এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি কোড -17 টাকায় ২ জিবি এয়ারটেল

এয়ারটেল অফার খুঁজছেন? এখন এয়ারটেল সিম তাদের গ্রাহকদের জন্য মাত্র 17 টাকায় ২ জিবি এয়ারটেল প্যাকেজ দিচ্ছে। আজকের এই পোস্টে আমরা এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি কোড -17 টাকায় ২ জিবি এয়ারটেল, এয়ারটেল ১ জিবি অফার, এয়ারটেল ১২ টাকায় ১ জিবি, এয়ারটেল ১০ টাকায় ১ জিবি এবং এয়ারটেল এমবি অফার ৩০ দিন সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। 
এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি কোড -17 টাকায় ২ জিবি এয়ারটেল
আজকের এই পোস্ট থেকে আপনি এয়ারটেল সিমের সকল দুর্দান্ত অফার এবং অফার কোড সম্পর্কে জানতে পারবেন। এয়ারটেল সিম এখন স্টুডেন্টদের জন্য খুবই অল্প বাজেটে ২ জিবি থেকে 3gb প্রদান করছে তাই দেরি না করে দ্রুত এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি কোড -17 টাকায় ২ জিবি এয়ারটেল লুটে নিন। চলুন দেরি না করে আমরা ঝটপট দেখে এয়ারটেল ৯ টাকায় ১ জিবি কোড, এয়ারটেল ১২ টাকায় ১ জিবি কোড, এয়ারটেল ১০ টাকায় ১ জিবি কোড এবং এয়ারটেল ১ জিবি অফার।

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি কোড

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি কোড হল *১২১*৮১৯#। এই কোটি ডায়াল হলে দুই থেকে তিন সেকেন্ডের মধ্যে আপনার ফোনে মেসেজ আসবে you have successfully purchase 2GB 19tk। এই অফারের মেয়াদ হল পাঁচ দিন। মাত্র ১৯ টাকায় পাঁচ দিন মেয়াদের ২ জিবি এয়ারটেল এমবি অফার উপভোগ করতে পারবেন। 

তবে এই অফারটি সবার জন্য নয়, শুধুমাত্র দীর্ঘদিন যেই এয়ারটেল সিম গুলো বন্ধ করে থাকে সেই হিসেবে এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি এমবি অফার পাওয়া যায়। যেমন এক থেকে দুই মাস airtel সিম বন্ধ পড়ে আছে সেই সিমে ৬০০০ ডায়াল করুন। এতে কোন চার্জ কাটবেনা, ডায়াল করে দেখুন আপনার সিমে অফার বন্ধ হয়ে গেছে নাকি। 

আরো দেখুন: ফ্রী এমবি পাওয়ার উপায় কি? বিস্তারিত জেনে নিন
অফার চালু থাকলে ১৯ টাকা রিচার্জ করুন এবং *121*819# ডায়াল করুন।  অথবা সরাসরি ১৯ টাকা রিচার্জ করলেও ২ জিবি অফার চালু হয়ে যাচ্ছে। অফারটি আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য ডায়াল করুন *3#। *3#ডায়াল করলে আপনি আপনার অবশিষ্ট এমবি ব্যালেন্স চেক করতে পারবেন। সুপ্রিয় পাঠক আশা করছি আপনি বুঝতে পেরেছেন এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি কোড সম্পর্কে। এবার চলুন ঝটপট দেখে নেই এয়ারটেল নয় টাকায় ১ জিবি কোড।

এয়ারটেল ৯ টাকায় ১ জিবি কোড 

এয়ারটেল নয় টাকায় ১ জিবি কোড নেই। তবে এয়ারটেল সিমের অফার চেক করলে এয়ারটেল ৯ টাকায় ১ জিবি অফার দেখতে পারবেন। এয়ারটেল অফার চেক করার জন্য *৯৯৯#ডায়াল করতে হবে। *999#ডায়াল করে এয়ারটেল সিমে দুর্দান্ত অফার গুলো চেক করতে পারবেন সেখানে ৯ টাকায় ১ জিবি রয়েছে।

*999#ডায়াল করে নয় টাকায় ১ জিবি ক্রয় করে *3#ডায়াল করে ইন্টারনেট ব্যালেন্স চেক করুন। এয়ারটেল অথবা রবি ইন্টারনেট চেক কোড হল *3#। অবশিষ্ট কত এমবি ব্যালেন্স রয়েছে *3#টাইপ করে চেক করতে হবে। এই অফারটির মেয়াদ হল ৭ দিন। 

