Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম/skitto balance check

আপনি কি skitto সিম ব্যবহারকারী? Skitto সিমে ব্যালেন্স দেখার নিয়ম খুঁজছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন। আজকের এই প্রতিবেদনে আমরা Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম/skitto balance check, স্কিটো সিমে মিনিট কেনার নিয়ম, স্কিটো সিমের ইমারজেন্সি ব্যালেন্স দেখার নিয়ম অর্থাৎ স্কিটো সিমের সকল কোড শেয়ার করব।
Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম/skitto balance check
আপনি যদি skitto সিম ব্যবহার করেন তাহলে আপনার জন্য আজকের এই পোস্টে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। যারা নতুন স্কিটো সিম ব্যবহার করছেন তাদেরকে অবশ্যই স্কিটো সিমের সকল কোড সম্পর্কে জেনে রাখতে হবে। ঝটপট দেখে আসি Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম/skitto balance check, স্কিটো সিমের ইমারজেন্সি ব্যালেন্স কোড এবং স্কিটো সিমের মিনিট কেনার নিয়ম।

পেজ সূচিপত্র : Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম/skitto balance check

          ভূমিকা          

বাংলাদেশের সবচেয়ে সেরা এক নাম্বার সিম অপারেটর ব্যবস্থা হল স্কিটো সিম। আমরা প্রত্যেকে জানি গ্রামীন সিম বাংলাদেশের সেরা সিম কিন্তু গ্রামীন সিমের পরেই রয়েছে এই স্কিটো সিম। সামান্য অল্প সময়ের ব্যবধানে এই স্কিটো সিম বাংলাদেশে এত বেশি জনপ্রিয় লাভ করে ফেলেছে।

স্কিটো সিম হচ্ছে গ্রামীণফোনের স্পেশাল প্যাকেজ যেখানে বিভিন্ন সার্ভিস রয়েছে। স্কিটো সিম কিনলে আপনি গ্রামীণফোন থেকে কোন সহযোগিতা পাবেন না কিন্তু গ্রামীণফোনের মত স্কিটো সিমের জন্য আলাদা রয়েছে। স্কিটো সিমের সুবিধা অনেক। সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এখানে খুব কম দামে ইন্টারনেট প্যাকেজ পাওয়া যায়। 

স্কিটো সিম বিশেষ করে শিক্ষার্থীদের জন্য তৈরি করা হয়েছে এখানে আপনি হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। অল্প মূল্যে পানির মূল্যে মিনিট প্যাকের সহ- কম্ব প্যাকেজ ক্রয় করতে পারবেন। ইটো সিমের সকল সুযোগ সুবিধা উপভোগ করতে স্কিটো অ্যাপ ডাউনলোড করতে হবে। স্কিটো অ্যাপ এর সাহায্যে ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন বর্তমান ব্যালেন্স চেক করতে পারবেন। 

স্কিটো সিমে খুব অল্প বলে মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন। গ্রামীণফোন কোম্পানি থেকে এই স্কিটো সিম চালু করা হয়েছে কিন্তু স্কিটো সিম এবং গ্রামীণফোন সিম দুইটি আলাদা অপারেটর। আপনারা যারা নতুন স্কিটো সিম ব্যবহার করছেন তাদের জন্য আজকের এই প্রতিবেদনটি খুবই উপকারী হতে চলেছে আজকের এই প্রতিবেদনে আমরা Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম/skitto balance check সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। 

Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম

Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম খুঁজছেন? আপনি যদি স্কিটো সিমে বর্তমান ব্যালেন্স চেক করতে চান তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের পোস্টে আমরা এমন কয়েকটি টেকনিক শেয়ার করব যে টেকনিক ব্যবহার করে খুব অল্প সময়ের মধ্যে স্কিটো সিমের বর্তমান ব্যালেন্স চেক করতে পারবেন। 

