বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি - শুভ জন্মদিনের স্ট্যাটাস

আসসালামু আলাইকুম বন্ধুরা আপনারা কি আপনাদের বন্ধুদেরকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য স্ট্যাটাস খুঁজছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই প্রতিবেদনে আমরা বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি - শুভ জন্মদিনের স্ট্যাটাস সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস, বন্ধুর জন্মদিনের ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস বিস্তারিত আলোচনা করব। 
বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি - শুভ জন্মদিনের স্ট্যাটাস
গ্যারান্টি সহ নিচের এই স্ট্যাটাস গুলো আপনার পছন্দ হবে। এই পৃথিবীতে রক্তের সম্পর্ক ছাড়া সবচেয়ে আপন সম্পর্ক হল বন্ধুত্বের।  রবি রবীন্দ্রনাথ ঠাকুর বলেছেন ভাইয়ের চেয়ে বন্ধুত্বের সম্পর্ক বেশি গভীর হয়। তাই আমরা আজকের এই প্রতিবেদনে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস, বন্ধুর জন্মদিনের ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস এবং বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি - শুভ জন্মদিনের স্ট্যাটাস সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। 

পেজ সূচিপত্রঃ বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি - শুভ জন্মদিনের স্ট্যাটাস

          ভূমিকা          

বেশিরভাগ সময় আমরা বন্ধুবান্ধবের সাথে হাসি ঠাট্টা করতে ভালোবাসি। বন্ধু বান্ধবের সাথে হাসি ঠাট্টার পরিমাণ যত বেশি হবে।  তাদের সাথে ভালোবাসার সম্পর্ক তাদের গভীর হবে। বন্ধুত্ব ভালোবেসে থেকে হয়। যেখানে কোন হিংসা রাগ কিংবা অভিমান থাকে না। 

এই পৃথিবীর সবচেয়ে স্বচ্ছ এবং নিষ্পাপ সম্পর্ক হল বন্ধুত্বের। কবি বলেন রক্তের সম্পর্কে তুলনায় বন্ধুর সম্পর্কে অনেক উন্নত হয় যেখানে কোন রাগ অভিমান কিংবা ঝগড়া-বিবাদ থাকে না। তাই আমরা আজকের এই প্রতিবেদনের জন্মদিনের শুভেচ্ছা নিয়ে আলোচনা করব।

বন্ধুদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি। নিচে দেখে নিন কিছু স্ট্যাটাস দেওয়া রয়েছে গ্যারান্টি সহ নিচের এই স্ট্যাটাস গুলো আপনার পছন্দ হবে। দোস্ত আজকে তোর জন্মদিনে আমাদের ক্যাডার সমিতির পক্ষ থেকে তোকে অনেক অনেক শুভেচ্ছা।

