২০২৫ সালের সেরা ভিভো মোবাইল বাংলাদেশ

ভিভো মোবাইল দাম জানতে চান? আমরা অনেকেই ভিভো ব্র্যান্ড অনেক ভালোবাসি। Vivo ব্র্যান্ডের প্রতিটি মোবাইল ফোনে অনেক বেশি দুর্দান্ত হয়। ভিভো ফোন সব সময় পারফরম্যান্স এবং ক্যামেরার দিক থেকে অনেক দুর্দান্ত হয়। তাই আজকের এই প্রতিবেদনে আমরা ভিভো মোবাইল দাম এবং 15 হাজার টাকার মোবাইল vivo সম্পর্কে আলোচনা করব।
ভিভো মোবাইল দাম
আপনি যদি আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ দেখেন তাহলে আশা করছি দামের মধ্যে ভালো মানের ভিভো মোবাইল ক্রয় করতে পারবেন। চলুন ঝটপট দেখে নেই    ২০২৫ সালের সেরা ভিভো মোবাইল বাংলাদেশ এবং 15 হাজার টাকার মোবাইল vivo।

পেজ সূচিপত্রঃ ২০২৫ সালের সেরা ভিভো মোবাইল বাংলাদেশ

          ভূমিকা          

২০০৯ সালে প্রথম চীনের গুয়াংডং এর ডংগুয়াং  এলাকিয়া প্রতিষ্ঠিত হয়েছিল এই ভিভো কোম্পানি। বর্তমানে ভিভো কোম্পানির বিবিকে ইলেকট্রনিক্স এর মালিকানাধীন। আপনারা চাইলে অবাক হবেন যে oppo ব্র্যান্ড এবং ওয়ান প্লাস ব্র্যান্ডের মালিক ও এই বিবিকে ইলেকট্রনিক্স। অর্থাৎ ভিভো অপ এবং ওয়ান প্লাস  তিনটি ব্রান্ডের মালিক হলো BBK। ভিভো একটি চায়না ইলেকট্রনিক্স ব্র্যান্ড এটি ২০০৯ সালে প্রথম যাত্রা শুরু করে। 

বর্তমান সময়ে এখন নিজ দেশেও ভিভো মোবাইল ফোন তৈরি করা হয়। ভিভো মোবাইল ফোনে চাহিদা অনেক বেশি। কারণ অল্প দামের মধ্যে ভালো মানের মোবাইল ফোন তৈরি করা হয়। ভিভো ব্র্যান্ডের মোবাইল ফোন গুলো সব সময় পারফরম্যান্স এবং ক্যামেরার দিক থেকে দুর্দান্ত হয়। এইজন্য VIVO মোবাইল ব্যবহার করতে আমরা প্রত্যেকে অনেক পছন্দ করি এছাড়াও ভিভো মোবাইল ফোনের ডিজাইন অনেক বেশি সুন্দর ভিভো মোবাইল Amoled অথবা কার্ভ ডিসপ্লে পাওয়া যায়।

আপনারা যারা অল্প দামের মধ্যে ভালো মানের ভিভো মোবাইল ফোন ক্রয় করতে চাইছেন তাদের জন্য আমাদের আজকের এই পোষ্টটি আজকের এই পোস্টে আমরা ২০২৫ সালের সবচেয়ে দুর্দান্ত এবং জনপ্রিয় ভিভো মোবাইল ফোনগুলো নিয়ে আলোচনা করব সাথেই ১৫০০০ টাকার মধ্যে ভাল মানের ভিভো মোবাইল শেয়ার করব। 

15 হাজার টাকার মোবাইল vivo

আপনি কি ১৫০০০ টাকার মধ্যে vivo মোবাইল খুঁজছেন? 15 হাজার টাকার মোবাইল vivo মোবাইল পাওয়া যায়? অবশ্যই 15000 টাকার মধ্যে ভাল মানের ব্র্যান্ডের ভিভো মোবাইল ফোন পাওয়া যায়। আমাদের অনেকের ইচ্ছা থাকে ভালো ব্র্যান্ডের মোবাইল ফোন ব্যবহার করার। সে ক্ষেত্রে ভিভো ব্র্যান্ড সবচেয়ে সেরা। ভিভো ব্র্যান্ড ওয়ান প্লাস কিংবা আইফোনের তুলনায় কোন অংশে কম না।

