টেলিটক এমবি অফার ২০২৪ - teletalk balance check

২০২৪ সালে টেলিটক সিমের সেরা এমবি অফার খুঁজছেন? টেলিটক সিমের সবচেয়ে অল্প মূল্যে দুর্দান্ত অফার পাওয়া যেত এটা সিম কোম্পানির সর্বদা তাদের গ্রাহকদের দুর্দান্ত অফার গুলো প্রদান করে তাই আমরা আজকের এই প্রতিবেদনে টেলিটক এমবি অফার ২০২৪, টেলিটক নাম্বার চেক, টেলিটক সিমের সকল কোডসহ টেলিটক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এবং টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার উপায় গুলো বিস্তারিত আলোচনা করব। teletalk balance check।
টেলিটক এমবি অফার ২০২৪ - teletalk balance check
আপনি যদি টেলিটক সিম ব্যবহার করেন তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে আজকের এই পোস্টটি মনোযোগ সহ দেখতে থাকুন। চলুন ঝটপট আমরা দেখে আসি টেলিটক এমবি অফার ২০২৪, teletalk balance check, টেলিটক নাম্বার চেক এবং টেলিটক সিমের সকল জরুরী কোড সমূহ।

 টেলিটক এমবি অফার ২০২৪

আপনি কি টেলিটক এমবি অফার ২০২৪ খুঁজছেন? বাংলাদেশের সর্বপ্রথম সিম ব্যবস্থা হল টেলিটক সিম। অন্যান্য সিমে তুলনা টেলিটক সিমের সবচেয়ে অল্প মূল্যে এমবি প্যাকেজ মিনিট প্যাকেজ এবং কল রেট প্যাকেজ পাওয়া যায়। এই জন্য টেলিটক সিমের চাহিদা অনেক বেশি। টেলিটক সিমে এখন ৭ দিন ১৫ দিন ৩০ দিন এবং তিন মেয়েদের অফার পাওয়া যায়। যেমন ১৮ টাকায় ২ জিবি ৩ দি,ন ১২ টাকায় এক জিবি ৭ দিন, ২৭ টাকায় ২ জিবি ৭ দিন, ৯০ টাকায় ৫ জিবি ৩০ দিন। এমন আরো দুর্দান্ত টেলিটক এমবি অফার ২০২৪ পেতে নিচে দেখে নিন।

৯ টাকায় ১ জিবি ২ দিন

টেলিটক সিমে মাত্র ৯ টাকায় ১ জিবি পেতে চান? এই অফারটির মেয়াদ হল দুইদিন অর্থাৎ মাত্র 9 টাকায় ১ জিবি এমবি প্যাকেজ মেয়াদ ২ দিন। আমরা প্রত্যেকে জানি ১ জিবি এমবি প্যাকেজের দাম ৮৯ টাকা। কিন্তু টেলিটক সিমে মাত্র ৯ টাকায় ১ জিবি পেয়ে যাচ্ছেন। ৯ টাকায় ১ জিবি পেতে নিচের এই কোডটি ডায়াল করুন। 

কোড *111*91#
মেয়াদ ২ দিন
প্যাকেজ ১ জিবি
টাকা ৯

ওপরের এই কোডটি ফোনের ডায়াল প্যাড থেকে ডাল করে নিচের কল বাটনে ক্লিক করতে হবে তাহলে নয় টাকায় এক জিবি টেলিটক সিমে চালু হয়ে যাবে অথবা সরাসরি টেলিটক সিমে ৯ টাকা রিচার্জ করলে অফারটি চালু করতে পারবেন। ১ জিবি আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য ডায়াল করুন *১৫২*২#।

৬ টাকায় ১ জিবি ২৪ ঘন্টা

যারা ২৪ ঘন্টা মেয়াদের জন্য ইন্টারনেট প্যাকেজ খুঁজছেন তাদের জন্য এই প্যাকেজটি দুর্দান্ত হবে মাত্র ৬ টাকায় ১ জিবি ২৪ ঘন্টা। এত কম দামি ইন্টারনেট প্যাকেট শুধুমাত্র টেলিটক সিমে পাওয়া যাবে মাত্র ৬ টাকায় ১ জিবি মেয়াদ 24 ঘন্টা এই অফারটি পাওয়ার জন্য নিচের USSD কোডটি ব্যবহার করতে হবে। 

