেন ক্রিকেট ম্যাচ দেখতে পারবেন। এছাড়াও মাই জিপি অ্যাপ থেকে বিভিন্ন গেমস খেলার সুযোগ রয়েছে। মাই জিপি অ্যাপ এ আরও রয়েছে অন্যান্য বিনোদনের জন্য গেমস গুলো। 

মাই জিবি অ্যাপে কুইজ প্রশ্নের উত্তর দেয়ার মাধ্যমে পুরস্কার জেতার সুযোগ রয়েছে। মাই জিপি অ্যাপস সুবিধা একদিন আইনে বলে শেষ করা সম্ভব নয় আপনি যদি গ্রামীণফোন সিমের গ্রাহক হিসেবে সম্পূর্ণ সুযোগ সুবিধা উপভোগ করতে চান তাহলে দ্রুত ডাউনলোড করুন মাই জিপি অ্যাপ। এবং গ্রামীণফোন সিমের সমস্ত সুযোগ সুবিধা উপভোগ করুন। প্রিয় পাঠকবৃন্দরা আশা করছি উপরের আলোচনার মাধ্যমে আপনারা বুঝতে পেরেছেন জিপি ফ্রি এমবি পাওয়ার উপায় কি।

উপসংহার : মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার 2024

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের এই পোস্টে আমরা দেখলাম ৫ টাকায় ১ জিবি grameenphone অফার ৯ টাকায় ১ জিবি গ্রামীন ফোন অফার ১০০ টাকায় ১০ জিবি গ্রামীনফোন অফার এবং জিপি 17 টাকা 2GB কোড। বর্তমান সময়ে বাংলাদেশের দ্রব্যমূল্যের দাম সম্পর্কে তো আমরা প্রত্যেকেই জানি এত চড়া দাম দিয়ে দ্রব্য ক্রয় করা যেমন কোনোভাবেই সম্ভব না তেমনি এত চড়া দাম দিয়ে এখন গ্রামীণফোন সিমে এমবি প্যাকেজ ক্রয় করা সম্ভব হচ্ছে না। 

তবে ইন্টারনেট প্যাকেজ ছাড়া মোবাইল ফোন যেন অচল মনে হয় আমরা যারা ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করি তারা নিশ্চয় জানি ইন্টারনেট প্যাকেজ অথবা এমবি প্যাকেজের গুরুত্ব কতটুকু। এমবি প্যাকেজ ছাড়া সোশ্যাল মিডিয়া এপ্স গুলো ব্যবহার করা সম্ভব না ইউটিউবে ভিডিও দেখা সম্ভব না মোবাইল ফোনে ইন্টারনেট থাকলে পৃথিবীর সবকিছু যেন আমাদের হাতের মুঠোয় থাকে যখন যে কোন প্রশ্নের উত্তর আমরা গুগল থেকে পেতে পারি যে কোন ভিডিও ইউটিউবে পেতে পারি। ফেসবুকের মাধ্যমে নিজেকে বিনোদন দিতে পারি। 

Facebook এর মাধ্যমে একে অপরের সাথে যোগাযোগ করতে পারি। ফেসবুকের মাধ্যমে কিংবা whatsapp এর মাধ্যমে একে অপরের সাথে ভিডিও কল অডিও কলে কথা বলতে পারি প্রদান করতে পারি ছবি শেয়ার করতে পারি ভিডিও শেয়ার করতে পারি।। পড়াশোনার কাজেও ইন্টারনেট এর সুবিধা অনেক। ইউটিউব থেকে বিভিন্ন শিক্ষকের থেকে শিক্ষা গ্রহণ করতে পারি। মোবাইল ফোন সম্পর্কিত যেকোনো কাজে এখন ইন্টারনেট প্রয়োজন।

তাই ইন্টারনেট ছাড়া মোবাইল ফোন যেন অসম্পূর্ণ মনে হয়। সুপ্রিয় পাঠক বন্ধুরা আজকের এই পোস্টে আমরা আপনাদের সুবিধার্থে গ্রামীণফোন সিমের সবচেয়ে দুর্দান্ত এবং সেরা কিছু অফার নিয়ে আলোচনা করলাম। ২০২৪ সালে আগস্ট মাসে উপরের এই অফার গুলো অ্যাভেলেবল রয়েছে তাই দেরি না করে দ্রুত ৫ টাকায় ১ জিবি গ্রামীন ফোন অফার ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার অথবা মাত্র ৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন অফারটি এক্টিভেট করে ফেলুন। 

উপরের গুলো সব সময় অ্যাভেইলেবল পাবেন না। তবে ১০০ টাকার ১০ জিবি গ্রামীণফোন এই অফারটি প্রায় সময় অ্যাভেইলেবল পাওয়া যায়। এছাড়াও আমরা আজকের এই পোস্টে আরো দেখলাম জিপি ফ্রি এমবি পাওয়ার উপায় গুলো। আশা করছি ওপরের আলোচনার মাধ্যমে আপনারা বুঝতে পেরেছেন জিপি ফ্রি এমবি পাওয়ার উপায় কি এবং ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন কোড কত।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url