১৮ টাকায় ২ জিবি জিপি 2024 - ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন

১৮ টাকায় ২ জিবি জিপি 2024 অফার খুঁজছেন? মাত্র ১৮ টাকায় ২ জিবি জিপি সিমে কি পাওয়া সম্ভব? হ্যাঁ আপনি যদি নিজের এই কোডগুলো ব্যবহার করেন তাহলে খুব সহজে মাত্র ১৮ টাকায় ২ জিবি জিপি অফার পেয়ে যাবেন। সাথেই আজকের এই পোস্টে আমরা ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন এবং 27 টাকায় ২ জিবি গ্রামীনফোন অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।
১৮ টাকায় ২ জিবি জিপি 2024 - ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন
১৮ টাকায় ২ জিবি জিপি অফারটি পাওয়ার জন্য ইউএসএসডি কোড ব্যবহার করতে পারবেন অথবা My GP এপ থেকে ১৮ টাকায় ২ জিবি জিপি অফারটি কিনে নিতে পারবেন। চলুন আর দেরি না করে তাহলে আমরা ঝটপট দেখে আসি ১৮ টাকায় ২ জিবি জিপি অফার 2024, ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন এবং ২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন সহ গ্রামীণফোন এমবি অফার ৩০ দিনের ২০২৪।

পেজ সূচিপত্র: ১৮ টাকায় ২ জিবি জিপি 2024 - ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন

     ভূমিকা      

১৯৯৫ সালে ইকবাল কাদির  গণফোন কোঅপারেশন নামে একটি প্রতিষ্ঠা চালু করেন। পরবর্তী সময়ে গণফন কোঅপারেশন থেকে নাম রাখা হয় গ্রামীণফোন কোম্পানি। বাংলাদেশের গ্রামীণফোনের চাহিদা এবং জনপ্রিয়তা অনেক বেশি। সম্পূর্ণ বাংলাদেশ জুড়ে গ্রামীণফোনের ফুল কভারেজ পাওয়া যায় এজন্য প্রত্যেকে গ্রামীণফোন ব্যবহার করতে খুব ভালোবাসে। গ্রামীণফোন সিম ব্যবহার করে 4g  নেটওয়ার্কে কথা বলা যায়। তাই আজকের এই প্রতিবেদনে আমরা গ্রামীণফোন ১৮ টাকায় ২ জিবি জিপি 2024 - ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। 

১৮ টাকায় ২ জিবি জিপি 2024

আপনি কি ১৮ টাকায় ২ জিবি জিপি অফার পেতে চান? এখন গ্রামীণফোন সিমে স্টুডেন্ট বাজেটে গ্রামীণফোন সিমে ২ জিবি মাত্র ১৮ টাকায় পাওয়া যাচ্ছে। আমরা প্রত্যেকে জানি বাংলাদেশের গ্রামীণফোন সিম সবচেয়ে সেরা গ্রামীণফোন সিমে সবচেয়ে ফাস্ট নেটওয়ার্কের কথা বলা যায় এবং ইন্টারনেট সুবিধা উপভোগ করা যায়। এইজন্য গ্রামীণফোন সিমে এমবি প্যাকেজ এবং মেইন প্যাকেজ এর দাম একটু বেশি কিন্তু এখন স্টুডেন্ট পাল্টাতে মাত্র ১৮ টাকায় ২ জিবি জিপি অফার পাওয়া যাচ্ছে। তাই দেরি না করে দ্রুত *121*003# ডায়াল করুন। এই কোটি টাকা করলে মাত্র ১৮ টাকায় ২ জিবি জিপি অফার পেয়ে যাবেন  

অফার ২ জিবি
রিচার্জ ১৮ টাকা
মেয়াদ ২৪ ঘন্টা

অফারটি আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য ডায়াল করুন *121*1*4#। গ্রামীণফোন সিমে এমবি চেক করার জন্য এই কোডটি ডায়াল করতে হবে। মোবাইলে এমবি থাকলে বারবার চেক করতে হয় কত এমবি আমাদের অবশিষ্ট রয়েছে তাই যেকোনো সময় *121*1*4#তাহলে অবশিষ্ট জিপি এমবি চেক করতে পারবেন। মোবাইলে ইন্টারনেট প্যাকেজ থাকলে মাই জিপি অ্যাপ থেকে খুব সহজে এক থেকে দুই মিনিটের মধ্যে জিপি এমবি চেক করতে পারবেন। আশা করছি আপনি বুঝতে পেরেছেন 18 টাকায় ২ জিবি জিপি 2024 সম্পর্কে।