কোড *121*06#
মেয়াদ ২৪ ঘন্টা
টাকা ৬ 
এমবি ১ জিবি
ফোনের ডায়াল প্যাড থেকে ওপরের এই কোডটি টাইপ করে নিচের কল বাটনে ক্লিক করতে হবে। এই অফারটি সব সময় অ্যাভেলেবল পাওয়া যায় না তাই দেরি না করে দ্রুত মাত্র ৬ টাকায় ১ জিবি ২৪ ঘন্টা মেয়াদের টেলিটক অফারে ক্রয় করে ফেলুন।

১২ টাকায় ১ জিবি ৭ দিন

আপনি কি সাত দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ খুঁজছেন? বর্তমান সময়ে ইন্টারনেট প্যাকেজ না থাকলে মোবাইল ফোন অচল মনে হয়। আপনারা যারা 7 দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ করছেন তারা দ্রুত ১২ টাকায় ১ জিবি এই অফারটি ক্রয় করে ফেলুন। 

টেলিটক সিমে এখন মাত্র ১২ টাকাতে ১ জিবি পাওয়া যাচ্ছে এবং মেয়াদ হচ্ছে ৭ দিন। সম্পূর্ণ সাত দিন জুড়ে ১ জিবি অফার উপভোগ করতে পারবেন। ১২ টাকায় ১ জিবি কোড হল *111*45#। ফোনের ডায়াল প্যাড থেকে এই কোডটি ডায়াল করলে ৫ থেকে ৭ সেকেন্ড এর মধ্যে 1 জিবি পেয়ে যাবেন।

১৮ টাকায় ২ জিবি ৭ দিন

অনেকে জিজ্ঞাসা করেন ১৮ টাকায় ২ জিবি পাওয়া কি সম্ভব? অন্যান্য সিমে পাওয়া না গেলেও টেলিটক সিমে কিন্তু ১৮ টাকায় ২ জিবি পাওয়া যায়। কারণ টেলিটক সিম বাংলাদেশের সবচেয়ে দুর্দান্ত একটি এবং টেলিটক সিম সর্বদা সবচেয়ে কম মূল্য সেরা অফার গুলো প্রদান করে। টেলিটক সিমে মাত্র 18 টাকায় ২ জিবি কোড নিচে দেওয়া রয়েছে দেখে নিন।

কোড *121*60#
এমবি ২ জিবি
টাকা ১২
মেয়াদ ৭ দিন

আরো পড়ুন: গ্যাসের চুলায় নরম তুলতুলে পুডিং বানানোর রেসিপি
এই অফারটি খুবই অল্প সময়ের জন্য চলমান রয়েছে তাই দেরি না করে যত দ্রুত সম্ভব মাত্র 18 টাকায় ২ জিবি ৭ দিন এই টেলিটক অফারটি ক্রয় করে ফেলুন এবং সাত দিন ২ জিবি ভোগ করুন। এবার চলুন আমরা দেখে আসি আরো একটি দুর্দান্ত অফার মাত্র ৪৪ টাকায় ৩ জিবি ১৫ দিন। ২ জিবি আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য ইউএসএসডি কোড ব্যবহার করুন অথবা মাই টেলিটক অ্যাপ ডাউনলোড করুন।

৪৪ টাকায় ৩ জিবি ১৫ দিন

১৫ দিন মেয়াদের অফার খুঁজছেন? আমরা অনেকেই ১৫ দিন কিংবা ৩০ দিন মেয়াদের অফার পেতে চাই কারণ এই অফার গুলো দীর্ঘদিন থাকে এতে ইন্টারনেট ব্যবহার করা যায়। এখনতো গিটার সিম দিচ্ছি মাত্র ৪৪ টাকা দিয়ে ১৫ দিন মেয়াদের ৩ জিবি অফার তাই এই সুযোগ হচ্ছে না করে দ্রুত দেখে ৪৪ টাকায় ৩ জিবি ক্রয় করে ফেলুন। 

কোড *১২১*৩*১#
টাকা ৪৪
মেয়াদ ১৫ দিন
এমবি ৩ জিবি
এই অফারটি খুবই দুর্দান্ত এবং এটি টেলিটক সিম থেকে স্টুডেন্টদের জন্য তৈরি করা হয়েছে। অল্প মূল্যে বেশি এমবি প্যাকেজ ব্যবহার করতে পারবেন। এবার চলুন আমরা দেখে নেই ৩০ দিন মেয়াদ এর একটি টেলিটক অফার। 
১০ জিবি ৯৭ টাকায় ৩০ দিন টেলিটক
৪৪ টাকায় ৩ জিবি ১৫ দিন
৬২ টাকায় ৪ জিবি ৭ দিন

