ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করুন বিকাশে পেইমেন্ট

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন? ইনকাম জগতের সবচেয়ে সেরা উপায় হল ফ্রি লটারি খেলে টাকা ইনকাম লটারি খেলার জন্য টাকার প্রয়োজন। টাকা ইনকাম করার জন্য ইনভেস্ট করা খুবই জরুরী তবে আজকের এই পোস্টে আমরা এমন কিছু উপায় দেখাবো যার মাধ্যমে সম্পূর্ণ ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে পারবেন। আজকের এই পোস্টে আমরা ফ্রি লটারী খেলে টাকা ইনকাম কতটুকু সত্য ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার অ্যাপ গুলো। ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট। 
ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করুন বিকাশে পেইমেন্ট
আপনি যদি নিজের এই উপায় গুলো অনুসরণ করেন তাহলে গ্যারান্টি সহ অনলাইন থেকে ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে পারবেন এবং বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আজকের এই পোস্টে ফ্রী লটারি খেলে টাকা ইনকাম করার উপায় এবং বিকাশে পেমেন্ট নেওয়ার উপায় সব কিছু বিস্তারিত আলোচনা করব তাহলে চলুন আর দেরি না করে ঝটপট জেনে নেওয়া যাক লটারি খেলে টাকা ইনকাম কতটুকু সত্য এবং ফ্রি লটারি খেলে ইনকাম করার অ্যাপ গুলোর সাথেই ফ্রি লটারি  খেলে টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট নিন।

পেজ সূচিপত্রঃ ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করুন বিকাশে পেইমেন্ট

        ভূমিকা        

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম কতটুকু সত্য 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম কতটুকু সত্য? সত্যি কি অনলাইনে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করা যায়? অনলাইনে কিছু সংখ্যক ওয়েবসাইট রয়েছে যেখানে লটারি এবং স্পিনের মাধ্যমে বিজয়কে কিছু পরিষ্কার দেওয়া হয় তবে অনলাইনে লটারি খেলে টাকা উপার্জন করা খুবই মুশকিল এবং এখানে বেশিরভাগ প্রতারণার শিকার হওয়ার সম্ভাবনা রয়েছে। 

তবুও বর্তমান সময় অনলাইনে কিছু ওয়েবসাইট রয়েছে যেখান থেকে বিনামূল্যে পরিষ্কার অথবা টাকা ইনকাম করার সম্ভাবনা রয়েছে তবে এই সুযোগ খুবই সীমিত। লক্ষ্য করে দেখবেন বর্তমান সময়ে বেশিরভাগ মানুষই এখন অনলাইনে লটারির উপর নির্ভরশীল তারা অনলাইনে টাকা বাজি ধরে লটারি খেলে টাকা ইনকাম করেন কিন্তু বেশিরভাগ মানুষের এই ইনকামে হেরে যান। 

অনলাইনে যে সমস্ত লটারি অপশন রয়েছে এবং ক্যাসিনো অপশন রয়েছে সেখানে প্রথমে টাকা ইনভেস্ট করতে হবে এবং পরবর্তী সময়ে যদি লটারিতে জিতে যান তাহলে আপনার ব্যাংকে প্রচুর টাকা যোগ হবে আর যদি হেরে যান তাহলে ইনভেস্ট করা টাকাগুলো সেই অ্যাপ অথবা ওয়েবসাইট কর্তৃপক্ষ লাভ করবে। অনলাইনে লটারি তে জিতার সম্ভাবনা খুবই কম আর হেরে যাওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি।

যেমন আমাদের চিনা পরিচিত কিছু অ্যাপ রয়েছে 1x'be*t। ২০০৭ সালে প্রথম এই ওয়েবসাইটটি প্রতিষ্ঠিত হয় এবং এটি মূলত এক প্রকার ক্যাসিনো এবং লটারি ভিত্তিক ওয়েবসাইট যেখানে হাজার হাজার ব্যক্তিরা প্রতিমুহূর্তে হাজার হাজার লটারিতে অংশগ্রহণ করছেন। এটি ন্যাশনাল ওয়েবসাইট। যেকোনো ব্যক্তি এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে পারবে এবং টাকা ইনভেস্ট করে তরকারিতে অংশগ্রহণ করতে পারবে।

