টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত

আপনি কি টেলিটক অপরাজিতা সিম তুলতে চান? সম্পূর্ণ বিনামূল্যে এখন টেলিটক অপরাজিতা সিম পাওয়া যাচ্ছে । তাই এই সুযোগটি হাতছাড়া না করে দ্রুত দেখে নিন-টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত এবং টেলিটক এমবি চেক কোড, টেলিটক মিনিট অফার ২০২৪ সম্পর্কে বিস্তারিত।
টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম
আপনি যদি আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ দেখেন তাহলে টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম সম্পর্কে জানতে পারবেন এবং টেলিটক এমবি চেক কোড ও সবচেয়ে অল্প মূল্যে টেলিটক মিনিট অফার ২০২৪ দেখে নিন।

টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম

টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম খুবই সহজ মাত্র কয়েকটি স্টেপ অনুসরণ করলে খুব সহজে একদিনে দুইটি টেলিটক অপরাজিতা সিম তুলতে পারবেন। টেলিটক সিম তাদের গ্রাহকদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে এই অপরাজিতা সিমটি দিচ্ছেন। অপরিচিতা সিমের উপকারিতা অনেকে এখানে খুব অল্প মূল্যে এমবি প্যাকেজ সহ মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন। 

অপরিচিতা সিমে মাত্র ৮ টাকায় ১ জিবি এমবি প্যাকেজ এবং ১৬ টাকায় ২ জিবি এমবি প্যাকেজ ক্রয় করতে পারবেন। অপরাজিতা সিমে আরো পাচ্ছেন এমবি প্যাকেজসহ মিনিট প্যাকেজ এসএমএস প্যাকেজ এবং কম্বো প্যাকেজ। তাই আশা করা যাচ্ছে এখন বাংলাদেশের নারীরা খুব অল্প মূল্যে টেলিটক সিম ব্যবহার করে এমবি এবং মিনিট উপভোগ করতে পারবে। 

বিশেষ করে স্টুডেন্টদের জন্য টেলিটক সিমের উপকারিতা অনেক। টেলিটক সিম ব্যবহার করে স্টুডেন্টরা খুব অল্প মূল্য কিনতে পারে। টেলিটক সিমে চাহিদা অনেক থাকলেও এর জনপ্রিয়তা কম কারণ বাংলাদেশ টেলিটক সিমের কভারেজ খুবই কম পাওয়া যায় এজন্য বেশিরভাগ মানুষই এখন টেলিটক সিম ব্যবহার করতে পছন্দ করেনা। এইজন্য টেলিটক সিম কোম্পানি থেকে টেলিটক অপরাজিতা সিম তৈরি করা হয়েছে। নিচে দেখে নিন টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম গুলো। 

টেলিটক অপরাজিতা সিমটি তোলার জন্য টেলিটক কাস্টমার কেয়ার অফিসে যোগাযোগ করতে হবে। টেলিটক কাস্টমার কেয়ার অফিসের যোগাযোগ করলে তারা বিনামূল্যে অপরাজিতা সিম প্রদান করবে। কাস্টমার কেয়ার অফিসে যোগাযোগ করতে হবে এবং এনআইডি কার্ডের দুইটি ফটোকপি নিয়ে যেতে হবে। অপরাজিতা সিম নিতে কোন অর্থ প্রদান করতে হবে না এটি সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হয়।

টেলিটক অপরাজিতা সিম তোলার জন্য কি কি প্রয়োজন 

টেলিটক অপরাজিতা সিম তোলার জন্য শুধুমাত্র দুইটা জিনিসের প্রয়োজন। ১) এনআইডি কার্ডের দুইটি ফটোকপি এবং ২) পাসপোর্ট সাইজের একটি ছবি। যার নামে তিনটি তুলতে চান অবশ্যই তার এন আই ডি কার্ড নিয়ে যেতে হবে। এন আইডি কার্ডের দুইটি ফটোকপি এবং পাসপোর্ট সাইজের ছবি নিয়ে সরাসরি টেলিটক কাস্টমার কেয়ার অফিসের যোগাযোগ করতে হবে। তাহলে তারা আপনাকে সম্পূর্ণ বিনামূল্যে অপরাজিতা সিম প্রদান করবে। 

