অনলাইনে যেসব গেম খেলে টাকা ইনকাম করবেন

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে অনেকেই জানতে চান। অনলাইনে ইনকাম করার বিভিন্ন উপায় রয়েছে। গেম খেলে ইনকাম করতে পারবেন, ফ্রিল্যান্সিং সাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন, সার্ভে পূরণ করে টাকা ইনকাম করতে পারবেন। আজকের এই প্রতিবেদনে আমরা অনলাইনে যেসব গেম খেলে টাকা ইনকাম করবেন এবং ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করব
অনলাইনে গেম খেলে টাকা ইনকাম
ইন্টারনেটকে ব্যবহার করে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করা যায়, কুইজ খেলে টাকা ইনকাম করা যায় ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করা যায়। প্রযুক্তিকে ব্যবহার করে এখন মানুষ অনলাইন থেকে ইনকাম করছে। কিন্তু অনলাইনে কোন অ্যাপ থেকে কিংবা কোন ফাইল থেকে ইনকাম করা যায় সে বিষয়ে আমরা অনেকেই জানি না। চলুন তাহলে ঝটপট দেখে আসি অনলাইনে যেসব গেম খেলে টাকা ইনকাম করবেন।

পেজ সূচিপত্র : অনলাইনে যেসব গেম খেলে টাকা ইনকাম করবেন

          ভূমিকা          

অনলাইনে কোন গেম খেলে টাকা ইনকাম করা যায় সে বিষয়ে সম্পর্কে আমরা অনেকেই জানতে আগ্রহ প্রকাশ করি, কারণ আমরা প্রত্যেকে ইনকাম করতে চাই এখন অনলাইনে ইনকামের বিশেষ সুবিধা রয়েছে। অনলাইন থেকে চাইলে প্রতি মাসে ৫০০০০ থেকে শুরু করে ৬০ হাজার টাকা ইনকাম করা যায়।

ইতিমধ্যে আমরা প্রত্যেকেই প্রযুক্তির কল্যাণ সম্পর্কে জানি। এই জন্য অনলাইনে কিভাবে গেম খেলে টাকা ইনকাম করা যায়? কিভাবে ফ্রিতে টাকা ইনকাম করা যায়? সে বিষয়গুলো সার্চ করি। কিন্তু ভালো কোন ফলাফল পাই না। তবে আজকের এই পোস্টটিতে আমরা কিভাবে গেম খেলে টাকা ইনকাম করতে হয় কোন সাইট থেকে গেম খেলে টাকা ইনকাম করতে হয় অর্থাৎ অনলাইন জগতে গেম খেলে টাকা ইনকাম করা সম্পর্কে সবকিছু বিস্তারিত তথ্য আলোচনা করব।

আজকের এই একটি প্রতিবেদন সম্পন্ন দেখার মাধ্যমে আপনি অনলাইনে ইনকাম করার সমস্ত উপায় গুলো জেনে যাবেন। অনলাইনে কিভাবে ইনকাম করতে হয় অনলাইন থেকে সত্যিই গেম খেতে টাকা ইনকাম করা যায় নাকি সে সমস্ত বিষয় নিয়ে আমরা বিস্তারিত আলোচনা করব। অনলাইনে কোন সাইটে কোন অ্যাপ এ গেম খেলে টাকা ইনকাম করা যায়।

সেই সমস্ত বিষয়ে জানতে আর্টিকেলটি মনোযোগ সহ দেখতে থাকুন। আজকের এই প্রতিবেদনটি পড়লে আপনি ফ্রি লটারী খেলে টাকা ইনকাম, লুডু খেলে টাকা ইনকাম অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে জানতে পারবেন। অনলাইনে যেসব গেম খেলে টাকা ইনকাম করবেন সেই গেম সম্পর্কে নিচে দেওয়া রয়েছে দেখে নিন।

অনলাইনে যেসব গেম খেলে টাকা ইনকাম করবেন

মোবাইল ফোন সর্ব প্রথম ১৯৭৩ সালে আবিষ্কৃত হয়। প্রযুক্তির সবচেয়ে বড় আবিষ্কার হল মোবাইল ফোন এই মোবাইল ফোন ব্যবহার করে এখন অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করা যায় মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ ব্যবহার করে টাকা ইনকাম করা যায়। যখন প্রথম মোবাইল ফোন আবিষ্কৃত হয় তখন কোন ইন্টারনেট সংযোগ ছিল না। 1996 সালে প্রথম ইন্টারনেট সংযোগ ব্যবস্থা চালু করা হয়।

বেশিরভাগ ছাত্রছাত্রীরা গুগলে সার্চ করেন অনলাইনে ইন গেম খেলে টাকা ইনকাম করার উপায় গুলো কি কারণ ছাত্র-ছাত্রীদের পক্ষে পড়াশোনার পাশাপাশি বাইরে যে হাড়ভাঙ্গা পরিশ্রম করে টাকা ইনকাম করা কষ্টকর। তাই কিভাবে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করবেন সে বিষয়গুলো আজকে আপনাদের কাছে তুলে ধরবো। নিচে দেখুন অনলাইনে যেসব গেম খেলে টাকা ইনকাম করবেন সে সমস্ত বিষয়গুলো পয়েন্ট পয়েন্ট আকারে দেওয়া রয়েছে।

নিচের নিয়ম গুলো অনুসরণ করে লুডু গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন, আবার ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে পারবেন। বাংলাদেশ কোন সাইট থেকে গেম খেলে টাকা ইনকাম করা যায় সে বিষয়গুলো সম্পর্কে আজকের প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করব।অনলাইনে যেসব গেম খেলে টাকা ইনকাম করবেন সেই বিষয়ে আজকে A - Z তথ্য শেয়ার করব।

কার্ড গেম খেলে টাকা ইনকাম

অনেকেই কার্ড গেম খেলে টাকা ইনকাম করতে চাই কিন্তু তারা বুঝতে পারে না কিভাবে এবং কোন সাইট থেকে কার্ড গেম খেলে টাকা ইনকাম করা যায়। আবার অনেকের মনে এই সন্দেহ প্রকাশ করে যে কার্ড গেম খেলে কি সত্যি টাকা ইনকাম করা যায়? আমরা বন্ধু বান্ধবের সাথে কার্ড গেম খেলি বিনোদনের জন্য কিন্তু কার্ড গেম খেলে অনলাইন থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়?