শিক্ষার্থীদের জন্য এই স্কিটো সিম চালু করা হয়েছে। খুব অল্প মূল্যে স্কিটো সিমের বড় এমবি প্যাকেজ এবং মিনিট প্যাকেজ ক্রয় করা যায়। স্কিটো সিমের ইন্টারনেট স্পিড অনেক ভালো। এইজন্য বেশিরভাগ গ্রাহক এখন স্কিটো সিম ব্যবহার করতে ভালোবাসেন। কিন্তু যারা  নতুন স্কিটো সিম ব্যবহার করছেন তারা কি জানেন Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম কি? skitto balance check করবেন কিভাবে? স্কিটো সিমে ব্যালেন্স চেক করার দুইটি নিয়ম রয়েছে।
  • এপ্স ছাড়া ইউএসএসডি কোড ব্যবহার করে স্কিটো সিমের ব্যালেন্স চেক। 
  • Skitto অ্যাপের সাহায্যে বর্তমান ব্যালেন্স চেক।
এই দুইটি উপায় অনুসরণ করে স্কিটো সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। স্কিটো কাস্টমার কেয়ারে যোগাযোগ করে তাদের কাছ থেকে আপনার বর্তমান ব্যালেন্স সম্পর্কে জানতে পারবেন। স্কিটো সিমের সব সময় প্রতিনিধি রাখা হয় গ্রাহকদের সুবিধার জন্য। কোন নাম্বারে কল করে কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন সে বিষয়গুলো সম্পর্কে প্রশ্ন সম্পূর্ণ দেখতে থাকুন। প্রথমেই চলুন দেখে নেই USSD কোড এপ্লাই করে স্কিটো সিমের ব্যালেন্স চেক।

USSD কোড দিয়ে skitto balance check

USSD কোড দিয়ে skitto balance check করতে চান? ফোনে ডায়াল প্যাড থেকে *১২১*১# ডায়াল করতে হবে। আপনি যদি স্কিটো অ্যাপ ছাড়াই ইউএসএসডি কোড ব্যবহার করে স্কিটো সিমের ব্যালেন্স চেক করতে চান তাহলে প্রথমে *১২১#ডায়াল করুন। *121#  ডায়াল করলে My balance অপশন আসবে। ১ টাইপ করে কল বাটনে ক্লিক করতে হবে। তাহলে আপনার অবশিষ্ট স্কিটো সিমের ব্যালেন্স দেখতে পারবেন।  স্কিটো সিমের ব্যালেন্স চেক কোড হল *121*1#।

সুপ্রিয় পাঠক আশা করছি আপনি বুঝতে পেরেছেন ইউএসএসডি কোড দিয়ে কিভাবে স্কিটো সিমের ব্যালেন্স চেক করতে হবে। এবার চলুন আমরা দেখে আসি স্কিটো অ্যাপ ব্যবহার করে ব্যালেন্স চেক করার নিয়ম। 

অ্যাপের সাহায্যে স্কিটো সিমের ব্যালেন্স চেক

প্রতিটি সিম অপারেটর থেকে নিজস্ব একটি অ্যাপ তৈরি করে দেয়া হয়েছে যেমন রবি অপারেটর থেকে মাই রোবি অ্যাপ, জিপি সিম অপারেটর থেকে মাই জিপি অ্যাপ, বাংলা লিংক অপারেটর থেকে Bl অ্যাপ এবং স্কিটো সিম অপারেটর থেকে Siktto অ্যাপ। প্রতিটি সিম কোম্পানি তাদের গ্রাহকদের সুবিধার জন্য একটি নিজস্ব অ্যাপ তৈরি করেছেন এই অ্যাপের সাহায্যে গ্রাহকরা যেকোনো মুহূর্তে অবশিষ্ট ব্যালেন্স চেক করতে পারবে মিনিট ব্যালেন্স চেক করতে পারবে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবে।

অ্যাপের সাহায্যে স্কিটো সিমের ব্যালেন্স চেক করার জন্য ডাউনলোড করতে হবে Skitto অ্যাপ। প্লে স্টোরে অথবা ব্রাউজারে সার্চ দিন Skitto । স্কিটো অ্যাপ ডাউনলোড করে নাম্বারের সাহায্যে রেজিস্ট্রেশন করুন। তাহলে স্কিটো সিমের সকল সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন এবং অবশিষ্ট ব্যালেন্স চেক করতে পারবেন। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হলে অবশিষ্ট ব্যালেন্স দেখতে পারবেন।