বহু বছর আগে এই অফার গুলো এয়ারটেল সিমে পাওয়া যেত কিন্তু গত দুই /তিন বছর থেকে ৯ টাকায় ১ জিবি এয়ারটেল অফার ১১ টাকায় ১ জিবি এয়ারটেল অফার বন্ধ করে দিয়েছিল। কিন্তু স্টুডেন্ট বাজাতে আবারো এয়ারটেল সিম কোম্পানি গ্রাহকদের জন্য মাত্র ৯ টাকায় ১ জিবি অফার প্রদান করছে।

তাই দেরি না করে ঝটপট *৯৯৯# ডায়াল করে এয়ারটেল নয় টাকায় ১ জিবি অফার ক্রয় করে। সুপ্রিয় পাঠক আশা করছি আপনারা বুঝতে পেরেছেন এয়ারটেল নয় টাকায় ১ জিবি কোড সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি 17 টাকায় ২ জিবি এয়ারটেল

17 টাকায় ২ জিবি এয়ারটেল

17 টাকায় ২ জিবি এয়ারটেল কোড হলো *121*887#। এই কোডটি ডায়াল করলে মাত্র ১৭ টাকায় ২ জিবি এয়ারটেল অফার চালু করতে পারবেন এই অফারটির মেয়াদ হল ৭ দিন। এয়ারটেল সিম থেকে এখন স্টুডেন্ট বাজেটে মাত্র ১৭ টাকায় ২ জিবি অফার দেওয়া হয়। এই অফারটির মেয়াদ হল সম্পূর্ণ ৭ দিন।

সম্পূর্ণ ৭ দিন জুড়ে মাত্র ১৭ টাকায় এখন ২ জিবি এয়ারটেল অফার উপভোগ করতে পারবেন। স্টুডেন্ট বাজেটে এই অফার গুলো খুবই দুর্দান্ত। স্টুডেন্টের জন্য মাত্র ১৭ টাকায় এখন ২ জিবি এয়ারটেল অফার পাওয়া যাচ্ছে তাই অফারটি ক্রয় করার জন্য দ্রুত ফোনের ডায়াল প্যাড থেকে *১২১*৮৮৭#ডায়াল করুন।

এই কটি ডায়াল করলে ১ থেকে ২ সেকেন্ডের মধ্যে আপনার ফোনে একটি এসএমএস আসবে congratulation you have successfully purchase 2 GB 17 TK। অর্থাৎ অভিনন্দন আপনি সফলভাবে মাত্র ১৭ টাকায় ২ জিবি অফার ক্রয় করেছেন। 

১৭ টাকায় ২ জিবি এয়ারটেল অফারটি আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য ডায়াল করুন *3# অথবা *121#। *3#ডায়াল করলে সরাসরি এয়ারটেল এমবি চেক করতে পারবেন অথবা *121#ডায়াল করে 3 টাইপ করে কল বাটনে ক্লিক করলেও এয়ারটেল এমবি চেক করতে পারবেন। 

সুপ্রিয় পাঠক আশা করছি আপনি বুঝতে পেরেছেন 17 টাকায় ২ জিবি এয়ারটেল অফার সম্পর্কে এবার চলুন আমরা দেখে আসি 17 টাকায় ২ জিবি রবি অফার কোড গুলো কি কি

17 টাকায় ২ জিবি রবি 

17 টাকায় ২ জিবি রবি কোড হলো  *212*606#। ১৭ টাকায় ২ জিবি রবি সিমে অফারটিতে এই কোডটি ডায়াল করতে হবে। এখন রবি সিমে ১৭ টাকায় ২ জিবি অফার পাওয়া যায়। মাত্র ১৭ টাকায় ২ জিবি রবি অফার পাওয়ার জন্য *২১২*৬০৬#ডায়াল করতে হবে। 

বহু বছর আগে এই অফার গুলো পাওয়া যেত কিন্তু আবারও স্টুডেন্টদের জন্য মাত্র 17 টাকায় ২ জিবি রবি অফার ১৭ টাকায় ২ জিবি এয়ারটেল অফার চালু করা হয়েছে তাই দেরি না করে দ্রুত অফার গুলো ক্রয় করে ফেলুন। এবার চলুন আমরা ঝটপট দেখে আসি এয়ারটেল ১২ টাকায় ১ জিবি অফার। 

