৫০০ টাকার মধ্যে এই ৮ টি জন্মদিনের গিফট

৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট খুঁজছেন? বান্ধবীকে ৫০০ টাকার মধ্যে জন্মদিন এর গিফট হিসেবে কি দেওয়া? মেয়েদেরকে কি গিফট দিলে খুশি হয়? আপনি যদি এই আর টি গিফট আপনার বান্ধবীকে জন্মদিনে উপহার হিসেবে দেন তাহলে সে খুশিতে আত্মহারা হয়ে যাবে। হ্যাঁ আজকে আমরা মেয়েদের পছন্দনীয় আলোচনা করব মেয়েরা কেমন গিফট পেতে পছন্দ করে, ৫০০ টাকার মধ্যে এই ৮ টি জন্মদিনের গিফট এবং ৫০০ টাকার মধ্যে ভালো গিফট হিসেবে কি দেওয়া যায়। 
৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট
মেয়েদের বয়স অনুসারে পছন্দ একটু আলাদা হয়। ছোট মেয়েরা চকলেট পুতুল ভালোবাসে আর একটু বড় মেয়েরা পড়াশোনার বই কিংবা প্রয়োজনিও আসবাবপত্র গিফট হিসেবে খুব খুশি হয়। চলুন আর দেরি না করে আমরা ঝটপট তাহলে দেখে আসি ৫০০ টাকার মধ্যে এই ৮ টি জন্মদিনের গিফট, মেয়েদের কি গিফট দিলে খুশি হয় এবং ৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট।

পেজ সূচিপত্রঃ ৫০০ টাকার মধ্যে এই ৮ টি জন্মদিনের গিফট

          ভূমিকা          

উপহার পেতে আমরা প্রত্যেকেই খুব ভালোবাসি। বন্ধু বান্ধবের সাথে সুসম্পর্ক প্রতিস্থাপন করার জন্য মাঝে মাঝে বন্ধু বান্ধবকে গিফট দিতে হবে ভালোবাসার মানুষকে আরো কাছে পাওয়ার জন্য তাকে গিফট দিয়ে খুশি করতে হবে। গিফট এমন একটি জিনিসের নাম যা বন্ধুত্বকে আরও বেশি মজবুত করে ভালোবাসার সম্পর্কে আরো বেশি গভীর করে। 

আমরা প্রত্যেকে গিফট পেতে খুব ভালোবাসি। তবে যে কোন কাউকে গিফট করার আগে তার বয়স পছন্দ অনুসারে জানতে হবে সে কেমন জিনিস পছন্দ করে? সে কেমন প্রকৃতির? তার বয়স কত? একজন ব্যক্তির রুচির ওপর তার বয়স বিশেষভাবে প্রভাব ফেলে। যেমন একটি ছোট বাচ্চার পছন্দ আর একটি বড় 18 বছর বয়সী যুবকের পছন্দ কখনোই এক হবে না। 

তাই আমরা আজকের এই পোস্টে গিফট আইডিয়া সম্পর্কে আলোচনা করব বন্ধু-বান্ধবকে কেমন গিফট দিলে তারা খুশি হবে সে বিষয়গুলো শেয়ার করব। আর ৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট হিসেবে কি দেওয়া যায় সে বিষয়গুলো শেয়ার করব।

৫০০ টাকার মধ্যে এই ৮ টি জন্মদিনের গিফট

৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট কি দেওয়া যায়? কি মনে করেন ৫০০ টাকা দামের গিফট ভালো কিছু পাওয়া যাবে না কিন্তু এ ধরনের সম্পূর্ণ ভুল শুধুমাত্র দামি গিফট দিলেই বন্ধু-বান্ধব খুশি হবে ব্যাপারটি এমন নয় যে কোন গিফট মন থেকে দিন এবং তাদের প্রয়োজন অনুসারে একটি গিফট দিয়ে দেখুন সে  খুশিতে আত্মহারা হয়ে উঠবে।