শুভ জন্মদিন আমার কলিজার বন্ধু। আজকের এই বিশেষ দিনে তোমার দায়িত্ব হল আমার। পালিয়ে কোথাও লাভ নেই তুমি যদি গর্তে ঢুকো তবুও তোমাকে খুঁজে বের করবো আজ তোমার পকেট ফাঁকা হবেই। 
  • বন্ধু তোর জন্মদিনের ট্রিট খাওয়ার জন্য আমি আজ তিনদিন থেকে ক্ষুধার্ত রয়েছি। দেরি করছিস কেন? দে তাড়াতাড়ি ট্রিট।
  • শুভ জন্মদিন আমার কলিজার দোস্ত। তোর জন্মদিনে আমি আজকে সবার আগে থেকে উইশ করেছি তাই তোর পকেট ফাঁকা করার দায়িত্বটাও আমার। 
  • Ohho,,, মার্ক জুকারবার্গ মামু আমাকে নোটিফিকেশন দিয়েছে আজকে নাকি তোর জন্মদিন এটা কি সত্যি? তাড়াতাড়ি পকেটে টাকা নিয়ে আয় আজকে তোর জন্মদিন। 
  • জন্ম নিলে জন্মদিনের ট্রিট তো দিতেই হবে ট্রেড ছাড়া তোরে কে জন্মদিনের শুভেচ্ছা দিবে? তাই দেরি না করে তাড়াতাড়ি ট্রিট দিয়ে শুভেচ্ছা দিয়ে যা।
  • আমি আগে থেকেই জানি আমার মত বন্ধু পেয়ে তুই নিজেকে ধন্য এবং ভাগ্যবান মনে করি। আমার মত বন্ধু কয়জনের ভাগ্যে জোটে বলতো এত নিষ্পাপ? এত ভদ্র? যাইহোক আমার তরফ থেকে তোকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। তাড়াতাড়ি পকেটে টাকা নিয়ে আয় তোকে আজ তোর টাকা থেকে ট্রিট দিবো। 
  • ধুর বাবা, আমি ভেবেছি আজ কোন সেলিব্রেটির জন্মদিন হয়তো। কিন্তু এখন দেখি সেই সেলিব্রেটিটা তো আমার এই অপদার্থ বন্ধু যাইহোক শুভ জন্মদিন। পকেটে টাকা রাখিস। 
  • বন্ধু আজ তোমার জন্মদিন তোমার জীবন হোক রঙ্গিন তুমি সুখী হও চিরদিন ম আজ এই শুভদিনে তুমি হাজার হাজার বছর পর্যন্ত বেঁচে থাকো আর লাল মরিচের মত কুটকুটে একটি বউ পাও। 
  • লক্ষ্য গোলাপ,,, লক্ষ কাটা,,,দিয়ে তোকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।
  • Happy পয়দা দিবস বন্ধু। জন্মদিনের গিফট দিতে পারব না কিন্তু তুমি ট্রিট সময় মত দিয়ে দিও। আর জন্মদিনের কেক নিয়ে এসো একসাথে কাটবো। 
  • এই জগতে হায় জন্ম তারিখ বয়ে লায় খুশির ছড়াছড়ি, আমার কলিজার বন্ধু রায়, আমার ট্রিট নিয়ে লাগাই মারামারি। 
  • এসে গেলো আমার বন্ধুর মাথায় ডিম ভাঙ্গার ডিম। বন্ধু তুই ট্রিট নিয়ে রেডি থাক আমি আসছি তোর জন্য ডিম নিয়ে।
  • শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু। তোর জন্মদিন আমার জন্য একটা খারাপ দিন কারণ আজকের দিনে আমি আর তোকে কোন খারাপ কথা বলতে পারব না। 
  • ফাইজলামির একটা লিমিট থাকা দরকার। আর তোর জন্মদিনে তুই আজকে একটা ফাজলামি দিয়ে দিনটা শুরু করছিস। দোস্ত প্লিজ আজকের দিনে অন্তত পাগলামি করিস না মাফ চাচ্ছি ছাইড়া দে আমারে। 
  • বন্ধু তোরে তোর জন্মদিনের দোহাই লাগে তুই আজকে আমারে ট্রিট দিবি না দিলে তুই কখনো বিয়ে করতে পারবি না।
  • আজ তোর হ্যাপি পয়দা দিবস এই দিনে তোর জন্ম হয়েছে তাই তোকে আজকের দিনে জানাই হাজার হাজার শুভেচ্ছা। তুই না থাকলে আমার জীবনটা এত রঙিন হতো না। 
  • আজকের দিনে তোকে জানাই হাজার হাজার শুভেচ্ছা এই দিনটা প্রতিবছরে ফিরে আসুক এবং প্রতি বছরও তোমাকে ট্রিট দিস আমি তোকে উইশ করব। 
  • তোর জন্মদিনে উপলক্ষে আমার একটা উক্তি আছে, তোর জন্মদিনে তোর এক সাল বেড়ে গেছে না বরং তোর বয়সে আরো কয়েকটি নতুন লেআউট যুক্ত হয়েছে। 
  • জন্মদিনের শুভেচ্ছা কি আমার পক্ষ থেকে পেতে চাও? জানলে জানাও আমি এখন একটি এসএমএস পাঠিয়ে দিচ্ছি তোমার ফোনে। তবে যদি তোমার ফোন বন্ধ থাকে তাহলে আমি কি করতে পারি? 
  • শুভ জন্মদিন আমার কলিজার বন্ধু। এই নে তোর জন্য আমার জন্মদিনের উপহার ০.০১ টাকা। এখন বল কখন ট্রিট দিচ্ছিস?
সুপ্রিয় পাঠক বৃন্দ ওপরের এই শুভেচ্ছা গুলো খুবই সুন্দর। বন্ধু বান্ধবের সাথে সম্পর্ক তো আমাদের এমনই হওয়া উচিত একটু হাসি ঠাট্টায় ভরপুর। বন্ধুবান্ধব আমাদের জীবনের খুবই গুরুত্বপূর্ণ একটি চ্যাপ্টার তাদের জন্য আমাদের জীবনটা এতটা রঙিন বন্ধু-বান্ধবদের নিয়ে ক্লাসে যাওয়া, ঘুরতে যাওয়া। 