অনলাইনে কার্ড গেম খেলার জন্য বিভিন্ন ওয়েবসাইট রয়েছে। যেমন পোকার, ম্যাজিক, হার্টস্টোন। সবচেয়ে জনপ্রিয় কার্ড গেমগুলোর মধ্যে একটি হলো পোকার। এটি একপ্রকার বাজি ধরে গেম খেলার মত। এখানে খেলোয়াররা নিজেদের হাতের মানের উপর নির্ভর করে বাজি ধরে। অনলাইনে কার্ড গেমে বাজি ধরে প্রতিদিন এক হাজার টাকা ইনকাম করতে পারবেন। 

রেমি, ব্রিজ পোকার এই অ্যাপগুলো থেকে কার্ড গেম খেলে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। টাকা ইনকাম করে সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন। বিকাশ একাউন্ট না থাকলে নগদ একাউন্টে টাকা পেমেন্ট নিতে পারবেন। কার্ড গেম খেলে টাকা ইনকাম করার জন্য দক্ষ খেলোয়াড় হতে হবে।

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনারা বুঝতে পেরেছেন কার্ড গেম খেলে টাকা ইনকাম করার উপায় গুলো। কার্ড গেম খেলে টাকা ইনকাম করার জন্য পোকার, ম্যাজিক, হার্টস্টোন, রেমি অথবা ব্রিজ ডাউনলোড করতে হবে। এই অ্যাপ গুলোতে কার্ড গেম খেলে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। এবার চলুন আমরা দেখে আসি সার্ভে কমপ্লিট করে গেম খেলে টাকা ইনকাম করার উপায়।

সার্ভে কমপ্লিট করে গেম খেলে টাকা ইনকাম

বর্তমান সময়ে বাংলাদেশ অনেক অ্যাপ রয়েছে, যেখানে সার্ভে কমপ্লিট করে গেম খেলে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। এখন প্রযুক্তি উন্নত হচ্ছে আর প্রযুক্তিকে ব্যবহার করে শিক্ষার্থীরা ঘরে বসে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করছে।। সার্ভে কমপ্লিট করে গেম খেলার জন্য কিছু অ্যাপ ডাউনলোড করতে হবে। কোন অ্যাপে সার্ভে কমপ্লিট করে গেম খেলে টাকা ইনকাম করা যায় সেই অ্যাপ গুলো নিচে দেওয়া রয়েছে।

Pocket money: বাংলাদেশে বেশ জনপ্রিয় অ্যাপ এর নাম হলো পকেট মানি। ছাত্রছাত্রীদের জন্য পকেট মানি অ্যাপ থেকে ইনকাম করা খুবই সহজ মাত্র দুই থেকে তিন ঘন্টা কাজ করলে খুব সহজেই দিনে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। হাজার হাজার মানুষ পকেট মানি অ্যাপ থেকে প্রতিদিন এক হাজার টাকা ইনকাম করছে। এখানে নিয়মিত সার্ভে পূরণ করতে হবে। 

যেমন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা ভিডিওতে লাইক করা, instagram এ ফলো করা। এমন ছোটখাট সার্ভারগুলো পর পূরণ করার মাধ্যমে পয়েন্ট বাড়বে। এই পয়েন্ট যত বেশি বৃদ্ধি পাবে টাকা ইনকাম তত বেশি হবে। এজন্য নিয়মিত সার্ভেগুলো পূরণ করতে হবে এবং বেশি পয়েন্ট কালেক্ট করতে হবে।

Winzo: গেমিং জগতে সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হলো Winzo। এখানে বিভিন্ন ক্যাটাগরির গেম রয়েছে এই গেমগুলো খেলার মাধ্যমে অনলাইন থেকে ইনকাম করা যায়। হাজার হাজার মানুষ Winzo থেকে প্রতিদিন 2000 থেকে 3000 টাকা ইনকাম করছে। Winzo অ্যাপ এ লুডু খেলে এড দেখে এবং কুইজ প্রশ্নের উত্তর দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও Winzo অ্যাপ এ বন্ধু-বান্ধবদের রেফার করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। প্রতিমাসে এই অ্যাপের টুর্নামেন্ট চলে। টুর্নামেন্টে অংশগ্রহণ করে বেশি টাকা ইনকাম করতে পারবেন।

Taskbucks: সার্ভে কমপ্লিট করে টাকা ইনকাম করার জন্য সবচেয়ে সেরা অ্যাপ হল Taskbucks। নাম শুনেইনিশ্চয়ই বুঝতে পারছেন যে এখানে বিভিন্ন টাস্ক কমপ্লিট করতে হয়। হ্যাঁ Taskbucks অ্যাপ এ বিভিন্ন টাস্ক কমপ্লিট করলে পয়েন্ট দেওয়া হয় এই পয়েন্ট গুলোর মাধ্যমে পুরস্কার জিতে নিতে পারবেন। পুরস্কারের সাথে টাকাও ইনকাম করতে পারবেন। Taskbucks থেকে ইনকাম করার জন্য প্রতিদিন ১০ থেকে ১২ টি টাচ দেওয়া থাকবে সেই টাস্ক গুলো হল বিজ্ঞাপন ভিডিও দেখা, ভিডিওতে লাইক করা অথবা ইউটিউব চ্যানেল কিংবা instagram এ ফলো করা। এমন ছোটখাটোটা আজকে কোন কমপ্লিট করলে পয়েন্ট বাড়বে।

Khelo legend: সাম্প্রতিক বাংলাদেশে একটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে। সেই অ্যাপটির নাম হল Khelo legend। অনেকে হয়তো এই অ্যাপটি সম্পর্কে জানে না। কিন্তু সত্যিই Khelo legend এপ্লিকেশন থেকে অনলাইনে এখন ইনকাম করা যায়। Khelo legend হাজার হাজার মানুষ অ্যাপ্লিকেশন থেকে প্রতিদিন প্রায় এক হাজার থেকে দুই হাজার ২০০০ টাকা ইনকাম করছেন। 