যেকোনো উপহার মন থেকে দিলেন অবশ্যই খুশি হবে। আর উপহারটি যদি তার প্রয়োজন অনুসারে হয় তাহলে সে খুবই খুশি হবে। সব সময় উপহার খুব দামি দিতে হবে ব্যাপারটি এমন নয়। নিজের সাধ্যের মধ্যে ভালো দেখে একটি উপহার বেছে নিন সে পছন্দ করবে। ৫০০ টাকার মধ্যে বিভিন্ন গিফট পাওয়া যায় যেমন হাতের ঘড়ি, হেডফোন, চকলেট, পার্স ব্যাগ, কসমেটিক্স, জুয়েলারি, কানের দুল, চুরির থালা,এয়ার বাডস, সানগ্লাস, ঘড়ি,পাঞ্জাবি , পারফিউম।

৫০০ টাকার মধ্যে ওপরের এই উপহার গুলো পেয়ে যাবেন। এখন প্রশ্ন হল ৫০০ টাকার মধ্যে কি গিফট করলে খুশি হবে? ৫০০ টাকার মধ্যে যেকোন ভালো গিফট দেওয়া যায় কিন্তু সে কেমন গিফট পেলে ও খুশি হবে সে বিষয়টি তার বয়সের উপর এবং তার প্রকৃতির উপর নির্ভর করে। এছাড়াও একজন ছেলে এবং মেয়ের পছন্দ আলাদা হয়। একজন মেয়েকে চকলেট, ফুলের তোড়া কিংবা কসমেটিক, ড্রেস, জুয়েলারি গিফট করলে সে খুবই খুশি হয়। 

একজন ছেলেকে হেডফোন, সানগ্লাস, পাঞ্জাবি, ঘড়ি, পারফিউম গিফট করলে সে খুশি হয়। সেই ছেলেটি কেমন গিফট পেলে খুশি হবে এটি আবার তার বয়সের উপর নির্ভর করে। অর্থাৎ একটি ছোট বাচ্চার পছন্দ আর এটি প্রাপ্তবয়স্ক ছেলের পছন্দ কখনো এক হবেনা। নিচে দেখে নিন ছেলে এবং মেয়ে উভয়ের জন্য ৫০০ টাকার মধ্যে এই ৮ টি জন্মদিনের গিফট।
  1. হাত ঘড়ি / স্মার্ট ওয়াচ (এ পছন্দ করে এমন ব্র্যান্ডের স্মার্টওয়াচ)
  2. হেডফোন / এয়ার বাডস 
  3. রেশমী চূড়ি ঝুড়ি (৭-৮ রঙের রেশমী চুড়ি)
  4. চকোলেট বক্স অথবা টেডি বিয়ার
  5. ফুলের তোড়া
  6. পাঞ্জাবি / সে পছন্দ করে এমন রঙের পাঞ্জাবি অথবা টি শার্ট
  7. শাড়ি (আর পছন্দের রং এর শাড়ি) 
  8. জুয়েলারি বক্স, কানের দুল, মালা, ব্রেসলেট
যেকোনো ব্যক্তিকে উপহার দেওয়ার আগে তার পছন্দ অনুসারে জেনে রাখা খুবই জরুরী সে কেমন রং পছন্দ করে কেমন গিফট পেতে পছন্দ করে। তবে যদি কোন অচেনা ব্যক্তিকে উপহার দিতে চান তাহলে তার প্রয়োজন অনুসারে কোন একটি জিনিস উপহার হিসেবে দিতে পারেন। যেমন তার এটি ঘড়ির প্রয়োজন হতে পারে কিংবা তার একটি পাঞ্জাবির প্রয়োজন হতে পারে। অথবা তার এটি টেবিল, বই, পারফিউম এর প্রয়োজন হতে পারে। প্রয়োজন অনুসারে গিফট পেলেও মানুষ খুশি হয়। এবার চলুন আমরা দেখে আসি ৫০০ টাকার মধ্যে মেয়েদের জন্মদিনের গিফট।

৫০০ টাকার মধ্যে মেয়েদের জন্মদিনের গিফট 

আপনি কি ৫০০ টাকার মধ্যে আপনার মেয়ে বান্ধবীকে জন্মদিনে গিফট দিতে চাচ্ছেন? কিন্তু বুঝতে পারছেন না কি গিফট দিবে সে খুশি হবে? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই প্রতিবেদনে আমরা দেখব মাত্র ৫০০ টাকার মধ্যে কিভাবে বান্ধবীকে গিফট দিয়ে খুশি করা যায়। যে কোন আমি উপহার পেতে খুব ভালোবাসে উপহার দিলে তাদের মন ভালো হয়ে যায় লক্ষ্য করে দেখবেন,