এয়ারটেল ১২ টাকায় ১ জিবি অফার 

এয়ারটেল সিমের ১২ টাকায় ১জিবি অফার পেতে চান? এয়ারটেল সিমে মাত্র ১২ টাকায় ১ জিবি অফার পেতে এই কোডটি ডায়াল করুন*২১২৯২*০১২#। এই কোডটি ডায়াল করলে মাত্র ১২ টাকাতে ১ জিবি এয়ারটেল অফার চালু করতে পারবেন এই অফারটির মেয়াদ হল ৭ দিন। এখন ৭ দিন পর্যন্ত মাত্র বারো টাকায় এয়ারটেল সিমে এমবি পাওয়া যাচ্ছে তাই দেরি না করে ঝটপট অফারটি চালু করে ফেলুন। অথবা সরাসরি সিমে ১২ টাকা রিচার্জ করলে ১ জিবি এয়ারটেল অফার চালু হয়ে যাবে। 

ফ্লেক্সিলোডের দোকানে ১২ টাকায় ১ জিবি ক্রয় করতে চাইলে তারা এই অফারটি খুঁজে না পেলে, সরাসরি ১২ টাকা রিচার্জ করে মাই airtel অ্যাপ থেকে ১২ টাকায় ১ জিবি অফার ক্রয় করতে পারবেন। সুপ্রিয় পাঠক আশা করছি আপনি বুঝতে পেরেছেন এয়ারটেল ১২ টাকায় ১ জিবি অফার সম্পর্কে। এবার চলুন আমরা ঝটপট দেখে আসি এয়ারটেল ১ জিবি অফার। 

এয়ারটেল ১ জিবি অফার

এয়ারটেল ১ জিবি অফার খুজছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন। আজকের এই পোস্টে আমরা এয়ারটেল ১ জিবি অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। অনেকে জিজ্ঞাসা করেন সত্যি কি এয়ারটেল সিমে ফ্রিতে ১ জিবি পাওয়া সম্ভব? হ্যাঁ বন্ধুরা এখন সত্যি এয়ারটেল সিমে বিনামূল্যে ১ জিবি পাওয়া সম্ভব। প্রদান করেন এই দুর্দান্ত অফারের কারণে এয়ারটেল সিমের জনপ্রিয়তা এবং চাহিদা সবচেয়ে বেশি। 

এয়ারটেল সিম বর্তমান সময় বাংলাদেশের সবচেয়ে চাহিদা সম্পন্ন এবং জনপ্রিয় সিম গুলোর মধ্যে একটি। এয়ারটেল সিমে ফ্রিতে এক জিবি পাওয়ার জন্য দুইটি উপায় শেয়ার করব। ১) কোড ব্যবহার করে এয়ারটেল সিমে ১ জিবি ফ্রি পাওয়ার উপায়,২) মাই এয়ারটেল অ্যাপ থেকে ফ্রিতে এক জিবি পাওয়ার উপায়।

কোড ব্যবহার করে এয়ারটেল সিমে ১ জিবি ফ্রি 

এয়ারটেল সিমে ফ্রিতে ১ জিবি পাওয়ার কোড কি? এয়ারটেল সিমে ফ্রিতে 1gb পাওয়ার কোড হল*২১২*৩৪১#। এই কোটি ডায়াল করে এয়ারটেল সিমে সম্পূর্ণ বিনামূল্যে ১ জিবি চালু হয়ে যাবে। আপনারা অনেকে হয়তো জানেন না যে এয়ারটেল সিমে বিনামূল্যে এমবি পাওয়া যায়। দীর্ঘদিন এয়ারটেলে সিম বন্ধ থাকলে বিনামূল্যে এমবি দেওয়া হয় আবার কিছু কিছু এয়ারটেল সিমে প্রতি মাসে বিনামূল্যে ৫ জিবি দেওয়া হয়। 

নিঃসন্দেহে বাংলাদেশের এক নাম্বার সিম হলো এয়ারটেল এয়ারটেল সিমে ১ জিবি ফ্রিতে পাওয়ার জন্য ওপরের এই কোডটি ডায়াল করতে হবে *২১২*৩৪১#। এই অফারটির মেয়াদ হল ৭ দিন। তাই দেরি না করে ঝটপট এই কটি ডায়াল করুন এবং এয়ারটেল সিমে বিনামূল্যে ১ জিবি অফার উপভোগ করুন এবার চলুন আমরা দেখে আসি কিভাবে মাই এয়ারটেল অ্যাপ থেকে বিনামূল্যে এমবি পাওয়া যায়।