অনলাইনে ইনকামের সুযোগ সুবিধা অনেক।। এইজন্য অনেকেই এখন অনলাইনকে নিজের ইনকামের একটি পথ হিসেবে বেছে নিয়েছেন। Khelo legend অ্যাপ এর স্পিন করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। Khelo legend অ্যাপ এ প্রতিদিন ২০ থেকে ২২টা সার্ভে দেওয়া হয় এই সার্ভেগুলো কমপ্লিট করলে টাকা ইনকাম করতে পারবেন।Khelo legend অ্যাপ এ টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

win bowl: win bowl একটি গেম এর নাম।win bowl গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। win bowl অ্যাপ এ বিভিন্ন ক্যাটাগরি গেম দেওয়া রয়েছে এই গেম গুলো খেললে পয়েন্ট কালেক্ট করতে পারবেন। এছাড়াও win bowl  অ্যাপ এ প্রতিদিন কিছু টাস্ক দেওয়া হয় এটাস্কগুলো কমপ্লিট করলে পুরস্কার জিততে পারবেন। win bowl  অ্যাপ্লিকেশনে আরো রয়েছে রেফারেল পদ্ধতি। বন্ধু-বান্ধবদেরকে রেফার করার মাধ্যমেও win bowl  অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারবে।

Money Bingo Cash: আপনারা যেটা অনলাইন থেকে সার্ভে পূরণ করে টাকা ইনকাম করতে চাচ্ছেন তারা দ্রুত Money Bingo Cash অ্যাপটি ডাউনলোড করুন। Money Bingo Cash অ্যাপ থেকে এখন গেম খেলে টাকা ইনকাম করা যায় পাশাপাশি প্রতিদিন লগইন করার মাধ্যমে রেওয়ার্ড পাওয়া যায়। Money Bingo Cash এপ্লিকেশনে নিয়মিত একবার লগইন করলে পুরস্কার জিততে পারবেন বন্ধু-বান্ধবদেরকে রেফার করলে টাকা ইনকাম করতে পারবেন। আপনারা যারা সার্ভে পূরণ করে টাকা ইনকাম করতে চাচ্ছেন তাদের জন্য Money Bingo Cash অ্যাপটি সবচেয়ে সেরা হবে। টাকা ইনকাম করে সেই টাকা নগদে কিংবা বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

swagbucks:বর্তমান যুগের সবচেয়ে জনপ্রিয় অ্যাপ এর নাম swagbucks। অল্প সময়ের মধ্যে বেশি টাকা ইনকাম করতে চাইলে swagbucks অ্যাপ ডাউনলোড করতে হবে শিক্ষার্থীদের জন্য এই অ্যাপ্লিকেশনটি দুর্দান্ত। শুধুমাত্র ছোটখাট কিছুটা আজকে যেমন লাইক করা সাবস্ক্রাইব করা এবং গ্রুপে জয়েন করার মাধ্যমে swagbucks কর্তৃপক্ষ টাকা প্রদান করেন। লক্ষ লক্ষ মানুষ swagbucks থেকে প্রতিদিন ৫০০ থেকে ইনকাম করছেন। swagbucks সার্ভে পূরণ করে কুইজ প্রশ্নের উত্তর দিয়ে অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

Candy Crush saga: আমরা সারাদিন মোবাইল ব্যবহার করে প্রায় দিনে ছয় থেকে সাত ঘন্টা সময় ব্যয় করি। কিন্তু এভাবে অযথাই সময় নষ্ট না করে ডাউনলোড করুন Candy Crush saga এবং প্রতিদিন ১০০০ থেকে ২ হাজার টাকা ইনকাম করুন। প্রযুক্তির কল্যাণে এখন ঘরে বসেই শুধুমাত্র ছোটখাটো কিছু টাস্ক কমপ্লিট করে ইনকাম করা যায় তাই এই সুযোগকে হাতছাড়া না করে  Candy Crush saga ডাউনলোড করে প্রতিদিন এক হাজার টাকা ইনকাম করুন। ক্যান্ডি ক্রাশ থেকে টাকা ইনকাম করে বিকাশে কিংবা নগদে পেমেন্ট নিতে পারবেন।

Teenpattigo: যারা তিন পাত্তি খেলতে ভালবাসেন তাদের জন্য এখন একটি সুবর্ণ সুযোগ রয়েছে। তিন পাত্তি খেলে টাকা ইনকাম করতে পারবেন।বন্ধু-বান্ধব মিলে একসাথে অনেক তিন পাত্তি খেলেছি কিন্তু আপনি কি জানেন অনলাইনে তিন পাত্তি খেলার জন্য টাকা প্রদান করা হয়? তিন পাত্তি খেলে অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য ডাউনলোড করুন Winzo। Winzo অ্যাপ এ বিভিন্ন ক্যাটাগরির গেম রয়েছে যে গেমগুলো খেললে টাকা ইনকাম করা যায়। Winzo অ্যাপে আরব হাজারো খেলোয়াড় রয়েছে যারা তিন পাত্তি গেম খেলে প্রতিদিন প্রায় দুই হাজার থেকে শুরু করে তিন চার হাজার টাকা ইনকাম করছে। Winzo থেকে টাকা সহজে বিকাশে কিংবা নগদ একাউন্টে পেমেন্ট নিতে পারবেন।

আপনারা যারা সার্ভে কমপ্লিট করে টাকা ইনকাম করতে চাচ্ছেন তারা উপরের এই অ্যাপ গুলো ডাউনলোড করুন। অনলাইনে এখন ইনকামের বহু সুযোগ সুবিধা তাই এই সুযোগকে হাতছাড়া না করে দ্রুত ডাউনলোড করুন এই অ্যাপগুলো এবং সার্ভে কমপ্লিট করে টাকা ইনকাম করুন সার্ভে বলতে চাই। ছোটখাটো কিছুটা আজকে যেমন ইউটিউব চ্যানেল ফলো করা ভিডিও লাইক করা instagram ফলো করা। 

এভাবে সার্ভে পূরণ করলে পয়েন্ট বাড়বে প্রতিটি সার্ভে কমপ্লিট করার পর থেকে আসি কয়েন দেওয়া হবে। কয়েন যত বেশি বৃদ্ধি পাবে তত বেশি ইনকাম হবে। আশা করছি আপনারা বুঝতে পেরেছেন সার্ভে কমপ্লিট করে গেম খেলে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি ফ্রিল্যান্সিং সাইটে গেম ডেভেলপ করে টাকা ইনকাম করার উপায়গুলো।

