২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন - জিপি ইন্টারনেট অফার

জিপি ইন্টারনেট অফার খুঁজছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন। আজকের এই পোস্টে আমরা ২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন, জিপি ইন্টারনেট অফার, ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন,17 টাকায় ২ জিবি,২১ টাকায় ২ জিবি,৩৮ টাকায় ২ জিবি জিপি সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। 
২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন - জিপি ইন্টারনেট অফার
২৭ টাকায় ২ জিবি গ্রামীণ ফোন এর মেয়াদ হলো ৭ দিন। এই অফারটি ক্রয় করার জন্য কোন কোড ডায়াল করতে হবে এই পোস্টে দেখে নিন। সাথেই জিপি সিমের আরো সব দুর্দান্ত অপার সম্পর্কে আজকের এই পোস্টে জানতে পারবেন। তাই মনোযোগ সহ সম্পন্ন পোস্ট দেখতে থাকুন। চলুন ঝটপট দেখে আসি আমরা জিপি ইন্টারনেট অফার, ২১ টাকায় ২ জিবি, ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার এবং ১৭ টাকায় ২ জিবি জিপি অফার।

২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন 

২৭ টাকায় 2 জিবি গ্রামীণফোন অফারটি পাওয়ার জন্য এই কোডটি ডায়াল করতে হবে *121*27#। অফারের মেয়াদ হল ৭ দিনে। সম্পূর্ণ সপ্তাহ জুড়ে একমাত্র সাতাশ টাকায় এমবি অফার ব্যবহার করতে পারবেন। আগে জিবি সিমে 89 টাকা দিয়ে ১ জিবি পাওয়া যেত কিন্তু এখন জিপি সিম মাত্র ২৭ টাকায় 2 জিবি এমবি অফার প্রদান করছে তাই এই সুযোগ হাতছাড়া না করে দ্রুত ২৭ টাকা রিচার্জ করুন। 

সরাসরি ২৭ টাকা জিপি সিমে রিচার্জ করলেই ২ জিবি অফার চালু হবে। কিংবা মাই জিপি অ্যাপ থেকে ২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন অফারটিভ ক্রয় করতে পারবেন। রিচার্জ করলে আপনার পরে এমন একটি এসএমএস আসবে , congratulation you have successfully purchased 2GB at 27tk। অফারটি আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য *121*1*4#ডায়াল করতে হবে। গ্রামীন এমবি চেক কোড হল *121*1*4#।

টাকা 27
এমবি 2 জিবি
মেয়াদ 7 দিন
কোড *121*27#
দেরি না করে ঝটপট সাতাশ টাকায় ২ জিবি গ্রামীণফোন অফার ক্রয় করে ফেলুন। এবার চলুন আমরা দেখে আসি জিপি ১১ টাকায় ১ জিবি অফার। 

জিপি ১১ টাকায় ১ জিবি অফার 

জিপি সিমে মাত্র এগারো টাকাতে ১ জিবি ইন্টারনেট অফার কিনার জন্য ফোনের ডায়াল প্যাড থেকে *১২১*৫৪৫০#ডায়াল করতে হবে। এই কোডটি ডায়াল করলে মাত্র ১১ টাকায় ১ জিবি অফার চালু হয়ে যাবে। জিপি সিমে স্টুডেন্ট বাজেটে এই অফার গুলো খুবই ভালো তাই দেরি না করে যত দ্রুত সম্ভব মাত্র এগারো টাকায় ১ জিবি অফার ক্রয় করার জন্য *121*5450# ডায়াল করতে হবে। এই অফারটির মেয়াদ হলো ৭ দিন। 7 দিন জুড়ে এখন ১১ টাকা দিয়ে ১ জিবি অফার উপভোগ করতে পারবেন। 
টাকা 11
এমবি 1 জিবি
মেয়াদ 7 দিন
কোড *121*5450#