১০ জিবি ৯৭ টাকায় ৩০ দিন

আপনারা যারা ৩০ দিন মেয়াদের অফার করছেন তাদের জন্য এই অফারটি খুবই ভালো হবে মাত্র ৯৭ টাকা দিয়ে এখন ১০ জিবি পাওয়া যাচ্ছে এবং মেয়াদ সম্পন্ন ৩০ দিন অর্থাৎ একমাস জুড়ে মাত্র 97 টাকায় ১০ জিবি উপভোগ করতে পারবেন। স্টুডেন্টদের জন্য এই অফারটি খুবই ভালো হবে। অন্যান্য সিমে ১ জিবি ইন্টারনেট প্যাকেজ এর দাম ৯০ টাকা টেলিটক সিমে মাত্র 97 টাকাতে ১০ জিবি পাওয়া যাচ্ছে। রবি সিম কিনবা জিপি সিমের ১০ জিবি ইন্টারনেট প্যাকেজের দাম প্রায় ১৫০ থেকে ২০০ টাকা। কিন্তু টেলিটক সিম আপনাকে দিচ্ছে মাত্র 97 টাকায় ১০ জিবি ইন্টারনেট। 

মেয়াদ ৩০ দিন
কোড *১২১*৯*৩#
টাকা 97 
এমবি ১০ জিবি
দেরি না করে দ্রুত দ্রুত অফারটি কিনে ফেলুন সরাসরি টেলিটক সিমে ৯৭ টাকা রিচার্জ করলে ১০ জিবি এমবি প্যাকেজ চালু হবে। অথবা মাই টেলিটক অ্যাপ থেকে এই অফারটি ক্রয় করতে পারবেন। 

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করছি ওপরের এই টেলিটক এমবি অফার ২০২৪ আপনার পছন্দ হয়েছে এই অফার গুলো যদি খুবই দুর্দান্ত গ্রাহকদের জন্য খুবই দুর্দান্ত অফার প্রদান করছে টেলিটক সিম থেকে নতুন তৈরি করা। সেই সিমের নাম হল অপরাজিতা এবং এই তিনটি শুধুমাত্র নারীদের জন্য তৈরি করা হয়েছে। 

বাংলাদেশের নারীদের সুবিধার জন্য টেলিটক কোম্পানি থেকে টেলিটক অপরাজিতা সিম তৈরি করা হয়েছে। অপরাজিতা সিমে অল্প মূল্যে ইন্টারনেট প্যাকেজ সহ মিনিট প্যাকেজ কম্ব প্যাকেজ কল রেট পাওয়া যায়। যেমন মাত্র ১৮ টাকায় ৮ জিবি সহ ৯৯ টি ফ্রী গুনগুন, ৬০ এসএমএস, 66 মিনিট। টেলিটক সিম তাদের এই দুর্দান্ত অফার গুলোর জন্য বাংলাদেশের এত বেশি জনপ্রিয়। 

টেলিটক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ 

আপনি কি টেলিটক সিমে আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ পেতে চান? টেলিটক সিমে আনলিমিটেড ইন্টারনেট পাওয়ার উপায় কি? এখন টেলিটক সিম আপনাদেরকে দিচ্ছে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকেজ অর্থাৎ 8gb কিংবা ৯ জিবি আনলিমিটেড সময় পর্যন্ত ব্যবহার করতে পারবেন এর কোন নির্ধারিত মেয়াদ দেওয়া নেই। 

আমরা উপরে দেখলাম টেলিটক এমবি অফার গুলো সেখানে নির্ধারিত মেয়াদ দেওয়া রয়েছে যেমন ২৪ ঘন্টার সাত দিন ১৫ দিন কিংবা ৩০ দিন। কিন্তু টেলিটক সিম এমন কিছু অফার রয়েছে যে অফার গুলো আনলিমিটেড মেয়াদ রয়েছে। আপনি চাইলে সারা জীবন ব্যবহার করতে পারবেন। যেমন