ফ্রিল্যান্সিং সাইটে গেম ডেভেলপ করে টাকা ইনকাম

আপনি যদি গেম ডেভেলপ করতে পারেন তাহলে ফ্রিল্যান্সিং সাইডে গেম ডেভেলপ করে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। ফ্রিল্যান্সিং জগতে সেরা কিছু মার্কেটপ্লেস রয়েছে যেমন: Fiverr, Freelancer, Upwork। এ মার্কেটপ্লেসগুলোতে হাজার হাজার ক্লায়েন্ট রয়েছে। ক্লায়েন্টদের সাথে যোগাযোগ করে তাদেরকে এটি গেম তৈরি করে দিয়ে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। গেম তৈরি করার জন্য আপনাকে গেম ডেভলপমেন্ট স্কিল ডেভেলপ করতে হবে।

ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে কিভাবে ক্লাইন্টের সাথে যোগাযোগ করব?
ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস যোগাযোগ করার জন্য চ্যাট অপশন দেওয়া রয়েছে এখানে যে কোন ক্লায়েন্ট কিংবা বাইরের সাথে যোগাযোগ করতে পারবেন। ক্লায়েন্টের সাথে অবশ্যই ভালো ব্যবহার করতে হবে এবং তাদের চাওয়া পাওয়া সম্পর্কে বুঝতে হবে। ক্লায়েন্টের সাথে ভালো ব্যবহার করলে তাদের পছন্দ অনুসারে কাজ করলে ফ্রিল্যান্সিং করে প্রতি মাসে কয়েক লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। 

ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস থেকে কিভাবে টাকা পেমেন্ট পাব?
ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস থেকে টাকা পেমেন্টের পদ্ধতি সম্পর্কে জানতে ইউটিউবে চেক করতে পারেন। আপনারা যেটা ফ্রিল্যান্সিং করার কথা ভাবছেন তাদেরকে আগে জেনে নিতে হবে যে মার্কেটপ্লেস থেকে কিভাবে টাকা পেমেন্ট পেতে হয়। ফ্রিল্যান্সিং করে বেশিরভাগ মানুষের ডলার ইনকাম করে অর্থাৎ এটি বিদেশি ক্লায়েন্টের সাথে কাজ করে ডলার ইনকাম করাকে বোঝায়। ডলার বিকাশে কিংবা নগদে পেমেন্ট নেওয়া যায় না ডলার পেমেন্টের জন্য একটি পাসপোর্ট থাকা জরুরী পাশাপাশি ব্যাংক একাউন্ট থাকতে হবে। ব্যাংক অ্যাকাউন্ট ছাড়া ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস থেকে টাকা পেমেন্ট নেওয়া সম্ভব নয়।

গেম ভিডিও এডিট
ফ্রিল্যান্সিং সাইডে গেম ভিডিও এডিট করে টাকা উপার্জন করতে পারবেন। অনেক ক্লায়েন্ট গেমের ভিডিও এডিট করতে চায় এক্ষেত্রে তাদেরকে গেমের ভিডিও এডিট করে দেওয়ার মাধ্যমে ও টাকা ইনকাম করতে পারবেন। 

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনারা বুঝতে পেরেছেন ফ্রিল্যান্সিং সাইটে গেম ডেভলপ করে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে। ফ্রিল্যান্সিং সাইডে আরও বিভিন্ন উপায় ইনকাম করা যায় যেমন ডাটা এন্ট্রি, লোগো এডিটিং, টি শার্ট ডিজাইন, বুক কভার এডিটিং, ভিডিও এডিটিং, এনিমেশন ক্রিয়েট, SEO, ব্লগিং, কনটেন্ট সেল, ওয়েব ডেভলপমেন্ট। 

এই কাজগুলো করার জন্য প্রথমে নিজের মধ্যে স্কিল ডেভেলপ করতে হবে। যেকোনো একটি স্কিল ডেভেলপ করে ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে কাজ শুরু করতে পারবেন। সুপ্রিয় পাঠক আশা করছি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে ফ্রিল্যান্সিং সাইটে গেম ডেভেলপ করে টাকা ইনকাম করা যায় এবার চলুন আমরা দেখে আসি অনলাইনে ই-স্পোর্টস গেম খেলে টাকা ইনকাম করার উপায়।

অনলাইনে ই-স্পোর্টস গেম খেলে টাকা ইনকাম

আমরা অনেকেই অনলাইনে ই-স্পোর্টস গেম গুলো খেলতে ভালোবাসি যেমন ফ্রী ফায়ার পাবজি। বাংলা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় দুটি গেম হল ফ্রি ফায়ার এবং pubg। বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষ এই গেম গুলোর প্রতি আসক্ত রয়েছে তবে এই গেমগুলো কি টাকা ইনকাম করা যায়? প্রিয় পাঠক আপনার যদি টাকা ইনকাম করার ইচ্ছা থাকে তাহলে আমরা আজ  আপনাকে হাজারো উপায় দেখাতে পারবো।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গেম ফ্রি ফায়ার এটি খেলার মাধ্যমে বিনোদন লাভ করতে পারবেন আরেক দিকে ফ্রি ফায়ারের ডায়মন্ড টপ আপ করে দেওয়ার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। অনেকেই জানে না কিভাবে ফ্রি ফায়ারের ডায়মন্ড টপ আপ করতে হয়। আপনি যদি ডায়মন্ড টপ আপ করা জানেন তাহলে আপনার বন্ধু বান্ধবদেরকে ডায়মন্ড কাপ আপ করে দিয়ে টাকা ইনকাম করতে পারবেন।

ফ্রি ফায়ারে টুর্নামেন্টে অংশগ্রহণ করে টাকা ইনকাম করতে পারবেন প্রতি মাসে একবার টুর্নামেন্ট হয় এই টুর্নামেন্ট গুলোতে অংশগ্রহণ করলে ভালো পারফরম্যান্স দেখালে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। সাথে গেম সম্পর্কিত বিভিন্ন পুরস্কার জিততে পারবেন যেমন গত বছরে ফ্রী ফায়ার টুর্নামেন্টে অংশগ্রহণ করে বিজয়ীরা ইন্দোনেশিয়া থেকে ঘুরে আসার সুযোগ পেয়েছিল। 