যদি কোন মেয়ের মন খারাপ থাকে তাহলে তাকে একটি গিফট দিন সাথে সাথেই তার মন ভালো হয়ে যাবে। যেকোনো মানুষকে গিফট দিলে সে খুব খুশি হয় গিফট এমন একটি জিনিস যা যেকোনো ব্যক্তিকে খুশি করতে পারে। আর গিফট সব সময় দামি ব্র্যান্ডেড হতে হবে না। পছন্দ করে এমন কোন জিনিস গিফট হিসেবে দিলে সে খুবই খুশি হবে। ৫০০ টাকার মধ্যে মেয়েদের কেমন গিফট দেওয়া যায় সে বিষয়ে জানতে নিচে দেখে নিন।

মেয়েদের বয়সের সাথে তাদের পছন্দ পরিবর্তন হয়। একজন আট বছর বয়সী বাচ্চা মেয়ের পছন্দ এবং 18 বছর বয়সী কিশোর মেয়ের পছন্দ কখনো এক হবে না। এজন্য তার বয়সের উপর নির্ভর করে থাকি উপহার দিতে হবে। 

বাচ্চা মেয়েদের ৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট

বাচ্চা মেয়েদের কে চকলেট রং পেন্সিল বক্স টেডি বিয়ার আইসক্রিম বাক্স বার্থডে কেক সুন্দর জামা হেয়ার ব্যান্ড অথবা জুয়েলারি গিফট করলে তারা খুবই খুশি হয়। বাচ্চা মেয়েরা যেকোন গিফট পেলেই খুব খুশি হয় কিন্তু তাদেরকে যদি কোন একান্ত পছন্দ থাকে তাহলে তার পছন্দ অনুসারে গিফট করুন। এমন ছোট বাচ্চারা খেলনা নিয়ে খেলতে খুব ভালোবাসে। বর্তমান সময়ে যে প্রযুক্তিগত খেলনা গুলো তৈরি হয়েছে রিমোট কন্ট্রোল প্লেন, রিমোট কন্ট্রোল গাড়ি, এই সমস্ত খেলনা উপহার হিসেবে পেলে খুবই খুশি হয়। 

বাচ্চাটা উপহারের চকোলেট পেলেও খুব খুশি হয় যেমন একটি বক্সের মধ্যে বিভিন্ন ধরনের চকলেট থাকবে যেমন: dairy milk, kat berry, KitKat, silk, silk bubble এই চকলেট গুলো তাদেরকে উপহার হিসেবে দিলে তারা খুবই খুশি হবে কারণ বাচ্চারা চকলেট খেতে খুব ভালোবাসে। চকলেট খেতে পছন্দ করে না এমন বাচ্চার সংখ্যা খুবই কম। এমনকি কিশোর বয়সী মেয়েরাও চকলেট খেতে খুব ভালোবাসে, তাই মেয়েদেরকে চকলেট উপহার হিসেবে দিতে পারেন।

বাচ্চাদেরকে উপহার হিসেবে টেডি বিয়ার দিতে পারেন। টেডি বিয়ার পেড়ে বাচ্চারা খুবই খুশি হয়। বাচ্চা মেয়ের বয়স যদি ৮ থেকে ১০ বছরের মধ্যে হয় তাহলে তাকে একটি টেরি বিয়ার গিফট করতে পারেন। আর যদি তার বয়স ১০ থেকে ১২-১৩ বছরের মধ্যে হয় তাহলে তার স্কুলে প্রয়োজন এমন দ্রব্য সামগ্রী গিফট করতে পারেন যেমন রং পেন্সিল বক্স, কাটা কম্পাস বক্স। বাচ্চা মেয়েকে সুন্দর একটি জামাও গিফট করতে পারেন এতে সে খুব খুশি হবে।