৬ জিবি ১২৭ টাকায় টেলিটক

টেলিটক সিমে ১২৭ টাকায় ৬ জিবি পাওয়া যাচ্ছে এবং এর মেয়াদ হলো আনলিমিটেড । ১২৭ টাকায় ৬ জিবি কোড হলো *111*127#। এই অফারটির মেয়াদ হল আনলিমিটেড অর্থাৎ আপনি চাইলে এই ৬ জিবি ১ মাসের শেষ করতে পারবেন, 

অথবা ২ মাসের শেষ করতে পারবেন কিংবা ১ বছরেও শেষ করতে পারবেন। এটি সম্পূর্ণ আপনার উপর নির্ভরশীল যারা খুব কম ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য এই অফার গুলো ভালো। তাই দেরি না করে দ্রুত ৬ জিবি ১২৭ টাকায় টেলিটক সিমের আনলিমিটেড অফারটি ক্রয় করে ফেলুন। 

২৬ জিবি টেলিটক

টেলিটক সিমে আরও একটি অফার রয়েছে ৩০৬ টাকায় ২৬ জিবি আনলিমিটেড মেয়াদ। এই অফারটিও খুবই দুর্দান্ত স্টুডেন্টদের জন্য আনলিমিটেড মেয়েদের অফার গুলো খুবই উপকারী হয়। ৩০৬ টাকায় ২৬ জিবি টেলিটক এই অফারটি চালু করার জন্য ফোনের ডায়ালপ্যাড থেকে *121*306#ডায়াল করতে হবে। 
এমবি ২৬ জিবি
মেয়াদ আনলিমিটেড
টাকা ৩০৬ 

২৬ জিবি পেয়েছেন নাকি চেক করার জন্য *১৫২*২# ডায়াল করতে হবে। ইন্টারনেট প্যাকেজে থাকলে বারবার চেক করতে হয় কখন ইন্টারনেট ফুরিয়ে যাবে বোঝা যায় না এজন্য ইন্টারনেট চেক করার জন্য *152*2# টাইপ করে কল বাটনে ক্লিক করতে হবে।

উপরের এই অফার গুলো ছিল আনলিমিটেড মেয়াদের। আশা করছি ওপরের এই টেলিটক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ অফার গুলো আপনার পছন্দ হয়েছে এবার চলুন আমরা ঝটপট দেখে আসি টেলিটক নাম্বার চেক কোড। 

টেলিটক নাম্বার চেক কোড 

আপনি কি টেলিটক সিমের নাম্বার চেক করতে চান? কিন্তু কিভাবে নাম্বার চেক করবেন বুঝতে পারছেন না? টেলিটক সিমের নাম্বার চেক করা খুবই সহজ প্রতিটা সিমের নাম্বার চেক করার জন্য কিছু আলাদা আলাদা কোড দেওয়া হয়েছে যেমন রবি সিমের নাম্বার চেক করার জন্য *২#ডায়াল করতে হবে একইভাবেই জিপি সিমের নাম্বার চেক করার জন্য *2# ডায়াল করতে হবে।

ইন্টারনেট ছাড়া মোবাইলে টেলিটক নাম্বার চেক করার জন্য ইউএসএসডি কোড ব্যবহার করতে হবে। টেলিটক নামাবার চেক কোড *551#। *৫৫১#ডায়াল করলে এক থেকে দুই সেকেন্ডের মধ্যে আপনার নাম্বারটি চেক করতে পারবেন। 

অথবা আপনার সিম থেকে আপনার নিকটবর্তী কোন ব্যক্তির নাম্বারে কল করলে তার ফোনে আপনার নাম্বারটি আপনি দেখতে পারবেন। অথবা আপনার ফোনে যদি ইন্টারনেট প্যাকেজ থাকে তাহলে my telitalk অ্যাপের সাহায্যে নাম্বার চেক করতে পারবেন। এবার চলুন আমরা ঝটপট দেখে আসি টেলিটক সিমের সকল জরুরি কোড সমূহ।

টেলিটক সিমের সকল জরুরি কোড সমূহ

আপনি টেলিটক সিম ব্যবহার করেন? টেলিটক সিমের তৈরি কোড সম্পর্কে জানতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন আজকের এই প্রতিবেদনে আমরা টেলিটক সিমের জরুরি কোড সম্পর্কে আলোচনা করব। প্রতিটি সিম থেকে নিজস্ব কিছু কোড দেওয়া হয় এই কোডগুলো ব্যবহার করলে টেলিটক সিমের অফার গুলো উপভোগ করতে পারবেন যেমন মিনিট অফার, এমবি অফার, এসএমএস অফার। 