বন্ধু-বান্ধব পাশে থাকলে যে কোন অসম্ভব কাজ সম্ভব মনে হয় বন্ধুবান্ধব পাশে থাকলে এমনকি পড়াশুনা পর্যন্ত মন বসে। বন্ধুবান্ধব না থাকলে এই জীবনটা বৃথা মনে হবে তাই নিজের বন্ধু বান্ধব এর সাথে সম্পর্ক আরো গভীর করতে উপরের এই স্ট্যাটাস গুলো ব্যবহার করুন। 

নিজের বন্ধুর জন্মদিনে তার পছন্দ অনুসারে উপহার দিন এবং অনলাইনে উপরের এই স্ট্যাটাস গুলো ব্যবহার করুন। আশা করছি ওপরের এই বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি আপনার পছন্দ হয়েছে এবার চলুন আমরা দেখে আসি শুভ জন্মদিনের স্ট্যাটাস গুলো। 

শুভ জন্মদিনের স্ট্যাটাস 

প্রিয় মানুষটির জন্মদিনে শুভেচ্ছা দিতে চান? বন্ধুবান্ধব আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশের মধ্যে একটি রক্তের সম্পর্ক না থাকলেও এখানে ভালোবাসা মমতা এবং মায়ের সম্পর্ক রয়েছে বন্ধুদের সম্পর্কে এই পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ সম্পর্কের মধ্যে একটি যেখানে কোন রক্তের সম্পর্ক নেই।

কিন্তু মনের মিল রয়েছে। বন্ধুদের সাথে নিঃসন্দেহে যেকোনো কথা শেয়ার করা যায় যা পরিবারের সাথে শেয়ার করতে পারি না আমরা। বন্ধুরা কখনো একে অপরকে বিচার বিশ্লেষণ করে না। বন্ধু খারাপ করলো নাকি ভালো তা দেখার বিষয় নয়। 

নিঃস্বার্থভাবে বন্ধুর সাথে থাকা তাকে উৎসাহ প্রদান করা একটা বাগ বন্ধুর কাজ। সে খারাপ পথে পরিচালনা হলে তাকে সঠিক পথে ফিরে আনা একজন বন্ধুর দায়িত্ব। বন্ধুই বন্ধুর জীবনের রং এর কারণ হয়ে দাঁড়ায় আবার অনেক সময় বন্ধুরাই বন্ধুর জীবনকে অন্ধকারে ঠেলে দেয়। 

আজকের এই প্রতিবেদনে আমরা শুভ জন্মদিনের স্ট্যাটাস সম্পর্কে দেখবো। আপনি যদি আপনার প্রিয় মানুষটিকে কিংবা আপনার পরিবারের কোনো সদস্যকে জন্মদিনের শুভেচ্ছা দিতে চান তাহলে কিভাবে শুভেচ্ছা জানাবেন? নিজের মনের মত একটি শুভেচ্ছা তৈরি করতে পারবেন।