স্কিটো সিমের সকল কোড 

যারা নতুন স্কিটো সিম ব্যবহার করছে তাদেরকে অবশ্যই স্কিটো সিমের সকল কোড সম্পর্কে জেনে রাখতে হবে। কারণ মনে করুন আপনার মোবাইলে ব্যালেন্স শেষ এই মুহূর্তে আপনাকে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হবে কিন্তু আপনি জানেন না কোন কোড ব্যবহার করে ইমার্জেন্সি ব্যালেন্স ক্রয় করতে হবে। এই মুহূর্তে যদি আপনি স্কিটো সিমের সকল কোড না জানেন 

তাহলে আপনাকে বিভিন্ন হেনস্তার শিকার হতে হবে। প্রতিটি সিম অপারেটর থেকে কিছু নির্দিষ্ট কোড দেওয়া থাকে। এই কোড গুলো ব্যবহার করার মাধ্যমে ইমারজেন্সি ব্যালেন্স চেক করতে পারবেন, internet balance, মিনিট ব্যালেন্স এবং এসএমএস ব্যালেন্স চেক করতে পারবেন। নিচে দেখে নিন আমরা স্কিটো সিমের সকল কোড শেয়ার করেছি এই কোড গুলো ব্যবহার করে স্কিটো সিমের সকল সুবিধা উপভোগ করতে পারবেন।

স্কিটো সিমের অফার দেখার কোড 

স্কিটো সিমের অফার দেখার কোড খুঁজছেন? আপনি যদি স্কিটো সিমের ইন্টারনেট অফার ক্রয় করতে চান তাহলে মাই স্কিটো অ্যাপ ডাউনলোড করতে পারেন অথবা সরাসরি নিচের কোড গুলো ব্যবহার করে স্কিটো সিমের অফার ক্রয় করতে পারবেন। ৪ ধরনের অফার দেখতে পাওয়া যায়। যেমন: monthly packs , weekly packs, 3 days packs, 24 hour packs।

অন্যান্য সিম অপারেটর এর তুলনায় স্কিটো সিমের অফার গুলোর দাম একটু কম। স্কিটো সিমে ফুটারে একটি বাই ডাটা অপশন রয়েছে সেখানে ক্লিক করলে আরো বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাকেজে দেখতে পারবেন।যেমন: Chill deals, ready pack, secret deals, promo deals। তবে যাদের ফোনে স্কিটো অ্যাপ নেই তারা নিচে দেখে নিন স্কিটো সিমের অফার দেখার কোড গুলো। 

স্কিটো ১৩ টাকায় ১ জিবি ৭ দিন 

স্কিটো সিমের ১৩ টাকায় ১ জিবি ক্রয় করতে চান? মাত্র ১৩ টাকায় ১ জিবি ৭ দিন মেয়াদের এই অফারটি এক্টিভেট করার জন্য ডায়াল প্যাড থেকে *১২১*৫*৬#এই কোডটি ডায়াল করতে হবে। অথবা প্রথমে *121#ডায়াল করে 5 এবং পরে 6 ডায়াল করে কল বাটনে ক্লিক করলে মাত্র ১৩ টাকা দিয়ে ১ জিবি ৭ দিন এই ইন্টারনেট প্যাকেজটি এক্টিভেট হয়ে যাবে। স্কিটো সিমের সবচেয়ে কম মূল্য বেশি এমবি প্যাকেজ পাওয়া যায় এজন্য স্কিটো সিম এত বেশি জনপ্রিয়। এটি হল স্কিটো সিমের উইকলি প্যাকেজ।

স্কিটো ৯ টাকায় ২ জিবি ২৪ ঘন্টা

২৪ ঘন্টা মেয়াদের এমবি প্যাকেজ ক্রয় করতে চান? যারা একদিনে প্রায় ২ জিবি খরচ করে ফেলেন তাদের জন্য এই অফারটি দুর্দান্ত হবে। স্কিটো ৯ টাকায় ২ জিবি ২৪ ঘন্টা মেয়াদ। এই অফারটি চালু করার জন্য ডায়ালপ্যাড থেকে *121*5*7#ডায়াল করতে হবে। এই কোটি ডায়াল করলে মাত্র ১ থেকে ২ সেকেন্ডের মধ্যে স্কিটো সিম থেকে মেসেজ আসবে You have successfully purchase 2GB offer 9 tk। আপনি সফলভাবে মাত্র ৯ টাকায় ২ জিবি অফার ক্রয় করতে সক্ষম হয়েছেন এবং এই অফারটির মেয়াদ হল একদিন।

