বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম এবং বিকাশে টাকা পেমেন্ট

বিনান্স ওয়ালেট তৈরি করতে চান? বর্তমান সময়ে টেলিগ্রামে মাইনিং এর কাজ অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে এবং মাইনিং এর কাজ করে বিনান্স থেকে টাকা উত্তোলন করতে হয়। কিন্তু আপনারা যারা বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম জানেনা তারা এই পোস্টে বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম এবং বিকাশে টাকা উত্তোলন এর নিয়ম গুলো দেখেন নিন। আজকের এই পোস্টে আমরা বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম এবং বিকাশে টাকা উত্তোলন, বিনান্স ওয়ালেট থেকে বিকাশে টাকা তোলার নিয়ম, বিনান্স ওয়ালেট কি এবং বিনান্স ডাউনলোড প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।
বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম এবং বিকাশে টাকা পেমেন্ট
আপনি যদি আজকের এই পোস্টটি সম্পূর্ণ দেখেন তাহলে বিনান্স ওয়ালেট কি, বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম এবং বিকাশে টাকা উত্তোলন এবং বিনান্স ওয়ালেট থেকে বিকাশে টাকা তোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। চলুন দেরি না করে আমরা ঝটপট দেখে আসি বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম গুলো।

বিনান্স ওয়ালেট কি

বিনান্স ওয়ালেট এক ধরনের ডিজিটাল ওয়ালেট যেখানে ক্রিপ্টো কারেন্সি গুলোকে নিরাপদে রাখা হয়। বর্তমান সময়ের টেলিগ্রামে সবচেয়ে জনপ্রিয় এবং ভাইরাল কাজ হল মাইনিং করা। মাইনিং করার মাধ্যমে টেলিগ্রাম থেকে এখন বিনামূল্যে টাকা উপার্জন করা যায়। 

যেমন গত মাসে টেলিগ্রাম Hamstar থেকে প্রায় ১৫ কোটি মানুষকে ক্রিপ্টো কারেন্সি থেকে পেমেন্ট দেওয়া হয়। এই ক্রিপ্টো কারেন্সি গুলো নিরাপদ রাখার জন্য একটি ওয়ালেটের প্রয়োজন। 

যেমন আমরা টাকা নিরাপদে রাখার জন্য পকেটে রাখি কিংবা ওয়ালেটে রাখি তেমনি একটু ডিজিটাল ওয়ালেট হলো বিনান্স। এমনই আরো বিভিন্ন ওয়ালেট রয়েছে যেমন BITGET, TONKEEPR। এই ওয়ালেটে টেলিগ্রাম থেকে পাওয়া মাইনিং করে পয়েন্টগুলো নিরাপদ রাখতে পারবেন। 

পরবর্তী সময়ে যখন সে কোম্পানি পেমেন্ট করবে তখন এই অ্যাপস গুলোর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন যেমন বিনান্স থেকে সরাসরি নগদে অথবা বিকাশ একাউন্টে পেমেন্ট নেওয়া যায়।

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনারা বুঝতে পেরেছেন বিনান্স ওয়ালেট কি? এবার চলুন আমরা ঝটপট দেখে আসি বিনান্স ওয়ালেট ডাউনলোড প্রক্রিয়া।

বিনান্স ওয়ালেট ডাউনলোড প্রক্রিয়া

বিনাঞ্চ ওয়ালে ডাউনলোড করা খুবই সহজ। যেভাবে আমরা অন্যান্য app কিংবা গেমস ডাউনলোড করি ঠিক একই ভাবে প্লেস্টোর ওপেন করে প্লেস্টোর থেকে Binance সার্চ দিয়ে ডাউনলোড করতে পারবেন। অথবা google এ কিংবা ক্রোম ব্রাউজারে binance সার্চ করে ডাউনলোড করতে পারবেন। আপডেট ভার্সন ডাউনলোড করার চেষ্টা করবেন।

অনেকে ক্রোম ব্রাউসার থেকে পুরনো ভার্সন ডাউনলোড করে।সবসময় যেকোনো অ্যাপস এর আপডেট ভার্সন ডাউনলোড করতে হবে এতে কোন ঝামেলা হবে না। Binance ডাউনলোড করে ওপেন করুন। Binance ওপেন করলে সামনে দুইটি অপশন আসবে  1) I'm new to Crypto 2) I'm a crypto Pro