এই ওয়েবসাইটে প্রথমে কিছু টাকা ইনভেস্ট করতে হবে এবং পরবর্তী সময়ে লটারিতে অংশগ্রহণ করতে হবে যদি আপনি লটারিতে যেতে চান তাহলে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন আর যদি হেরে যান তাহলে আপনার ইনভেস্ট করার টাকাগুলো সেই ওয়েবসাইট কতৃপক্ষ লাভ করবে যেমন এখানে লটারি নিয়ম হল ৫০০ টাকা ইনভেস্ট করার পরিবর্তে লটারিতে জিতলে ২০০০ টাকা লাভ করতে পারবেন আর যদি হেরে যান তাহলে ৫০০ টাকা সে ওয়েবসাইট কর্তৃপক্ষ ইনকাম করবে।

এভাবে আপনার মত লক্ষ লক্ষ মানুষ এই ওয়েবসাইটে টাকা ইনভেস্ট করছে। এভাবেই মূলত সেই ওয়েবসাইটি ইনকাম করে। এই ওয়েবসাইট থেকে লটারিতে জিতের সম্ভাবনা খুবই কম বেশিরভাগ মানুষই হেরে যায় তবে যদি একবার জিতে যান তাহলে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। সেই লোভ লালসার টানে মানুষ বারবার এই ওয়েবসাইটে এই টাকা ইনভেস্ট করতে থাকে।

তবে আজকের এই ওয়েবসাইটে আমরা এমন কিছু ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করব যে ওয়েবসাইট গুলোতে কোন প্রকার টাকা ইনভেস্ট করা ছাড়া ইনকাম করতে পারবেন এবং এই ইনকাম গুলো সম্পন্ন বৈধ হবে। চলুন দেরি না করে আমরা ঝটপট দেখে আসি ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার অ্যাপ গুলো।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার অ্যাপ 

লটারি খেলা টাকা ইনকাম করতে চাচ্ছেন? ইতিমধ্যেই আপনি নিশ্চয় বুঝতে পেরেছেন সেই লটারি খেলে টাকা ইনকাম এটি কতটুকু সত্য। অনলাইনে খুব অল্প সংখ্যক ওয়েবসাইট রয়েছে যেখান থেকে সত্যিকারের অর্থে ফ্রী লটারি খেলে টাকা ইনকাম করা সম্ভব। অথবা পুরস্কার হিসেবে পণ্য লাভ করা সম্ভব।  আপনারা যদি সত্যিকারের অর্থে টাকা ইনকাম করতে চান এবং অনলাইন থেকে প্রচুর টাকা ইনকাম করে ভালো কিছু অর্জন করতে চান তাহলে ফ্রিল্যান্সিং শুরু করতে পারেন। অনলাইনে লটারি খেলে গেম খেলে ইনকাম করা খুবই মুশকিল। 

অনেকে মনে করেন অনলাইনে গেম খেলে লটারি খেলে প্রচুর টাকা ইনকাম করা সম্ভব কিন্তু সত্যিকারের অর্থে এমন বিশ্বস্ত ওয়েবসাইট খুঁজে পাওয়া খুবই মুশকিল যেখানে আপনি বিনামূল্যে ফ্রী গেম খেলে অথবা লটারি খেলে টাকা উপার্জন করতে পারবেন। অনলাইনে সঠিক পথে কাজ করলে প্রচুর টাকা ইনকাম করা সম্ভব যেমন ফ্রিল্যান্সিং করলে ভালো স্কিল নিজের মতো ডেভেলপ করলে অনলাইন থেকে প্রতি মাসে ৫০ থেকে ৬০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। 

অথবা আপনি যদি ভালো বাংলা লেখালেখি পারেন তাহলে বাংলা লেখালেখি করে একটি ব্লগ একাউন্ট তৈরি করে সেখানে গুগল এডসেন্স থেকে প্রতি মাসে কয়েক লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। ইনকাম করার হাজারো পদ্ধতি রয়েছে আমরা সঠিক গাইডলাইনের অভাবে ভুল পথ অনুসরণ করে শুধুমাত্র প্রতারিত হচ্ছি। তবে আপনারা যারা অ্যাপ থেকে ইনকাম করতে চান তাদের জন্য দেখুন নিচে দেওয়া রয়েছে ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার অ্যাপ গুলো।
ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করার অ্যাপ 

  • Lotto 
  • Pick my postcode
  • Free birthday Lottery 
  • Small worker
  • Inbox Dollar
  • PCH
  • Lucky Tastic
  • Swagbucks 
  • Mind it trivia 
  • Clip claps
  • Mpl
  • Meltbet
  • Ysense