স্কিটো ১৫ টাকায় ২ জিবি ৭ দিন 

স্কিটো একমাত্র সিম যেখানে মাত্র ১৫ টাকায় ২ জিবি এমবি অফার পাওয়া যায়। এই অফারটি চালু করার জন্য নিচে দেখে নিন কোড দেওয়া রয়েছে। *121*5*9#। এই কোটি ব্যবহার করলে যেকোনো সময় মাত্র ১৫ টাকায় ২ জিবি সাত দিন মেয়াদের অফারটি চালু করতে পারবেন। অথবা স্কিটো অ্যাপ থেকে weekly প্যাকেজ চেক করলে এই অফারটি পেয়ে যাবেন মাত্র ১৫ টাকায় ২ জিবি। 

স্কিটো ৮ জিবি ৩০ দিন ১৮৮ টাকা 

আপনারা যারা স্কিটো সিমে একমাস মেয়াদের অফার করছেন তাদের জন্য মাত্র ১৮৮ টাকায় ৮ জিবি স্কিটো অফারটি সেরা হবে। স্কিটো সিমের মাত্র 188 টাকায় ৮ জিবি অফার পাওয়া যায় মেয়াদ ৩০ দিন অর্থাৎ সম্পূর্ণ মাস জুড়ে মাত্র ১৮৮ টাকা এমবি প্যাকেজ ব্যবহার করতে পারবেন। অফারটি চালু করার জন্য *১২১*১৮৮#ডায়াল করতে হবে। আপনারা যারা ৩০ দিন মেয়াদের অফার খুঁজছেন তারা দ্রুত মাত্র ১৮৮ টাকায় ৮ জিবি স্কিটো অফার চালু করে ফেলুন। 

স্কিটো ২৫ জিবি ৩০ দিন ৩৭৯ টাকা 

যারা প্রতিদিন প্রায় এক জিবি খরচ করেন তাদের জন্য ২৫ জিবি অফার ক্রয় করতে হবে। আর ২৫ জিবি অফার প্রাইস হলো 379 টাকা। স্কিটো সিমের মাত্র 379 টাকায় ২৫ জিবি অফার পাওয়া যাচ্ছে 30 দিন মেয়াদ এর। এই অফারটি চালু করার জন্য *121*007# ডায়াল করতে হবে। এই কটি ডায়াল করলে মাত্র ১ থেকে ২ সেকেন্ডের মধ্যে ২৫ জিবি এমবি প্যাকেজ চালু হয়ে যাবে। 

স্কিটো ১৩ জিবি ৩০০ মিনিট ২৫০ টাকা 

আপনারা যারা স্কিটো সিমের এমবি প্যাকেজের পাশাপাশি মিনিট প্যাকেজ ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য ১৩ জিবি এবং ৩০০ মিনিট মাত্র ২৫০ টাকায় পাওয়া যাচ্ছে। কথা বলার জন্য মিতাকে যে প্রয়োজন আবার ইন্টারনেট ব্যবহার করার জন্য এমবি প্যাকেজ এর প্রয়োজন। সে ক্ষেত্রে উভয় একসাথে মাত্র ২৫০ টাকায় ক্রয় করুন। এই প্যাকেজটি চালু করার জন্য ডায়াল করুন *১২১*৯*৫#। *121*9*5#এই কোডটি ডায়াল করলে ৩০০ মিনিট ১৩ জিবি ২৫০ টাকায় অফারটি ক্রয় করতে পারবেন মেয়াদ ১৫ দিন।

সুপ্রিয় পাঠক বৃন্দ উপরে আমরা স্কিটো সিমের অফার দেখার কোড গুলো শেয়ার করলাম এই কোড গুলো ব্যবহার করে খুব সহজেই স্কিটো সিমের অফার ক্রয় করতে পারবেন এবং দেখতে পারবেন। এবার চলুন আমরা দেখে আসি স্কিটো সিমের ইমারজেন্সি ব্যালেন্স কোড। 