যদি আপনি অনেক আগে থেকে এমন তৃপ্ত কারেন্সি ব্যবহার করেন তাহলে অপসন ২ এর ওপর ক্লিক করতে হবে আর যদি নতুন বিনান্স অ্যাকাউন্ট ব্যবহার করেন তাহলে প্রথম অপশন এর উপর ক্লিক করবেন। আশা করছি আপনি বুঝতে পেরেছেন কিভাবে বিনান্স অ্যাপ ডাউনলোড করতে হবে। বিনান্স অ্যাপ ডাউনলোড করা খুবই সহজ এবার চলুন আমরা দেখে আসি বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম সম্পর্কে।

বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম

বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম খুবই সহজ শুধুমাত্র নিচের কয়েকটি অনুসরণ করতে হবে। অনেকে বিনান্স ওয়ালেট তৈরি করতে জানে না এই জন্য বিভিন্ন ঝামেলা সম্মুখীন হতে হয়। তাই আজকে দেখে নিন ঝটপট কিভাবে বিনান্স অ্যাকাউন্ট তৈরি করতে হয়। বিনান্স ওয়ালেট তৈরি করার জন্য নিচের এই স্টেপ গুলো দেখে নিন।

স্টেপ 1 

বিনান্স অ্যাপ ওপেন করে লগইন বাটনে ক্লিক করতে হবে। লগইন করার জন্য সামনে দেখুন Log in এবং Sign Up নামক দুইটি অপশন রয়েছে। পূর্বের কোন বিনান্স ওয়ালেট থাকলে log in বাটনে ক্লিক করতে হবে আর যদি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে চান তাহলে sign up বাটনে ক্লিক করতে হবে। লগ ইন বাট অনেক ক্লিক করে এগিয়ে যান এবং কোন প্রকার পারমিশন চাইলে এলাও করে দিতে হবে। 

স্টেপ 2

Sign Up বাটনে ক্লিক করলে সরাসরি বিনান্স ওয়ালেট তৈরি করতে পারবেন অথবা লগ ইন বাটনে ক্লিক করে নিচে creat a binance account এর ওপর ক্লিক করলে নতুন ওয়ালেট তৈরি করতে পারবেন। বিনান্স ওয়ালেট তৈরি করার জন্য সামনে welcome to binance অপসন আসবে। এখানে ইমেইল অথবা নাম্বারের মাধ্যমে ওয়ালেট তৈরি করতে হবে।

সামনে email or phone number অপশনে ইমেইল অথবা ফোন নাম্বার দিতে হবে। যে জিমেইল দিয়েছেন অথবা ফোন নাম্বার দিয়েছেন সেখানে একটি ভেরিফিকেশন OTP কোড আসবে সেই কোডটি binance এ বসিয়ে Next বাটন ক্লিক করতে হবে।

 স্টেপ 3

বিনান্স ওয়ালেটের জন্য এবার এটি পাসওয়ার্ড তৈরি করতে হবে আর পাসওয়ার্ডটি অবশ্যই স্ট্রং হতে হবে ৮ শব্দের হতে হবে। এমন পাসওয়ার্ড দিতে হবে যাতে অন্য কোন ব্যক্তি সহজে বুঝতে না পারে। এই পাসওয়ার্ডের মাধ্যমে বিনান্স একাউন্ট নিরাপদ থাকবে। 

পাসওয়ার্ড এ ইংরেজি অক্ষর নাম্বার এবং সিম্বল ব্যবহার করলে পাসওয়ার্ড বেশি স্ট্রং হবে। তারপর নেক্সট বাটন এর উপর ক্লিক করলে welcome aboard আসবে। নিচে দেখুন একটি প্রশ্ন রয়েছে do you have an inviter? কারোর মাধ্যম থেকে বিনান্স ওয়ালেট সম্পর্কে জানতে পারলে ইয়েস বাটনে ক্লিক করতে হবে।

