রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪ - রবি এমবি অফার

রবি এমবি অফার খুঁজছেন? বন্ধুরা আপনি যদি রবি সিম ইউজার হয়ে থাকেন তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজকের এই পোস্টে আমরা রবির এমবি অফার রবি এমবি কেনার কোড রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪।
রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪ - রবি এমবি অফার
আজকের এই পোস্টে আমরা রবি এমবি অফানি আলোচনা করব রবি সিমের সবচেয়ে সেরা কিছু এমবি অফার, মিনিট অফার সহ, রবি এমবি কেনার কোড এবং মাই রবি অ্যাপ থেকে কিভাবে বিনামূল্যে ১ জিবি ইন্টারনেট প্যাকেজ কিনবো সে বিষয়গুলো সম্পর্কে আমরা আলোচনা করব। চলুন তাহলে আর দেরি না করে আমরা ঝটপট দেখে আসি রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪, রবি এমবি অফার গুলো।

পেজ সূচিপত্রঃ রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪ - রবি এমবি অফার

ভূমিকাঃ রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪ - রবি এমবি অফার

বাংলাদেশের সবচেয়ে পুরনো টেলি যোগাযোগ ব্যবস্থা হলো রবি। ১৯৯৭ সালে প্রথম টেলিকম মালয়েশিয়া ইন্টারন্যাশনাল নামে বাংলাদেশে একটি টেলি যোগাযোগ ব্যবস্থা প্রতিষ্ঠিত হয়। সেই সময় এই যোগাযোগ ব্যবস্থার নাম ছিল একটেল। সময়ের ব্যবধানে ২০১০ সালে এই কোম্পানিটি তাদের নাম পরিবর্তন করে এবং নতুন নাম রাখে রবি। আবার ২০১৬ সালে যখন বাংলাদেশে এয়ারটেল সিমের আবির্ভাব ঘটে তখন রবি আজিয়াটা নামের নতুন আরেকটি কোম্পানি গঠিত হয়।

অর্থাৎ বাংলাদেশের বহু পুরনো একটি টেলিযোগাযোগ ব্যবস্থা হলো রবি সিম। স্টুডেন্টদের জন্য রবি সিম সবচেয়ে পারফেক্ট কারণ রবি সিমের সবচেয়ে কম মূল্য কম দামে ইন্টারনেট প্যাকেজ সহ মিনিট প্যাকেজ কম্ব প্যাকেজ এবং এসএমএস প্যাকেজ কিনতে পারবেন। রবি সিম  তাদের গ্রাহকদের সেবার জন্য হাজারো মানুষ নিয়োজিত করেছেন। এবং তারা প্রতি মুহূর্ত আপনাদের বিভিন্ন সমস্যার সমাধানে একটিভ রয়েছে।

আপনি যদি রবি সিম ব্যবহার করে থাকেন তাহলে আজকের এই পোস্টটি সম্পূর্ণ দেখতে থাকুন আজকের এই পোস্টে আমরা রবি সিমের ব্যবহারযোগ্য কোড গুলো শেয়ার করব সাথেই আর রবি এমবি কেনার কোড রবি এমবি অফার সহ কিভাবে বিনামূল্যে রবি সিমে ১ জিবি নেওয়া যায় সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করব। চলুন তাহলে দেরি না করে আমরা ঝটপট প্রথমে দেখে আসি রবি এমবি কেনার কোড কত।

রবি এমবি চেক কোড

রবি সিম ব্যবহার করেন? কিন্তু রবি এমবি চেক কোড জানেন না? আমরা অনেকেই রবি সিম ব্যবহার করে কিন্তু রবি এমবি চেক কোড জানিনা। রবি বর্তমান ব্যালেন্স দেখার দুইটি উপায় রয়েছে, একটি কোডের মাধ্যমে আরেকটি অ্যাপের মাধ্যমে। মোবাইল ফোনে যদি ইন্টারনেট সংযোগ থাকে তাহলে অ্যাপ ব্যবহার করার মাধ্যমে বর্তমান balance চেক করতে পারবেন সাথেই এমবি ক্রয় করতে পারবেন, মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন।