Free Fire: ফ্রি ফায়ার গেম খেলে বিনোদন লাভ করতে পারবেন, ফ্রি ফায়ার এ লাইভ স্ট্রিম করে টাকা উপার্জন করতে পারবেন, ফ্রী ফায়ার এর ডায়মন্ড টপ আপ করে দেওয়ার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন আবার ফ্রী ফায়ারে লাইভ স্ট্রিমে যোগদান করার মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবেন। ফ্রী ফায়ার থেকে লাইভ স্ট্রিম দেখে টাকা ইনকাম করার জন্য ডাউনলোড করুন Boyaah অ্যাপ। এই অ্যাপ থেকে ফ্রি ফায়ার লাইফস্টিমের যোগ করে টাকা ইনকাম করতে পারবেন অন্যের ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

Pubg: বিশ্বে গেমের মধ্যে এক নাম্বারে রয়েছে pubg গেম। কোটি কোটি মানুষ এই pubg গেম খেলতে খুব ভালোবাসে কিন্তু আপনারা হয়তো জানেন না যে pubg গেম খেলার মাধ্যমেও টাকা ইনকাম করা যায়। পাবজি গেম থেকে টাকা ইনকাম করার জন্য লাইভ স্ট্রিম করতে পারেন ইউটিউবে কিংবা ফেসবুকে লাইফস্টিং ভিডিও আপলোড করে গুগল মনিটাইজেশন অন করে টাকা ইনকাম করতে পারবেন। ইউটিউবে নিয়মিত pubg গেমপ্লে ভিডিও আপলোড করে গুগল এডসেন্স থেকে টাকা ইনকাম করতে পারবেন।

league of legend: আরো একটি জনপ্রিয় গেম হলো league of legend। league of legend গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। টাকা ইনকাম করার ইচ্ছা থাকলে বিভিন্ন উপায় রয়েছে। আপনাকে সে উপায়গুলো সম্পর্কে সচেতন হতে হবে এবং টাকা ইনকাম করতে হবে। league of legend ভিডিও আপলোড করে ইউটিউব থেকে কিংবা ফেসবুক থেকে টাকা ইনকাম করতে পারবেন। টুর্নামেন্টে অংশগ্রহণ করে টাকা ইনকাম করতে পারবেন। league of legend লাইভ স্ট্রিম ভিডিও করে টাকা ইনকাম করতে পারবেন।

Fifa: যারা ফুটবল খেলতে ভালোবাসায় কিংবা ফুটবল খেলা দেখতে ভালোবাসেন তাদের জন্য ফিফা অ্যাপটি পারফেক্ট হবে। ফিফা অ্যাপ এ টুর্নামেন্ট খেলে টাকা ইনকাম করতে পারবেন এটি ফুটবল ভিত্তিক অ্যাপ। অনেকেই এই ফিফা গেম খেলতে ভালোবাসেন কিন্তু হয়তো জানেন না যে ফিফা গেমের খেলার পাশাপাশি এখান থেকে টাকাও ইনকাম করা যায়। ফিফা গেমের প্রতি মাসে টুর্নামেন্ট হয় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে টাকা উপার্জন করতে পারবেন।

Bingo cash;  আমরা অনেকেই অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপ সার্চ করি যে কোন অ্যাপ থেকে টাকা ইনকাম করা যায়? Bingo cash অ্যাপ থেকে টাকা ইনকাম করা যায়। Bingo cash অ্যাপে গেম খেলে টাকা ইনকাম করা যায়। Bingo cash অ্যাপে বাবেল শুটার গেম রয়েছে এ বাবুল শুটার গেম গুলো খেলে পয়েন্ট কালেক্ট করতে পারবেন সেই পয়েন্ট থেকে পরবর্তী সময় টাকা উপার্জন করতে পারবেন. এখন গেম খেলে টাকা উপার্জন করার জন্য     ইউটিউব এবং ফেসবুক রয়েছে। ইউটিউবে কিংবা ফেসবুকে লাইভ স্ট্রিম করে Bingo cash থেকে টাকা ইনকাম করতে পারবেন।

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে অনলাইনে ই-স্পোর্টস গেম খেলে টাকা ইনকাম করতে হয়। ওপরের এই অ্যাপ গুলো থেকে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন সেই গেমগুলো লাইভ স্ট্রিম করে টাকা ইনকাম করতে পারবেন। এবার চলুন আমরা দেখে আসি অনলাইনে অ্যাপ থেকে গেম খেলে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে।

অনলাইনে অ্যাপ থেকে গেম খেলে টাকা ইনকাম

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন? অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করা খুবই সহজ। কে বলতে বোঝায় যেমন লুডু গেম, পাজল গেম, কুইজ গেম, লটারি গেম অথবা কার রেসিং গেম। অনেকে কার্ড গেম খেলেও টাকা ইনকাম করে থাকে। আজকে আমরা ইনকাম জগতে কিভাবে গেম খেলে টাকা ইনকাম করা যায় সেই সমস্ত বিষয়ে ব্যাখ্যা করব। গেম খেলে টাকা ইনকাম করতে চাইলে কিছু থার্ড পার্টি app ডাউনলোড করতে হবে।

App এর পাশাপাশি ওয়েবসাইট থেকেও গেম খেলে টাকা ইনকাম করা যায়। চলুন ঝটপট দেখে নেওয়া যাক অনলাইনে কোন app থেকে গেম খেলে টাকা ইনকাম করা যায়।

Mistplay: Mistplay গেম খেলে পয়েন্ট জিততে পারবেন। এই পয়েন্ট নগদে কিংবা বিকাশে পেমেন্ট নিতে পারবেন।Mistplay বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় অ্যাপ গুলোর মধ্যে একটি হাজার হাজার যুবকরা Mistplay থেকে গেম খেলে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করছে। গেম খেলার পাশাপাশি সার্ভে পূরণ করেও পয়েন্ট বৃদ্ধি করতে পারবেন।

Winzo: বিশ্বের সবচেয়ে সেরা গেমিং অ্যাপ হল Winzo। Winzo অ্যাপ থেকে চাইলে ৫০০০ থেকে শুরু করে ৬০০০ টাকা ইনকাম করা যায়। Winzo অ্যাপ এ বিভিন্ন ক্যাটাগরির গেম রয়েছে এই গেমগুলো খেলে টাকা ইনকাম করতে পারবেন। যেকোনো গেম খেলে ইনস্ট্যান্ট টাকা ইনকাম করতে পারবেন। Winzo প্রায় ১৫০০ থেকে ১৬০০ ধরনের গেম রয়েছে। এখানে হাজার হাজার খেলোয়াড় রয়েছে যারা গেম খেলে প্রতিদিন ৫০০০-৬০০০ টাকা ইনকাম করছে। টাকা ইনকাম করার জন্য Winzo ডাউনলোড করুন এবং নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে বিকাশ অথবা নগদ একাউন্ট এড করুন। 