অথবা নিচে দেখে নিন আমরা জন্মদিনের শুভেচ্ছা সম্পর্কে আলোচনা করেছি। বন্ধুবান্ধবকে কিংবা ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য নিচের এই স্ট্যাটাসগুলো ব্যবহার করতে পারবেন। 
  • ওরে আমার বন্ধু আজও আছি আমি তোর পাশাপাশি,, জীবনের শেষ দিনেও বন্ধু তোকেই ভালোবাসি,, শুভ জন্মদিন আমার কলিজার বন্ধু। 
  • আজকের এই শুভ জন্মদিনে বন্ধু তোকে দোয়া করে দিলাম তুই একটা শাকচুন্নি পেত্নীর মত সুন্দরী বউ পাবি। শুভ জন্মদিন। তোমার জন্মদিনের দিনটা সবসময় সুন্দর হোক। তোমার জীবনে যেন কখনো দুঃখ না আসে শুভ হোক তোমার প্রতিটা দিন।
  • তোমার জন্মদিনের দিনে তোমার মনের সমস্ত আশা পূরণ হোক। তুমি সবসময় সুখে থাকো এবং ভালো থাকো এটি আমার প্রার্থনা। 
  • আপনাকে আপনার জন্মদিনের হাজার হাজার শুভেচ্ছা। আপনি সব সময় হাসি খুশি এবং আল্লাহর বরকত ও রহমতে সন্তুষ্টি থাকুন শুভ জন্মদিন। 
  • আপনার আজকের এই জন্মদিনের দিনটি সুন্দর ভাবে কাটুক দোয়া করি আগামী এক বছর পর্যন্ত আপনার দিনগুলো একই ভাবে আল্লাহ তায়ালার বরকতে ভরপুর থাকুক। 
  • আল্লাহর অশেষ নিয়ে নিয়ামতের মধ্যে আমার নীতিবান ভদ্র এবং সৎ চরিত্রের বন্ধু হল নিয়ামত। তাই তোমার জন্মদিন আমার জীবনের জন্য অত্যন্ত খুশির একটি দিন। শুভ জন্মদিন আমার কলিজার দোস্ত। 
  • তুই হলো আমার সেই বন্ধু যাকে আমি নির্দ্বিধায় আমার মনের সকল কথাই বলতে পারি। তুই না থাকলে আমার জীবন সম্পন্ন অচল হয়ে যেত আমার সাথে সারাজীবন থাকার জন্য তোকে অসংখ্য ধন্যবাদ শুভ জন্মদিন আমার কলিজার দোস্ত।
  • মহান আল্লাহ তায়ালার কাছে হাজার হাজার শুকরিয়া তোর মত একটা বন্ধুকে আমার জীবনে দেওয়ার জন্য। তুই না থাকলে আমার জীবনটা এত রং হতো না। তুই এই দিনে জন্ম না হলে আমার জীবন আজ বৃথা হত। তোকে তোর জন্মদিনের হাজার হাজার শুভেচ্ছা এবং আমি তর প্রতিটি জন্মদিনে তোকে আমার পাশে চাই।
  • ভালোবাসা এবং ভালো থাকার আরেক নাম হচ্ছে বন্ধুত্ব। শুভ জন্মদিন আমার বন্ধু। তোর আগামী দিনগুলো মহান আল্লাহ তাআলার বরকতে ও রহমতে ভরপুর থাকুক। 
  • জীবনে বয়স গুরুত্বপূর্ণ না আপনি কত বছর বেঁচে থাকছেন এবং কি কি অর্জন করতে পারছেন এটাই গুরুত্বপূর্ণ। আর আমি আমার এই জীবনে তোকে অর্জন করতে পেরেছি। শুভ জন্মদিন আমার প্রাণের বন্ধু। 
উপরের এই শুভেচ্ছা গুলো খুবই ভালো আপনি যদি এই শুভেচ্ছা গুলো আপনার বন্ধু-বান্ধবদেরকে জানান কিংবা আপনার ভালবাসার মানুষকে জানান তাহলে সে খুবই খুশি হবে। আমাদের প্রতিটি বোনদের জন্য আমাদের মনে একটি আলাদা ভালোবাসা থাকে।

যে ভালোবাসা আমরা কখনোই তাদের কাছে প্রকাশ করতে পারি না কিন্তু ওপরের এই জন্মদিনের শুভেচ্ছা গুলো ব্যবহার করে আপনি আপনার বন্ধুর প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করতে পারবেন আশা করছি ওপরের এই শুভ জন্মদিনের স্ট্যাটাস গুলো আপনার পছন্দ হয়েছে। এবার চলুন আমরা ছটফট দেখে আসি বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস 