জিপি ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন

জিপি ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার পেতে চান? মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফারটি চালু করার জন্য ফোনে ডায়াল প্যাড হতে *121*5453#ডায়াল করতে হবে। এই কোটি ডায়াল করলে ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফারটি চালু হয়ে যাবে।

এই অফারের মেয়াদ হলো ১৫ দিন। তাই দেরি না করে ঝটপট মাত্র ১০০ টাকা ১০ জিবি গ্রামীণফোন অফারটি চালু করে ফেলুন। অনেকেই নিয়মিত এক জিবি কিংবা ২ জিবি ব্যবহার করে, তাদের জন্য এই অফারটি খুব ভালো হবে মাত্র ১০০ টাকায় এখন ১৫ দিন মেয়াদ এর দল জিবি গ্রামীণফোন অফার পাওয়া যাচ্ছে। 

টাকা ১০০
এমবি ১০ জিবি
মেয়াদ ১৫ দিন
কোড *121*5453#
দেরি না করে ঝটপট অফারটি ক্রয় করুন অথবা সরাসরি ১০০ টাকা রিচার্জ করলে ১০ জিবি grameenphone অফার চালু হবে। যদি ১০ জিবি গ্রামীণফোন অফার চালু না হয় তাহলে মাই জিপি অ্যাপ থেকে ১০০ টাকায় ১০ জিবি অফার কিনে নেওয়া যাবে। 

২১ টাকাই ২ জিবি গ্রামীণ ফোন 

গ্রামীনফোনে ২১ টাকায় ২ জিবি এমবি পাওয়ার জন্য *121*5151#ডায়াল করতে হবে। এই অফারের মেয়াদ হলো ১৫ দিন। এখন ২১ টাকায় ২ জিবি পাওয়া যাচ্ছে এবং ১৫ দিন মেয়াদ থাকছে।

যারা খুব অল্প এমবি ব্যবহার করেন ১৫ দিন ২ জিবি ব্যবহার করেন তাদের জন্য এই অফারটি ভালো হবে সরাসরি ২১ টাকা রিচার্জ করলে ২ জিবি অফার চালু হবে অথবা *১২১*৫১৫১# ডায়াল করলে চালু করতে পারবেন।
টাকা 21
এমবি 2 জিবি
মেয়াদ 15 দিন
কোড *১২১*৫১৫১#

৩৮ টাকায় ২ জিবি জিপি 

৩৮ টাকায় ২ জিবি জিপি অফার পেতে চান? তাহলে ঝটপট ফোনের ডায়াল প্যাড ওপেন করুন এবং *১২১*৩৮#এই কোডটি ডায়াল করুন। অফারটির মেয়াদ হল ৭ দিন। এই অফার গুলো বহু আগে পাওয়া যেত কিন্তু দীর্ঘদিন থেকে অফার গুলো গ্রামীন সিমে বন্ধ হয়ে গিয়েছিল। তবে স্টুডেন্ট বাজেটে আবারো ৩৮ থেকে ২ জিবি অফারই চালু করা হয়েছে তাই দেরি না করে ঝটপট মাত্র 38 টাকায় ৭ দিন মেয়াদের  ২ জিবি এমবি অফার ক্রয় করে ফেলুন।
টাকা ৩৮ 
এমবি ২ জিবি
মেয়াদ ৭ দিন
কোড *১২১*৩৮#

আশা করছি উপরের এই অফারটি আপনার পছন্দ হয়েছে এবার চলুন আমরা ঝটপট দেখে আসি 17 টাকায় ২ জিবি জিপি অফার।

17 টাকায় ২ জিবি জিপি

১৭ টাকায় ২ জিবি জিপি অফার ক্রয় করতে চাচ্ছেন? তাহলে দ্রুত এই কোডটি ডায়াল করে ফেলুন *121*17#। এই কোডটি ডায়াল করলে মাত্র ১৭ টাকাতে ২ জিবি জিপি অফার চালু হয়ে যাবে। এই অফারের মেয়াদ হল ৭ দিন। দেরি না করে ঝটপট ডায়াল করুন *১২১*১৭#