অপরাজিতা সিমের সুবিধা অনেকেই এখানে খুব অল্প মূল্যে কল রেট উপভোগ করা যায়, এমবি পাওয়া যায় এবং মিনিট কিনতে পাওয়া যায়। শুধুমাত্র মেয়েদের জন্য এই সুবিধাটি টেলিটক সিম থেকে প্রদান করা হয়। বাংলাদেশের সবচেয়ে প্রাচীনতম টিম অপারেটর হলো টেলিটক। ২০০৪ সালে প্রথম টেলিটক সিম এর যাত্রা শুরু হয়।। 2021 সালের টেলিটক সিমে অপরাজিতা নামক একটি সার্ভিস চালু করা হয়।

অপরাজিতা সিম কাদের জন্য 

অনেকে জিজ্ঞাসা করেন অপরিচিতা সিম কাদের জন্য? প্রত্যেকেই কি অপরাজিতা সিম ব্যবহার করতে পারবে? না। প্রত্যেকেই এই অপরাজিতা সিম ব্যবহার করতে পারবেনা। শুধুমাত্র মেয়েদের জন্য অপরিচিত সিম চালু করা হয়েছে। বাংলাদেশের মেয়েদের সুবিধার্থে এবং অল্প খরচের কথা বিবেচনা করে টেলিটক সিম অপারেটর থেকে অপরাজিত সিম চালু করা হয় এবং এই অপরিচিত সিম ক্রয় করার জন্য কোন অর্থের প্রয়োজন নেই।

সিম কিনার জন্য অর্থ প্রদান করতে হয় যেমন গ্রামীন সিম কেনার জন্য ২০০ টাকা প্রয়োজন রবি সিম কেনার জন্য ৫০ টাকা প্রয়োজন। কিন্তু অপরাজিতা সিম কিনার জন্য কোন অর্থ প্রদান করতে হবে না। এই তিনটি সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায় তবে শুধুমাত্র নারীরাই বিনামূল্যে কিনতে পারবে। ছেলেরা চাইলেই অপরাজিতা সিম ক্রয় করতে পারবে না। অপরাজিতা সিম সম্পূর্ণ বিনামূল্যে ক্রয় করার জন্য আশেপাশের নিকটবর্তী টেলিটক কাস্টমার কেয়ারে এর আইডি কার্ডের দুইটি ফটোকপি এবং একটি পাসপোর্ট সাইজের ছবি নিয়ে যোগাযোগ করতে হবে।

অপরাজিতা সিম কতবার কিনতে পারব? 

অপরাজিতা সিম একজন নারী শুধুমাত্র দুইবারই কিনতে পারবে। তবে দুইয়ের অধিক বার অপরাজিতা সিম ক্রয় করা যাবে না। আপনি যদি অপরাজিতা সিম ক্রয় করতে চান তাহলে এনআই আইডি কার্ডের দুইটি ফটোকপি এবং একটি পাসপোর্ট সাইজের ছবি নিয়ে টেলিটক সিম কোম্পানিতে অথবা কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে তারা আপনাকে সম্পূর্ণ বিনামূল্যে দুইটি টেলিটক অপরাজিতা সিম  প্রদান করবে।

একজন নারীর পক্ষে শুধুমাত্র ২ বারই অপরাজিতা সিম কেনা সম্ভব। যেহেতু একজন নারীর দুইটি অপরাজিতা সিম ক্রয় করতে পারছে। এক্ষেত্রে চাইলে সে তার ভাইকে কিংবা অন্য কাউকে অপরাজিতা সিম প্রদান করতে পারবে। এইজন্য দেখা যায় অনেক ছেলেরাও অপরাজিতা সিম ব্যবহার করে। কারণ অপরাজিতা সিমে খুব অল্প মূল্যেই এমবি প্যাকেজ সহ মিনিট প্যাকেজ পাওয়া যায়। 

টেলিটক অপরাজিতা সিম কোথায় পাওয়া যায় 

পুরো বাংলাদেশ জুড়ে টেলিটকের প্রায় 97 টি কাস্টমার কেয়ার কেন্দ্র রয়েছে। যেকোনো একটি কাস্টমার কেয়ারে যোগাযোগ করে তারা আপনাকে সম্পূর্ণ বিনামূল্য টেলিটক অপরাজিতা সেন প্রদান করবে। টেলিটক অপরাজিতা সিম ক্রয় করার জন্য কোন অর্থ পেয়ে করার প্রয়োজন নেই। টেলিটক সিম কাস্টমার কেয়ারে পাওয়া না গেলে অনলাইনে আবেদন করতে পারেন।  