Small worker 
Small worker বলতে ছোট ছোট কাজগুলোকে বোঝায়। যেমন ফ্রিল্যান্সিং সেক্টরে বেশ কিছু ছোট ছোট কাজ রয়েছে। এই কাজগুলো করার মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। বর্তমান সময়ে অনলাইনে কাজের সুযোগ সুবিধা অনেক বেশি এখানে অল্প পরিশ্রমে অল্প খাটাখাটনিতে বেশি ইনকাম করা যায় বলে আমরা প্রত্যেকে মনে করি।

তবে সঠিক পথে কাজ না করলে ইনকাম করা সম্ভব নয় এই জন্য সঠিক পথে কাজ করতে চাইলে দ্রুত রেজিস্ট্রেশন করুন Small worker। এখানে বেশ কিছু ছোট ছোট কাজে দেওয়া থাকে এই কাজগুলো করার মাধ্যমে পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং এই পয়েন্ট গুলো থেকে পরবর্তী সময়ে টাকা উপার্জন করতে পারবেন।

Small worker মাঝে মাঝে লটারি হয়। এই লটারিতে অংশগ্রহণ করে বিনামূল্যে পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে। পরিষ্কার হতে পারে অতিরিক্ত কিছু পয়েন্ট অথবা টাকা। এখানে আরো রয়েছে রেফারেল সিস্টেম বন্ধু-বান্ধবদেরকে রেফার করেও টাকা উপার্জন করতে পারবেন।

Free birthday Lottery 
Free birthday Lottery এটি একটি লটারি ভিত্তিক ওয়েবসাইট যেখানে বিনামূল্য লটারি খেলার সুযোগ দেওয়া হয় পাশাপাশি ইন্টারন্যাশনাল লটারি গুলো ক্রয় করতে পারবেন এই ওয়েবসাইট থেকে। প্রতি বছরে কিছু ইন্টারন্যাশনাল লটারি অনুষ্ঠিত হয় যে এই লটারিতে জিততে পারলে রাগারাগি কোটিপতি হওয়া সম্ভব। 

লটারি গুলোর টিকিট Free birthday Lottery ওয়েবসাইট থেকে ক্রয় করতে পারবেন। ব্যবহার করতে পারবেন অথবা ডাউনলোড করে মোবাইল ফোনে অ্যাপ হিসেবে ব্যবহার করতে পারবেন। তবে এই অ্যাপটি থেকে ইনকাম করার জন্য ইন্টারনেট কালেকশনের প্রয়োজন। 

মোবাইল ফোনে ইন্টারনেট কানেকশন উপস্থিত থাকলে Free birthday Lottery রেজিস্ট্রেশন করুন এবং বিনামূল্যে কিছু ইমোজি পিক করুন। আপনার বেছে নেওয়ার ইমোজিগুলোর মধ্যে যদি যেকোনো একটি ইমোজি লটারি ড্র করে ওঠে তাহলে আপনি যেতে যাবেন এবং বিনামূল্যে কিছু পুরস্কার লাভ করতে পারবেন হতে পারে পুরস্কারটি আপনার পছন্দের কিছু কিংবা টাকা।

Pick my postcode 
অনেকে রয়েছে যারা হালার পথে ইনকাম করতে খুব ভালবাসে আপনি যদি অনলাইনে হালাল ভাবে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করতে চান তাহলে Pick my postcode রেজিস্ট্রেশন করুন এখানে রেজিস্ট্রেশন করার যেন এন আইডি কার্ডের প্রয়োজন id কার্ডের যে ১০ শব্দের নাম্বার রয়েছে সেই নাম্বারটি দিয়ে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। 

রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হলে বিনামূল্যে কিছু পয়েন্ট কালেক্ট করতে পারবেন এই পয়েন্ট গুলো খুবই জরুরী প্রত্যেকটি লটারি অংশগ্রহণ করার জন্য নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট এর প্রয়োজন। এজন্য গেম খেলে এড দেখে পয়েন্ট কালেক্ট করতে হবে এবং সেই পয়েন্টগুলোর সাহায্যে প্রতিদিন বিভিন্ন লটারিতে অংশগ্রহণ করতে হবে। 