Pocket Money: ছাত্র ছাত্রীদের জন্য ইনকাম করার সবচেয়ে দুর্দান্ত অ্যাপ হলো Pocket Money। Pocket Money অ্যাপ থেকে অ্যাড দেখিয়ে গেম খেলে কুইজ খেলে সঠিক প্রশ্নের উত্তর দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। Pocket Money অ্যাপে ইনকামের সুযোগ সুবিধা অনেক ছাত্রছাত্রীরা মাত্র দুই থেকে তিন ঘন্টা এই অ্যাপে গেম খেললেই প্রতিদিন দুই হাজার থেকে শুরু করে তিন হাজার টাকা ইনকাম করতে পারবে। 

Add Wallet: Add Wallet অ্যাপে বিভিন্ন বিজ্ঞাপন দেওয়া রয়েছে। এই বিজ্ঞাপন গুলো দেখে টাকা ইনকাম বলতে পারবেন। Add Wallet অ্যাপ ডাউনলোড করে রেজিস্ট্রেশন করুন এবং বিজ্ঞাপন ভিডিও দেখতে শুরু করুন। বিজ্ঞাপন ভিডিও দেখলে পোস্ট কর্তৃপক্ষের ইনকাম হবে এবং তাদের ভিডিও আপনি দেখছেন এর বদলে তারা আপনাকে কিছু অর্থ প্রদান করবে। 

এভাবে একদিকে আপনিও ইনকাম করতে পারছেন আর একদিকে পোস্ট কর্তৃপক্ষ ইনকাম করতে পারছে। সহজ ভাষায় বলি আমরা ইউটিউবে ভিডিও দেখি। আমরা ভিডিও দেখছি, এর বদলে ইউটিউবার গুগল এডসেন্স থেকে টাকা পাচ্ছে কিন্তু এর বদলে আমরা কোন ইনকাম করতে পারছি না তাই ইউটিউব ফেসবুক এবং tiktok এসব কিছু বাদ দিয়ে Add Wallet ডাউনলোড করুন এখানে আপনি তাদের ভিডিও দেখার মাধ্যমে আপনি ইনকাম করতে পারছেন। 

Khelolegend: বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ইনকাম অ্যাপ গুলোর মধ্যে একটি হলো Khelolegend। Khelolegend অ্যাপ থেকে খুব সহজেই গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন। গেম খেলে পুরস্কার জিততে পারবেন।Khelolegend অ্যাপ এ সার্ভে কমপ্লিট করে টাকা ইনকাম করতে পারবেন। 

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনারা বুঝতে পেরেছেন অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার উপায় গুলো কি কি। করে আমরা গেম খেলে টাকা ইনকাম করার সমস্ত উপায় আলোচনা করেছি প্রতিটি উপায় থেকেই গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। 

তবে গেম খেলে টাকা ইনকাম করাকে পেশা হিসেবে বেছে নিবেন না। সব সময় এই অ্যাপ গুলো থেকে টাকা ইনকাম করা যায় না এই জন্য অনলাইনে ইনকামের আরো ভিন্ন উপায় বেছে নিতে হবে। যেমন ফ্রিল্যান্সিং, ব্লগিং, এসইও। বর্তমান সময়ে ফ্রিল্যান্সিং সবচেয়ে জনপ্রিয় একটি পেশা। ফ্রিল্যান্সিং মানে মুক্ত পেশা যেখানে আপনি আপনার ইচ্ছা অনুসারে কাজ করতে পারবেন।

এখানে আপনার কোন বস নেই আপনি নিজেই আপনার মালিক আপনার ইচ্ছা হলে আপনি কাজ করবেন এছা না হলে রেস্ট করবেন। ফ্রিল্যান্সিং করার মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যে প্রচুর টাকা ইনকাম করা যায় ফ্রিল্যান্সিং বিদেশি ক্লায়েন্টদের সাথে করতে হয় এজন্য ফ্রিল্যান্সিং করে প্রচুর টাকা ইনকাম করা যায়। 

স্কিল থাকলে ফ্রিল্যান্সিং করে প্রতি মাসে কয়েক লক্ষ টাকা ইনকাম করতে পারবেন। আশা করছি ওপরের আলোচনার মাধ্যমে বুঝতে পেরেছেন অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার উপায় গুলো। অনলাইনে যেসব গেম খেলে টাকা ইনকাম করবেন সেই গেমগুলো আমরা উপরে ব্যাখ্যা করেছি। এবার চলুন আমরা দেখে আসি টেলিগ্রাম থেকে গেম খেলে ইনকাম করার উপায় গুলো।

টেলিগ্রাম থেকে গেম খেলে টাকা ইনকাম

টেলিগ্রাম থেকে গেম থেকে টাকা ইনকাম করা যায়? কিভাবে টেলিগ্রাম থেকে টাকা ইনকাম করব? এখন টেলিগ্রাম টাকা ইনকামের একটি পথ হয়ে দাঁড়িয়েছে। ছোট ছোট বাচ্চারা টেলিগ্রাম থেকে টাকা উপার্জন করছে। আপনার মনে প্রশ্ন আসতে পারে কিভাবে টেলিগ্রাম থেকে টাকা ইনকাম করতে হয়? টেলিগ্রাম তো যোগাযোগ মাধ্যম তাইনা? হ্যাঁ টেলিগ্রাম একটি যোগাযোগ মাধ্যম হলে অনেকে এই টেলিগ্রামের নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করার জন্য টাকা ইনকামের পথ তৈরি করেছেন নতুন কর্মসংস্থান সৃষ্টি করেছেন। 