আশা করছি আপনি বুঝতে পারছেন টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম সম্পর্কে। এবার চলুন আমরা দেখে আসি টেলিটক অফার গুলো।

টেলিটক অপরাজিতা অফার 

আপনি কি টেলিটক সিমে অপরিচিত অপার খুঁজছেন? টেলিটক অপরাজিতা সিমটি শুধুমাত্র মেয়েদের জন্য তৈরি করা হয়েছে। শুধুমাত্র নারীরা এই টেলিটক অপরাজিতা সিম ব্যবহার করতে পারবে।  টেলিটক সিমের সুবিধা অনেক ২০০৫ সালে প্রথম টেলিটক সিমের যাত্রা শুরু হয়। টেলিটক সিম ২০২১ সালে অপরাজিতা নামক নতুন একটি অফার চালু করেছে এবং এই অফারটি শুধুমাত্র মেয়েরাই উপভোগ করতে পারবে। 

টেলিটক অপরাজিতা সিমে খুব অল্প মূল্য ইন বি প্যাকেজ পাওয়া যায় যেমন মাত্র ৮ টাকায় ১ জিবি, ১৬ টাকায় ২ জিবি, ২৫ টাকায় ৩ জিবি, ৪২ টাকায় ৪ জিবি, ৭০ টাকায় ৬ জিবি, ৯০ টাকায় ৮ জিবি এবং ৯৯ টাকায় ৮ জিবি সহ ৬০ এসএমএস ৬০ মিনিট এবং ৯৯ টি বিনামূল্যে গুনগুন।টেলিটক অপরাজিতা সিমে এমবি প্যাকেজের পাশাপাশি খুবই অল্প মূল্যে মিনিট প্যাকেজ কিনতে পাওয়া যায়।  এতসব সুযোগ সুবিধার কারণে টেলিটক অপরাজিতা সিমের চাহিদা বেড়েই চলেছে। নিচে দেখে নিন টেলিটক অপরাজিতা মিনিট অফার।

টেলিটক অপরাজিতা মিনিট অফার 

আপনি কি টেলিটক অপরাজিতা মিনিট অফার সম্পর্কে জানতে চান? টেলিটক অপরাজিতা সিমে দুর্দান্ত মিনিট অফার পাওয়া যায় বর্তমান সময়ে কল রেট এর দাম অনেক বেশি এক মিনিট কথা বলে প্রায় তিন টাকা চার্ট কাটে। তাই মিনিট প্যাকেজ ক্রয় করলে বেশি সুবিধা হয়। টেলিটক অপরাজিতা সিমে খুবই অল্প মূল্যে মিনিট অফার পাওয়া যায়। যেমন মাত্র 10 টাকায় ২০ মিনিট, ২৪ টাকায় ৪৫ মিনিট, ৩০ টাকায় ৫৫ মিনিট, ১০০ টাকায় ১৮০ মিনিট।

আজকের এই প্রতিবেদনে আমরা টেলিটক অপরাজিতা মিনিট অফার সহ মিনিট গুলো এক্টিভেট করার জন্য ইউএসএসডি কোড শেয়ার করব। এই ইউএসএসডি কোড গুলো ব্যবহার করলে খুব সহজে টেলিটক অপরাজিতা মিনিট অফার গুলো এক্টিভেট করতে পারবেন। নিচে দেখে নিন টেলিটক অপরাজিতা মিনিট অফার দেওয়া রয়েছে। 

টেলিটক ১৫ টাকায় ৩৪ মিনিট 

টেলিটক অপরাজিতা সিমে মাত্র ১৫ টাকায় ৩৪ মিনিট  পাওয়া যাচ্ছে।  মেয়েদের জন্য টেলিটক অপরাজিতা সিমের বিশেষ সুবিধা রয়েছে। মাত্র ১৫ টাকায় ৩৪ মিনিট এই অফারটি এক্টিভেট করার জন্য নিচের ইউএসএসডি দেখে নিন।