লটারি জিতে গেলে টাকা উপার্জন করতে পারবেন। এখানে প্রথমে কোন প্রকার টাকা ইনভেস্ট করার প্রয়োজন নেই এই জন্য এটি সম্পূর্ণ হালাল প্রক্রিয়া, যারা হালালভাবে ইনকাম করতে চাচ্ছেন তাদের জন্য Pick my postcode। এই ওয়েবসাইট গুলো থেকে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। তবে লটারি থেকে টাকা ইনকাম করার চান্স খুবই কম কারণ লটারিতে জিততে না পারলে কোন প্রকার টাকা উপার্জন হবে না। লটারিতে জিতার সম্ভাবনা খুবই কম। তাই লটারির পাশাপাশি দেখে নিন ইনকামের আরো কিছু উপায়। 

ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম 

বর্তমান সময়ে অনলাইন জগতের সবচেয়ে জনপ্রিয় কাজে নাম হলো ফ্রিল্যান্সিং। ফ্রিল্যান্সিং এর শব্দটির সাথে আমরা নিশ্চয়ই প্রত্যেকে পরিচিত। এখন ফ্রান্সিং সেক্টর থেকে প্রতি বছরে বাংলাদেশে মোটা এমাউন্ট যোগ হয়। চাকরির পিছনে ঘুরে সারা জীবন বৃথা না করে যে কোন ব্যবসা করার পাশাপাশি ফ্রিল্যান্সিং করে টাকা উপার্জন করা।

বাংলাদেশে আমরা অনেকেই রয়েছে সরকারি চাকরির পিছনে সারা জীবন গাধার মতো পরিশ্রম করি কিন্তু তবুও সরকারি চাকরি পাই না এভাবে একদিকে সময় নষ্ট হয় আরেকদিকে নিজের ভবিষ্যতের ক্ষতি হয়।। এইজন্য নিজে ভবিষ্যতের কে ক্ষতিগ্রস্ত না করে এখন থেকে ফ্রিল্যান্সিং শুরু করেন ফ্রিল্যান্সিং করার মাধ্যমে খুব অল্প সময়ে কোটিপতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

করার জন্য প্রথমে নিশ্চিত করুন আপনার কাছে একটি মোবাইল ফোন রয়েছে অথবা একটি ল্যাপটপ ডেক্সটপ কিংবা কম্পিউটার রয়েছে পাশাপাশি ইন্টারনেট কানেকশন রয়েছে। এই কয়েকটি জিনিস উপস্থিত থাকলে খুব সহজে ফ্রিল্যান্সিং করতে পারবেন। ফ্রিল্যান্সিংয়ে বিভিন্ন ক্যাটাগরির কাজ রয়েছে। যেমন

  • কপিরাইটিং 
  • ব্লগ লেখা
  • কনটেন্ট এডিটিং
  • টেকনিক্যাল রাইটিং
  • ওয়েব ডেভলপমেন্ট
  • মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট 
  • লোগো ডিজাইন 
  • এসিও এক্সপার্ট 
  • টি শার্ট ডিজাইন 
  • বুক কভার ডিজাইন 
  • এডসেন্স এক্সপার্ট 
  • ইউ এক্স ডিজাইন
  •  গ্রাফিক্স ডিজাইন 
  • সোশ্যাল মিডিয়া মার্কেটিং
  •  কন্টেন্ট মার্কেটিং 
  • ইনস্টাগ্রাম মার্কেটিং 
  • ডিজিটাল মার্কেটিং 
  • ভিডিও এডিটিং
  • অডিও এডিটিং 
  • এনিমেশন এডিটিং 
  • ট্রান্সলেশন
  • ইমেইল মানেজমেন্ট 
  • ডেটা এন্ট্রি
  • কপি এন্ড পেস্ট
  • ডাটা এন্ট্রি

ফ্রিল্যান্সিং জগতের সবচেয়ে সহজ কাজের নাম হল ডেটা এন্ট্রি এবং কপি এন্ড পেস্ট। উপরের কাজগুলো করার জন্য স্কিল অথবা দক্ষতার প্রয়োজন কিন্তু ডাটা এন্ট্রি অথবা কপি এন্ড পেস্ট এর কাজ করার জন্য কোন প্রকার স্কেল কিংবা দক্ষতার প্রয়োজন নেই ডাটা এন্ট্রি বলতে বোঝায় এক জায়গা তথ্য কে নিয়ে আর এক জায়গাতে ইনপুট দেওয়া। অথবা মনে করুন আপনাকে একটি পেপার দেওয়া হয়েছে এবং সে পেপারে কিছু তথ্য দেওয়া রয়েছে। 