মেয়েদের ৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট 

মেয়েদের কি গিফট দিলে খুশি হয়? অনেকে জিজ্ঞাসা করেন মেয়েদের কি গিফট দিলে তারা খুশি হয়? আপনি যে মেয়ে বন্ধুকে গিফট দিতে চাচ্ছেন তার পছন্দ অনুসারে আপনার জানা থাকলে গিফট দিতে বেশ সুবিধা হবে আর যদি পছন্দ অনুসারে যারা না থাকে তাহলে নিচের গিফট গুলো দেখে নিন। যে কোন মেয়েকে ফুলের তোড়া কিংবা ফুল দিয়ে তৈরি এমন কোন অলংকার গিফট করলে সে খুবই খুশি হয় কারণ মেয়েরা স্বভাবতই ফুল প্রেমী। 

১৫ থেকে ১৮ বছর বয়সী কিংবা ১৫ থেকে ২৭ বছর বয়সী মেয়েদের পছন্দ প্রায় একই থাকে। তারা ফুল খুব ভালোবাসে পাশাপাশি কসমেটিক্স ব্যবহার করতে ভালোবাসে। মেয়েদেরকে জন্মদিনে উপহার হিসেবে কসমেটিক্স দিলে তারা খুবই খুশি হয়। তার পছন্দের ব্র্যান্ডের কোন কসমেটিক তাকে উপহার দিন। অথবা ১৮ থেকে ২৭ বছর বয়সী মেয়েদেরকে শাড়ি উপহার দিয়ে তারা সবচেয়ে বেশি খুশি হয়। তার পছন্দের রং এর একটি শাড়িটাকে উপহার দিন এতে সে খুব খুশি হবে। 

মোটিভেশনাল বই : মেয়েরা মোটিভেশনাল বই পড়তে খুব ভালোবাসে। মেয়েরা স্বভাবতই অন্যকে মোটিভেট করতে খুব ভালোবাসে।বিশেষ করে আপনার মেয়ে বন্ধু যদি একটু মোটিভেট ধরনের হয় তাহলে তাকে নিঃসন্দেহে একটি মোটিভেশনাল বই উপহার হিসেবে দিতে পারেন এতে খুব খুশি হবে। কিন্তু আপনার মেয়েবন্ধু যদি বাস্তববাদী এবং মোটিভেট না হয় তাকে অন্যান্য গিফট করতে পারেন। মন সে যদি কবি প্রেমী হয়ে থাকে তাহলে তার পছন্দের কবির একটি বইটাকে গিফট করুন।

তার পছন্দের কবিতা রবীন্দ্রনাথ ঠাকুর হয় তাহলে রবীন্দ্রনাথ ঠাকুরের একটি কাব্যগ্রন্থ উপহার করুন। অথবা সে যদি প্রেম ভালোবাসা এসব নিয়ে অনেক বেশি আগ্রহী হয় তাহলে প্রেম-ভালোবাসা সম্পর্কিত বই উপহার করুন। বেশিরভাগ মেয়েরাই মোটিভেশনাল বই পেলে খুব খুশি হয় কিন্তু কিছু কিছু মেয়ে আবার কবি প্রেমী হয়ে থাকে। অনেকেই গল্পের বই পড়তে ভালোবাসে। তাদের পছন্দ অনুসারে একটি উপহার দিন এতে সে খুব খুশি হবে।

ফুলের অলংকার: যে কোন মেয়ে ফুল খুব ভালোবাসে ফুলের অলংকার করতে ভালোবাসে ফুলের ঘ্রাণ নিতে ভালোবাসে। মেয়েরাও ফুলের তুলনায় কোন অংশে কম নয়। মেয়েদেরকে ফুলের সাথে তুলনা করা হয় কারণ মেয়েরা ফুলের মত পবিত্র। কোন মেয়েকে ফুল উপহার দিলে সে কখনোই রাগান্বিত হবে না মেয়েরা স্বভাবতই ফুল খুব ভালোবাসে। তাই আপনার যদি তার পছন্দ অনুসারে জানা না থাকে তাহলে তাকে একটি ফুলের তোড়া কিংবা ফুলের অলংকার যেমন ফুল দিয়ে তৈরি কানের দুল ফুল দিয়ে তৈরি মালা ফুল দিয়ে তৈরি মাথার খোপা উপহার দিন এতে এসে খুব খুশি হবে। অথবা এক মুঠো ফুল তাকে উপহার দিন। 