*111*15# ফোনের ডায়ালপ্যাড থেকে এই কোটি ডায়াল করলে মাত্র ১৫ টাকাতে টেলিটক ৩৪ মিনিট অফারটি চালু করতে পারবেন। অথবা সরাসরি ১৫ টাকা রিচার্জ করলে অপরাজিতা সিমে ৩৪ মিনিট চালু হবে। এই অফারটির মেয়াদ হল ৭ দিন। অর্থাৎ সম্পূর্ণ সপ্তাহ জুড়ে মাত্র ১৫ টাকায় ৩৪ মিনিট উপভোগ করতে পারবেন।

টেলিটক ২৪ টাকায় ৫৫ মিনিট

টেলিটক সিমে মাত্র ২৪ টাকায় ৫৫ মিনিট পাওয়া যাচ্ছে। আমরা প্রত্যেকে জানি টেলিটক সিমের সবচেয়ে অল্প মূল্যে মিনিট প্যাকেজ কিনতে পাওয়া যায়। টেলিটক সিম কোম্পানি থেকে মেয়েদের জন্য এখন এই দুর্দান্ত অফার গুলো চালু করা হয়েছে তাই দেরি না করে দ্রুত মাত্র ২৪ থেকে ৫৫ মিনিট অফারটি ক্রয় করে ফেলুন।

ফোনের ডায়াল প্যাড থেকে *111*55# ডায়াল করতে হবে। এই প্যাকেজটির মেয়াদ হল সাত দিন। যারা সাত দিন মেয়াদের মিনিট প্যাকেজ করছেন তাদের জন্য এই প্যাকেজগুলো দুর্দান্ত হবে।। 

টেলিটক ৫৫ টাকায় ৮০ মিনিট 

আপনি কি ১৫ দিন মেয়াদ এর মিনিট অফার খুঁজছেন? সাত দিন তিন বা তিন দিন মেয়াদ এর মিনিট প্যাকেট ট্রাই করলে বারবার রিচার্জ করার প্রয়োজন হয়। তাই 15 দিন কিংবা একমাস মেয়াদের মিনিট প্যাকেজগুলো ক্রয় করুন এতে বেশ সুবিধা হয় যেমন টেলিটক অপরাজিতা সিমের মাত্র ৫৫ টাকায় এখন ৮০ মিনিট পাওয়া যাচ্ছে এবং মেয়াদ ১৫ দিন। 

এই অফারটি চালু করার জন্য অপরাজিতা সিমে সরাসরি ৫৫ টাকা রিচার্জ করতে হবে অথবা এই ইউএসএসডি করতে ডায়াল করতে হবে *111*80#। এই কোডটি ব্যবহার করলে মাত্র দুই থেকে তিন মিনিটের মধ্যে টেলিটক অপরিচিত সিমে ৫৫ টাকায় ৮০ মিনিট ক্রয় করতে পারবেন।

টেলিটক ৯৯ টাকায় কম্বো অফার

টেলিটক অপরাজিতা সিমে দুর্দান্ত কম্বো অফার পাওয়া যায়। আপনারা অনেকেই নিশ্চয়ই জানেন টেলিটক ৯৯ টাকার কম্ব অফার সম্পর্কে টেলিটক অপরাজিতা সিমে মাত্র ৯৯ টাকায় ৮ জিবি, ৬০ মিনিট, ৬৬ এসএমএস এবং ৯৯টি ফ্রী গুনগুন পাওয়া যায়। মাত্র ৯৯ টাকায় এই অফারটির মেয়াদ হল তিন মাস। 

টেলিটক সিমের প্রথমবার 99 টাকা রিচার্জ করলে ৮ জিবি সহ ৬০ মিনিট, ৬৬ এসএমএস এবং ৯৯টি ফ্রি গুনগুন পেয়ে যাবেন। এই অফারটির মেয়াদ হলো তিন মাস অর্থাৎ সম্পূর্ণ তিন মাস জুড়ে উপরের এই অফারটি উপভোগ করতে পারবেন। যদি তিন মাসের মধ্যে অফারটি শেষ হয়ে যায় তাহলে আবারো মাত্র ৯৯ টাকায় এই কম্ব অফারটি চালু করতে পারবেন।