আরো পড়ুন: ২০২৪ সালের সেরা টেলিটক অফার দেখুন
আপনারা অনেকে হয়তো অবাক হচ্ছেন মাত্র ১৮ টাকায় ২ জিবি জিপি অফার কিভাবে পাওয়া যায়? ২০১৯ সালের প্রথম আঠারো টাকায় ২ জিবি জিপি অফার পাওয়া যেত কিন্তু বহুকাল থেকে এই অফার গুলো বন্ধ রয়েছে কারণ বর্তমান সময়ে আমরা প্রত্যেকেই জানি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সম্পর্কে। দ্রব্যমূল্যের দাম বাড়ার পাশাপাশি বাড়ছে জিপি সিমের ইন্টারনেট প্যাকেজ এর দাম গুলো। 

কিন্তু প্রিয় গ্রামীণফোন গ্রাহকরা আপনারা এখন মাত্র 18 টাকায় ২ জিবি অফার পাচ্ছেন তাই দেরি না করে দ্রুত *১২১*০০৩#ডায়াল করে ২ জিবি উপভোগ করুন। অথবা সরাসরি গ্রামীন সিমে ১৮ টাকা রিচার্জ করলে ২ জিবি চালু হয়ে যাবে। আশা করছি আপনি বুঝতে পেরেছেন 18 টাকায় ২ জিবি জিপি অফার পাওয়ার উপায় সম্পর্কে এবার চলুন আমরা দেখে নেই ১০০ টাকায় ১০ জিবি গ্রামীনফোন।

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন 

আপনি কি মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার পেতে চান? আমরা অনেকেই অনলাইনে ভারি কাজ করি। আর অনলাইনে ভাই কাজ করার জন্য এমবি প্যাকেজ এর প্রয়োজন সে ক্ষেত্রে আপনারা যদি ১০ জিবি এমবি প্যাকেজ পেতে চান তাহলে মাত্র ১০০ টাকা রিচার্জ করুন। এখন মাত্র ১০০ টাকা রিচার্জ করলে গ্রামীণফোনের ১০ জিবি পাওয়া যায়। সরাসরি গ্রামীণফোন সিমে ১০০ টাকা রিচার্জ করলে ১০ জিবি পেয়ে যাবেন। অথবা নিজের এই ইউএসএসডি কোড ব্যবহার করলেও এই অফারটি চালু করতে পারবেন। 

প্যাকেজ ১০ জিবি
মেয়াদ ১ মাস
টাকা ১০০
ডায়াল *১২১*771#

এই কোডটি ডায়াল করলে খুব সহজে মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন  অফারটি চালু করতে পারবেন। অনেকে জিজ্ঞাসা করেন গ্রামীণফোন সিমে কি মাত্র ১০০ টাকায় ৩০ দিন মেয়াদের কোন অফার পাওয়া যায়? হ্যাঁ পাওয়া যায়। আপনি যদি মাত্র ১০০ টাকার মধ্যে ৩০ দিন মেয়াদের কোন অফার পেতে চান তাহলে দ্রুত *121*771#ডায়াল করুন। এই কটি ডায়াল করে মাত্র ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন উপভোগ করতে পারবেন। 

এই জিপি অফারটি সম্পূর্ণ মাস জুড়ে ব্যবহার করতে পারবেন আপনি আপনার সিমে ১০ জিবি পেয়েছেন নাকি চেক করার জন্য দ্রুত *121*১*4# ডায়াল করুন। যে কোন ইন্টারনেট প্যাকেজ চেক করার জন্য এই করতে ডায়াল করতে হবে অথবা সরাসরি মাই জিপি অ্যাপ থেকে অবশিষ্ট এমবি ব্যালেন্স চেক করতে পারবেন। আশা করছি আপনি বুঝতে পেরেছেন 100 টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার সম্পর্কে। প্রতিটি সিম অপারেটর এর আলাদা কোড দেওয়া থাকে যেমন রবি সিমে এমবি চেক করার জন্য  *৩#ডায়াল করতে হবে। গ্রামিনসিমে এমবি চেক করার জন্য *121*1*4# ডায়াল করতে হবে।

৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন 

আপনি কি ৩০ জিবি গ্রামীণফোন অফার পেতে চান? বর্তমান সময়ে বেশিরভাগ শিক্ষার্থীরা এখন ইন্টারনেট ব্যবহার করে ইন্টারনেট ছাড়া মোবাইল ফোন অচল মনে হয়। ইন্টারনেট ছাড়া সোশ্যাল মিডিয়া ব্যবহার করা যায় না অনলাইন গেম খেলা যায় না পাশাপাশি একে অপরের সাথে তথ্য আদান প্রদান করা যায় না। অর্থাৎ শিক্ষার্থীদের জন্য ইন্টারনেট ছাড়া মোবাইল ফোন সম্পূর্ণ অচল বললেই চলে। আপনারা যেটা দিনে ১ জিবি ব্যবহার করেন তাদের জন্য এই অফারটি খুবই দুর্দান্ত হবে মাত্র ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন অফার।

প্যাকেজ ৩০ জিবি
টাকা ৩০০
মেয়াদ ৩০ দিন
কোড *121*30#

এই কোডটি ডায়াল করলে ৩০ জিবি অফার পেয়ে যাবেন মাত্র 300 টাকায়। দেরি না করে ঝটপট কোটি ডায়াল করুন অথবা সরাসরি গ্রামীনফোনে ৩০০ টাকা রিচার্জ করুন। মাত্র ৩০০ টাকায় এখন ৩০ দিন ৩০ জিবি এমবি ব্যবহার করতে পারবেন।  এই অফারটি গ্রামীন সিমে সব সময় অ্যাভেইলেবল পাওয়া যায় তাই প্রতি মাসে মাত্র ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীন ফোন অফার উপভোগ করুন। মোবাইলে ইন্টারনেট কানেকশন থাকলে ৩০০ টাকা রিচার্জ করে মাই জিপি অ্যাপ থেকে এমন আরো দুর্দান্ত অফারগুলো ক্রয় করতে পারবেন।

২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন

মাত্র ২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন অফার পেতে চান? ২০২০ সালে গ্রামীণফোন সিমে এমন অফার পাওয়া যেত মাত্র 27 টাকায় ২ জিবি অথবা মাত্র ১৮ টাকায় ২ জিবি কিন্তু বহু বছর থেকে এই অফার গুলো বন্ধ রয়েছে। শিক্ষার্থীদের কথা বিবেচনা করে গ্রামীণফোন কোম্পানি আবারও মাত্র 27 টাকায় ২ জিবি গ্রামীণফোন অফারটি চালু করেছে তাই আপনারা দেরি না করে ঝটপট মাত্র সাতাশ টাকায় ২ জিবি অফার ক্রয় করে ফেলুন। 

প্যাকেজ ২ জিবি 
মূল্য ২৭ টাকা 
মেয়াদ ৩ দিন

আশা করছি আপনি বুঝতে পেরেছেন ২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন অফার সম্পর্কে অফারটি আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য মাই জিপি অ্যাপ রেজিস্ট্রেশন করুন এবং জিপি এমবি চেক করুন। অথবা USSD কোড ব্যবহার করুন *121*1*4#।

গ্রামীন এমবি অফার ৩০ দিনে ২০২৪ 

৩০ দিন মেয়াদের এমবি অফার পেতে চান? বারবার এমবি ক্রয় করা কিংবা রিচার্জ করা ঝামেলা মনে হয় ৩০ দিন মেয়াদের এমবি অফার ক্রয় করলে একমাস নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করা যায়। এইজন্য বেশিরভাগ শিক্ষার্থীরাই এখন ৩০ দিন মেয়াদের এমবি অফার খুঁজেন। আপনারা অনেকেই google এ সার্চ করেন গ্রামীণফোন ৩০ দিন এমবি অফার ২০২৪। যারা ৩০ দিন মেয়াদের এমবি অফার করছেন তাদের জন্য আজকের এই পোস্টটি। নিচে দেখে নিন গ্রামীণফোনের দুর্দান্ত কিছু অফার আমরা শেয়ার করেছি আশা করছি এই অফার গুলো আপনার পছন্দ হবে। 