আপনি লক্ষ্য করে দেখুন ভিভো ব্র্যান্ডের ব্যাক ক্যামেরা দিয়ে এখন ডিএসএলআর ক্যামেরার মতো পিকচার উঠে। Vivo মোবাইলের ক্যামেরা এবং পারফরম্যান্স সব দিক থেকে দুর্দান্ত হলেও এর ব্যাটারি ক্ষমতা একটু স্লো হয়। অর্থাৎ বেশিরভাগ ভিভো ব্যান্ডের মোবাইল ফোনে ৪৫০০এম এ এইচ ব্যাটারি ক্ষমতা দেওয়া থাকে। তবে কিছু কিছু ভিভো ফোনে ৫০০০ এম এ এইচ ব্যাটারি ক্ষমতা রয়েছে। যেমন vivo y 100। নিচে দেখে নিন ১৫০০০ টাকার মধ্যে vivo মোবাইল। 

Vivo Y12
ডিসপ্লে: ৬.৫১ ইঞ্চ
ক্যামেরা: প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেলের
ব্যাটারি ক্ষমতা:৫০০০ এম এ এইচ ব্যাটারি
দাম: ১৬৪০০

Vivo Y83
ডিসপ্লে: ৬.২২ ইঞ্চ
ক্যামেরা: প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং ফ্রন্ট Dual ক্যামেরা ৮ মেগাপিক্সেলের
ব্যাটারি ক্ষমতা:৩২৬০ এম এ এইচ ব্যাটারি
দাম: ১৩০২০ টাকা

Vivo Y83
ডিসপ্লে: ৬.২২ ইঞ্চ
ক্যামেরা: প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং ফ্রন্ট dual ক্যামেরা ৫ মেগাপিক্সেলের
ব্যাটারি ক্ষমতা:৩২৬০ এম এ এইচ ব্যাটারি
দাম: ১৩০০০

Vivo Y 71
ডিসপ্লে: ৫.৯৯ ইঞ্চ
ক্যামেরা: প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৪ মেগাপিক্সেলের
ব্যাটারি ক্ষমতা:৪৬০০ এম এ এইচ ব্যাটারি
দাম: ৯৮০০

Vivo Y12 G 
ডিসপ্লে: ৬.৫১ ইঞ্চ
ক্যামেরা: প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেলের (f/১.৮)
ব্যাটারি ক্ষমতা:৫০০০ এম এ এইচ ব্যাটারি
দাম: ১৪৫০০

Vivo Y16
ডিসপ্লে: ৬.৫১ ইঞ্চ
ক্যামেরা: প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ২ মেগাপিক্সেলের
ব্যাটারি ক্ষমতা:৫০০০ এম এ এইচ ব্যাটারি
দাম: ১৩৪০০
All network supported 

Vivo y 12s 
ডিসপ্লে: ৬.৫১ ইঞ্চ
ক্যামেরা: ১৩/৮
রেম/রম: ৩/৩২
ব্যাটারি ক্ষমতা:৫০০০ এম এ এইচ ব্যাটারি
দাম: ১৬৫০০

সুপ্রিয় পাঠক আশা করছি ওপরের এই মোবাইল ফোন গুলো আপনার পছন্দ হয়েছে। ১৫ হাজার টাকা বাজেটের মধ্যে ভালো মোবাইল ফোন খুঁজছেন তাদের জন্য উপরের এই মোবাইল ফোন গুলো খুবই ভালো হবে। ওপরের বেশিরভাগ মোবাইল ফোনে ব্যাটারি ক্ষমতা প্রায় ৫০০০ এম এ এইচ রয়েছে। ফুল চার্জ থাকে দুই থেকে তিন দিন পর্যন্ত মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন। এছাড়াও ভিভো মোবাইল ফোনগুলো পারফরমেন্সে দিক থেকে অনেক বেশি দুর্দান্ত হয় উপরের প্রতিটি মোবাইল ফোনে পারফরম্যান্স এবং ব্যাটারি ক্ষমতা ৫০০০mah।