স্কিটো সিমের ইমারজেন্সি ব্যালেন্স কোড

স্কিটো সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে চান? ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য *121#ডায়াল করতে হবে। তারপর 1 ডায়াল করতে হবে। অবশিষ্ট ব্যালেন্স যদি ২ টাকার কম থাকে তাহলে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। অবশিষ্ট ব্যালেন্স দুই টাকার কম থাকলে *121*1#ডায়াল করলে ইমারজেন্সি ব্যালেন্স অপশন আসবে। ইমারজেন্সি ব্যালেন্স নাম্বার 3 ডায়াল করলে স্কিটো সিমের ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন।স্কিটো সিমের ইমারজেন্সি ব্যালেন্স সর্বোচ্চ ২০ টাকা দেওয়া হয় এবং সর্বনিম্ন ৫ টাকা দেওয়া হয়। ইমারজেন্সি ব্যালেন্সের মেয়াদ সম্পূর্ণ এক মাস। 

অ্যাপ দিয়ে স্কিটো ইমারজেন্সি ব্যালেন্স চেক 

মোবাইলে skitto থাকলে যেকোনো সময় ইমারজেন্সি ব্যালেন্স এবং অবশিষ্ট ব্যালেন্স চেক করতে পারবেন। স্কিটো অ্যাপ ডাউনলোড করে স্কিটো নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করলে অবশিষ্ট ব্যালেন্স চেক করতে পারবেন। নিচে দেখুন ইমারজেন্সি ব্যালেন্স অপশন রয়েছে। উপর ক্লিক করে অবশিষ্ট ইমারজেন্সি ব্যালেন্স চেক করতে পারবেন আর আপনার মোবাইলে যদি অবশিষ্ট ব্যালেন্স দুই টাকার কম থাকে তাহলে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। 

স্কিটো সিমের ইন্টারনেট কেনার নিয়ম 

আপনি কি স্কিটো সিমের ইন্টারনেট কেনার নিয়ম জানেন না? আমরা যারা নতুন স্কিটো সিম ব্যবহার করি তারা হয়তো অনেকেই জানিনা কিভাবে স্কিটো সিমের ইন্টারনেট কিনতে হবে? কিন্তু স্কিটো সিমের ইন্টারনেট প্যাকেজ কেনার উপায় সহজ। স্কিটো সিম এ ইন্টারনেট প্যাকেজ কিনা দুইটি উপায় রয়েছে একটি USSD কোড ব্যবহার করে আরেকটি স্কিটো অ্যাপ ব্যবহার করে। নিচে দেখে নিন উভয় উপায় সম্পর্কে আলোচনা করা রয়েছে। 

USSD কোড দিয়ে স্কিটো সিমের ইন্টারনেট কেনার নিয়ম

USSD কোড ব্যবহার করে ইন্টারনেট কেনার জন্য মোবাইল ফোন থেকে ডায়াল করুন *121*3#। এই কোটি ডায়াল করলে স্কিটো সিমের সকল ইন্টারনেট প্যাকেজ দেখতে পারবেন যেই প্যাকেজটি আপনার পছন্দ হবে সেই নাম্বারটি ডায়াল করলে ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। স্কিটো সিমে ব্যবহার করে ইন্টারনেট ক্রয় করতে চাইলে *121*3#ডায়াল করতে হবে। এই কোডটি ডায়াল করে বিভিন্ন অফার আসবে যেমন:

1. 17 tk 1 GB
2. 25 tk 2 GB
3. 45 tk 3 GB
এখানে যদি আপনি দুই নাম্বার অফার ২৫ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে চান তাহলে ফোনে ডায়াল প্যাড থেকে 2 ডায়াল করে সেন্ড করতে হবে। এভাবে যেকোনো সময় স্কিটো সিম থেকে ইন্টারনেট ক্রয় করতে পারবেন। এবার চলুন আমরা দেখে আসি অ্যাপ দিয়ে স্কিটো সিমে ইন্টারনেট কেনার নিয়ম। 