এই ৩টি অনুসরণ করলে মাত্র দুই থেকে তিন মিনিটের মধ্যে বিনাঞ্চ বালের তৈরি করতে পারবেন। উপরের এই স্টেপ গুলো ধীরে ধীরে দেখুন এবং বিনান্স ওপেন করে একটি ওয়ালেট তৈরি করুন। সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে তৈরি করতে হয় আমরা অনেকে তৈরি করতে পারি না যার কারণে টেলিগ্রামে মাইনিং করি কিন্তু কোন পেমেন্ট পাইনা। 

অনেকে এমন ভুল করে টেলিগ্রামে মাইনিং শুরু করে কাজ করে ক্রিপ্টো জমা করে কিন্তু সেই ক্রিপ্ট গুলো পেমেন্ট নিতে  পারে না এর কারণ হলো তাদের কোন বিনান্স অ্যাকাউন্ট নেই। বর্তমান সময়ে টেলিগ্রাম এসবের জনপ্রিয় কাজ হল এই মাইনিং মাইনিং করার মাধ্যমে হাজার হাজার স্টুডেন্টরা এখন প্রতিটি প্রজেক্ট থেকে প্রায় ১০ থেকে ১২ হাজার টাকা ইনকাম করছে। 

তাই এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে দ্রুত ওপরের স্টেপ গুলো অনুসরণ করুন এবং বিনান্স ওয়ালেট তৈরি করুন। এটি ছিল বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম। কিন্তু বিনান্স ওয়ালেটে আইডেন্টিটি ভেরিফাই  না করলে পেমেন্ট পাবেন না। তাই নিচে দেখে নিন বিনান্স ওয়ালেট ভেরিফিকেশন

বিনান্স ওয়ালেট ভেরিফিকেশন

বিনান্স ওয়ালেট ভেরিফাই করা খুবই জরুরী এটি ভেরিফাই না করলে পরবর্তী সময়ে বিনান্স ডলার ইনকাম করে সেটি বিকাশে কিংবা নগদে পেমেন্ট হতে পারবেন না। অনেকেই আইডেন্টিটি ভেরিফাই হিমশিম খান। কারণ আসলেই বিনান্স আইডেন্টিটি ভেরিফাই করা একটু মুশকিল। তবে আপনি যদি নিজের এই উপায় গুলো দেখে নিন তাহলে খুব সহজেই কোন ঝামেলা ছাড়া বিনান্স ওয়ালেট আইডেন্টিটি ভেরিফাই করতে পারবেন।

স্টেপ ১

আইডি যদি বাই পাই করার জন্য নিজের কান্ট্রি সিলেক্ট করতে হবে। যেমন বাংলাদেশ। তারপর নিজে কন্টিনিউ বাটনে ক্লিক করে এগিয়ে যেতে হবে। একাউন্ট ভেরিফাই করার জন্য ৭ মিনিট প্রয়োজন। বিনান্স ওয়ালেট ভেরিফাই করার জন্য আপনার এনআইডি কার্ড না থাকলে বাবা-মা কিংবা আত্মীয় স্বজনের এনআইডি কার্ডের সাহায্যে আইডেন্টিটি ভেরিফাই করতে হবে। 

Nationality অপশনে বাংলাদেশ সিলেক্ট করতে হবে। তারপর legal name এ এন আই ডি কার্ড এ যে নাম দেওয়া আছে সেই নামটি দিতে হবে। অন্য নাম দেওয়া যাবে না। এনআইডি কার্ডের যে নামটি দেওয়া আছে সেই ফুল নাম legal name এ বসাতে হবে তারপর এনআইডি কার্ড অনুসারে বাবার নাম দিতে হবে এবং নিচের date of birth নির্বাচন করতে হবে। কোন তথ্য ভুল দিলে বিনান্স আইডেন্টিটি ভেরিফাই হবে না। 

ন্যাশনাল আইডি কার্ডের দুইটি ছবি তুলতে হবে একটি সামনের দিক( front ) থেকে এবং আর একটি পিছের দিক ( back) থেকে। National ID easy verification এই আফসান এর উপর ক্লিক করে এনআইডি কার্ডের যে নাম্বার দেওয়া রয়েছে সেই নাম্বারটি দিয়ে নিচের কন্টিনিউ বাটনে ক্লিক করতে হবে। 