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় কাজের নাম হলো Mining। ছোট ছোট বাচ্চারাও এখন Mining করে টাকা উপার্জন করছেন। mining করার জন্য টেলিগ্রাম ডাউনলোড করুন এবং বিভিন্ন প্রজেক্টে জয়েন করুন। বিভিন্ন প্রজেক্ট যেমন Hamstar,Tomerket, Cats, Dogs। এই প্রজেক্ট গুলোতে নিয়মিত কাজ করতে হবে টোকেন কালেক্ট করতে হবে। খুব সহজেই এখন এই প্রজেক্টগুলোতে কাজ করে টাকা ইনকাম করা যাচ্ছে। তাই এই সুযোগ হাতছাড়া না করে দ্রুত ডাউনলোড করুন টেলিগ্রাম এবং এই প্রজেক্ট গুলোতে জয়েন করুন। 

বাবুল গেম খেলে টাকা ইনকাম 

বাবুল গেম খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন? জিজ্ঞাসা করেন কীভাবে বাবুল গেম খেলে টাকা উপার্জন করা যায়। বাবুল গেম খেলে টাকা উপার্জন করার জন্য ইউটিউবে কিংবা গুগলে অনেক ভিডিও দেওয়া রয়েছে তবে এই সমস্ত ভিডিওগুলো কতটুকু সত্যি কিংবা যৌক্তিক? সুপ্রিয় পাঠক বৃন্দ বাবুল গেম ক্ষেত্রে টাকা ইনকাম করা প্রায় অসম্ভব। 

বাবুর গেম অফলাইনে খেলা যায়। বাচ্চারা এই বাবুল গেম খেলতে খুব ভালোবাসে। তবে এই বাবুল গেম খেলে টাকা ইনকাম করা সম্ভব নয়। আপনি যদি টাকা উপার্জন করতে চান তাহলে পোস্টটি সম্পন্ন দেখতে থাকুন। আমরা যে উপায় গুলো আলোচনা করছি সেই উপায় গুলো অনুসরণ করলে খুব দ্রুত টাকা উপার্জন করতে পারবেন তবে বাবুল গেম খেলে কোন প্রকার টাকা উপার্জন করা সম্ভব নয় এই বিষয়ে আপনি নিশ্চিত থাকুন। 

লুডু গেম খেলে টাকা ইনকাম 

লুডু গেম খেলে টাকা ইনকাম করার জন্য ডাউনলোড করুন Ludo King । অনেকেই হয়তো এখনো এই বিষয়ে জানেন না যে সত্যিই লুডু কিং অ্যাপ থেকে গেম খেলে টাকা ইনকাম করা যায়। বন্ধু-বান্ধবের সাথে একসাথে অনলাইনে অনেক লুডু কিং গেম খেলেছি কিন্তু লুডু কিং গেম থেকে কিভাবে টাকা ইনকাম করতে হবে? লুডু কিং গেম খেলে পয়েন্ট কালেক্ট করা যায় এই পয়েন্ট গুলো থেকে টাকা উপার্জন করা যায়। 

লুডু গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন। লুডু খেলে টাকা ইনকাম করার জন্য সবচেয়ে জনপ্রিয় গেমিং অ্যাপ winzo ডাউনলোড করুন। এখানে আরো হাজার হাজার খেলোয়ার রয়েছে যারা লুডু খেলে টাকা ইনকাম করছে। Winzo অ্যাপে প্রতিটি ম্যাচে জয়েন করার জন্য ৮ টাকা চার্জ প্রযোজ্য। এইজন্য। Winzo অ্যাপে প্রথমে ২০০ টাকার ইনভেস্ট করতে হবে। তারপর গেম খেলা শুরু করতে হবে ।

গেম খেলে ম্যাচে বিজয়ী হলেন ইনস্ট্যান্ট টাকা আপনার একাউন্টে এড হবে। Winzo থেকে টাকা সরাসরি বিকাশে একাউন্টে কিংবা নগদ একাউন্টে পেমেন্ট নিতে পারবেন। এভাবে লুডু খেলে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। WINZO অ্যাপে লুডু খেলে একটি ম্যাচে বিজয়ী হলে ৬০০-৬৭০ প্রদান করে। এভাবে প্রতিদিন ২ থেকে ৩ টি লুডু গেম খেললে দিনে ১৮০০-২০০০ টাকা ইনকাম করতে পারবেন।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার উপায় কি? সত্যি কি অনলাইনে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করা যায়? হ্যাঁ বন্ধুরা সত্যি অনলাইনে এখন ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করা যায় সেই লটারি টাকা ইনকাম করার জন্য অনলাইনে বিভিন্ন ওয়েবসাইট রয়েছে। ওয়েবসাইট গুলো প্রথমবার রেজিস্ট্রেশন করলে টাকা বোনাস পাওয়া যায়।

লটারি বলতে বোঝায় টাকা দিয়ে টিকিট ক্রয় করে পরবর্তী সময় যদি কেটে আপনার নাম কিংবা আপনার কোড নাম্বার উঠে। তাহলে আপনি লটারি জিতে যাবেন এবং টাকা ইনকাম করতে পারবেন তবে অনলাইনে ফ্রি লটারি বলতে বোঝায় যে লটারি করতে কোন টাকার প্রয়োজন হয় না।

অনলাইনে কি সত্যিই বিনামূল্যে ফ্রী লটারি করা যায়? হ্যাঁ কিছু কোম্পানি রয়েছে যারা বিনামূল্যতে লটারি খেলার সুযোগ দেয় এবং লটারি জিততে পুরস্কার দেয় পাশাপাশি টাকাও প্রদান করে। আমাদেরকে জানতে হবে সে কোন ওয়েবসাইটে বিনামূল্যে ফ্রি লটারি খেলার টাকা ইনকাম করা যায় এবং পুরস্কার জেতা যায়। নিচে দেখুন ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলো দেওয়া রয়েছে।

Pick My Postcode: Pick My Postcode  থেকে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করতে পারবেন। Pick My Postcode রেজিস্ট্রেশন করে বোনাস জিতে নিতে পারবেন। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হলে বিনামূল্যে কিছু কোড বেছে নিতে পারবেন। কোড গুলো অবশ্যই ভেবেচিন্তে বেছে নিতে হবে পরবর্তী সময়ে এই কোড গুলো লটারিতে উঠবে। আপনার বেছে নেওয়া যদি লটারি দিয়ে ওঠে তাহলে ফ্রি লটারি জিতে যাবেন এবং টাকা ইনকাম করতে পারবেন। 