অ্যাপ দিয়ে স্কিটো সিমে ইন্টারনেট কেনার নিয়ম 

আপনারা যারা স্কিটো অ্যাপ ব্যবহার করেন তারা নিশ্চয়ই জানেন কিভাবে SKITTO অ্যাপ দিয়ে ইন্টারনেট ক্রয় করতে হয়। স্কিটো অ্যাপ দিয়ে ইন্টারনেট ক্রয় করার জন্য নিচে ফুটারে ইন্টারনেট প্যাকেজ নামক অপশন রয়েছে তার ওপর ক্লিক করলে স্কিটো ইন্টারনেট প্যাকেজ গুলো দেখতে পারবেন। SKITTO সিমে তিন ধরনের ইন্টারনেট পাওয়া যায়। যেমন:
  • Weekly package 
  • Monthly package 
  • 24 hour package 
বাজেট কম থাকলে ২৪ ঘন্টা প্যাকেজ ক্রয় করতে পারবেন। যদি বাজেট ৩০০ টাকা ৪০০ টাকা কিংবা ৫০০ টাকা থাকে তাহলে মান্থলি প্যাকেজ ক্রয় করতে পারবেন। স্কিটো সিমের সবচেয়ে স্বল্পমূল্যে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা যায়। এবার চলুন আমরা দেখে আসি স্কিটো সিমের মিনিট কেনার নিয়ম গুলো। 

স্কিটো সিমে মিনিট কেনার নিয়ম 

স্কিটো মিনিট কিনার দুইটি নিয়ম রয়েছে USSD কোড ডায়াল করে এবং স্কিটো অ্যাপ এর সাহায্যে।  USSD ব্যবহার করেই স্কিটো সিমে মিনিট কেনার জন্য ডায়াল করুন *১২১*৩#। এই কোডটি ডায়াল করে স্কিটো সিমের সকল মিনিট অফার দেখতে পারবেন। পছন্দ অনুসারে যেকোনো মিনিট অফার ক্রয় করতে পারবেন। 

আর যারা স্কিটো অ্যাপের সাহায্যে মিনিট ক্রয় করতে চাচ্ছেন তারা স্কিটো অ্যাপের নিচে  ফুটারে মিনিট অফার অপশনের উপর ক্লিক করুন। এখানে তিন ধরনের মিনিট অফার দেখতে পারবেন। Weekly offer, monthly offer এবং  7 days offer। সুপ্রিয় পাঠক আশা করছি আপনারা বুঝতে পেরেছেন স্কিটো মিনিট কেনার নিয়ম সম্পর্কে। এবার চলুন আমরা দেখে নেই কাস্টোমার কেয়ার নাম্বার। 

স্কিটো সিমের কাস্টমার কেয়ার নাম্বার 

স্কিটো সিম থেকে গ্রাহকদের সুবিধার জন্য একজন প্রতিনিধি যুক্ত করা হয়েছে যারা গ্রাহকদের বিভিন্ন সমস্যার সমাধানে সাহায্য করবে। যেমন অনেকে জানে না কিভাবে স্কিটো সিমে এমবি চেক করতে হয় কিংবা অবশিষ্ট ব্যালেন্স চেক করতে হয়। তারা চাইলে কাস্টমার কেয়ার নাম্বার এ যোগাযোগ করে স্কিটো সিমের অবশিষ্ট ব্যালেন্স চেক করতে পারবেন। 

যেকোনো সমস্যা সমাধানের স্কিটো সিমে কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে। অনেকের অতিরিক্ত টাকা কাটার সমস্যা রয়েছে। যেমন ৪০ টাকা রিচার্জ করলে হুট করে ২০ টাকা কেটে নেয়। কথায় থেকে কাটছে কিভাবে কাটছে বোঝা যায় না। এভাবে হুট করে টাকা কেটে দিলে কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে এবং সমস্যা সমাধান করতে হবে।

কাস্টমার কেয়ারে যোগাযোগ করার জন্য এই নাম্বারটি ব্যবহার করুন 01701000121। এই নাম্বারে কল করে সরাসরি কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন অথবা 121 নাম্বারে কল করে যোগাযোগ করতে পারবেন। সুপ্রিয় পাঠক আশা করছি আপনারা বুঝতে পেরেছেন স্কিটো সিমের সকল কোড সম্পর্কে। 

স্কিটো সিম সম্পর্কিত কিছু প্রশ্ন এবং উত্তর 

স্কিটো সিম কত সালে প্রতিষ্ঠিত হয়েছে?
আপনি কি জানেন স্কিটো সিম কত সালে প্রতিষ্ঠিত হয়েছে? স্কিটো সিম গ্রামীণফোন কোম্পানি দ্বারা ২০১৭ সালে পরিচালিত হয়েছে।