যদি মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ না থাকে তাহলে কোড ব্যবহার করার মাধ্যমে বর্তমান ব্যালেন্স চেক করতে পারবেন। রবি এমবি কেনার কোড হল *8444*88#। *৮৪৪৪*৮৮#কোডটি ডায়াল করলে বর্তমান মেগাবাইট ব্যালান্স চেক করতে পারবেন। রবি সিমে সকল প্রকার ব্যালেন্স চেক করতে *222# ডায়াল করুন।আর মেগাবাইট চেক করতে *8444*88# ডায়াল করুন। আশা করছি আপনি বুঝতে পেরেছেন রবি এমবি চেক কোড সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি রবি এমবি কেনার কোড। 

রবি এমবি কেনার কোড

আপনি কি রবি সিম ইউজার? রবি এমবি কেনার কোড খুঁজছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই পোস্টে আমরা রবি এমবি কেনার কোড গুলো শেয়ার করব। মোবাইল ফোনে ইন্টারনেট প্যাকেজ না থাকলে কিছু কোড ব্যবহার করে রবি সিমে এমবি ক্রয় করতে পারবেন। এই কোড গুলো জেনে রাখুন, 

*121*3#ডায়াল করে রবি সকল এমবি কোড দেখুন। তারপর আপনার যে অফারটি পছন্দ হয়েছে সেই নাম্বারটি ডায়াল করুন। অফারটি আপনি পেয়েছেন কিনা চেক করতে *8444*৮৮#ডায়াল করুন। রবি সিমে এখন অনেক দুর্দান্ত অফার চলছে তাই মিস না করতে চাইলে দ্রুত রবি ইন্টারনেট অফার গুলো দেখে নিন। 

রবি ইন্টারনেট অফার

রবি ইন্টারনেট অফার খুঁজছেন? বর্তমান সময় ২০২৪ সালের রবি সিমে বিশেষ ধামাকা অফার চলছে। বর্তমান সময়ের প্রতিটি সিমে এমবি প্যাকেজের দাম অনেক বেশি আর এত চড়া দাম দিয়ে এমবি প্যাকেজ ক্রয় করা সত্যি খুবই কষ্টকর। আগে ১০ টাকা অথবা ১৫ টাকা দিয়ে রবি সিমে ১ জিবি পাওয়া যেত কিন্তু এখন আর রবি সিমে ১ জিবি ইন্টারনেট প্যাকেজ এর দাম প্রায় ৩০ থেকে ৩৩ টাকা। 
রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪ - রবি এমবি অফার
কিভাবে রবি সিমে বিনামূল্যে জিবি ফ্রিতে পাওয়া যায় এবং রবি সবচেয়ে সেরা ইন্টারনেট অফার গুলো কি কি সে বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আজকে আমরা আলোচনা করব। চলুন তাহলে আর দেরি না করে আমরা ঝটপট দেখে আসি বাংলাদেশের সবচেয়ে সেরা যোগাযোগ ব্যবস্থা রবি ইন্টারনেট অফার গুলো। 

৫ টাকায় ১ জিবি রবি ইন্টারনেট অফার

রবি ৫ টাকায় ১ জিবি পাওয়া সম্ভব? হ্যাঁ বন্ধুরা এখন রবি সিমে মাত্র ৫ টাকায় ১ জিবি রবি ইন্টারনেট থেকে শুরু করে ১০ টাকায় ২ জিবি রবি ইন্টারনেট এবং ২০ টাকায় ৪ জিবি রবি ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন। রবি সিমে মাত্র ৫ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার পেতে ডায়ার প্যাড থেকে ডায়াল করুন  84490। এই নাম্বারে কল দিয়ে 2 চাপুন। 

২ বাটনের ক্লিক করার সাথে সাথে আপনার মোবাইল ফোনে ২০০ এমবি এক্টিভেট হবে। আপনি এরকম একটি মেসেজ পাবেন , রবি সিমে ১.১৮ পয়সায় ২০০ এমবি প্যাকেজটি কিনতে সক্ষম হয়েছেন। এভাবে পাঁচ বার 84490 নাম্বারে কল দিয়ে 2 বাট অনেক ক্লিক করলে ৫ টাকায় ১ জিবি রবি ইন্টারনেট অফার ক্রয় করতে পারবেন।