বন্ধুর জন্মদিনের জন্য ফেসবুকে স্ট্যাটাস পাবলিশ করতে চান? বর্তমান সময়ে নিজের আনন্দ ও অনুভূতিগুলোকে আমরা ফেসবুকের মাধ্যমে প্রকাশ করি। এমনকি বন্ধুকে জন্মদিনে উইশ করার জন্য আমরা ফেসবুকে স্ট্যাটাস দেয়। 

আপনি যদি আপনার বন্ধুকে শুভেচ্ছা জানানোর জন্য ফেসবুকে স্ট্যাটাস পাবলিশ করতে চান তাহলে নিচে দেখে নিন নিচের বিভিন্ন ধরনের স্ট্যাটাস দেওয়া রয়েছে এই শুভেচ্ছা গুলো আপনি আপনার বন্ধুর জন্মদিনের জন্য ব্যবহার করতে পারবেন। 
  • সুখে ও আনন্দে কাটুক বন্ধু তোমার আজকের এই দিনটি। ট্রিট দিতে ভুলে যাও না তোমাকে তোমার জন্মদিনের হাজার হাজার শুভেচ্ছা। 
  • নতুন করে সফলতার সাথে আবারো পুনরচিত হোক তোমার জীবন। আজকের এই দিনের উসিলায় মহান আল্লাহ তায়ালা তোমার জীবনের দুঃখ-কষ্ট দূর করে দিক এবং তোমার জীবনকে রহমতে ও বরকতে ভরপুর করে দি।
  • শুভ জন্মদিন আমার বন্ধু । আজকের এই দিনটির মাধ্যমে তোমার জীবনের নতুন অধ্যায় শুরু হলো। তোমার সকল সৎ উদ্দেশ্য এবং আসা মনের ইচ্ছা কামনা পূরণ হোক। 
  • প্রিয় বন্ধু আলোকিত হোক তোমার জীবন। তোমার প্রতিটি স্বপ্ন পূরণ হোক এবং তোমাকে তোমার জন্মদিনের হাজার হাজার শুভেচ্ছা
  • মুছে যাক তোমার জীবন থেকে সমস্ত দুঃখ ধুয়ে যাক কষ্ট। আজকের এই জন্মদিনের উসিলায় তোমার জীবনের সকল কষ্ট হবে নষ্ট। 
  • মহান আল্লাহ তায়ালার কাছে একটি প্রার্থনা তোমার আজকের এই দিনের উসিলায় তোমার আগামী দিনগুলো সুখ ও খুশিতে ভরে যাক। শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু। তোমার জন্য দোয়া করেছি এখন তুমি ট্রিট দিতে ভুলে যেওনা। 
  • আশা করি তোমার জীবনের বাকি দিনগুলো তোমার জন্মদিনের মতোই রঙিন হোক। শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু।
  • তোমার মত বন্ধু আমার জীবনে থাকাই আমার জীবনে যত বেশি রঙে ভরপুর। তোমার মত বন্ধু পেয়ে আমি আমার নিজেকে ধন্য মনে করছি তোমাকে তোমার জন্মদিনের হাজার হাজার শুভেচ্ছা জানাই।
  • তোমাকে জানাই তোমার জন্মদিনের হাজার হাজার অবিরাম ও শুভেচ্ছা। আজকের এই দিনটির মতো তোমার আগামী দিনগুলো রঙিন এবং সুখে ভরপুর। আজকে তোমার জন্মদিন
  • আর তোমার জীবনের এই বিশেষ দিনে তুমি জন্ম নিয়েছো। 
  • তুমি আমার জীবনে আশীর্বাদ হয়ে এসেছ ঠিক তেমনভাবে যেন আমি তোমার জীবনে তোমার জন্য আশীর্বাদ হয়ে উঠতে পারি আমার বন্ধু হওয়ার জন্য তোমাকে হাজারবার কৃতজ্ঞ জানাই আজকের এই শুভদিনে তোমাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই। 
  • বন্ধু তোমার সাথে ছোট থেকে একসাথে পথ চলছি যেকোন বিপদে আপদে আমরা একে অপরের পাশে থেকেছি আজ তোমার শুভ জন্মদিন আমি তোমাকে শুভেচ্ছা জানিয়ে পাশে আছি এবং তুমি আমাকে ট্রিট দিয়ে পাশে থাকো ।
  • তুমি সবসময় আমার কাছে এক অসাধারণ এবং চমৎকার বন্ধু আশা করি তোমার জন্মদিন তোমার মতোই অসাধারণ হোক এবং তোমার জীবনের চমৎকার ভাবে পরিবর্তন ঘটুক। তোমার জীবন মহান আল্লাহ তায়ালা বরকত ও রহমতে ভরে দিক। 
  • সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি ওপরের এই জন্মদিনের শুভেচ্ছা গুলো আপনার পছন্দ হয়েছে এই আপনি ফেসবুকে ব্যবহার করতে পারবেন নিজের বন্ধুকে খুশি করার জন্য এবং বন্ধুর জন্মদিনে বন্ধুকে শুভেচ্ছা জানানোর জন্য উপরের এই স্ট্যাটাস গুলো দেখে নিন ।
বন্ধুর প্রতি আমাদের ভালোবাসা অসীম থাকে কিন্তু সেই বন্ধুর প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করার জন্য আমরা ভাষা খুঁজে পাই না আসলেই যখন কারোর প্রতি কোন ভালোবাসা কিংবা আবেগ থাকে না তখন আমরা তাকে খুব সহজে বলে দেই আমি তোমাকে ভালোবাসি ।