চকলেট বক্স: মেয়েরা চকলেট খুব পছন্দ করে। বেশিরভাগ মেয়েরাই চকলেট পাগলি হয়।  সে পছন্দ করে এমন চকলেট একটি বক্সে সংগ্রহ করে সে বক্সটি সুন্দর করে সাজিয়ে তাকে উপহার হিসেবে দিন এতে খুব খুশি হবে। এক্ষেত্রে আপনাকে এটি হিন্ট দেয়। বেশিরভাগ মেয়েরাই কিটক্যাট চকলেট খেতে খুব ভালোবাসে। একটি বক্সে কিটক্যাট চকলেট এর পাশাপাশি ক্যাডবেরি মিল্ক চকলেট সুন্দর করে সাজিয়ে বক্সটিকে আকর্ষণীয় করে তাকে উপহার দিতে পারেন এতে সে খুব খুশি হবে। 

প্রয়োজন অনুসারে গিফট: প্রয়োজন অনুসারে গিফট দিলে মানব সবচেয়ে বেশি খুশি হয় যেমন আমার এই জিনিসটির প্রয়োজন রয়েছে এই অবস্থায় যদি আমাকে কেউ উপহার দেয় তাহলে আমি সবচেয়ে বেশি খুশি হব। এজন্য জন্মদিনে গিফট দেওয়ার আগে তার সাথে সাথে থাকুন কিছুদিন এতে আপনি বুঝতে পারবেন তার কোন জিনিসের অভাব রয়েছে এবং সে কোন জিনিস পেতে চায় সে জিনিসটি তাকে উপহার দিন এতে আপনার মেয়ে বান্ধবী খুব খুশি হবে।

জুয়েলারি অথবা অলংকার: মেয়েরা জুয়েলারি পড়তে খুব ভালোবাসে। ছোট থেকে শুরু করে বারোটা প্রত্যেকের জুয়েলারি পড়তে ভালোবাসে। তাই মেয়েদেরকে জুয়েলারি বক্স গিফট করলে তারা খুবই খুশি হবে। জুয়েলারি বক্সে একটি মালা একটি সুন্দর কানের দুল ব্রেসলেট উপহার হিসেবে দিতে পারেন। বাজারে ৫০০ টাকার মধ্যে খুব সহজে জুয়েলারি বক্স পেয়ে যাবেন। 

জুয়েলারি বক্সে বিভিন্ন প্রকার জুয়েলারি এড করুন এতে খুবই খুশি হবে। আর যদি আপনার মেয়ে বান্ধবীর জুয়েলারি পড়তে পছন্দ না করে খুব সিম্পল থাকতে ভালোবাসে তাহলে তাকে কসমেটিক্স এর মধ্যে কিছু গিফট করতে পারেন যেমন তার পছন্দের ব্র্যান্ডের একটি লিপস্টিক অথবা ফাউন্ডেশন। বেশিরভাগ মেয়েরা এখন মেবিলিন ব্র্যান্ডের প্রোডাক্ট পছন্দ করে। মেবিলিন ব্র্যান্ডের প্রোডাক্ট গিফট করে আপনার বান্ধবীকে খুশি করতে পারবেন। 

অথবা একটি বড় টেডি বিয়ার তার পছন্দের রং এর একটি শাড়ি তাকে গিফট করলেও সে খুব খুশি হবে। মেয়েরা উপহার পেতে খুব ভালোবাসে আর উপহার হিসেবে যেকোন গিফট করলে তারা খুশি হবে তাই এত না ভেবে উপরে গিফট গুলোর মধ্যে যেকোনো একটি গিফট তাকে করতে পারেন সবসময় দামি হাই কোয়ালিটি ফুল ব্র্যান্ডেড হওয়ার জরুরি না। 

যেকোনো গিফট মন থেকে দিলে তার প্রয়োজন অনুসারে দিলে সে খুবই খুশি হবে। কিংবা বান্ধবীর জন্মদিনে তাকে একটি কেক উপহার দিতে পারেন। জন্মদিনে একটি সুন্দর জামা উপহার দিতে পারেন। যে কোন উপহার মন থেকে দিলেন সে খুবই খুশি হবে। আশা করছি আপনারা বুঝতে পেরেছেন ৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি প্রথম দেখায় কি উপহার দেওয়া যায়। 