৯৯ টাকায় টেলিটক অপরিচিতা কম্ব অফার এক্টিভেট করার জন্য ফোনের ডায়াল প্যাড থেকে *111*007#ডায়াল করতে হবে। টেলিটক অপরাজিতা সিমের প্রতিটি অফার খুবই দুর্দান্ত তাই দেরি না করে দ্রুত টেলিটক অপরাজিতা সিম ক্রয় করুন এবং ওপরের এই অফার গুলো উপভোগ করুন। 

টেলিটক মিনিট চেক কোড 

আপনি কি টেলিটক সময় মিনিট চেক করার উপায় খুঁজছেন? টেলিটক সিমে দুইটি উপায়ে মিনিট চেক করতে পারবেন। মোবাইলে মিনিট থাকলে বারবার চেক করতে হয় অবশিষ্ট কত মিনিট রয়েছে। কারণ মিনিট কেটে গেলে মেইন ব্যালেন্স থেকে টাকা কাটা শুরু করে। এই জন্য টেলিটক সিম ব্যবহার করলে টেলিটক সিম মিনিট চেক কোড সম্পর্কে জানতে হবে। 

প্রতিটি সিম অপারেটর থেকে আলাদা আলাদা করে দেওয়া হয় এই কোড গুলো ব্যবহার করার মাধ্যমে মিনিট কিনতে পারবেন এমবি কিনতে পারবেন এসএমএস কিনতে পারবেন এবং কম প্যাকেজ কিনতে পারবেন পাশাপাশি চেক করতে পারবেন। 

টেলিটক মিনিট চেক করার দুইটি উপায় রয়েছে। ১ ইউএসএসডি কোড ব্যবহার করে এবং ২ telitalk অ্যাপের সাহায্যে। ইন্টারনেট ছাড়া মোবাইলে কোড ডায়াল করার মাধ্যমে অবশিষ্ট মিনিট চেক করতে পারবেন। আর যদি ইন্টারনেট প্যাকেজ থাকে তাহলে টেলিটক অ্যাপ থেকে খুব সহজে মাত্র ১ থেকে ২ সেকেন্ডের মাধ্যমে অবশিষ্ট মিনিট চেক করতে পারবেন।

টেলিটক ইউ এস এস ডি কোড ব্যবহার করে মিনিট চেক 

টেলিটক ইউএসএসডি কোড ব্যবহার করে মিনিট চেক করার জন্য ফোনের  ডায়াল প্যাড থেকে *১৫২*৩# ডায়াল করতে হবে। *152*৩# ডায়াল করলে ইন্টারনেট ছাড়াও teletalk অবশিষ্ট মিনিট চেক করতে পারবেন। প্রতিটি সিম অপারেটর থেকে আলাদা আলাদা কোড দেওয়া হয় যেমন রবি সিম এর অবশিষ্ট ব্যালেন্স চেক করার জন্য *2# ডায়াল করতে হবে। টেলিটক সিমে অবশিষ্ট ব্যালেন্স চেক করার জন্য *152# ডায়াল করতে হবে। *১৫২# ডায়াল করলে টেলিটক অবশিষ্ট ব্যালেন্স চেক করতে পারবেন।

Telitalk অ্যাপ থেকে মিনিট চেক

মোবাইলে ইন্টারনেট থাকলে মাই টেলিটক অ্যাপ এর সাহায্যে খুব সহজে এক সেকেন্ডের মধ্যে অবশিষ্ট ব্যালেন্স মিনিট ব্যালেন্স ইন্টারনেট ব্যালেন্স ব্যালেন্স চেক করতে পারবেন। প্লে স্টোর থেকে my telitalk অ্যাপ সার্চ করে ডাউনলোড করুন এবং টেলিটক নাম্বার টেলিটক অ্যাপ রেজিস্ট্রেশন করবেন। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হলে সামনে দেখুন আপনার অবশিষ্ট ব্যালেন্স দেওয়া রয়েছে সেখান থেকে অবশিষ্ট মিনিট ব্যালেন্স সহ আরো অন্যান্য সকল ব্যালেন্স চেক করতে পারবেন এবং ইন্টারনেট অফারসহ মিনিট অফার ক্রয় করতে পারবেন। 