নাম্বারের মাধ্যমে ভেরিফাই করলে খুব অল্প সময়ে ওয়ালেট ভেরিফাই হয়ে যায়। যদি এই পদ্ধতিটি কাজে না আসে তাহলে national ID upload and verify অপশন এর উপর ক্লিক করে সেখানে ছবি আপলোড করতে হবে। এবার ফেস ভেরিফিকেশন করতে হবে। যার এন আই ডি কার্ড দিয়ে বিনান্স ওয়ালেট ভেরিফাই করছেন তার ফেস দিয়ে ভেরিফাই করতে হবে। 

ক্যামেরা পারমিশন চাইবে পারমিশন এলাও করলে আপনার সামনে ক্যামেরা ওপেন হবে। তারপর ফেস ভেরিফাই করে ২৪ ঘন্টা অপেক্ষা করতে হবে। যদি সবকিছু ঠিক থাকে এন আই ডি কার্ড এসব তথ্য সঠিক প্রদান করেন তাহলে ২৪ ঘন্টার মধ্যে বিনান্স ওয়ালেট ভেরিফাই হয়ে যাবে। 

 বিনান্স ওয়ালেট ভেরিফাই করা আসলে একটু জটিল তবে অসম্ভব নয় যদি ওপরের এই উপায়টি অনুসরণ করেন তাহলে খুব সহজে পাঁচ থেকে ছয় মিনিটে বিনান্স ওয়ালেট ভেরিফাই করতে পারবেন। বিনান্স ওয়ালেট তৈরির নিয়ম শর্টকাটে নিচে আবারো দেওয়া রয়েছে দেখে নিন। এই শর্টকাট নিয়মটি দেখে আশা করছি আপনি সহজেই বিনান্স ওয়ালেট ভেরিফাই করতে পারবেন। 
  • প্রথমে নাম্বার অথবা gmail দ্বারা লগইন করতে হবে। 
  • তারপর ৮ শব্দের কঠিন পাসওয়ার্ড বেছে নিতে হবে। 
  • বিনান্স ওয়ালেট তৈরি হয়ে গেলে আইডেন্টিটি ভেরিফাই করতে হবে। 
  • বিনান্স ওয়ালেটে আইডেন্টিটি ভেরিফাই করার জন্য nid card এর প্রয়োজন। 
  • নিজের nid card অথবা বাসার কোনো অভিভাবকের এনআইডি কার্ড এর মাধ্যমে  বিনান্স ওয়ালেট ভেরিফাই করতে পারবেন। 
  • জাতীয়তা ( Bangladesh) নির্বাচন করতে হবে।
  • শর্টকাট পদ্ধতিতে এন আই ডি কার্ডের সামনে যে নাম্বার দেওয়া রয়েছে সেই নাম্বারটি দিয়ে নিচের কন্টিনিউ বাটনে ক্লিক করতে হবে। 
  • অথবা nid card এর সামনের এবং পিছের দিকের দুইটি ছবি তুলে ''national ID card upload and verify'' বাটনে ক্লিক করে ছবি দুইটি আপলোড করতে হবে। 
  • তারপর যে ব্যক্তির এনআইডি কার্ড তার ফেস ভেরিফাই করতে হবে। 
  • এবার ২৪ ঘণ্টা পর্যন্ত অপেক্ষা করতে হবে। 
  • ২৪ ঘন্টার মধ্যে বিনান্স কর্তৃপক্ষ চেক করে এসএমএসের মাধ্যমে জানিয়ে দিবে আইডেন্টিটি ভেরিফাই সাকসেসফুল হয়েছে নাকি।
সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনারা বুঝতে পেরেছেন বিনান্স ওয়ালেট আইডেন্টিটি ভেরিফাই করার নিয়ম গুলো। আমরা অনেকেই বিনাশ আইডেন্টিটি ভেরিফাই করতে হিমশিম খেয়ে থাকি কারণ এটি সত্যি খুবই জটিল অনেকেই এক সপ্তাহ দুই সপ্তাহ পর্যন্ত এই আইডেন্টিটি ভেরিফাই করতে পারে না । 

আইডেন্টিটি ভেরিফাই করার সময় কোন তথ্য ভুল দেওয়া যাবে না। যদি কোন তথ্য ভুল থাকে তাহলে ২৪ ঘণ্টা পর তারা এসএমএসের মাধ্যমে জানিয়ে দিবে যে ''your identity can't verify, please try again ''। এইজন্য বিনান্স ওয়ালেটে সঠিক নাম এবং জন্ম তারিখ নির্বাচন করতে হবে এন আই ডি কার্ড অনুসারে সবকিছু বসাতে হবে। 