প্রথম দেখায় কি উপহার দেওয়া যায় 

আপনি কি প্রথম দেখায় কাউকে উপহার হিসেবে কিছু দিতে চাচ্ছেন? আমরা অনেকেই বন্ধু-বান্ধবের সাথে প্রথমবার দেখা করতে যেয়ে অনেক বেশি নার্ভাস অনুভব করি। এবং ভাবতে থাকি এটাকে কি গিফট দিলে সে খুশি হবে। এক্ষেত্রে একটি মেয়ে এবং ছেলের পছন্দের সম্পন্ন আলাদা একটি মেয়ে যা পছন্দ করে একটি ছেলে সে একই জিনিস কখনো পছন্দ করবে না। তাই বিশেষভাবে ভেবেচিন্তে উপহার সিলেট করতে হবে। 

প্রথম দেখায় একটি মেয়েকে ফুলের বাক্স, চকলেট এবং একটি ছোট পুতুল গিফট দিতে হবে। এতে সে নিঃসন্দেহে খুবই খুশি হবে। এখন তো অনলাইনে যোগ অনলাইনে facebook এর মাধ্যমে আগে অপরের সাথে অনেক কথাবার্তা হয় চেনা জানা হয় তারপর যখন হঠাৎ সরাসরি একদিন দেখা করার কথা উঠে তখন অনেক বেশি নার্ভাস হয়ে পড়ি। এবং ভাবতে থাকি এটাকে প্রথম দেখায় কি উপহার দিব কি বলবো?

আপনি যত বেশি নার্ভাস অনুভব করবেন আপনার পার্টনার ঠিক তত বেশি আনকম্ফোর্টেবল ফিল করবে এর জন্য তাকে কন্ফোরটেবল ফিল করানোর জন্য নার্ভাসনেস দূর করুন এবং একটি ফুলের বাক্স চকলেট এবং ছোট পুতুল হাতে নিন এবং সেই মেয়েটিকে গিফট করুন। এছাড়া আপনার যদি জানা থাকে সে কেমন জিনিস পছন্দ করে তাহলে তার পছন্দ অনুসারে একটি উপাদান থেকে গিফট করুন যেমন তার পছন্দের ব্রান্ডের একটি লিপস্টিক। 

ছেলেদের ক্ষেত্রে যখন আপনি একটি ছেলের সাথে দেখা করতে যাবেন তখন তার পছন্দ অনুসারে আপনার অবশ্যই জেনে রাখা উচিত। তবে যদি আপনার না জানা থাকে যে সে কেমন জিনিস পছন্দ করে তাহলে তাকে তার পছন্দ অনুসারে একটি পাঞ্জাবি কিংবা একটি ফুল দিতে পারেন। প্রথম দেখাই সাধারণত ফুল দিলেই তারা খুব খুশি হয়। ফুলের মাধ্যমে প্রথম পরিচিতি শুরু তারপর ধীরে ধীরে একে অপরের সম্পর্কে জানবে এবং তারপর পছন্দ অনুসারে গিফট দিতে পারবে।

সুপ্রিয় পাঠক আশা করছি আপনারা বুঝতে পেরেছেন যে প্রথম দেখায় কি উপহার দেওয়া যায়। এবার চলুন আমরা দেখে আসি মেয়েদের কি গিফট দিলে খুশি হয়। নিচে দেখুন দারুন হয়েছে মেয়েদের কি গিফট দিলে খুশি হয়। 

মেয়েদের কি গিফট দিলে খুশি হয় 

আপনি কি জানেন মেয়েদের কে কি গিফট দিলে তারা খুব খুশি হয়? মেয়েদের মন জয় করা খুবই সহজ মেয়েদের মন জয় করার জন্য শুধুমাত্র তাদেরকে নিত্য নতুন গিফট দিতে হবে এবং তাদের পছন্দ অনুসারে থাকতে হবে। আর মাত্র কয়েকদিন পরে আসতে চলেছে ভ্যালেন্টাইন ডে ভালোবাসা দিবসে নিজের ভালোবাসার মানুষকে খুশি রাখার জন্য সুন্দর সুন্দর উপহার দিন উপহার সব সময় দামি কিংবা বড় হতে হবে না তার প্রয়োজন অনুসারে পছন্দ অনুসারে কিছু গিফট দিলেও সে খুবই খুশি হবে। 