মাই এয়ারটেল অ্যাপ থেকে ফ্রিতে ১ জিবি

ফ্রিতে ১ জিবি এমবি পাওয়ার জন্য মাই এয়ারটেল অ্যাপ ডাউনলোড করতে হবে। মাই এয়ারটেল অ্যাপ থেকে ফ্রিতে এমবি প্যাকেজসহ, মিনিট প্যাকেজ, কম্ব প্যাকেজ, এসএমএস প্যাকেজ কিনতে। আপনারা এ কথাটি শুনে হয়তো অনেকে অবাক হচ্ছেন কিন্তু আজকে আমরা আপনাকে প্রমাণসহ দেখাবো কিভাবে এয়ারটেল সিমে ফ্রিতে ১ জিবি পাওয়া যায়। 

প্লে স্টোর থেকে সার্চ দিন My Airtel। এই অ্যাপটি ডাউনলোড করে এয়ারটেল নাম্বারের মাধ্যমে registration করুন। registration করার সময় সিমে একটি otp কোড আসবে। Otp কোড ব্যবহার করে সহজেই মাই এয়ারটেল অ্যাপ রেজিস্ট্রেশন করতে পারবেন। মাই এয়ারটেল অ্যাপ রেজিস্ট্রেশন করে সামনে এয়ারটেল এমবি অফার দেওয়া রয়েছে। 

এই অ্যাপের থেকে এয়ারটেল এমবি ক্রয় করলে কিছু পয়েন্ট কালেক্ট করতে পারবেন এই পয়েন্ট গুলোর সাহায্যে পরবর্তী সময়ে বিনামূল্যে এমবি প্যাকেজ নিতে পারবেন যেমন ৯০০ পয়েন্ট কলেক্ট করলে ১ জিবি ফ্রি। MY airtel অ্যাপ এ ১৫০০ পয়েন্ট কালেক্ট করলে দুই জিবি ফ্রি। এভাবে অফার ক্রয় করতে হবে এবং পয়েন্ট কালেক্ট করতে হবে একে অপরের সাথে যোগাযোগ করার জন্য কিংবা কথা বলার জন্য মোবাইলে টাকা রিচার্জ করতে হয়। 

এছাড়াও এখন ইন্টারনেট ছাড়া মোবাইল ফোন অচল মনে হয় তাই মোবাইলে ইন্টারনেট কানেকশন ব্যবহার করার জন্য এমবি প্যাকেজ ক্রয় করতে হয় দোকান থেকে চড়া দামে এমবি প্যাকেজে ক্রয় না করে সরাসরি এয়ারটেল সিমে রিচার্জ করে মাই airtel অ্যাপ থেকে সবচেয়ে অল্প মূল্যে কম দামের সেরা অফার ক্রয় করুন।

এবং অফারের সাথে পয়েন্ট কালেক্ট করুন । এই পয়েন্ট গুলো দিয়ে পরবর্তী সময়ে বিনামূল্যে এমবি প্যাকেজ, মিনিট প্যাকেজ, এসএমএস প্যাকেজসহ, কম্ব প্যাকেজ ক্রয় করতে পারবেন। তাই এই সুযোগটি হাতছাড়া না করে যত দ্রুত সম্ভব মায়ের airtel অ্যাপ ডাউনলোড করুন।

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে এয়ারটেল সিমে ফ্রিতে ১ জিবি পাওয়া যায় এবার চলুন আমরা ঝটপট দেখে আসি এয়ারটেল এমবি অফার ৩০ দিনের।

এয়ারটেল এমবি অফার ৩০ দিনের

এয়ারটেল এমবি অফার ৩০ দিনের খুঁজছেন? এয়ারটেল এমবি অফার বিভিন্ন ধরনের রয়েছে যেমন সাপ্তাহিক এমবি অফার তিন দিনের এমবি অফার ৫ দিনের এমবি অফার ১৫ দিনের এমবি অফার আবার ৩০ দিন মেয়াদের এমবি অফার। 
  • সাপ্তাহিক এমবি অফার কে weekly package বলা হয় 
  • ৩০ দিনের এমবি অফার কে monthly package বলা হয়
সাপ্তাহিক অপারেটরে ৩০ দিন মেয়াদের অফার গুলোর দাম একটু বেশি হয় কিন্তু ৩০ দিন মেয়াদের অফার গুলো ঝামেলা কম হয় এবং অল্প টাকায় বেশি অফার পাওয়া যায় যেমন ৭ দিনের ৭জিবি অফারের মূল্য প্রায় ১২০ টাকা এক মাসের ১০ জিবি এমবি প্যাকেজের দাম ১০০ টাকা। বর্তমান সময়ে সাপ্তাহিক প্যাকেজের তুলনায় ৩০ দিন মেয়াদের অফার গুলো বেশি এমবি প্রদান করে এই জন্য আজকের এই পোস্টে আমরা এয়ারটেল এমবি অফার 30 দিনের শেয়ার করব। 
এয়ারটেল

