১০ টাকায় ৪০ মিনিট জিপি - জিপি মিনিট অফার ২০২৪

অন্যান্য সিমে তুলে নাই জিপি সিম অনেক দুর্দান্ত অফার প্রদান করেন। কিন্তু জিপি সিমের কল রেট মিনিট রেট এসএমএস রেডি টু বেশি এজন্য বেশিরভাগ জিপি সিম ইউজাররা মিনিট প্যাকেজ নিয়ে চিন্তিত। তাই আমরা আজকের এই প্রতিবেদনে ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার এবং জিপি মিনিট অফার ২০২৪ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। 
১০ টাকায় ৪০ মিনিট জিপি - জিপি মিনিট অফার ২০২৪
আপনি যদি আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ দেখেন তাহলে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি প্যাকেজ ক্রয় করার কোন সম্পর্কে জানতে পারবেন আজকের এই প্রতিবেদন থেকে আমরা জিপি মিনিট অফার 2024 সম্পর্কে বিস্তারিত জানবো। আপনি যদি জিপি সিম ইউজার হয়ে থাকেন তাহলে প্রতিবেদনটি সম্পূর্ণ মনোযোগ সহ দেখতে থাকুন। 

পেজ সূচিপত্র : ১০ টাকায় ৪০ মিনিট জিপি - জিপি মিনিট অফার ২০২৪

          ভূমিকা          

জিপি সিমের সুযোগ সুবিধা কারণে বর্তমান সময়ে বাংলাদেশের বেশিরভাগ মানুষের এখন জিপি সিম ব্যবহার করে। পুরো বাংলাদেশ জুড়ে জিপি সিমের ফুল কভারেজ রয়েছে এজন্য বাংলাদেশের যে কোন অবস্থান থেকে জিপি সিমে ৪জি নেটওয়ার্কে কথা বলা যায়। জিপি সিমটা দুর্দান্ত নেটওয়ার্ক ব্যবস্থার কারণে বাংলাদেশের বেশ জনপ্রিয়তা লাভ করেছে কিন্তু জিপি সিম এর মিনিট প্যাকেজ এমবি প্যাকেজ এসএমএস প্যাকেজ এবং কম্বো প্যাকেজের দাম একটু বেশি। এইজন্য অনেকেই জিপি সিম ব্যবহার করতে আগ্রহী থাকে না। কিন্তু আপনি চাইলে এখন মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি প্যাকেজ ক্রয় করতে পারবেন।

১০ টাকায় ৪০ মিনিট জিপি 

১০ টাকায় ৪০ মিনিট জিবি অফার ক্রয় করার জন্য কোড ব্যবহার করতে পারবেন অথবা মাই জিপি অ্যাপ থেকে মাত্র ২ মিনিটে ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার ক্রয় করতে পারবেন। ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার ক্রয় করার জন্য। My gp অ্যাপ ডাউনলোড করতে হবে। মাই জিপি অ্যাপের সুযোগ সুবিধা অনেক। মাই জিপি অ্যাপ থেকে মাত্র 1 থেকে 2 সেকেন্ডে নিজের প্রোফাইল চেক করতে পারবেন.

অবশিষ্ট ব্যালেন্স চেক করতে পারবেন মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন কম্বো প্যাকেজ ক্রয় করতে পারবেন। এছাড়াও My gp অ্যাপ থেকে ইচ্ছা অনুসারে অফার তৈরি করতে পারবেন যেমন ৪০ মিনিট + ১ জিবি + ৫০ এসএমএস = 50 টাকা। এমন অফার তৈরি করতে পারবেন। My gp অ্যাপ এ বিনামূল্যে এমবি প্যাকেজ ক্রয় করার সুযোগ সুবিধা রয়েছে। এতসব সুযোগ-সুবিধা লুটে নিতে দ্রুত ডাউনলোড করে ফেল My gp অ্যাপ। 

My gp অ্যাপ ডাউনলোড

My gp অ্যাপ ডাউনলোড করার জন্য প্লে স্টোর ওপেন করুন এবং সার্চ দিন my gp। প্রথমে মাইজিপি অ্যাপ দেওয়া রয়েছে অ্যাপটি দ্রুত ডাউনলোড করুন ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে ওপেন করুন এবং আপনার জিপি সিমের মাধ্যমে রেজিস্ট্রেশন করুন। প্রথমবার মাই জিপি অ্যাপ রেজিস্ট্রেশন করলে বিনামূল্যে ১ জিবি পাবেন।