টেলিটক সিমের কোড না জানিয়ে বিভিন্ন সমস্যা করতে হবে যেমন জরুরী মুহূর্তে কেউ যদি আপনার কাছে নাম্বার জিজ্ঞাসা করে আপনি তাকে আপনার নাম্বারটি দিতে পারবেন না আপনার অবশিষ্ট কত ব্যালেন্স রয়েছে আপনি বুঝতে পারবেন না মিনিট হঠাৎ করে ফুরিয়ে যাবে আপনার মেইন ব্যালেন্স থেকে টাকা কাটা শুরু হবে আপনি বুঝতে পারবেন না। এইজন্য আমাদেরকে জানতে হবে টেলিটক সিমের সকল জরুরী কোড সমূহ। 

টেলিটক এমবি চেক কোড 

টেলিটক এমবি চেক করার কোড হল *152#। এই কোডটি ডায়াল করে ইন্টারনেট ছাড়া টেলিটক এমবি চেক করতে পারবেন। অথবা ইন্টারনেট প্যাকেজ থাকলে সরাসরি টেলিটক অ্যাপের সাহায্যে এমবি চেক করতে পারবেন। 

টেলিটক কাস্টমার কেয়ার 

টেলিটক সিম কোম্পানিতে কিছু প্রতিনিধি রাখা হয়েছে গ্রাহকের সুবিধার্থে তারা প্রতি মুহূর্তে নিয়োজিত থাকে গ্রাহককে বিভিন্ন সমস্যার সমাধান করতে। কোন গ্রাহক যদি তার নাম্বার জানতে চাই কিংবা তার অবশিষ্ট ব্যালেন্স জানতে চাই। কিংবা সে যদি অপরাজিতা সিম ক্রয় করতে চাই তাহলে থেকে কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে আর কাস্টমার কেয়ার নাম্বার হলো ০১৫০০১২১২১। এই নাম্বারে কল করে সরাসরি কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন অথবা ১২১ নাম্বারে কল দিতে পারেন।

টেলিটক মিনিট চেক কোড 

টেলিটক সিমে মিনিট চেক করতে চান? টেলিটক সিমে মিনিট চেক কোড হল *152*2#। এই ডায়াল করে মিনিট চেক করতে পারবেন। আমরা অনেকে বাটন মোবাইল ব্যবহার করি সেক্ষেত্রে বাটন মোবাইলে উপরের এই কোডটি ডায়ো করে ক্লিক করলে টেলিটক অবশিষ্ট মিনিট চেক করতে পারবেন। 

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স কোড 

আপনারা যারা টেলিটক সিম ব্যবহার করেন তাদেরকে অবশ্যই জানতে হবে ইমারজেন্সি ব্যালেন্স কোড সম্পর্কে। জরুরি মুহূর্তে যখন আমাদের ইমারজেন্সি ব্যালেন্সের প্রয়োজন হবে এবং যদি আমরা ইমার্জেন্সি ব্যালেন্স কোড সম্পর্কে না জানি তাহলে বিভিন্ন সমস্যার শিকার হতে হবে। তাই জেনে নিন টেলিটক এমার্জেন্সি ব্যালেন্স কোড। *1122#

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স কোড হলো *1122#। বৈশিষ্ট্য ব্যালেন্স যদি দুই টাকার কম থাকে তাহলে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। আর যদি আগে থেকে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া থাকে তাহলে ধার শোধ না করা পর্যন্ত টেলিটক সিম কোম্পানি ইমার্জেন্সি ব্যালেন্স প্রদান করবে না। 

সুপ্রিয় পাঠক আশা করছি আপনি বুঝতে পেরেছেন টেলিটক সিমের সকল জরুরী কোড সম্পর্কে। বিভিন্ন কারণে আমাদের এই কোডগুলো প্রয়োজন হয় যেমন ইমারজেন্সি ব্যালেন্স নিতে অবশিষ্ট ব্যালেন্স চেক করতে নাম্বার চেক করতে কিংবা মিনিট চেক করতে কোড জানতে হয়। যারা ইউএসএসডি কোড ছাড়া টেলিটক সিমের সুবিধা গুলো উপভোগ করতে চাচ্ছেন তারা দ্রুত প্লেস্টোর থেকে My Telitalk অ্যাপ ডাউনলোড করুন। এবার চলুন আমরা দেখে আসি টেলিটক ব্যালেন্স চেক কোড / teletalk balance check।