৯৭ টাকায় ১০ জিবি এয়ারটেল

এয়ারটেল ৯৭ টাকায় ১০ জিবি এমবি অফার পেতে চান তাহলে মোবাইল ফোন এর ডায়াল প্যাড ওপেন করুন এবং *১১*৯৭#এই কোডটি ডায়াল করুন এই অফারটির মেয়াদ হল ৩০ দিন এখন সম্পন্ন ৩০ দিন জুড়ে মাত্র 97 টাকায় ১০ জিবি এয়ারটেল অফার উপভোগ করতে পারবেন স্টুডেন্টরা অনেকে জিজ্ঞাসা করেন মাত্র ১০০ টাকায় কিভাবে এয়ারটেল সিমে একমাস মেয়েদের অফার পাওয়া যায়? 

এখন ১০০ টাকা নয় মাত্র ৯৭ টাকায় এয়ারটেল সিমের ১০ জিবি অফার উপভোগ করতে পারবেন ৩০ দিন মেয়াদ থাকছে। সরাসরি ৯৭ টাকা এয়ারটেল সিমে রিচার্জ করলে ১০ জিবি এয়ারটেল অফার চালু হবে। অফারটি আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য ডায়াল করুন*3#। টাকা ৯৭ 
 এমবি ১০ জিবি 
সিম এয়ারটেল 
মেয়াদ ৩০ দিন 
কোড *১১১*৯৭#

এয়ারটেল ১০০ টাকায় ১০ জিবি

এয়ারটেল সিমে ১০০ টাকায় ১০ জিবি এমবি কেনার জন্য ফোনের ডায়াল প্যাড থেকে *১২১*১০০#এই কোডটি ডায়াল করুন। এই অফারের মেয়াদ হলো ৩০ দিন এখন মাত্র ১০০ টাকায় ৩০ দিন মেয়াদে ১০ জিবি এমবি অফার পাওয়া যাচ্ছে। 
স্টুডেন্টদের জন্য এয়ারটেল সিম কর্তৃপক্ষ মাত্র ১০০ টাকায় ১০ জিবি অফার প্রদান করছে তাই এই সুযোগ হাতছাড়া না করে দ্রুত রিচার্জ করুন ১০০ টাকা এবং ১০ জিবি এমবি প্যাকেজ ক্রয় করে ফেলুন। এই অফারটি শুধুমাত্র এয়ারটেল সিমেই পাওয়া যাচ্ছে। 
টাকা ১০০
এমবি ১০ জিবি
কোড *১২১*১০০#
মেয়াদ ৩০ দিন
সিম এয়ারটেল

এয়ারটেল ৩৪৪ টাকায় ৩০ জিবি

৩৪৪ টাকায় ৩০ জিবি এয়ারটেল এমবি অফার পেতে চান তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন মোবাইলে ইন্টারনেট কানেকশন না থাকলে এই অফারটি ব্যবহার করে মাত্র 344 টাকায় ৩০ জিবি অফারটি চালু করতে পারবেন ফোনের ডায়াল প্যাড ওপেন করুন এবং*১১১*৩৪৪#এই কটি ডায়াল করুন। 

এই অফারটি মে আর থাকছে ৩০ দিন সম্পূর্ণ এক মাস ধরে ৩০ জিবি ব্যবহার করতে পারবেন। যারা দিনে একদিন ব্যবহার করেন তাদের জন্য এই অফারটি ভালো হবে মাত্র ৩৪৪ টাকায় ৩০ জিবি এয়ারটেল এমবি অফার। স্টুডেন্ট বাজেটে এখন অনেক অল্প টাকায় এয়ারটেল সিম কোম্পানি দুর্দান্ত অফার প্রদান করেন। 
টাকা ৩৪৪
এমবি ৩০ জিবি 
 মেয়াদ ৩০ দিন 
 কোড * ১১১*৩৪৪#