My gp অ্যাপে অফারস অপশনে প্রবেশ করুন এবং অফার গুলো চেক করুন আপনার পছন্দ অনুসারে যে কোন একটি অফার ক্রয় করতে পারবেন প্রতিটি অফার ক্রয় করার সাথে কিছু পয়েন্ট কালেক্ট করতে পারবেন এই পয়েন্ট গুলো ব্যবহার করে পরবর্তী সময় বিনামূল্যে মিনিট প্যাকেজ কিনতে পারবেন। 

মাই জিপি অ্যাপ এ মিনিট প্যাকেজ ক্রয় করুন। মাই জিপি অ্যাপে মিনিট অফার চেক করুন এবং নিচের স্ক্রল করুন নিচে দেখুন ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার রয়েছে। দেরি না করে দ্রুত ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার ক্রয় করে ফেলুন।

১০ টাকায় ৪০ মিনিট জিপি কোড

দশ টাকায় ৪০ মিনিট জিপি অফার কেনার জন্য কোড ব্যবহার করতে চাচ্ছেন? জিপি সিমে দুটি মাধ্যমে মেয়ের প্যাকেজ কিনতে পারবেন একটি কোড ব্যবহার করার মাধ্যমে আরেকটি জিপি অ্যাপ ব্যবহার করার মাধ্যমে। দশ টাকায় ৪০ মিনিট জিপি কোড সম্পর্কে নিচে দেওয়া রয়েছে দেখে নিন।
  • প্যাকেজের মূল্য ১০ টাকা
  • মিনিট প্যাকেজ ৪০ মিনিট
  • মেয়াদ ২৪ ঘন্টা
  • প্যাকেজটি সক্রিয় করতে ডায়াল করুন, *১২১*৪০০২#।
  • প্যাকেজটি চালু হয়েছে নাকি চেক করতে ডায়াল করুন, *১২১*১*২#।
জিপি সিমে যেকোনো মিনিট অফার চেক করার জন্য *121*১*2#ডায়াল করতে হবে। জিপি সিমে বর্তমান ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *১২১*২# । জিপি সিমে মাত্র ১০ টাকা তে 40 মিনিট অফার ক্রয় করার জন্য ডায়াল করুন *১২১*৪০০২#।

জিপি মিনিট অফার ২০২৪ 

আপনি কি জিপি সিম ইউজার? Gp সিমে অফার বুক করছেন? নিঃসন্দেহে জিপি সিম বাংলাদেশের সবচেয়ে সেরা সিম। জিপি সিমের ফুল কভারেজ সম্পূর্ণ বাংলাদেশ যদি বিস্তার করা রয়েছে জিপি সিম ব্যবহার করে যে কোন ব্যক্তির সাথে যে কোন অবস্থানে দাঁড়িয়ে 4g নেটওয়ার্কের কথা বলা সম্ভব। বাংলাদেশের সর্বপ্রথম সিম ছিল এয়ারটেল। 

এয়ারটেল সিমের পর বাংলাদেশ আর নতুন নতুন সিমের আবির্ভাব ঘটে যেমন রবি সিম তারপর বাংলালিংক সিম তারপর টেলিটক সিম তারপর জিপি সিম। খুব অল্প সময় ব্যবধানে জিপি সিম কোম্পানি অনেক বেশি জনপ্রিত লাভ করেছে কারণ জিপি সিম তাদের ইউজারদেরকে বিভিন্ন অফার প্রদান করে। 

জিপি সিম অনেক ফাস্ট নেটওয়ার্ক প্রদান করে। কিন্তু জিপি সিমের ইন্টারনেট প্যাকেজ রেট মিনিট প্যাকেজ রেট এবং কম্ব প্যাকেজ রেট একটু বেশি। বিশেষ করে ছাত্রছাত্রীদের পক্ষে এত দাম দিয়ে জিপি সিম ব্যবহার করা একটু কষ্টকর হয়ে ওঠে। তবে আপনি যদি আজকের এই নেট অফার গুলো দেখে নিন তাহলে আশা করছি এরপর থেকে আপনি আর কখনো মিনিট অফার নিয়ে চিন্তিত থাকবেন না। আজকে আমরা খুব অল্প মূল্যে কিছু জিপি মিনিট অফার শেয়ার করব। 