আপনারা যারা অল্প দামের মধ্যে ভালো মানের ভিভো মোবাইল ফোন ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য উপরের এই মোবাইলগুলো পারফেক্ট। ওপরের মোবাইলগুলো ১৫০০০ টাকার মধ্যে রয়েছে এবং ভালো ব্যাটারির সাথে ভালো ক্যামেরা রয়েছে অর্থাৎ ক্যামেরা ব্যাটারি এবং পারফরম্যান্স তিন দিক থেকে ভালো রয়েছে তাই আপনারা যারা ১৫ হাজার টাকার মধ্যে ভাল মোবাইল খুঁজে তাদের জন্য উপরের এই মোবাইল গুলো পারফেক্ট হবে। এবার চলুন আমরা দেখে আসি ২০২৫ সালের সেরা ভিভো মোবাইল বাংলাদেশ।

২০২৫ সালের সেরা ভিভো মোবাইল বাংলাদেশ

স্মার্টফোন পছন্দ করতে গিয়ে এখন তরুণ তরুণীরে হেনস্থা শিকার হচ্ছে কারণ কোন মোবাইল ফোনের পারফরম্যান্স ভালো থাকলে ক্যামেরা ভালো হয় না আবার ক্যামেরা ভাল থাকলে ব্যাটারি ক্ষমতা ভালো হয় না। অর্থাৎ চারদিকে পারফেক্ট থাকবে এমন ফোন কোথায় পাওয়া যায়? যে ফোনের পারফরমেন্স দিক থেকে ভালো হবে ব্যাটারি ক্ষমতা ভালো হবে এবং ক্যামেরা ভাল হবে সে সমস্ত মোবাইল ফোন গুলো ক্রয় করতে হবে।

বেশ কয়েক বছর থেকে স্মার্টফোন বাজারে ভিভো এর ভি ব্র্যান্ড এবং এক্স ব্র্যান্ড তরুণ তরুণদের মাতিয়ে রেখেছে। বিশেষ করে যারা প্রফেশনাল ফটোগ্রাফি করতে চান তাদের জন্য ভিভোর ফ্লাগশিপ স্মার্টফোনগুলো পারফেক্ট হবে এখন ভিভো মোবাইল ফোন দিয়ে ডিএসএলআর ক্যামেরার মত পিকচার তোলা যায়। 

ভিভোর বেশ কয়েকটি মোবাইল ফোন রয়েছে এগুলো ক্যামেরা তুলনায় বেশি দুর্দান্ত পারফরমেন্স তাই। 2021 সালের vivo স্মার্টফোন সবচেয়ে বড় চমক নিয়ে এসেছিল। 2021 সালে vivo ব্র্যান্ডের ভিভো এক্স ৬০ প্র মোবাইল ফোন লঞ্চ হয়েছিল এই মোবাইল ফোনটি  বেশি দুর্দান্ত ছিল যে পুরো বাজার মাতিয়ে ফেলেছিল শুধুমাত্র একটি ফোন। এই ফোনে গেমিং পারফরম্যান্স অনেক দুর্দান্ত পাশাপাশি ব্যাটারির ক্ষমতা এবং ক্যামেরা সবদিক থেকেই পারফেক্ট। 

গ্রাহকের সারা পেয়ে ভিভো প্রায় আবারও আরেকটি ফোন লঞ্চ করে তার নাম ছিল ভিভো এক্স ৭০ প্রো। এই মোবাইলটি ছিল আরো বেশি দুর্দান্ত। এই স্মার্টফোনে রয়েছে কার্ল জেইসের চারটি লেন্স। এক কথায় vivo ব্র্যান্ডের প্রতিটি মোবাইল ফোনে অনেক বেশি দুর্দান্ত আপনারা যারা বাজেট ভালো রেখে ভিভো ব্রান্ডের দুর্দান্ত মোবাইল ফোন ক্রয় করতে চাচ্ছেন তারা নিচে দেখে নিন ২০২৫ সালের সেরা ভিভো মোবাইল বাংলাদেশ।