স্কিটো সিমের প্রতিষ্ঠাতা কে? 
স্কিটো সিমের কোন একক প্রতিষ্ঠাতা নেই স্কিটো সিম গ্রামীণফোন তিনি যোগাযোগ অপারেটর তৈরি করেছে। বাংলাদেশের সবচেয়ে সেরা সিম কোম্পানি হল গ্রামীণফোন। গ্রামীণফোন কোম্পানি দ্বারা পরিচালিত হয়েছে স্কিটো সিম। বর্তমান সময়ের দ্রব্যমূল্যের দামের পাশাপাশি এমবি প্যাকেজ এবং মিনিট প্যাকেজের দামও বেড়েছে তাই এত ছড়া দাম দিয়ে শিক্ষার্থীদের পক্ষে মিনিট প্যাকেজ অথবা এমবি প্যাকেজ ক্রয় করার প্রায় অসম্ভব তাই গ্রামীণফোন কোম্পানি  থেকে স্কিটো সিম পরিচালিত করা হয় এবং স্কিটো সিমের সবচেয়ে কম হলে মিনিট প্যাকেজ এবং এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন।
 
স্কিটো সিমের নাম্বার কিভাবে চেক করব?
আপনি কি স্কিটো সিমের নাম্বার চেক করার উপায় খুঁজছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই প্রতিবেদনে আমরা স্কিটো সিমের সকল নাম্বার চেক করার উপায় সম্পর্কে আলোচনা করলাম কিভাবে মিনিট প্যাকেজ এমবি প্যাকেজ এসএমএস প্যাকেজ এবং ইমারজেন্সি ব্যালেন্স চেক করতে হয় সে বিষয়গুলো আলোচনা করেছি। আপনি যদি আজকের এই পোস্টটি সম্পন্ন করেন তাহলে স্কিটো সিমের সকল কোড সম্পর্কে জানতে পারবেন।

উপসংহার :Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম/skitto balance check

প্রিয় পাঠক বৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা দেখলাম স্কিটো সিমের অফার দেখার কোড স্কিটো সিমের ইন্টারনেট কেনার নিয়ম এবং Skitto সিমের ব্যালেন্স দেখার নিয়ম/skitto balance check। নিঃসন্দেহে বাংলাদেশের সবচেয়ে সেরা মধ্যে একটি হল স্কিটো সিম গ্রামীন সিম তৈরি করা হয়েছে। কিন্তু গ্রামীন সিম এবং স্কিটো সিম দুইটি আলাদা আলাদা সিম অপারেটর। 

স্কিটো সিমের সুবিধা অনেক বেশি। এখানে মিনিট প্যাকেজ, ইন্টারনেট প্যাকেজ এবং এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন। খুব অল্প মূল্যে ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করতে পারবেন। সব সময় 4g স্পিডে কথা বলতে পারবেন। স্কিটো সিম মূলত শিক্ষার্থীদের জন্য তৈরি করা হয়েছে। দ্রব্যমূল্যের পাশাপাশি ইন্টারনেট প্যাকেজ এর দামও বৃদ্ধি পেয়েছে।

আর এত চড়া দাম দিয়ে ইন্টারনেট প্যাকেজ এবং এমবি প্যাকেজ ক্রয় করা প্রায় অসম্ভব তাই শিক্ষার্থীদের জন্য গ্রামীন সিম কোম্পানি থেকে স্কিটো সিম তৈরি করা হয়েছে এবং এই স্কিটো সিমের সবচেয়ে কম মূল্য ইন্টারনেট প্যাকেজ এবং এমবি প্যাকেজ ক্রয় করা যায়। তবে যারা নতুন স্কিটো সিম ব্যবহার করছেন 

তারা হয়তো জানেন না কিভাবে স্কিটো সিমে ব্যালেন্স চেক করতে হয়, মিনিট চেক করতে হয় এবং ইমারজেন্সি ব্যালেন্স চেক করতে হয়। ওপরে দেখে নিন আমরা স্কিটো সিমের সকল কোড সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি ওপরের এই কোড গুলো ব্যবহার করে স্কিটো সিমের সকল সুবিধা উপভোগ করতে পারবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url