Free birthday emoji: Free birthday emoji তে একইভাবে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে তারপর নিজের বার্থডে ডেট সিলেক্ট করতে হবে। এখানে জন্ম তারিখ নিয়ে লটারি হয়। লটারিতে যদি আপনার জন্মতারিখ উঠে তাহলে আপনি লটারিতে যেতে যাবেন এবং টাকা ইনকাম করতে পারবেন। 

Mind It Trivia: Mind It Trivia এটি একপ্রকার গেমিং অ্যাপ। এখানে গেম খেলার পাশাপাশি সার্ভে কমপ্লিট করে টাকা ইনকাম করতে পারবেন। Mind It Trivia অ্যাপে আরো রয়েছে লটারি সিস্টেম অর্থাৎ এখানে লটারি খেলেও টাকা উপার্জন করতে পারবেন। সম্পূর্ণ ফ্রি বিনামূল্য লটারি খেলে টাকা ইনকাম করতে ডাউনলোড করুন Mind It Trivia।

MPL: MPL সম্পর্কে প্রায় আমরা প্রত্যেকেই জানি এখানে টাকা ইনভেস্ট করতে হয়। অনেকটা বাজে ধরে গেম খেলার মত। আপনারা যারা খেলার সম্পর্কে ভালো বুঝেন তারা MPL থেকে টাকা ইনভেস্ট করে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন পাশাপাশি MPL গেমে মাঝে মাঝে ফ্রী লটারি অনুষ্ঠিত হয়। লটারিতে অংশগ্রহণ করে লটারি জিততে পারবেন। 

Clip claps: খুব কম সংখ্যক মানুষ Clip claps লটারি সম্পর্কে জানে।Clip claps অ্যাপে লটারি খেলে টাকা ইনকাম করতে পারবেন। Clip claps অ্যাপ থেকে লটারি কত টাকা ইনকাম করার জন্য প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে এবং রেজিস্ট্রেশন করার জন্য এনআইডি কার্ড ব্যবহার করতে হবে। Clip claps হ্যাপি বিনামূল্যে কোড বেছে নিতে পারবেন এবং সেই কোডগুলো যদি লটারিতে ওঠে তাহলে টাকা ইনকাম করতে পারবেন।

Small Worker: ছোট টাস্ক কমপ্লিট করে টাকা ইনকাম করতে চাইলে ডাউনলোড করুন Small Worker । Small Worker অ্যাপের ছোট সার্ভে পূরণ করে টাকা ইনকাম করতে পারবেন পাশাপাশি লটারি খেলে টাকা ইনকাম করতে পারবেন। এখানে লটারি খেলার জন্য কোন অর্থ প্রদান করতে হয় না সম্পূর্ণ ফ্রি লটারিতে অংশগ্রহণ করতে পারবেন।

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি ওপরের আলোচনার মাধ্যমে আপনারা বুঝতে পেরেছেন ফ্রি লটারী টাকা ইনকাম করার উপায় গুলো সম্পর্কে। ওদের এই ওয়েবসাইট গুলোতে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি স্টুডেন্ট হয়ে থাকেন তাহলে পড়াশোনার পাশাপাশি অবশ্যই সময়ে এই ওয়েবসাইটে ফ্রি লটারি খেলেই গেম খেলে, কুইজ প্রশ্নের উত্তর দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। আশা করছি ওপরের এত আলোচনার মাধ্যমে আপনি নিশ্চয় বুঝতে পেরেছেন কিভাবে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে হয়। 

উপসংহার: অনলাইনে যেসব গেম খেলে টাকা ইনকাম করবেন

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা আলোচনা করলাম কিভাবে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে হয় ফ্রিল্যান্সিং সাইটে গেম ডেভলপ করে টাকা ইনকাম করতে হয় বাবুল গেম খেলে টাকা ইনকাম করতে হয় লুডু গেম খেলে টাকা ইনকাম এবং ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার উপায় গুলো বিস্তারিত আলোচনা করলাম। আমরা অনেকেই গেম খেলতে খুব ভালোবাসি কিন্তু এখন গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করা যায়।

আপনারা অনেকেই google এ সার্চ করেন কিভাবে গেম খেলে টাকা ইনকাম করব গেম খেলে টাকা ইনকাম করার জন্য কি টাকা প্রদান করতে হবে? প্রতিটি ওয়েবসাইটে ভিন্ন ভিন্ন নিয়ম রয়েছে অনেক অ্যাপে কিংবা ওয়েবসাইটে গেম খেলে রাখা ইনকাম করার জন্য প্রথমে কিছু টাকা ইনভেস্ট করতে হবে যেমন Winzo। আবার অনলাইনে এমনও কিছু অ্যাপ রয়েছে যেখানে কোন প্রকার টাকা ছাড়াই গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন। 

কোন অ্যাপ থেকে অনলাইনে বিনামূল্যে গেম খেলে টাকা ইনকাম করা যায় সেই অ্যাপ সম্পর্কে আমরা উপরে আলোচনা করেছি। ইনকাম জগতে সমস্ত উপায় আমরা উপরে ব্যাখ্যা করেছি কিভাবে অনলাইনে ইনকাম করতে হয় অনলাইনে পেমেন্ট পদ্ধতি কি। অনেকে আমাকে জিজ্ঞাসা করেন অনলাইন থেকে সত্যিই গেম খেলে টাকা ইনকাম করা যায়? হ্যাঁ অনলাইন থেকে গেম খেলে সত্যি টাকা ইনকাম করা যায় তবে আপনাকে সঠিক পথে সঠিক গেম খেলতে হবে।

অনেকে জানিনা কোন অ্যাপে গেম খেলে টাকা ইনকাম করা যায়। তাই ভুল পথে কাজ করে কিংবা গেম খেলে প্রতারিত হচ্ছেন। আমরা অনেকেই তো প্রতিদিন মোবাইল ফোনের পেছনে প্রায় ছয় থেকে সাত ঘন্টা ব্যয় করি। আপনারা এখন থেকে চাইলে উপরের এই নিয়মগুলো অনুসরণ করে মোবাইল ব্যবহার করে গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন। গেম খেলে টাকা উপার্জন করার জন্য কোন কোন অ্যাপ ডাউনলোড করতে হবে ওপরে দেখে নিন। আর ইনকাম করার আরো উপায় সম্পর্কে জানতে এই ওয়েবসাইটে Earn Money Online ক্যাটাগরি ঘুরে দেখুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url