কিন্তু যখন আপনি কাউকে মন থেকে ভালবাসবেন তখন তাকে নিজের ভালোবাসা প্রকাশ করা অনেকটা কঠিন হয়ে যায় ঠিক একইভাবে আমরা আমাদের বন্ধুদের ভালবাসলেও তাদের প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করতে পারিনা। 

বন্ধুর প্রতি নিজে ভালোবাসা প্রকাশ করার জন্য এবং বন্ধুকে শুভেচ্ছা জানানোর জন্য উপরে দেখুন আমরা কিছু স্ট্যাটাস শেয়ার করেছি। আশা করছি উপরের এই বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা আপনার পছন্দ হয়েছে এবার চলুন আমরা দেখে আসি বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা এসএমএস।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা এসএমএস 

বন্ধুকে কি এসএমএসের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন। আজকের এই পোস্টে আমরা বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য কেমন এসএমএস পাঠানো উচিত সে বিষয়গুলো নিয়ে আলোচনা করব। 

আমাদের বন্ধুর প্রতি ভালোবাসা গভীর থাকলেও আমরা সেই ভালোবাসাকে প্রকাশ করতে পারিনা। বন্ধুর জন্মদিনের কি বলবো কি বলে থেকে শুভেচ্ছা জানাবো এইসব বিষয় নিয়ে আমাদের মাথায় বিভিন্ন চিন্তা আসে।  তাই নিচে দেখে নিন বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা এসএমএস। 
  • সুন্দর এই পৃথিবীতে তোমার জীবন হোক আরো সুন্দর পূরণ হোক তোমার প্রতিটি স্বপ্ন এবং প্রতিটি আশা বেঁচে থাকো তুমি হাজার বছর ধরে শুভ জন্মদিনে আমার প্রিয় বন্ধু। 
  • আল্লাহর অশেষ মেহেরবানীতে তোমার মত একজনকে আমি আমার বন্ধু হিসাবে পেয়েছি তোমার জীবনে চার পাশে ছড়িয়ে থাকুক খুশির সমাহার। আজকের এই দিনটি তোমার এবং আমার জন্য খুবই স্পেশাল আজকে তোমার জন্মদিন। তোমাকে জানাই তোমার জন্মদিনের হাজার হাজার শুভেচ্ছা। 
  • জন্মদিনের শুভেচ্ছা নিও আমার কলিজার বন্ধু। আজকের এই দিনটি তোমার এবং আমার জন্য খুবই স্পেশাল তোমার জন্মদিন উপলক্ষে আজকে তোমার পকেট খালি করার দায়িত্ব হলো আমার। তাই তাড়াতাড়ি পকেটে টাকা নিয়ে চলে এসো। 
  • অতীতের সমস্ত দুঃখজনক ঘটনাগুলোকে ভুলে বর্তমানের দিকে ফিরে এসো তোমার জীবনে খুশির জোয়ার আসুক। তোমার সমস্ত কষ্ট ও দুঃখ কেটে যাক। আজকে তোমার শুভ জন্মদিন শুভেচ্ছা না হয় সামনাসামনি দিব তাই পকেটে টাকা নিয়ে চলে এসো। 
  • আরো একটা বছর চলে গেল বেড়ে যাবে আরো একটা মোমবাতি তোমার পাশে আমি কালো ছিলাম এবং আজও আছি তোমার পথ চলায় আমি প্রমিস করছি থাকবো সারাটা জীবন। শুভ জন্মদিন। 
  • আজকের এই দিনের মতো তোমার আগামী দিনগুলো যেন সুখ ও হাসি খুশিতে ভরে থাকে। Happy birthday। প্রিয় বন্ধু wish করে দিলাম তুমি ট্রিট দিতে ভুলে যেও না। 
বন্ধুদেরকে উপরের এই শুভেচ্ছা এসএমএস গুলো পাঠালে তারা খুবই খুশি হবে। বন্ধুদের সম্পর্কে যত বেশি হাসি এবং ঠাট্টা হবে সে সম্পর্ক তত বেশি গভীর হবে বন্ধু কাকে বলা হয়? একসাথে হাসি ঠাট্টা মজা করা হবে এসব কথা শেয়ার করা যাবে। এমন সম্পর্ক কিন্তু আমরা বন্ধুত্ব বলে চিনি। 