৫৬ টাকায় ৫ জিবি ৩০ দিন মেয়াদ জিপি

অল্প বাজেটে একমাস মেয়াদের জিবি অফার খুঁজছেন? ৩০ দিন মেয়াদ এর অফার গুলোর দাম একটু বেশি হয় তবে মাত্র ৫৬ টাকায় ৫ জিবি ৩০ দিন মেয়াদ এই অফারটি খুবই দুর্দান্ত। গ্রামীণফোন সিমের Hot offer চেক করলে এই অফারটি খুঁজে পাবেন। মাত্র ৫৬ টাকায় ৫ জিবি ৩০ দিন মেয়াদে এই অফারটি কেনার জন্য আপনার ফোনে মাই জিপি অ্যাপ থাকতে হবে। 

মাই জিপি অ্যাপ থেকে মাত্র ৫৬ টাকায় ৫ জিবি অফারটি চালু করতে পারবেন। এই এমবি প্যাকেজের মেয়াদ হল সম্পূর্ণ ৩০ দিন অর্থাৎ মাত্র ৫৬ টাকায় এখন মাস চলবে। সরাসরি ইউএসএসডি কোড ব্যবহার করেও ৫৬ টাকায় পাঁচ জিবি অফারটি চালু করতে পারবেন। 
Ussd কোড *১২১*৭৮#
মেয়াদ ৩০ দিন
টাকা ৫৬
প্যাকেজ ৫ জিবি

আরো পড়ুন: সরোগেশি কাকে বলে? বিস্তারিত জানুন
গ্রামীণফোন সিমে শুধুমাত্র একবার এই অফারটি কিনতে পারবেন। আশা করছি আপনি বুঝতে পেরেছেন ৫৬ টাকায় ৫ জিবি ৩০ দিন মেয়াদ জিপি অফার সম্পর্কে।

১৫৯ টাকায় ৭ জিবি ৩০ দিন

১৫৯ টাকায় এখন জিপি সিমের ৭ জিবি পাওয়া যাচ্ছে এবং মেয়াদ সম্পর্কে ১৫৯ টাকায় এখন একমাস চলবে। এই জিপি অফারটি চালু করার জন্য মোবাইল ফোনের ডায়ালপ্যাড থেকে *121*67#ডায়াল করতে হবে। মোবাইল ফোনে ইন্টারনেট না থাকলে কোড ব্যবহার করতে পারবেন আর যদি ইন্টারনেট থাকে তাহলে মাই জিপি অ্যাপ ব্যবহার করে ৭ জিবি ৩০ দিন মেয়াদের অফারটি ক্রয় করতে পারবেন।এখন জিপি সিম কোম্পানি তাদের সবচেয়ে দুর্দান্ত অফার গুলো প্রদান করছে তাই দেরি না করে দ্রুত ক্রয় করে ফেলুন ১৫৯ টাকায় ৭ জিবি ৩০ দিন।

৩০০ এমবি ৩০ দিন জিপি

যারা খুব অল্প এমবি ব্যবহার করেন তাদের জন্য এই অফারটি ভালো হবে ৩০০ এমবি ৩০ দিন মেয়াদে জিপি অফার। এই অফারটি দাম খুবই কম মাত্র ২৯ টাকা। মাত্র ২৯ টাকায় ৩০ দিন ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। ৩০০ এমবি ৩০ দিন জিপি অফারটি চালু করার জন্য *১২১*০৯# এই ইউএসএসডি কোড ডায়াল করতে হবে। ২০০+১০০ এমবি বোনাস প্যাকেজ।