সেই তথ্যগুলো আপনি সরাসরি কপি করতে পারবেন না সে তথ্যগুলো দেখে দেখে আর এক জায়গাতে আপনাকে একই হুবহু ভাবে লিখতে হবে । একে বলা হয় ডাটা এন্ট্রি, ডাটা এন্ট্রি এবং কপি অ্যান্ড পেস্ট প্রায় একই কাজ। প্রথম অবস্থাতে ফ্রিল্যান্সিং সেক্টরে কপি এন্ড পেস্ট অথবা ডাটা এন্ট্রি এর কাজ করে যাত্রা শুরু করতে পারবেন।

ডিজিটাল মার্কেটিং
ফ্রিল্যান্সিং সেক্টরে আরো বিভিন্ন প্রকার কাজ রয়েছে যেমন লোগো ডিজাইন ডিজিটাল মার্কেটিং কন্টেন্ট মার্কেটিং। আপনার বাংলা লেখা লিখি দক্ষতা যদি খুব ভালো হয় তাহলে ডিজিটাল মার্কেটিং করে ও টাকা ইনকাম করতে পারবেন ডিজিটাল মার্কেটিং সেক্টরের অন্তর্ভুক্ত হলো কন্টেন্ট মার্কেটিং এসিও অপটিমাইজেশন সোশ্যাল মিডিয়া মার্কেটিং এবং ফেসবুক মার্কেটিং সাথেই অ্যাফিলিয়েট মার্কেটিং। 

ডিজিটাল মার্কেটিং বলতে বোঝায় কোন একটি পণ্যের মার্কেটিং। এখানে যদি আপনার কাছে কোন পণ্য না থাকে তাহলে আপনি অন্য কোন কোম্পানির পণ্য নিয়ে মার্কেটিং করতে পারবেন। মনে করুন কোন একটি প্রতিষ্ঠান রয়েছে সেখানে ক্রেতাদের কমতি রয়েছে এক্ষেত্রে তাদের ব্যবসাকে দ্বিগুণ করার জন্য তাদের প্রোডাক্ট গুলোর লিংক যদি আপনি আপনার ফেসবুক পেজে কিংবা ওয়েবসাইটে পাবলিশ করেন,

তাহলে আপনার ওয়েবসাইট অথবা ফেসবুক পেজ থেকে প্রচুর ক্রেতা তাদের প্রতিষ্ঠানের প্রবেশ করবে এবং পণ্য ক্রয় করবে এতে তাদের ব্যবসার হার দ্বিগুণ হবে এভাবে আপনার মাধ্যমে যত মানুষ তাদের কোন ক্রয় করবে সে প্রতিটি পণ্য কিছু পারসেন্ট কমিশন আপনি লাভ করতে পারবেন। এটি এফিলিয়েট মার্কেটিং। অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য আপনার অবশ্যই একটি ওয়েবসাইট কিংবা ফেসবুক পেজ থাকা জরুরী। 

সোশ্যাল মিডিয়া মার্কেটিং
ফেসবুক পেইজে থাকে তাহলে সোশ্যাল মিডিয়া মার্কেটিং করতে পারবেন। যেমন কোন একটি প্রতিষ্ঠানের পণ্যগুলোর সম্পর্কে দুই তিন লাইন ক্যাপশন লিখে সেই পণ্যটি সম্পর্কে একটি পোস্ট করলেন এতে আপনার পোস্টে ক্লিক করে যত পরিমান ক্রেতা সে পণ্যটি ক্রয় করবে আপনি সেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

কনটেন্ট মার্কেটিং
আপনার যদি বাংলা লেখা লিখে দক্ষতা খুব ভালো থাকে তাহলে কনটেন্ট লিখে কনটেন্ট মার্কেটিং করতে পারবেন। কালো কোয়ালিটি ফুল কন্টেন্টের দাম অনেক বেশি যদি দিনে দুই থেকে তিনটি কন্টেন্ট বিক্রি করেন তাহলে প্রতি মাসে প্রায় 30 থেকে 4 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। চাহিদা অনেক প্রত্যেকটি ওয়েবসাইট ব্যবহার ভালো কোয়ালিটি ফুল কন্টেন্ট খুঁজে। আপনি যদি ভালো কোয়ালিটি ফুল কন্টেন্ট তৈরি করে বিক্রি করেন তাহলে মোটা টাকা ইনকাম করতে পারবেন।

কনটেন্ট মার্কেটিং এবং সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর সাথে অ্যাফিলিয়েট মার্কেটিং এসব কিছু ডিজিটাল মার্কেটিং এর অন্তর্ভুক্ত। একজন ডিজিটাল মার্কেটের এই সমস্ত উপায় টাকা উপার্জন করে থাকে। আপনি যদি একজন ডিজিটাল মার্কেটের হতে চান তাহলে আপনাকে প্রথমে ডিজিটাল মার্কেটিং কোর্স সম্পন্ন করতে হবে। আশা করছি আপনি বুঝতে পেরেছেন ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে। এবার চলুন আমরা দেখে আসি ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করা বৈধ নাকি অবৈধ?