Vivo x 100 pro ভিভো এক্স ১০০ প্রো

২০২৩ সালের নভেম্বর মাসের চীনের নতুন একটি মোবাইল ফোন লঞ্চ করা হয়েছে তা হলো vivo x 100 pro। এই ফোনে LTPO কার্ভ এবং এমোল্ড 120HZ ডিসপ্লে রয়েছে। ভিভো ব্র্যান্ডের প্রতিটি ফোনের ক্যামেরা অনেক বেশি দুর্দান্ত হয় এ বিষয়ে আমরা প্রত্যেকেই জানি। অনেকেই ভিভো মোবাইলকে ক্যামেরা মোবাইল হিসেবে চিনে। ভিভো ব্র্যান্ড সবচেয়ে দুর্দান্ত ক্যামেরা প্রদান করে। ভিভো ব্র্যান্ডের ক্যামেরা যেকোনো ক্যামেরার সাথে টেক্কা দিতে পারে এমনকি iphone এর তুলনাতে ভিভো ব্র্যান্ডের ক্যামেরা বেশি উন্নত হিসেবে মানা হয়। 

ভিভো এক্স ১০০ মোবাইলে রয়েছে ট্রিপল ৫০ মেগা পিক্সেল রেয়ার ক্যামেরা এবং ১২০ ওয়াটের ফার্স্ট চার্জিং। ভিভো এক্স ১০০ মোবাইলে মাত্র 10 মিনিটে ১০০ পার্সেন্ট চার্জ সম্পন্ন হয়। Vivo ফোনে ফ্রন্ট ক্যামেরা রয়েছে ৩২ মেগাপিক্সেল সাথে কিছু দুর্দান্ত ফিচার রয়েছে।

ভিভো এক্স ১০০ এর ডিসপ্লে সাইজ 6.78। এবং স্ক্রিন রেজুলেশন রয়েছে ১.৫ কে। ৩০০০ নিটস পিক ব্রাইটনেস রয়েছে।। এই মোবাইলে আপনি আরো পাচ্ছেন ১৬জিবি র‍্যাম এবং ৫১২ জিবি রম। আরো UFS ৪.০ স্টোরেজ সুবিধার রয়েছে। নিঃসন্দেহে বলা যায় যে ভিভো ব্র্যান্ডের সবচেয়ে দুর্দান্ত মোবাইল গুলোর মধ্যে একটি হলো ভিভো এক্স ১০০ প্রো। এই মোবাইলটি খুবই দুর্দান্ত যেকোনো ব্র্যান্ডের মোবাইলকে টেক্কা দিতে সক্ষম। লং টাইমিং ব্যবহার করার জন্য VIVO X 100 PRO মোবাইলের ৫৪০০ এমএইচ ব্যাটারি যোগ করা হয়েছে। 

 Vivo X 70 pro plus ভিভো এক্স ৭০ প্রো

Vivo x60 মডেল লঞ্চ হওয়ার পরে গ্রাহকদের এত বেশি ভালোবাসা পেয়ে ভিভো ব্র্যান্ড আবারও ভিভো এক্স ৭০ প্রো প্লাস মোবাইল কি লাঞ্চ করে এবং এই মোবাইলটি পারফরম্যান্স অনেক বেশি দুর্দান্ত পাশাপাশি এখানে পারছেন অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ORIGINOS 1.0। ভিভো এক্স ৭০ প্রো প্লাস মোবাইল এর পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই প্রাইমারি ক্যামেরাতে রয়েছে চল্লিশ মেগাপিক্সেলের। সেকেন্ডারি ক্যামেরাতে রয়েছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ১২ এমপি পেট্রেইট ক্যামেরা।

এই মোবাইলে আর রয়েছে ১২GB RAM সহ ৫১২GB রম। এবং ৪৪৫০ এমএএইচ এর বিশাল ব্যাটারি ক্ষমতা ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। যারা গেম খেলার জন্য মোবাইল ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য ভিভো এক্স ৭০ প্রো+ এ রয়েছে স্ন্যাপ ড্রাগন ৮৮০+ । এছাড়াও ভিভো এক্স ৭০ প্রো প্লাস মোবাইল ফোনের ফ্রন্ট ক্যামেরা অনেক বেশি দুর্দান্ত সবদিক থেকে মিলিয়ে ভিভো ব্র্যান্ডের এই মোবাইলটি পারফেক্ট হবে এবং এর দামও সাধ্যের মধ্যে রয়েছে। 