ভালোবাসার মানুষকে সবসময় দামি গিফট দিতে হবে এমন কোন প্রধা নেই খুব সামান্য গিফট দেওয়ার মাধ্যমে আপনি আপনার গার্লফ্রেন্ডের মন জয় করতে পারবেন। ভালোবাসার মানুষকে যে কোন গিফট দেওয়ার আগে প্রথমে আপনাকে জানতে হবে সে কেমন উপহার পেটে পছন্দ করে? সে কেমন প্রকৃতির। যদি আপনার গার্লফ্রেন্ড খুব বেশি শান্তশিষ্ট্য প্রকৃতির হয়ে থাকে তাহলে তাকে একটি গোলাপ কিংবা চকলেট বক্স অথবা তার প্রয়োজন অনুসারে কিছু গিফট দিয়ে তাকে খুশি করতে পারবেন। 

আপনার যদি জানা থাকে সে কোন রঙের শাড়ি পড়তে পছন্দ করে কিংবা কোন রঙের হিজাব পড়তে পছন্দ করে তাহলে তাকে সেই রং এর একটি হিজাব সাথে এক ঝুড়ি ফুল দিয়ে খুশি করতে পারবেন। ভালোবাসা দিবসে নিজের মনের মানুষকে খুশি করতে এবং তাকে আরো স্পেশাল ফিল করাতে চিঠি দিতে পারেন। তার জন্য নিজের ভালোবাসাগুলো প্রকাশ করার জন্য একটি চিঠি লিখে তাকে পাঠাতে পারেন এতে সে খুব খুশি হবে। 

এছাড়া সে পছন্দ করে তার কোন প্রিয় কবির বই থেকে উপহার দিতে পারেনি কিংবা রোমান্টিক ঘরানার কবিতা অথবা গিফট বক্স। কিংবা আপনি আপনার হাতের তৈরি কোন জিস তাকে উপহার হিসেবে দিতে পারেন যেমন কারো কাজ রুমাল নকশি কাঁথা ওয়ালমেট। নিজের হাতের তৈরি কোন উপহার পেলে মেয়েরা খুব খুশি হয়। যেকোনো গিফট যদি মন থেকে দেন তাহলে আপনার গার্লফ্রেন্ড খুবই খুশি হবে। মেয়েরা খুবই নরম মনের হয়। তারা অল্প কিছুতেই খুব বেশি খুশি হয়।। প্রিয় পাঠক আশা করছি আপনারা বুঝতে পেরেছেন মেয়েদের কি গিফট দিলে তারা খুশি হয়।

উপসংহার ঃ ৫০০ টাকার মধ্যে এই ৮ টি জন্মদিনের গিফট

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা ৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট প্রথম দেখায় কি উপহার দেওয়া যায় এবং মেয়েদেরকে গিফট দিলে তারা খুশি হয় সে বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম। আমাদের প্রত্যেকের পছন্দ আলাদা আলাদা আর বিশেষ করে মেয়েদের পছন্দ সম্পর্কে ছেলেরা খুব কম জানে। তাই আপনি যদি আপনার গার্লফ্রেন্ডকে কিংবা কোন মেয়েকে উপহার দিতে চান তাহলে কি উপহার দিবেন কি উপহার দিলে এসে খুশি হবে সে বিষয়গুলো সম্পর্কে আমরা উপর আলোচনা করলাম।

অনেকে মনে করেন মেয়েদেরকে খুশি করার জন্য খুব বড় দামি লাক্সারি গিফট দিতে হবে কিন্তু এ ধারণাগুলো সম্পূর্ণ ভুল সবসময় গিফট খুবই দামি প্রকৃতির হবে ব্যাপারটা এমন নয়। হালকা ছোট কিছু গিফট দেওয়ার মাধ্যমেও মেয়েদের খুশি করা যায়। যেমন আপনার গার্লফ্রেন্ডের এই জিনিসটার প্রয়োজন রয়েছে আপনি যদি তাকে সেই জিনিসটি উপহার হিসেবে দেন তাহলে সে খুবই খুশি হবেন। অথবা সে পছন্দ করে এমন কিছু তাকে উপহার দিতে পারবেন যেমন ফুল, চকলেট, বই, শাড়ি।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url