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করা বৈধ নাকি অবৈধ 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করা বৈধ নাকি অবৈধ? সরকার কর্তৃক অনুমোদিত কার্যক্রম গুলো দেশে বৈধ এবং সরকারের কার্যক্রম গুলোকে নিষিদ্ধ করে ঘোষিত করে সেগুলো অবৈধ। বৈধ / অবৈধ এবং হারাম / হালাল এই দুইটি বিষয় সম্পূর্ণ আলাদা আপনারা অনেকেই এই দুইটি বিষয়কে একই মনে করেন। 

আমাদের নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আমাদেরকে যেই কর্মগুলো করতে মানা করেছেন সেটি হারাম এবং যে কর্মের প্রতি উৎসাহ প্রদান করেছেন সে কর্মটি হালাল। হারাম হালাল বিষয় আমাদের নবী আমাদেরকে শিক্ষা প্রদান করেছেন আর নিজ দেশে বসবাস করা অবস্থায় নিজ দেশে যে বিষয়গুলো অনুমোদিত রয়েছে এই কাজগুলো বৈধ।

আর যে কাজগুলো করার জন্য মানা করা হয়েছে অথবা যে কাজগুলো দেশে নিষিদ্ধ সে কাজগুলো অবৈধ। যেমন বাংলাদেশে বসবাস করা অবস্থায় যদি বাংলাদেশে বসে আপনি মদ পান করেন তাহলে এটি সম্পূর্ণ অবৈধ কাজ তবে আপনি যদি এই মদ আমেরিকাতে অথবা ইউরোপে পান করেন তাহলে এটি সম্পূর্ণ বৈধ কারণ আমেরিকাতে এবং ইউরোপের মদ্যপানের বিষয়ে কোনো মানা নেই। এইজন্য বাইরে দেশে প্রত্যেকেই মদ পান করে।

বাংলাদেশের অনলাইনে টাকা ইনকাম বিষয়ে এমন কোন নিষিদ্ধতা নেই। এমনকি বাংলাদেশের প্রধানমন্ত্রী তিনি নিজে বলেছেন তোমরা প্রত্যেকে ফ্রিল্যান্সিং করো এবং ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম করে সেক্ষেত্রে আপনাদের জন্য অনলাইন থেকে টাকা ইনকাম। এটি উন্মুক্ত প্রত্যেকেই চাইলে অনলাইনে টাকা উপার্জন করতে পারবে। ফ্রি লটারী খেলে টাকা ইনকাম এটি সম্পূর্ণ বৈধ। আশা করছি আপনারা বুঝতে পেরেছেন ফ্রি লটারী খেলে টাকা ইনকাম এটি বৈধ নাকি অবৈধ। এবার চলুন আমরা দেখে আসি ফ্রি লটারী টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট সম্পর্কে।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট  নিতে চান? কোন ওয়েবসাইট গুলোতে ফ্রি লটারি ইনকাম করে বিকাশে পেমেন্টের সুবিধা রয়েছে? প্রতিটি ওয়েবসাইটের পেমেন্ট পদ্ধতি সেম হয় না এজন্য আমাদেরকে আগে জানতে হবে যে কোন ওয়েব সাইটে লটারি খেলে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়ার অসুবিধা হয়েছে।

বর্তমান সময় প্রযুক্তি উন্নত হচ্ছে আর এই উন্নত প্রযুক্তি নিয়ে এখন অনলাইন থেকে টাকা উপার্জন করা খুবই সহজ বাংলাদেশে এমন কয়েকটি ওয়েবসাইট রয়েছে যেখান থেকে অনলাইনে টাকা উপার্জন করা যায় এবং সেই টাকা বিকাশে পেমেন্ট নেওয়া যায়। যেমন 