যদি আপনি ২ জিবি অথবা চার জিবি রবি ইন্টারনেট প্যাকেজ কিনতে চান তাহলে প্রতিবার 84490 এই নাম্বারে কল দিয়ে ২ বাটনে শুধু ক্লিক করবেন। এই ট্রিকসটি সম্পর্কে অনেকেই জানে না। সত্যি আপনি চাইলে এভাবে প্রতিদিন ৪ থেকে ৫ জিবি। এই অফারটির মেয়াদ 24 ঘন্টা। 
আপনার যতটুকু ইন্টারনেট প্যাকেজ প্রয়োজন ঠিক ততটুকুই ক্রয় করুন।

আগামী দিনে আপনি আবার ঠিক একইভাবে 84490 নাম্বারে কল করে দুই বাটনে ক্লিক করার মাধ্যমে এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন। এই এমবি গুলো শুধুমাত্র ফেসবুকের জন্য  ব্যবহার করতে পারবেন। রাগ হচ্ছে তো এখন? ভাবছেন এত এমবি শুধুমাত্র ফেসবুকে কিভাবে ব্যবহার করব?

প্রিয় পাঠক ফেসবুকের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করে একে অপরের সাথে যোগাযোগ করতে পারবেন ভিডিও দেখতে পারবেন অডিও শুনতে পারবেন ভিডিও ডাউনলোড করতে পারবেন।  ইউটিউবে সকল ভিডিও আপনি ফেসবুকের মাধ্যমে দেখতে পারবেন। 

রবি ৯ টাকায় ১ জিবি কোড ২০২৩

রবি সিমের ৯ টাকায় ১ জিবি কোড কি? রবি ৯ টাকায় ১ জিবি পাওয়া যায়? আজকের এই পোস্টের মাধ্যমে খুব অবাক হচ্ছেন তো এত অল্প টাকায় কিভাবে ১ জিবি পাওয়া যায়? একটু বুদ্ধি খাটিয়ে কাজ করলে খুব স্বল্প টাকার মধ্যেই রবি সিমে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন।
 
রবি সিমে ৯ টাকায় ১ জিবি কোড হলো , *8444*09#। এই কোডটি ব্যবহার করলে রবি ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। রবি ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটি ক্রয় করতে সক্ষম হয়েছেন নাকি চেক করতে ডায়াল করুন *8444*88#।

রবি সিমে চাইলে প্রতিদিন মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। প্রয়োজন অনুসারে রবি সিমে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করুন। যেমন আমার প্রতিদিন ২ জিবি প্রয়োজন হয়। তাই আমি ১৮ টাকায় ২ জিবি ক্রয় করব। কিভাবে আপনিও প্রয়োজন অনুসারে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করুন কারন এই ইন্টারনেট প্যাকেজ গুলোর মেয়াদ শুধুমাত্র ২৪ ঘন্টা। অতিরিক্ত এমবি ক্রয় করলে অযথাই নষ্ট হতে পারে। 

রবি ১৬ টাকায় ১ জিবি

রবি সিমে ১৬ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ কিনতে চাচ্ছেন? রবি সিমে এখন বিশাল ধামাকা অফার চলছে।  রবি সিমে মাত্র ১৬ টাকায় ১ জিবি এমবি অফার ক্রয় করার জন্য ডায়াল প্যাড থেকে নিচের কোড গুলো ডায়াল করুন। 

*8444*16#এই কোডটি ডায়াল করলে ১৬ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজটি এক্টিভেট হবে। কোডটি ডায়াল করার আগে অবশ্যই চেক করে নিন আপনার সিমে ১৬ টাকা ব্যালেন্স রয়েছে কিনা। অথবা সরাসরি মোবাইল ফোনের ১৬ টাকা রিচার্জ করুন। রবি সিমে সরাসরি 16 টাকা রিচার্জ করলে এক জিবি এমবি প্যাকেজ এক্টিভেট হবে।

রবি ১২ টাকায় ১ জিবি কোড

রবি ১২ টাকায় ১ জিবি কোড খুঁজছেন? রবি সিমে এখন বারো টাকায় ১ জিবি কোড পাওয়া যাচ্ছে। রবি সিমে সবচেয়ে অল্প মূল্যে এমবি প্যাকেজ কিনা সম্ভব। এজন্য বেশিরভাগ স্টুডেন্টরা এখন ব্যবহার করে কারণ রবি সিমে সুযোগ-সুবিধা অনেক। রবি সিমে ১২ টাকা ১ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করার জন্য নিচের কোড গুলো ব্যবহার করুন।