টেলিটক এমবি চেক কোড 

আপনি কি টেলিটক এমবি চেক কোড সম্পর্কে জানতে চান? আমরা যারা নতুন টেলিটক সিম ব্যবহার করছি তারা হয়তো অনেকেই জানিনা কিভাবে টেলিটক সিমে অথবা টেলিটক অপরাজিতা সিমে এমবি প্যাকেজ চেক করতে হয়। টেলিটক সিমে এমবি প্যাকেজ চেক করার জন্য দুইটি উপায়ে রয়েছে। ১) ইউএসএসডি কোড ব্যাবহার, ২) My Telitalk অ্যাপ।

টেলিটক এমবি চেক করার জন্য *১৫২*২#ডায়াল করতে হবে। অথবা টেলিটক কাস্টমার কেয়ারে যোগাযোগ করলে তারা আপনাকে আপনার অবশিষ্ট ব্যালেন্স জানিয়ে দিবে। কিংবা আপনার ফোনে যদি ইন্টারনেট থাকে তাহলে মাল্টিটাক অ্যাপের সাহায্যে খুব সহজেই কয়েক সেকেন্ডের মধ্যে অবশিষ্ট এমবি ব্যালেন্স চেক করতে পারবেন। 

মোবাইলে এমবি থাকলে বারবার চেক করার প্রয়োজন হয় অবশিষ্ট কত ব্যালেন্স রয়েছে। অবশিষ্ট এমবি চেক করার জন্য *152*2#ডায়াল করতে হবে। আশা করছি আপনি বুঝতে পেরেছেন টেলিটক এমবি চেক কোড সম্পর্কে এবং টেলিটক অপরাজিতা সিম তোলার উপায় সম্পর্কে। টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম খুবই সহজ 

শুধুমাত্র কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে এবং এনআইডি কার্ডের দুইটি ফটোকপি ও পাসপোর্ট সাইজের একটি ছবি নিয়ে যেতে হবে। তাহলে কাস্টমার কেয়ার থেকে বিনামূল্যে দুইটি টেলিটক অপরাজিতা সিম প্রদান করবে। Teletalk অপরাজিতা সিম শুধুমাত্র মেয়েরা নিতে পারবে। 

উপসংহার : টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত 

সুপ্রিয় পাঠকবৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা দেখলাম টেলিটক অপরাজিতা তিন তোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত, টেলিটক এমবি চেক কোড, টেলিটক মিনিট অফার ২০২৪, টেলিটক অপরাজিতা সিম কারা পাবে এবং কি কি প্রয়োজন, টেলিটক অপরাজিতা সিম তোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত  সে সমস্ত বিষয় সম্পর্কে আমরা বিস্তারিত আলোচনা করলাম। 

২৪ সালে প্রথম টেলিটক সিম তৈরি করার সিদ্ধান্ত নেয়া হয় এবং ২০০৫ সালে বাংলাদেশে টেলিটক সিমের যাত্রা শুরু হয় টেলিটক সিম বাংলাদেশের প্রথম টিম এর জন্য টেলিটক সিমে জনপ্রিয়তা অনেক বেশি আমরা কম বেশি প্রত্যেকেই টেলিটক সিম সম্পর্কে জানি। 

২০২১ সালে টেলিটক সিমে নতুন একটি প্যাকেজ চালু করা হয়েছে তার নাম হলো টেলিটক অপরাজিতা এই সিমটি শুধুমাত্র মেয়েদের জন্য তৈরি করা হয়েছে শুধুমাত্র মেয়েরা অপরাজিতা সিমটি ক্রয় করতে পারবে। 

টেলিটক অপরাজিতা সিম তোলার জন্য এনআইডি কার্ডের দুইটি ফটোকপি এবং একটি পাসপোর্ট সাইজের ছবি প্রয়োজন দুইটি ফটোকপি ও একটি ছবি নিয়ে কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে তাহলে তারা বিনামূল্যে দুইটি অপরাজিতা প্রদান করবে।

কিভাবে টেলিটক অপরাজিতা সিম তুলতে হবে সে বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য লাভ করার জন্য উপরে দেখে নিন এবং টেলিটক সিমের কিছু গুরুত্বপূর্ণ কোড সম্পর্কে আমরা আলোচনা করেছি যেমন টেলিটক এমবি চেক টেলিটক মিনিট চেক কোড। আশা করছি আজকের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url