বিনান্স ওয়ালেট থেকে বিকাশে টাকা তোলার নিয়ম

বিনান্স ওয়ালেট থেকে বিকাশে টাকা তোলার নিয়ম খুবই সহজ। যে কাজ গুলো আমরা জানি সে কাজগুলো সবসময় আমাদের কাছে সহজ মনে হয়, আর যারা জানে না তাদের কাছে অনেক কঠিন মনে হয় এই জন্য আসুন আমরা জেনে নেই বিনান্স ওয়ালেট থেকে বিকাশে টাকা তোলার নিয়ম। নিয়মটি খুবই সহজ তবে অনেকে জানে না এই জন্য তাদের কাছে কঠিন মনে হয় আপনি যদি এই নিয়মটি দেখে নেন তাহলে খুব সহজে মাত্র দুই থেকে তিন মিনিটের মধ্যে বিনান্স থেকে বিকাশে টাকা উত্তোলন করতে পারবেন।

বিনান্স ওয়ালেটে সর্বনিম্ন ৫ ডলার থাকলে ডলার অভিজ্ঞ করতে পারবেন। ডলার উইথড্র করার জন্য বিনান্স ওয়ালেট ওপেন করে সামনে Funding অপশন এর ওপর ক্লিক করতে হবে। Funding অপ্সানে ক্লিক করলে ডলার ট্রান্সফার অপশন আসবে। Transfer এর ওপর ক্লিক করতে হবে। 

এখন সামনে Spot wallet এবং funding নামক দুইটি অপশন আসবে। ডলার আছে spot Wallet এ। সেই ডলার কে ফান্ডিংয়ে নিয়ে আসতে হবে। এর জন্য নিচে usdt নামক অপশন দেওয়া রয়েছে। ডলার USDT তে কনভার্ট করতে হবে এবং নিচে amount বাটনে ক্লিক করে কত এমাউন্ট উইড্রো করতে চান   সেটি দিতে হবে। 

ম্যাক্স বাটনে ক্লিক করে সম্পূর্ণ এমাউন্ট বিকাশে উইথড্রো করতে পারবেন। অ্যামাউন্ট সিলেক্ট করে নিচের কন্টিনিউ বাটনে ক্লিক করলে সম্পূর্ণ ডলার ফান্ডিং অপশনে চলে আসবে। এবার ফান্ডিং থেকে বিকাশে টাকা উইথড্র করতে হবে। এখন funding অপশন থেকে ডলারগুলো সেল করতে হবে। 

Funding থেকে ডলার সেল করার জন্য নিচের ট্রেড Trade বাটনে ক্লিক করতে হবে। Trade এ এসে সবার উপরে সাইডে P2P অপ্সানে ক্লিক করতে হবে। এবার ডান সাইডে ওপরে দেখুন কারেন্সি BDT রয়েছে। অর্থাৎ এখানে ডলার থেকে টাকা বিকাশে নিতে পারবেন। 

P2P BUY থাকলে SELL বাটনে ক্লিক করে BUYER এর কাছে ডলার সেল করতে হবে। যে বাইরে ডেটিং অনেক বেশি তার কাছে ডলার সেল করতে হবে। এখান থেকে ডলার নগদে অথবা বিকাশে পেমেন্ট নিতে পারবেন।। একটি বাইরে সেল বাটনে ক্লিক করে  enter quantity বাটনে ক্লিক করে কত ডলার উইথড্র করতে চান সেই ডলার দিতে হবে। 

তারপর নিচে বিকাশ অথবা নগদ নাম্বার দিয়ে place Order বাটনে ক্লিক করতে হবে। ভেরিফাই পাস কি বাটনে ক্লিক করে ফোনের পাসওয়ার্ড দিতে হবে। এবার দুই মিনিট অপেক্ষা করেন দুই থেকে তিন মিনিটের মধ্যে বাইয়ার টাকা বিকাশে ট্রান্সফার করবে।