*8444*৯#এই কোডটি ডায়াল করলে রবি সিমে ১২ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ চালু হবে। উপরের কটি ডায়াল করলে আপনার ফোনে এমন একটি মেসেজ আসবে,  1GB 12 Tk Pack has been purchased। অভিনন্দন আপনি মাত্র ১২ টাকায় এক জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে সক্ষম হয়েছেন। 

রবি ১১ টাকায় ১ জিবি

রবি সিমে ১১ টাকায় ১ জিবি ক্রয় করতে চান? বন্ধুরা খুবই অবাক হচ্ছেন আপনারা তাইতো এত কম টাকায় কিভাবে ১ জিবি পাওয়া সম্ভব? বিশ্বাস না হলে নিচের কোড গুলো ব্যবহার করুন এবং রবি ১১ টাকায় এক জিবি ইন্টারনেট প্যাকেজ কিনে ফেলুন।
*8444*11#

এই কোডটি ব্যবহার করলে রবি ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজটি চালু হবে। দীর্ঘদিন রবি সিম ব্যবহার না করলে অথবা বন্ধ থাকলে দুর্দান্ত অফার পাওয়া যায়। এছাড়াও নতুন রবি সিমে অনেক অল্প টাকায় এমবি প্যাকেজ ক্রয় করা যায়। এই অফারটি আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য ডায়াল করুন *8444*88#।

রবিতে ২০ টাকায় ২ জিবি

রবি ১০ টাকায় ১ জিবি এমবি প্যাকেজ ক্রয় করতে চান? আপনি চাইলে দিনে ১০ টাকায় ১ জিবি এমবি প্যাকেজ অথবা রবিতে ২০ টাকায় ২ জিবি এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন। এই এমবি প্যাকেজ এর মেয়াদ 24 ঘণ্টা এই জন্য প্রয়োজন অনুসারে এমবি ক্রয় করুন। 

১ জিবি প্রয়োজন হলে ১০ টাকায় রবিতে ১ জিবি ক্রয় করুন। রবিতে ২০ টাকায় ২ জিবি কোড হলো *8444*02#। আর ১ জিবি কোড হলো *8444*12#। এই কোড গুলো ব্যবহার করে প্রতিদিন রবিতে ২০ টাকায় ২ জিবি অথবা ১০ টাকায় ১ জিবি এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন।

সুপ্রিয় পাঠক আশা করছি উপরের এই রবি ইন্টারনেট অফার গুলো আপনার পছন্দ হয়েছে। যেকোনো সময় চাইলেই উপরের এই রবি ইন্টারনেট অফার গুলো কিনতে পারবেন। রবি সিমে এখন বিশাল সুযোগ সুবিধা রয়েছে, তাই এই সুযোগগুলো কাজে লাগিয়ে দ্রুত ওপরের অফার গুলো ক্রয় করুন। অনেকে প্রশ্ন করেন কিভাবে রবি সিমে বিনামূল্যে ১ জিবি পাওয়া সম্ভব। রবি সিমে বিনামূল্যে ১ জিবি পেতে নিচে দেখুন রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪।

রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪

রবি সিমে কি বিনামূল্যে ১ জিবি পাওয়া সম্ভব? হ্যা বন্ধুরা রবি সিমের সত্যি কিনা বলে আপনি চাইলে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। আপনারা অনেকে জিজ্ঞাসা করেন কিভাবে আমি বিনামূল্যে এমবি কিনবো? বিনামূল্যে এমবি কেনার জন্য প্রথমে ডাউনলোড করুন মাই রবি অ্যাপ।

মাই রবি এপ এ সুযোগ সুবিধা অনেক আপনার ফোনে যদি মাই রবি অ্যাপ থাকে এবং ইন্টারনেট সংযোগ থাকে তাহলে কোন প্রকার কোড ব্যবহার করা ছাড়াই আপনি রবির এমবি কিনতে পারবেন রবি সিমে বর্তমান ব্যালেন্স চেক করতে পারবেন রবি সিমে এফএনএফ করতে পারবেন রবি সিমে বিনামূল্যে ইন্টারনেট প্যাক সহ মিনিট প্যাক এবং কম্বো প্যাক ক্রয় করতে পারবেন।