  • Pick my postcode
  • Mind it trivia 
  • Free emoji lottery 
  • Winjo

পিক মাই পোস্ট কোড এটি লটারি ভিত্তিক ওয়েবসাইট এবং এই ওয়েবসাইট থেকে লটারি খেলে বিনামূল্যে টাকা এবং পুরস্কার জেতার সুযোগ রয়েছে। এই ওয়েবসাইট থেকে টাকা উপার্জন করে সেটাকে বিকাশে পেমেন্ট নিতে পারবেন অর্থাৎ প্রত্যেকটি দেশের জন্য পেমেন্ট সিস্টেম আলাদাভাবে দেওয়া রয়েছে। 

ঠিক একইভাবে মাইন্ডেড ট্রিভিয়া এবং ফ্রি ইমোজি লটারিতে বিকাশে পেমেন্টের সুবিধা রয়েছে পাশাপাশি বিকাশ একাউন্ট না থাকলে google pay  এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। গেমিং জগতের সবচেয়ে সেরা ওয়েবসাইট Winjo থেকেও এখন বিকাশে পেমেন্টের সুবিধা রয়েছে এই ওয়েবসাইটটি ইন্ডিয়ান কোম্পানি দ্বারা তৈরি। 

২০২০ সালে প্রথম winjo এই অ্যাপ্লিকেশনটি প্রতিষ্ঠিত হয় এবং খুব অল্প সময়ের মধ্যে এই অ্যাপ্লিকেশনটি খুব বেশি জনপ্রিয়তা লাভ করে ফেলেছে কারণ এখান থেকে চাইলে দিনে লক্ষ কোটি টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব। এই কথাটি শুনে খুব অবাক হলেও সত্যি যে এই ওয়েবসাইট থেকে দিনে লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করা যায়। 

ছয় মাস পর পর এই ওয়েবসাইটে টুর্নামেন্ট শুরু হয় এবং এই টুর্নামেন্টে অংশগ্রহণ করার মাধ্যমে দিনে লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। টুর্নামেন্টে অংশগ্রহণ করার জন্য প্রথম ইনভেস্ট করতে হবে এবং তারপর টুর্নামেন্ট খেলা শুরু করতে হবে। আমার দেখা গেম জগতের সবচেয়ে সেরা একটি ওয়েবসাইট হলো Winjo। 

এই ওয়েবসাইট প্রথমে শুধুমাত্র ভারতে বসবাসকারী নাগরিক ব্যবহার করতে পারত এবং ভারতীয় নাম্বারের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হতো কিন্তু এখন winjo এপ্লিকেশন ভারতীয় সহ বাংলাদেশের নাগরিক ব্যবহার করতে পারছে এবং বাংলাদেশী নাম্বারের মাধ্যমে রেজিস্ট্রেশন করা যাচ্ছে। তাই এই সুযোগ খাচ্ছে না করে যত দ্রুত সম্ভব ডাউনলোড করুন winjo। 

এবং লুটে নিন প্রচুর টাকা। ওয়েবসাইট গুলো থেকে টাকা উপার্জন করে বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য উপরে দেখুন পেমেন্ট অপশন দেওয়া রয়েছে। এই ওয়েবসাইটগুলোতে বিকাশ অপশন এভেলেবল পাবেন বিকাশের উপর ক্লিক করলে বিকাশ নাম্বার চাইবে। 

আপনার বিকাশ নাম্বারটি দিয়ে নিজের কন্টিনিউ বাটনে ক্লিক করলে আপনার বিকাশে একটি চার অক্ষরের ওটিপি কোড আসবে। ওটিপি কোডটি এখানে বসিয়ে দিতে হবে তারপর আপনার পিন নাম্বারটি দিয়ে নিচের কন্টিনিউ বাটনে ক্লিক করলে সাথে সাথে আপনার বিকাশে টাকা গুলো চলে আসবে। ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট নিন। Winjo অ্যাপ্লিকেশনের ফ্রী লটারি খেলে টাকা উপার্জনের সুযোগ রয়েছে। এই সুযোগ হাতছাড়া না করে যত দ্রুত সম্ভব রেজিস্ট্রেশন করুন winjo।