আশা করছি আপনি সফলভাবে বিনান্স ওয়ালেট থেকে বিকাশে টাকা উইথড্র করতে পেরেছেন। উপরের এই নিয়মটির মাধ্যমে খুব সহজে যে কোন বায়ার এর কাজ থেকে টাকা উইথড্র করতে পারবেন। প্রথম অবস্থায় এই প্রসেসটি একটু কঠিন মনে হতে পারে কিন্তু এক থেকে দুইবার বিনান্স ওয়ালেট থেকে টাকা উইথড্র করলে প্রসেসটি আপনার কাছে একদম সহজ মনে হবে। 

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি আপনি বুঝতে পেরেছেন বিনান্স ওয়ালেট থেকে বিকাশে টাকা তোলার নিয়ম সম্পর্কে। ওপরের এই নিয়ম অনুসরণ করে খুব সহজেই টেলিগ্রাম এ মাইনিং খেলে বিনান্স থেকে  ডলার টাকায় কনভার্ট করতে পারবেন এবং বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

পাঠকদের কিছু প্রশ্ন এবং উত্তর 

কিভাবে বিনান্স ওয়ালেট তৈরি করতে হয়?

আপনি কি জানেন কিভাবে বিনান্স ওয়ালেট তৈরি করতে হয়? না জানলে দেখে নিন আজকের এই পোস্টে আজকের এই পোস্টে আমরা বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি আপনি যদি উপরের এই নিয়মগুলো দেখে নিন তাহলে খুব সহজেই ওয়ালেট তৈরি করতে পারবেন। প্রতিটি নিয়ম আমরা স্টেপ বাই স্টেপ শেয়ার করেছি। আশা করছি আপনি সহজে উপরের নিয়ম দেখেও ওয়ালেট তৈরি করতে পারবেন।

বিনান্স ওয়ালেট ভেরিফাই করতে কি কি প্রয়োজন? 

বিনান্স ওয়ালেট ভেরিফাই করতে ন্যাশনাল আইডি কার্ড নাম্বার প্রয়োজন। এন আই ডি কার্ড ছাড়া ওয়ালের ভেরিফাই করা সম্ভব নয়। আপনি যদি binance ওয়ালেট ভেরিফাই করতে চান তাহলে ওপরে দেখে নিন আমরা ভেরিফাই করার নিয়ম গুলো স্টেপ বাই স্টেপ শেয়ার করেছি।।

উপসংহার : বিনান্স ওয়ালেট তৈরি করার নিয়ম এবং বিকাশে টাকা পেমেন্ট

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা দেখলাম বিনান্স কাকে বলে, বিনান্স ওয়ালেট কি, বিনান্স ওয়ালেট থেকে বিকাশে টাকা তোলার নিয়ম, বিনান্স ওয়ালেট ভেরিফিকেশন এবং বিনান্স ওয়ালেট  তৈরি করার নিয়ম গুলো। 

বর্তমান সময়ে টেলিগ্রাম ইনকাম সম্পর্কে কমবেশি আমরা প্রত্যেকে জানি টেলিগ্রাম থেকে এখন প্রচুর টাকা ইনকাম করা যায় খুব অল্প পরিশ্রম ও কাটাকাটিতে যেকোনো বয়সেই টেলিগ্রাম থেকে এখন ইনকাম করা সম্ভব ক্লাস ফাইভ থেকে ৬ এর বাচ্চারা এখন টেলিগ্রাম থেকে ইনকাম করছে। 

টেলিগ্রাম থেকে ক্রিপ্ট ডলার ইনকাম করার জন্য একটি ওয়ালেটের প্রয়োজন আর সবচেয়ে সেরা ওয়ালেট হলো বিনান্স। বিনান্স ওয়ালেটের মাধ্যমে খুব সহজে টেলিগ্রাম থেকে ডলার ইনকাম করা যায়। অন্যান্য ওয়ালেটে ঝামেলা থাকলেও বিনান্স ওয়ালেটে কোন ঝামেলা নেই। এইজন্য বেশিরভাগ মানুষই এখন Binance ওয়ালেট ব্যবহার করতে পছন্দ করে। 

তবে এই ওয়ালেটটি ভেরিফাই করা একটু মুশকিল তাই আজকের এই পোস্টে আমরা বিনান্স wallet ভেরিফাই করার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম। আশা করছি আজকের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url