পাশাপাশি রবি সিম নাম্বার চেক করতে পারবেন। রবি সিম থেকে বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন।  মাই রবি অ্যাপের সুযোগ সুবিধা আরো অনেক। সেই সকল সুযোগ-সুবিধা উপভোগ করতে দ্রুত ডাউনলোড করুন মাই রবি অ্যাপ এবং মাই রবি অ্যাপ থেকে সবচেয়ে কম মূল্যে অফার প্যাকেজ গুলো ক্রয় করুন।

মাই রবি অ্যাপ থেকে ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারবেন এবং প্রতিটি প্যাক এর সাথে কিছু কিছু পয়েন্ট কালেক্ট করতে পারবেন। এই পয়েন্ট গুলোর পরিমাণ যত বৃদ্ধি পাবে আপনার বিনামূল্যে এমবি প্যাকেজের পরিমাণও বৃদ্ধি পাবে। বুঝতে পারেননি তাইতো? বন্ধুরা সহজ ভাষায় বলি, 

আমরা কথা বলার জন্য একে অপরের সাথে যোগাযোগ করার জন্য মিনিট প্যাক ক্রয় করে থাকি আবার ইন্টারনেট ব্যবহার করার জন্য এমবি প্যাকেজ করাই করে থাকি এ ক্ষেত্রে আপনারা চাইলে এখন থেকে মাই রবি অ্যাপ থেকে ইন্টার্নেট প্যাকেজ অথবা মিনিট প্যাকেজ সহ সকল প্যাকেজ ক্রয় করতে পারবেন।

এবং এই প্রতিটি প্যাকেজ এর সাথে কিছু পয়েন্ট কালেক্ট করতে পারবেন। এই পয়েন্টগুলো থেকে পরবর্তী সময়ে বিনামূল্যে মিনিট প্যাকেজ অথবা এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন অর্থাৎ এই পয়েন্ট গুলো পরবর্তী সময় টাকা হিসেবে কাজ করবে। এভাবে আপনি চাইলে বিনামূল্যে মায়ের থেকে ১ জিবি ক্রয় করতে পারবেন।

উপসংহারঃ রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪ - রবি এমবি অফার

সুপ্রিয় পাঠক বন্ধুরা আজকের এই পোস্টে আমরা দেখলাম রবি এমবি কেনার কোড রবি ইন্টারনেট অফার রবি এমবি চেক কোড এবং রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪। আপনি যদি একজন রবি সিম ইউজার হয়ে থাকেন তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজকের এই পোস্টে আমরা রবি সিমের সকল দুর্দান্ত অফার নিয়ে আলোচনা করলাম। 

বর্তমান সময়ে এফবি প্যাকেজের দাম এত বেশি যে এত বেশি দাম দিয়ে এমবি প্যাকেজ করে করা কিংবা মিনিট প্যাকেজ ক্রয় করা সত্যি খুবই কষ্টকর হয়ে উঠেছে তাই আমরা আপনাদের সুবিধার্থে রবি সিমের সবচেয়ে দুর্দান্ত কিছু অফার নিয়ে আলোচনা করলাম। এখন আপনারা চাইলে শুধুমাত্র দশ টাকা অথবা ১১ টাকা দিয়ে ১ জিবি এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন।

অথবা ৫ টাকায় ১ জিবি ক্রয় করতে পারবেন। আপনি যদি ৫ টাকায় ১ জিবি রবি অফার ক্রয় করতে চান অথবা ২০ টাকায় ২ জিবি রবি অফার ক্রয় করতে চান তাহলে ওপরে দেখুন রবি ইন্টারনেট অফার কোড দেওয়ার রয়েছে। অফারটি পেয়েছেন নাকি চেক করার জন্য রবি এমবি চেক কোড দেওয়া রয়েছে। আশা করছি আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন। পোস্টটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে বন্ধুবান্ধবদের সাথে অবশ্যই শেয়ার করবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url