জিপি ৮ মিনিট ৫ টাকা

জিপি সিমে এখন মাত্র ৫ টাকায় ৮ মিনিট অফার পাওয়া যাচ্ছে। জিপি ৮ মিনিট ৫ টাকায় এই অফারটি এক্টিভেট করার জন্য নিচের কোড গুলো ব্যবহার করুন।
প্যাকেজ মূল্য ৫ টাকা।
ফিচার ৮ মিনিট
প্যাকেজটি এক্টিভেট করতে ডায়াল করুন *121*108#।
মিনিট প্যাকেজ চেক করতে ডায়াল করুন *121*1*2#।
মেয়াদ ১৮ ঘন্টা

জিপি ২৭ মিনিট ১৪ টাকা

জিপি সিমের মাত্র ১৪ টাকায় ২৭ মিনিট ক্রয় করার জন্য মাইজিপি অ্যাপ ব্যবহার করতে পারবেন অথবা নিচের কোড ব্যবহার করুন।
মূল্য ১৪ টাকা।
মেয়াদ ২৪ ঘন্টা
এক্টিভেট করতে ডায়াল করুন *121*4003#
ফিচার ২৭ মিনিট

জিপি ১১ মিনিট ৭ টাকা

নাকি মাত্র ০৭ টাকায় ১১ মিনিট পাওয়া সম্ভব? হ্যাঁ এখন যে বিষয়ে মাত্র ০৭ টাকায় ১১ মিনিট পাবেন। অফারটি এক্টিভেট করার জন্য নিচের কোড ডায়াল করুন।
*121*011#।
মূল্য ০৭ টাকা।
ফিচার ১১ মিনিট
অফারটি পেয়েছেন নাকি চেক করতে ডায়াল করুন *121*1*2#।
মেয়াদ ১৬ ঘন্টা।

জিপি ১০ টাকায় ৪০ মিনিট

জিপি ১০ টাকায় ৪০ মিনিট পেতে চান? তাহলে নিচে দেখে নিন আমরা জিপি ১০ টাকায় 40 মিনিট পাওয়ার উপায় গুলো এবং কোড গুলো শেয়ার করেছি।
মূল্য ১০ টাকা।
মেয়াদ ২৪ ঘন্টা
জিপি ১০ টাকায় ৪০ মিনিট পেতে ডায়াল করুন *121* 4002#।
ফিচার ৪০ মিনিট।

জিপি ৪৫ মিনিট ২৯ টাকা

জিপি সিমে বহুকাল আগে মাত্র ২৯ টাকায় ৪৫ মিনিট অফার পাওয়া যেত কিন্তু এই অফার গুলো দীর্ঘদিন থেকে বন্ধ করে দেওয়া হয়েছে। তবে আবার পুনরায় 45 মিনিট অফারটি চালু করা হয়েছে। তাই দেরি না করে দ্রুত জিপি ৪৫ মিনিট ২৯ টাকায় ক্রয় করুন। 
মূল্য ২৯ টাকা।
ফিচার ৪৫ মিনিট।
অফারটি চালু করতে ডায়াল করুন *121*145#।
মেয়াদ ২৪ ঘন্টা।
অফারটি পেয়েছে নাকি চেক করুন *121*1*২#।

৪৮ টাকায় ৮০ মিনিট জিপি

আপনি কি ৪৮ টাকায় ৮০ মিনিট জিপি অফার পেতে? সত্যি কি ৪৮ টাকায় ৮০ মিনিট জিপি অফার পাওয়া সম্ভব? জানতে নিচে দেখে নিন।
মিনিট প্যাকেজ ৮০ মিনিট।
মূল্য ৪৫ টাকা।
মেয়াদ ৩ দিন।
অফারটি পেতে ডায়াল করুন *121*145#
মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*২#