জিপি ইন্টারনেট অফার 

জিপি ইন্টারনেট অফার খুঁজছেন? বর্তমান সময় জিপি কোম্পানিতে গ্রাহকদের সর্বদা দুর্দান্ত অফার গুলো প্রদান করছে যেমন মাত্র ১১ টাকায় ১ জিবি ১৬ টাকায় 2 জিবি সাতাশ টাকায় ৩ জিবি ইন্টারনেট প্যাকেজ। 

জিপি সিমে টাকার পরিমাণ কম হলে এবং ইন্টারনেটের পরিমাণ বেশি হলে মেয়াদ কম দেয় যেমন ১১ টাকায় 1 জিবি অফারের মেয়াদ ৭ দিন ১৬ টাকায় ২ জিবি অফারের মেয়াদ ৩ দিন ২৭ টাকায় ৩ জিবি ইন্টারনেট প্যাকেজের মেয়াদ ৩ দিন। 

১০ টাকায় ২ জিবি

৫ টাকায় ১ জিবি কোড হলো *৫৬৬*১০#। অফারটি পেয়েছেন নাকি চেক করার জন্য ফোনে ডায়াল প্যাড থেকে *১২১*১*৪#ডায়াল করতে হবে। এভাবে দুইবার ৫ টাকায় ১ জিবি নিলে ১০ টাকায় ২ জিবি নেওয়া হবে। প্রথমে ৫ টাকায় ১ জিবি নেওয়ার জন্য *566*10 ডায়াল করতে হবে তারপর আবারো দ্বিতীয়বার একইভাবে ৫ টাকায় আরো ১ জিবি ক্রয় করতে হবে তাহলে মোট ১০ টাকায় ২ জিবি ক্রয় করা হচ্ছে।

এই অফারটি শুধুমাত্র গ্রামীন সিমেই পাওয়া যায় আপনি চাইলে প্রতি মাসে ৪ থেকে ৫ বার এই অফারটি এক্টিভেট করতে পারবেন অর্থাৎ প্রতি মাসে ২০ টাকা অথবা ২৫ টাকায় ৪ জিবি অথবা ৫ জিবি ক্রয় করতে পারবেন। দেরি না করে ঝটপট মাত্র ১০ টাকায় ২ জিবি অফারটি ক্রয় করে ফেল। 

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন

মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার পেতে চান? তাহলে দ্রুত ফোনের ডায়াল প্যাড ওপেন করুন এবং *১২১*৫০০৬*১০#এই কোডটি ডায়াল করুন। এই কোডটি ডায়াল করলে মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার চালু করতে পারবেন এর মেয়াদ হলো ৩০ দিন।
টাকা ১০০
এমবি ১০ জিবি
মেয়াদ ৩০ দিন
কোড *১২১*৫০০৬*১০#
এত দুর্দান্ত অফার শুধুমাত্র গ্রামীন সিমেই পাওয়া যায় তাই দেরি না করে ঝটপট ১০০ টাকা রিচার্জ করুন এবং ওপরের এই কোডটি ডায়াল করে ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার চালু করুন। 

৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন

গ্রামীণফোন সিমে ৩০০ টাকায় ৩০ জিবি অফার পাওয়া যায় না। বর্তমান সময়ে এই অফারটি অ্যাভেলেবল নেই। গ্রামীণফোন সিমে ৩০ জিবি অফার এর দাম হলো ৩৯৮ টাকা। ৩০ জিবি অফার ক্রয় করার জন্য ৩৯৯ টাকা রিচার্জ করতে হবে। 