এয়ারটেল ২৯৭ টাকায় ৩০ জিবি

এয়ারটেল ২৯৭ টাকায় ৩০ জিবি এমবি প্যাকেজ পেতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন এয়ারটেল ২৯৭ টাকায় ৩০ জিবি পাওয়ার জন্য ফোনের ডায়াল প্যাড থেকে *১১১*২৯৭#এই কোডটি ডায়াল করতে হবে। এই অফারটির মেয়াদ হল ৩০ দিন সম্পন্ন ৩০ দিন জুড়ে এখন মাত্র ২৯৭ টাকায় ৩০ জিবি এমবি প্যাকেজ পাবেন। 

১ জিবি এমবি প্যাকেটের দাম ৮৯ টাকা সেখানে airtel সিমে মাত্র ২৯৭ টাকায় ৩০ জিবি পাওয়া যাচ্ছে। তাই এই সুযোগ হাতছাড়া না করে যত দ্রুত সম্ভব ডায়াল করুন *১১১*২৯৭#। আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য *৩#ডায়াল করুন। 
টাকা ২৯৭
এমবি ৩০ জিবি
মেয়াদ ৩০ দিন
কোড *১১১*২৯৭#
সিম এয়ারটেল

সুপ্রিয় পাঠক আশা করছি উপরের এই ৩০ দিন মেয়াদ এর এয়ারটেল অফার গুলো আপনার পছন্দ হয়েছে এই অফার গুলো খুবই দুর্দান্ত তাই দেরি না করে উপরের কোড গুলো ব্যবহার করে এমবি প্যাকেজ ক্রয় করে ফেলুন ওপরের প্রতিটি অফারের মেয়াদ ৩০ দিন। ৩০ দিন মেয়াদ এর অফার গুলো খুবই দুর্দান্ত হয় এবং ৩০ দিন নিশ্চিনতাই ইন্টারনেট ব্যবহার করা যায়।

উপসংহার : এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি কোড -17 টাকায় ২ জিবি এয়ারটেল

সুপ্রিয় পাঠকবৃন্দগণ আজকের এই প্রতিবেদনে আমরা দেখলাম এয়ারটেল এমবি অফার ৩০ দিনের , এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি কোড -17 টাকায় ২ জিবি এয়ারটেল, এবং এয়ারটেল সিমে এমবি চেক করার উপায় গুলো। আমরা অনেকে এয়ারটেল সিম ব্যবহার করি কিন্তু এয়ারটেল সিমের দুর্দান্ত অফার সম্পর্কে জানে না এয়ারটেল সিম কোম্পানি স্টুডেন্টদের জন্য এখন সবচেয়ে দুর্দান্ত অফার প্রদান করছে যেমন মাত্র ১০০ টাকায় ১০ জিবি, ৯ টাকায় ১ জিবি, ১১ টাকায় ২ জিবি, ১৭ টাকায় ২ জিবি। 

এমন দুর্দান্ত অফার শুধুমাত্র এয়ারটেল সিমে পাওয়া যাচ্ছে তাই আপনি যদি এয়ারটেল সিম ইউজার হয়ে থাকেন তাহলে এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ দেখতে থাকুন এছাড়াও অনেকে নতুন এয়ারটেল সিম ব্যবহার করছেন তারা হয়তো জানেন না কোন কোড ব্যবহার করে airtel সিমে এমবি চেক করতে হয়। মোবাইলে ইন্টারনেট প্যাকেজ থাকলে বারবার এমবি চেক করার প্রয়োজন হয় এমবি চেক কোড হল *3#।

যেকোনো সময় ইন্টারনেট ছাড়া কিংবা বাটন ফোনে এমবি চেক করার জন্য *৩#এই কোডটি ডায়াল করতে হবে। এয়ারটেল সিম সর্বদা তাদের গ্রাহকদের জন্য সবচেয়ে সেরা অফার গুলো প্রদান করে তাই আপনি যদি একজন ইউজার হয়ে থাকেন তাহলে এই পোস্টটি সম্পন্ন মনোযোগ সহ দেখে নিন এবং অফারগুলো ক্রয় করার জন্য উপরের কোড ব্যবহার করুন। আজকের এই প্রতিবেদনটি আপনার কাছে কেমন লেগেছে একটি কমেন্টের মাধ্যমে অবশ্যই জানিয়ে দেবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url