১২৪ টাকায় ২০০ মিনিট জিপি 

আপনি কি ১২৪ টাকায় ২০০ মিনিট জিপি অফার ক্রয় করতে আগ্রহ? এক সপ্তাহের জিপি মিনিট ক্রয় করতে নিচের কোডটি দেখে নিন। 
জিপি মিনিট ২০০ ।
মিনিট প্যাকেজ মূল্য ১২৪।
মেয়াদ ৭ দিন।
প্যাকেজটি ক্রয় করতে ডায়াল করুন *121*124*1#।
মিনিট প্যাকেজ চেক করতে *১২১*১*২#ডায়াল করুন।

১৩২ টাকায় ২০০ মিনিট জিপি

আপনি কি ১৩২ টাকায় ২০০ মিনিট জিপি অফার কিনতে চান? হয়তো ভাবছেন উপরে আমরা দেখলাম মাত্র ১২৪ টাকায় ২০০ মিনিট জিপি অফার আবার এখানে দেখছি ১৩২ টাকায় ২০০ মিনিট অফার। পার্থক্যটা কি? পার্থক্য তো অবশ্যই আছেন ওপরে মাত্র ১২৪ টাকায় ২০০ মিনিট জিপি অফার কিনতে পাওয়া যাচ্ছে কিন্তু সেই প্যাকেজের মেয়াদ হলো মাত্র ৭ দিন আর আপনি যদি ১৩২ টাকায় ২০০ মিনিট জিপি অফার ক্রয় করেন তাহলে মেয়াদ পাবেন সম্পূর্ণ ১০ দিন।
মূল্য ১৩২ টাকা
মিনিট প্যাকেজ ২০০।
২০০ মিনিট অফারটি এক্টিভেট করতে ডায়াল করুন *121*7*200#।
পার্টি পেয়েছেন নাকি চেক করতে ডায়াল করুন *121*১*২#।
মেয়াদ ১০ দিন।

২৫ মিনিট ২১ টাকা জিপি

আপনি কি ২৫ মিনিট ২১ টাকায় জিপি অফার ক্রয় করতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই প্রতিবেদনে শেয়ার করব মাত্র ২৫ টাকা ২১ মিনিট জিপি অফার ক্রয় করার নিয়ম গুলো। 
২৫ মিনিট ২১ টাকায় জিপি অফারটি ক্রয় করার জন্য ডায়াল করুন*121*6*21#।
মেয়াদ ৩ দিন।
মূল্য ২১ টাকা।
প্যাকেজ ২৫ মিনিট।

38 টাকায় 50 মিনিট জিপি

38 টাকায় 50 মিনিট জিপি অফার ক্রয় করতে চান? ৫০ মিনিট জিপি অফার ক্রয় করার জন্য নিচের তথ্যগুলো দেখে নিন। 
মূল্য 38 টাকা।
মিনিট প্যাকেজ 50 মিনিট।
মেয়াদ 3 দিন।
এই অফারটি এক্টিভেট করার জন্য ডায়াল প্যাড হতে ডায়াল করুন *121*5*5#।
অফারটি আপনি পেয়েছন নাকি চেক করতে ডায়াল করুন *১২১*১*২#।

৬৫ টাকায় ১০০ মিনিট

৬৫ টাকায় ১০০ মিনিট পাওয়া কি সম্ভব? হ্যাঁ এখন জিপি সিমে মাত্র ৬৫ টাকায় ১০০ মিনিট পাওয়া যায়। ৬৫ টাকায় ১০০ মিনিট পাওয়ার জন্য কোন কোড এপ্লাই করতে হবে নিচে দেখে নিন।
টাকা ৬৫।
মিনিট অফার ১০০।
এই প্যাকেজটি এক্টিভেট করতে ডায়াল করুন *121*5*65#
অফারটি পেয়েছেন নাকি চেক করতে ডায়াল করুন *121*1*২#।
মেয়াদ ৩ দিন।

প্রিয় পাঠক আশা করছি ও উপরের আলোচনার মাধ্যমে আপনারা বুঝতে পেরেছেন কিভাবে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার পাওয়া যায় এবং জিপি মিনিটের অফার গুলো কি কি। উপরের এই অফার গুলো এখন চলমান অবস্থায় রয়েছে তাই দেরি না করে ঝটপট যে কোন একটি অফার ক্রয় করুন এবং জিপি মিনিট উপভোগ করুন। 