Vivo V 40 pro ভিভো ভি ৪০ প্রো

বছরের শুরুতেই ভিভো ব্র্যান্ড নতুন একটি ধামাকা নিয়ে এসেছে। ধামাকাটি হল ভিভো ভি ৪০ প্রো। ভিভো ব্রান্ডের ভিভো ভি ৪০ প্রো মোবাইলে রয়েছে Media Tek ডাইমেন্সিটি ৯২০০+। এবং এই ফোনে আরো রয়েছে ৫৫০০এমএইচ এর বিশাল ব্যাটারি ক্ষমতা। ভিভো ব্র্যান্ডের সবচেয়ে দুর্দান্ত মোবাইল ফোনের মধ্যে একটি হচ্ছে vivo v40 pro। 

মোবাইলটিতে আপনি পাচ্ছেন 12 জিবি রেম সহ ৫১২gb রম। মোবাইলে অনেক সুন্দর ভাবে ডিজাইন করা হয়েছে। Vivo v40 pro ফোনে পিছনে এবং সামনে উভয় দিক থেকে গ্লাস এবং কার্ভ ডিজাইন। ভিভো মোবাইল টির নাম রাখা হয়েছে ইনফিনিটি আই ক্যামেরা। এই ক্যামেরাটি পেন্ডুলাম আকারে তৈরি করা হয়েছে এবং উপরের দিকে গোলাকার দুটি ক্যামেরা রয়েছে।

Vivo v40 pro মোবাইলের ৫০ মেগাপিক্সেলের ত্রিপল হেয়ার ক্যামেরা রয়েছে এবং ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। পাশাপাশি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সিস্টেম। অর্থাৎ মাত্র ৩০ মিনিটের মধ্যে ফুল চার্জ হওয়ার ক্ষমতা রাখে ভিভো ভি ৪০ প্রো। Vivo v40 pro মোবাইল দিয়ে ব্যাক ক্যামেরা থেকে dslr এর মত পিকচার ক্লিক করতে পারবেন। Vivo v4০ pro মোবাইল অ্যান্ড্রয়েড ১৪। আপনাদের যাদের বাজেট ৮০ থেকে ৯০ হাজার টাকার মধ্যে রয়েছে তারা নিঃসন্দেহে ভিভো v40 ক্রয় করতে পারবেন। 

Vivo v 29 pro ভিভো ভি ২৯ প্রো

ইন্ডিয়ার সবচেয়ে জনপ্রিয় ভিভো ব্র্যান্ডের দুইটি ফোন নতুন লঞ্চ করা হয়েছে ভিভো ভি ২৯ এবং ভিভো ভি ২৯ প্রো। এই ফোনটি শুধুমাত্র দেখতে স্টাইলিশ নয় দিক থেকে দেখলে আপনি অবাক হবেন। দুর্দান্ত মোবাইল রয়েছে ১২gb ram সহ 256gb রম এবং 50 মেগাপিক্সেলের ক্যামেরা। Vivo v29 মোবাইল ফোনের ফুল এমল্ড ডিসপ্লে রয়েছে। 

Vivo ব্র্যান্ডের মধ্যে হিরো মোবাইল। এই ফোনটি দুইটি কালারই পাওয়া যাচ্ছে একটি হিমালয়ান ব্লু আর একটি ফুল কালো কালার। এই মোবাইলটি ৮০ ওয়াট এ ফাস্ট চার্জিং হয় এবং ৪৬০০ এম  এ এইচ ব্যাটারি ক্ষমতা। Vivo v29 pro মোবাইল বাজেটে রয়েছে oppo Reno 10 pro Plus 1 plus 11r। এই তিনটি মোবাইলের ফিচার এবং ক্যামেরা অনেক বেশি শক্তিশালী এই দুইটি ফোনকে টেক্কা দেওয়ার জন্য ভিভো v29 pro তৈরি করা হয়েছে ।

Vivo v27 pro ভিভো ভি ২৭ প্রো

ভিভো ব্র্যান্ডের  আরও একটি জনপ্রিয় মোবাইলের নাম হল ভিভো v27 pro। যারা অল্প দামের মধ্যে ভালো মানের মোবাইল ফোন ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য ভিভো ভি ২৭ প্র মোবাইলটি খুবই দুর্দান্ত হবে। Vivo v মোবাইলের প্রতিটি ক্যামেরা অনেক বেশি দুর্দান্ত ঠিক তেমনি ভিভো v27 pro মোবাইল এর পিছনে তিনটি রেয়ার ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। 