বন্ধু এমন একজন ব্যক্তির নাম যার সাথে আমরা সব কিছু নির্দ্বিধায় এবং নিশ্চিন্তে শেয়ার করতে পারি। আশা করছি ওপরের এই বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা এসএমএস গুলো আপনার পছন্দ হয়েছে এবার চলুন আমরা দেখে আসি বন্ধুর জন্মদিনের ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস।

বন্ধুর জন্মদিনের ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস

বন্ধুর জন্মদিনের ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস করছেন? ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস বলতে বোঝায় ইসলামিক ভাষা ব্যবহার করে সুন্দর এবং রুচি পূর্ণভাবে শুভেচ্ছা জানানো। ওপরে আমরা দেখলাম বন্ধুর জন্মদিনে Funny ভাবে শুভেচ্ছা জানানোর জন্য স্ট্যাটাস গুলো কিন্তু আপনারা যারা ইসলামিক ভাবে নিজের বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান তাদের জন্য নিচে দেখে নিন স্ট্যাটাস দেওয়া রয়েছে।
  • আসসালামু আলাইকুম বন্ধু আজকের এই শুভ জন্মদিনে তোমাকে মহান আল্লাহ তা'আলা দীর্ঘায়ু দান করুক এবং সুস্থতা দান করুক। তুমি মহান আল্লাহ তায়ালার ইচ্ছাতে এই পৃথিবীর আলো দেখেছিলেম এবং এতদিন বেঁচে আছো আল্লাহ তোমার জীবনকে সাফল্য এবং খুশিতে ভরে দিক।
  • সৃষ্টিকর্তার অপরূপ সৃষ্টি তুমি তোমাকে আমার জীবনে আমার বন্ধু হিসেবে আমি সত্যিই ধন্য মহান আল্লাহ তায়ালাকে হাজার হাজার শুকরিয়া তোমাকে আমার জীবনে আমার বন্ধু হিসেবে পাঠানোর জন্য। তোমার আজ এই বিশেষ দিনে তোমাকে জানাই হাজার হাজার জন্মদিনের শুভেচ্ছা। 
  • জন্ম মৃত্যু সব কিছু মহান আল্লাহ তায়ালার ইচ্ছাই হয় 
  • তোমার মত একজন ভালো মানুষকে মহান আল্লাহতায়ালা আমার জীবনে পাঠিয়েছেন । যখন থেকে আমার জীবনে তুমি এসেছো আমার জীবন রঙে ভরে উঠেছে আমি চাই তুমি সারা জীবন আমার পাশে থাকো। তোমাকে তোমার জন্মদিনের হাজার হাজার শুভেচ্ছা। 
  • মহান আল্লাহতালা তোমাকে এই পৃথিবীতে এনে আমার জীবনকে ধন্য করেছেন। তুমি না থাকলে হয়তো আমার জীবন বৃথা হয়ে যেত। তাই মহান আল্লাহ তায়ালাকে হাতের হাতের শুকরিয়া তোমার মতো একজন সৎ এবং ন্যায়পরায়ণ মানুষকে আমার বন্ধু হিসেবে তোমাকে তোমার জন্মদিনের হাজার হাজার শুকরিয়া আজকের এই দিনটি আমার জীবনের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। 
  •  আল্লাহ পৃথিবীর সমস্ত সৌন্দর্য নিয়ে তোমাকে তৈরি করেছে। মহান আল্লাহ তায়ালাকে হাজার হাজার শুকরিয়া তোমাকে এই পৃথিবীতে আমার বন্ধু হিসেবে পাঠানোর জন্য। আজ এই দিনটি প্রতি সম্মান রেখে তোমাকে তোমার জন্মদিনের হাজার হাজার শুভেচ্ছা জানাই। 
ওপরের এই স্ট্যাটাস গুলো সত্যি খুবই সুন্দর। যেকোনো বন্ধুকে ওপরের এই শুভেচ্ছা গুলো জানালে সে খুবই খুশি হবে বন্ধুদেরকে খুশি করার জন্য এবং বন্ধুর সাথে নিজের ভালোবাসা সম্পর্ককে আরো গভীর করার জন্য  ওপরের এই শুভেচ্ছা গুলো ব্যবহার করুন আশা করছি বন্ধুর জন্মদিনের ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস গুলো আপনার পছন্দ হয়েছে। 