পাঠকদের কিছু প্রশ্ন এবং উত্তর 

জিপি সিমে কি বিনামূল্যে মিনিট প্যাকেজ পাওয়া যায়?
অনেকে জিজ্ঞাসা করেন জিপি সিমে কি বিনামূল্যে মিনিট প্যাকেজ পাওয়া যায় নাকি? হ্যাঁ পাওয়া যায়। আপনারা অনেকেই হয়তো জানেন না যে gb সিমে ফ্রি এমবি প্যাকেজ এবং মিলি প্যাকেজ পাওয়া যায়। ফ্রি এমবি কিংবা ফ্রি মিনিট প্যাকেজ ক্রয় করার জন্য মাই জিপি অ্যাপ ডাউনলোড করতে হবে এবং মাই জিপি অ্যাপ থেকে অফার্স ক্রয় করতে হবে। মাই জিপি অ্যাপ থেকে অফার ক্রয় করলে কিছু পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং এই পয়েন্টের মাধ্যমে পরবর্তী সময়ে আপনি বিনামূল্যে মিনিট প্যাকেজ অথবা এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন। 


মাই জিপি অ্যাপের সুবিধা কি? 
আপনি কি মাই জিপি অ্যাপের সুবিধা সম্পর্কে জানতে চান? মাই জিপি অ্যাপের সুবিধা অনেক মাই জিপি অ্যাপটি তৈরি করা হয়েছে জিপি সিম ইউজারদের জন্য ব্যবহার করেন তাদের জন্য মাই জিপি অ্যাপ থেকে বিনামূল্যে এমবি নেওয়ার সুবিধা দেওয়া হয়েছে। মাই জিপি অ্যাপের সাহায্যে যেকোনো সময় নাম্বার চেক করতে পারবেন অবশিষ্ট ব্যালেন্স চেক করতে পারবেন অফার ক্রয় করতে পারবেন ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন।

উপসংহার : ১০ টাকায় ৪০ মিনিট জিপি - জিপি মিনিট অফার ২০২৪

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা দেখলাম জিপি মিনিট অফার ২০২৪ এবং  মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার সম্পর্কে। আমরা প্রত্যেকেই তো জানি বাংলাদেশের সেরা সিম হলো জিপি সিম। কিন্তু জিপি সিমে মিনিট প্যাকেজের দাম অনেক বেশি এজন্য এত চড়া দাম দিয়ে শিক্ষার্থীদের পক্ষে জিপি মিনিট ক্রয় করা একটু কষ্টকর হয়ে ওঠে কিন্তু ওপরের এই অফার গুলো আপনারা খুব সহজেই কিনতে পারবেন। 

মাত্র ১০ থেকে ১৫ টাকা দিয়ে জিপি মিনিট অফার কিনতে ওপরের কোড গুলো ব্যবহার করুন। বর্তমান সময়ে জিপি সিম এখন সুযোগ সুবিধা অনেক বেশি জিপি সিম কোম্পানি তাদের ইউজারদের জন্য বিশেষ অফার প্রদান করেন যেমন মাত্র ১০ টাকায় ৪০ মিনিট জিপি অফার, মাত্র ৫ টাকায় ৮ মিনিট জিপি অফার এবং মাত্র ৭ টাকায় ১১ মিনিট জিপি অফার।। বহুকাল আগে অর্থাৎ 2019 সালে এই পাঁচ টাকায় ৮ মিনিট এবং ৬০ টাকায় ১১ মিনিট জিপি অফার পাওয়া যেত কিন্তু দীর্ঘদিন থেকে এই অফার গুলো বন্ধ রয়েছে। 

বর্তমান সময়ের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে প্রতিটি জিনিসেরই দাম বাড়ছে সাথেই জিপি সিমের অফারেরও দাম বেড়েছে। জিপি সিম কোম্পানি তাদের ইউজারদের জন্য আবারো এই অফার গুলো একটিভেট করেছেন তাই আপনারা এখন মাত্র ৫ টাকায় ৮ মিনিট এবং ৭ টাকায় ১১ মিনিট সহ ১০ টাকায় ৪০ মিনিট অফার ক্রয় করতে পারবেন। তাই দেরি না করে দ্রুত উপরের কোড গুলো যাচাই করে নিন এবং অফার গুলো ক্রয় করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url