সাথে ফ্রন্ট ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সহ রেম রোম ১২/ ২৫৬ জিবি রয়েছে। ফ্রন্ট ক্যামেরা দিয়ে 4k রেজুলেশন দিয়ে ভিডিও ক্লিক করতে পারবেন পাশাপাশি এর ব্যাটারি ক্ষমতা প্রায় ৪৬০০ mah । ২০ মিনিটেই vivo v27 pro মোবাইল 50 পার্সেন্ট চার্জ হওয়ার ক্ষমতা আছে।। Vivo v27 মোবাইল বিভিন্ন রংয়ের পাওয়া যায় যেমন ব্লু, গ্রীন, ব্ল্যাক ।

সুপ্রিয় পাঠক আশা করছি ওপরের আলোচনার মাধ্যমে আপনি বুঝতে পেরেছেন ভিভো ব্র্যান্ডের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গুলোর সম্পর্কে। উপরে আমরা ভিভো ব্র্যান্ডের সবচেয়ে জনপ্রিয় মোবাইল নিয়ে আলোচনা করলাম এই পাঁচটি মোবাইল খুবই রেয়ার। ভিভো ব্র্যান্ডের প্রতিটি মোবাইলে খুবই দুর্দান্ত হয় কিন্তু ওপরের এই পাঁচটি মোবাইল সব দিক থেকে পারফেক্ট এর ব্যাটারি ক্ষমতা fast charging features ক্যামেরা এবং পারফরম্যান্স প্রতিটা জিনিসই দুর্দান্ত। আপনাদের যাদের বাজেট ৫০ থেকে ৬০ হাজারের ওপরে রয়েছে তারা নিঃসন্দেহে উপরের এই মোবাইলগুলো ক্রয় করতে পারবেন। 

উপসংহারঃ ২০২৫ সালের সেরা ভিভো মোবাইল বাংলাদেশ

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা দেখলাম ২০২৫ সালের সেরা কিছু মোবাইল এবং ১৫ হাজার টাকার মধ্যে মোবাইল ফোনগুলো। ১৫০০০ টাকার মধ্যে কি ভালো মোবাইল ফোন পাওয়া যায়? হ্যাঁ এখন vivo ব্র্যান্ড থেকে ১৫ হাজার টাকার মধ্যে ভালো মানের মোবাইল কিনতে পারবেন অনেকে রয়েছে ভালো মোবাইল ফোন ব্যবহার করতে ভালোবাসেন আমাদের প্রত্যেকেরই নিত্যনতুন জিনিসের প্রতি আলাদা টান ও চাহিদা থাকে।

সে ক্ষেত্রে ভালো ও কোয়ালিটি সম্পন্ন মোবাইল ফোন পেতে আমরা পড়তে গিয়ে চাই আজকের এই পোস্টে আমরা ভিভো ব্র্যান্ডের সবচেয়ে সেরা কয়েকটি মোবাইল ফোন নিয়ে আলোচনা করলাম। ভিভো ব্র্যান্ডের প্রতিটি মোবাইল ফোনে খুবই দুর্দান্ত ভিভো ব্র্যান্ড আর ক্যামেরা এবং পারফরমেন্সের জন্য আজ এত বেশি জনপ্রিত লাভ করেছে।

ভিভো ব্যান্ড কোম্পানি প্রথম চায়নাতে তৈরি করা হয়েছিল। খুব অল্প সময়ের মধ্যে vivo ব্র্যান্ড এত বেশি জনপ্রিয়তা লাভ করেছে। বর্তমান সময় আমরা প্রত্যেকেই ভিভো কোম্পানি সম্পর্কে জানি। ভিভো ব্র্যান্ডের প্রতিটি মোবাইল ফোনে খুবই দুর্দান্ত হয় কিছু কিছু মোবাইলে পাঁচ হাজার ব্যাটারি ক্ষমতা পাওয়া যায়। এ আপনি যদি ভিভো কোম্পানির ভালো মানের মোবাইল ক্রয় করতে চান তাহলে ওপরে দেখে নিন আমরা ভিভোর প্রতিটি দুরন্ত ফোন সম্পর্কে আলোচনা করেছি।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url