উপসংহার : বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি - শুভ জন্মদিনের স্ট্যাটাস

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের এই প্রতিবাদে আমরা দেখলাম জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, বন্ধুর জন্মদিনের ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস শুভ জন্মদিনের স্ট্যাটাস এবং জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফেসবুকের জন্য। 

বর্তমান সময়ে ফেসবুক ব্যবহার করে না এমন মানুষের সংখ্যা খুবই কম আমরা কমবেশি প্রত্যেকের ফেসবুক ব্যবহার করি ফেসবুকের মাধ্যমে একে অপরের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য কি মেসেজ পাঠানো যায়।

আমরা সে বিষয়গুলো উপরে শেয়ার করলাম উপরের এই শুভেচ্ছা গুলো আপনারা চাইলে এসএমএস এর মাধ্যমে অথবা ফেসবুকে শেয়ার করতে পারবেন। এখন প্রযুক্তি উন্নত হচ্ছে প্রযুক্তির সাথে পাল্লা দিয়ে আমরা প্রত্যেকে উন্নত হয়েছি। 

বন্ধুর জন্মদিন আমরা ভুলে গেলেও ফেসবুক থেকে মার্ক জুকারবার্গ কিন্তু আমাদের প্রত্যেককে নোটিফিকেশন দিয়ে পাঠায় কখন কোন বন্ধুর জন্মদিন। আপনারা যারা বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা মেসেজ পাঠাতে চান তারা উপরে দেখে নিন শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করেছি।

এই পৃথিবীতে রক্তের সম্পর্ক কি সবচেয়ে বড় এবং আপন মনে হয় কিন্তু আমার মনে হয় বন্ধুত্ব এবং রক্তের সম্পর্ক প্রায় একই এমন কি কখনো কখনো বেশি গভীর হয়ে ওঠে। আমরা ভাই বোন কিংবা আত্মীয়-স্বজনের সাথে সে সমস্ত কথাগুলো শেয়ার করতে পারি না।

যা বন্ধুবান্ধবের সাথে শেয়ার করতে পারি। বন্ধুবান্ধবকে কোন কথা বলার আগে কখনো ভাবতে হয় না এবং নিশ্চিন্তে আমরা যে কোন কথাই শেয়ার করতে পারি। তাই আমার মনে হয় এই পৃথিবীতে বন্ধুত্বের সম্পর্ক সবচেয়ে শ্রেষ্ঠ এবং স্বচ্ছ। আশা করছি আজকের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন এবং ওপরে প্রকাশ করার স্ট্যাটাস গুলো আপনাদের পছন্দ হয়েছে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url