১২ জিবি ১৯৮ টাকা জিপি

স্টুডেন্ট বাজেটে এই ১২gb অফারটি খুবই দুর্দান্ত হবে মাত্র 198 টাকায় এখন ১২ জিবি জিপি অফার পাচ্ছেন। এই অফারটি সরাসরি মাই জিপি অ্যাপ থেকে কিনতে পারবেন অথবা কোড ডায়াল করেও কিনতে পারবেন। *121*088# ইউএস এসডি কোড ডায়াল করলে ১৯৮ টাকায় ১২ জিবি জিপি অফারটি চালু হয়ে যাবে। এই অফারটির মেয়াদ হল ৩০ দিন। তাই দেরি না করে ঝটপট অফারটি ক্রয় করে ফেলুন এবং ১৯৮ টাকায় ১ মাস পর্যন্ত ইন্টারনেট ব্যবহার করুন। 

টাকা ১৯৮ 
প্যাকেজ ৮ জিবি + ৪ জিবি বোনাস
মেয়াদ ৩০ দিন
কোড *121*088#

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি উপরের এই গ্রাটামীন এমবি অফার গুলো আপনার পছন্দ হয়েছে এই প্রতিটি অফার ৩০ দিন মেয়াদ দের। আপনারা যারা ৩০ দিন মেয়াদের অফার করছেন তাদের জন্য উপরের এই অফার গুলো খুবই দুর্দান্ত হবে তাই দেরি না করে ঝটপট অফার গুলো ক্রয় করুন এবং একমাস ইন্টারনেট ব্যবহার করুন। 

উপসংহার : ১৮ টাকায় ২ জিবি জিপি 2024 - ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন

প্রিয় পাঠকবৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা ১৮ টাকায় ২ জিবি জিপি 2024 - ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন অফার, 300 টাকায় ৩০ জিবি গ্রামীণফোন অফার এবং ২৭ টাকায় ২ জিবি গ্রামীণফোন অফার, সহ গ্রামীন এমবি অফার ৩০ দিনে ২০২৪ সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম। নিঃসন্দেহে বাংলাদেশের সবচেয়ে দুর্দান্ত সিম হল গ্রামীণফোন সিম।

গ্রামীণফোন সিমে দুর্দান্ত ইন্দ্রের ব্যবস্থা উপভোগ করা যায় সবচেয়ে ফার্স্ট টেস্ট কল নেটওয়ার্ক পাওয়া যায়। ১৯৯৭ সালের প্রথম গ্রামীণফোন সিম তৈরি করা হয়। বাংলাদেশের সবচেয়ে প্রথম এবং পুরনো সিম ব্যবস্থা হল গ্রামীণফোন। বাংলাদেশ গ্রামীণফোন সিমে চাহিদা এবং জনপ্রিয়তা সবচেয়ে বেশি এজন্য গ্রামীণফোন সিমের প্যাকেজ গুলোর দামও একটু বেশি তবে আজকের এই পোস্টে আমরা আপনাদের স্টুডেন্ট বাজেটে সবচেয়ে সেরা অফার গুলো শেয়ার করলাম।

যেমন মাত্র 18 টাকায় ২ জিবি সাতাশ টাকায় ২ জিবি, ১০০ টাকায় ১০ জিবি। এছাড়াও আজকের এই পোস্টে আমরা গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ সম্পর্কে আলোচনা করেছি যারা ৩০ দিন মেয়াদের অফার খুঁজেন তাদের জন্য উপরের অফার গুলো ভালো হবে। বারবার টাকা রিচার্জ করা অথবা এমবি ক্রয় করার ঝামেলা মনে হয় তাই একমাস মেয়াদের এমবি অফার ক্রয় করলে ৩০ দিন নিশ্চিন্তে কাটানো যায়। 

ওপরে দেখুন ৩০ দিন মেয়াদে কিছু দুর্দান্ত অফার দেওয়া রয়েছে এই অফার গুলো চালু করার জন্য ussd কোড কেয়ার করেছি। কোডগুলো ডায়াল করলে অফার গুলো কিনতে পারবেন। আর অফারটি আপনি পেয়েছেন নাকি যে করার জন্য *121*1*4#ডায়াল করতে হবে। আশা করছি আজকের এই পোস্টটির মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন এবং গ্রামীণফোনের অফার গুলো আপনার পছন্দ হয়েছে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url