অথবা ১০০ টাকা রিচার্জ করে ফোনের ডায়াল প্যাড থেকে *১২১*৫০০৬*১০#ডায়াল করে ১০০ টাকায় ১০ জিবি ক্রয় করতে হবে এভাবে আরও দুইবার *১২১*৫০০৬*১০#এই কোডটি ডায়াল করে ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন অফার চালু করতে হবে। এই অফারের মেয়াদ হলো এক মাস। 

২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন

২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন অফার পাওয়ার কোড কি? এখন গ্রামীন সিমে মাত্র ২০০ টাকায় পাওয়া যাচ্ছে যারা প্রতি মাসে ২০ জিবি ব্যবহার করেন, তাদের জন্য এই অফারটি খুবই দুর্দান্ত হবে। তাই ২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন অফার পাওয়ার জন্য ফোনের ডায়াল প্যাড ওপেন করুন এবং  *১২১*৫২৫৪*১#এই কোডটি ডায়াল করুন। 

কোটিটি ডাল করলে ২০০ টাকায় 30 জিবি অফারটি চালু হয়ে যাবে এবং আপনার ফোনে এমন একটি মেসেজ আসবে, ''congratulation you have successfully purchased 20 GB at 200tk''। এই অফারের মেয়াদ হলো এক মাস। তাই দেরি না করে ঝটপট মাত্র ২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন অফার চালু করে ফেলুন। 

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি ওপরের এই জিপি ইন্টারনেট অফার গুলো আপনার পছন্দ হয়েছে। উপরে আমরা কিছু কোড শেয়ার করেছি এই কোড গুলো ব্যবহার করে যে কোন সময় জিপি সিমে গ্রামীন ফোন অফার ক্রয় করতে পারবেন। বর্তমান সময়ে জিপি সিম সবচেয়ে সেরা অফার গুলো প্রদান করছে। 

সম্পূর্ণ বাংলাদেশ জুড়ে জিপি সিমের ফুল কভারেজ পাওয়া যায় এজন্য জিপি সিমের চাহিদা অনেক বেশি। জিপি সিমে ফোরজি নেটওয়ার্ক স্পিড পাওয়া যায়। এজন্য চাহিদা এবং দাম একটু বেশি। তবে স্টুডেন্ট বাজেটে আজকের এই পোস্টে আমরা সবচেয়ে সেরা কিছু অফার শেয়ার করলাম। 

উপসংহার : ২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন - জিপি ইন্টারনেট অফার

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা ২৭ টাকায় ২ জিবি গ্রামীণ ফোন জিবি ইন্টারনেট অফার ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন ২১ টাকায় ২ জিবি গ্রামীণফোন এবং 17 টাকায় ২ জিবি গ্রামীণফোন অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম।

মোবাইল ফোনে ইন্টারনেট না থাকলে মোবাইল ফোন অচল মনে হয়। ইন্টারনেট ব্যবহার করে যেকোনো গেম ডাউনলোড করা যায় ভিডিও অডিও ভার্সন ডাউনলোড করা যায় একে অপরের সাথে অনলাইনে যোগাযোগ করা যায় ফেসবুক ইনস্টাগ্রাম মেসেঞ্জার ব্যবহার করা যায়।

তাই মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহার করার জন্য এমবি ক্রয় করতে হয় আর বর্তমান সময়ে যদি আমি এত বেশি যে এত চড়া দাম দিয়ে প্যাকেজ ক্রয় করার স্টুডেন্টদের পক্ষে খুবই কষ্টকর হয়ে উঠেছে তাই আজকের এই পোস্টে আমরা কম বাজেটে ভালো মানের এমবি প্যাকেজ শেয়ার করলাম। 

যেখানে অল্প টাকায় বেশি এমবি পাওয়া যাবে। আশা করছি আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন এমনই আরো দুর্দান্ত টিপ পেতে এই ওয়েব সাইটে নিয়মিত ভিজিট করতে থাকুন ধন্যবাদ।
২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন - জিপি ইন্টারনেট অফার

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url