পাঠকদের কিছু প্রশ্ন এবং উত্তর 

প্রশ্নঃ  সত্যি ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করা যায়?
উত্তরঃ হ্াঁ। সত্যি অনলাইনে কিছু সংখ্যক ওয়েবসাইট রয়েছে যেখানে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করা যায় এবং ঢাকার পরিবর্তে পুরস্কার জেতা যায়। তবে অনলাইনে লটারিতে জেতার সম্ভাবনা খুবই কম প্রায় ১০০% থেকে ১৫ পার্সেন্ট সম্ভাবনা রয়েছে অনলাইনে ফ্রি লটারি খেলেছি তার। এইজন্য আপনারা যারা ভাবছেন ফ্রি লটারী খেলে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করবেন তাদের ধারণা সম্পূর্ণ ভুল।

প্রশ্নঃ ফ্রী লটারি খেলে টাকা ইনকাম করার ওয়েবসাইট কোনটি? 
উত্তরঃ লটারি খেলে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে জানতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই পোস্টে আমরা ফ্রি লটারি ইনকাম করার ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি। উপরে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করার সমস্ত ওয়েবসাইট গুলো দেওয়া রয়েছে আপনি চাইলে উপরের এই ওয়েবসাইট গুলো থেকে ফ্রি লটারি খেলে টাকা উপার্জন করতে পারবেন।

প্রশ্নঃ ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করুন বিকাশে পেইমেন্ট নিন
উত্তরঃ ফ্রী লটারি খেলে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট দেওয়ার জন্য বেশি বেশি ওয়েবসাইট রয়েছে যেখানে বিকাশে পেমেন্টের সিস্টেম রয়েছে উপরে আমরা এই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করেছি বিকাশে পেমেন্ট নেওয়ার পদ্ধতি খুবই সোজা পেমেন্ট সিস্টেম সিলেক্ট করে সেখানে বিকাশ নির্বাচন করতে হবে তারপর বিকাশ নাম্বারে একটি চার সংখ্যার ওটিপি কোড আসবে সেই কোডটি এখানে বসিয়ে দিয়ে কন্টিনিউ বাটনে ক্লিক করতে। তারপর বিকাশের পিন নাম্বারটির দিয়ে পেমেন্ট নিতে হবে। 

উপসংহার ঃ ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করুন বিকাশে পেইমেন্ট

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের আমরা ফ্রী লটারি খেলে টাকা ইনকাম কতটুকু সত্য ফ্রি লটারি খেলা টাকা ইনকাম করার অ্যাপ কোন গুলো এবং ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করা বৈধ নাকি সাথেই ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট নেওয়ার উপায়  গুলো বিস্তারিত শেয়ার করলাম। বর্তমান সময়ে প্রযুক্তির কল্যাণে এখন ঘরে বসে ইনকাম করা যাচ্ছে আর এই সুযোগটি কাজে লাগিয়ে শত শত শিক্ষার্থীরা ঘরে বসে প্রচুর টাকা ইনকাম করছে।

আপনি যদি ঘরে বসে টাকা উপার্জন করতে চান তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই পোস্টে আমরা ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করার সাথে কিভাবে সেই ফ্রি লটারী খেলতে হয় স্ত্রী লটারি খেলে টাকা ইনকাম এগুলো কি সত্যি নাকি সেই বিষয়গুলো সম্পর্কে আমরা বিস্তারিত আলোচনা করলাম। 

সাধারণত লটারি বলতে আমরা প্রথমে টাকা ইনভেস্ট করার পর লটারি জিতে যাওয়াকে বুঝি তবে অনলাইনে লটারি সিস্টেম সম্পূর্ণ আলাদা। অনলাইনে সম্পূর্ণ বিনামূল্যে ফ্রী লটারি খেলে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে তবে শুধুমাত্র কিছু সংখ্যক ওয়েবসাইট রয়েছে যেখানে সত্যিকারের অর্থে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করা সম্ভব। লটারি বিনামূল্যে অংশগ্রহণ করতে পারবেন তবে লটারিতে জেতার সম্ভাবনা খুবই কম।

এবং যদি আপনি অনলাইন থেকে টাকা উপার্জন করতে চান তাহলে লটারি সাথে টাকা ইনকাম এটি মোটেও ভালো কোন আইডিয়া নয় এর জন্য উপরের উপায় গুলো অনুসরণ করুন এবং টাকা উপার্জন করুন। আপনি যদি অনলাইন থেকে টাকা উপার্জন করতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটের earn money online ক্যাটাগরিটি ঘুরে আসুন। এই ক্যাটাগরিতে বিভিন্ন প্রকার টাকা ইনকাম সম্পর্কিত পোস্ট দেওয়া রয়েছে আশা করছি আপনার উপকারে আসবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url