টেলিটক ব্যালেন্স চেক কোড / teletalk balance check

আমরা অনেকেই টেলিটক ব্যালেন্স চেক করতে পারি না। সিমের ব্যালেন্স থাকলে বারবার চেক করতে হয় যে আমাদের অবশিষ্ট ব্যালেন্স কত রয়েছে প্রতিবার কথা বলা শেষে চেক করার প্রয়োজন হয় কত টাকা কাটলো এবং অবশিষ্ট ব্যালেন্স কত রয়েছে। যারা জানেনা কিভাবে টেলিটক ব্যালেন্স চেক করতে হবে তারা দেখে নিন টেলিটক সিমের ব্যালেন্স চেক করার নিয়ম গুলো। 

১) my Telitalk অ্যাপ ব্যবহার করে টেলিটক ব্যালেন্স চেক করতে পারবেন অথবা 
২) USSD কোড ব্যবহার করে টেলিটক ব্যালেন্স চেক করতে পারবেন।
টেলিটক ব্যালেন্স চেক কোড হল *১৫২*১#। teletalk balance check code*152*1#।
আমরা অনেকেই বাটন মোবাইল ব্যবহার করি এবং মোবাইলে ইন্ধন কানেকশন থাকে না সে ক্ষেত্রে *152*1#এই কোডটি ডায়াল করে কল বাটনে চাপ দিলে টেলিটক সিমে অবশিষ্ট ব্যালেন্স চেক করতে পারবেন। টেলিটক সিমে মিনিট চেক করার জন্য *152*2# ডায়াল করতে হবে।

সুপ্রিয় পাঠক আশা করছি আপনারা বুঝতে পেরেছেন টেলিটক ব্যালেন্স চেক কোড সম্পর্কে এবং টেলিটক সিমের সকল জরুরী কোড সম্পর্কে। আজকের এই প্রতিবেদনে আমরা টেলিটক সিমের যাবতীয় কোড সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম।

পাঠকদের কিছু প্রশ্ন এবং উত্তর সমূহ 

টেলিটক সিম নাম্বার চেক কোড কত? 
আপনি কি জানেন টেলিটক সিম নাম্বার চেক কোড? টেলিটক সিম নাম্বার চেক কোড হল *551#। মাই টেলিটক অ্যাপ এর সাহায্যেও নাম্বার চেক করতে পারবেন। 

টেলিটক সিমে কি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যায়? 
যে কোন সিমে এখন ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়া যায়। টেলিটক সিমে অবশিষ্ট ব্যালেন্স ২ টাকার কম থাকলে ইমার্জেন্সি ব্যালেন্স নিতে পারবেন টেলিটক সিমের সর্বনিম্ন ৫ টাকা ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়া যায় এবং সর্বোচ্চ ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যায়।

টেলিটক মিনিট চেক কোড কত? 
আপনি কি টেলিটক সিম মিনিট চেক করতে চান? ওপরে দেখে নিন আমরা আজকের এই প্রতিবেদনের টেলিটক সিমের মিনিট চেক কোড সহ ও টেলিটক সিমের যাবতীয় কোড সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

উপসংহার : টেলিটক এমবি অফার ২০২৪ - teletalk balance check

সুপ্রিয় পাঠকবৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা দেখলাম ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার উপায় টেলিটক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ টেলিটক এমবি অফার ২০২৪ এবং টেলিটক সিমের সকল জরুরী কোড যেমন টেলিটক নাম্বার চেক কোড টেলিটক মিনিট চেক কোড, টেলিটক এমবি চেক কোড সহ টেলিটক ব্যালেন্স চেক কোড গুলো শেয়ার করলাম।

আমরা অনেকে একটু টেলিটক সিম ব্যবহার করি কিন্তু জানিনা কিভাবে টেলিটক সিমের নাম্বার চেক করতে হয় অথবা টেলিটক সিমের এমবি চেক করতে হয়। মনে করুন আপনার কাছে কেউ আপনার নাম্বারটি চাইছে আপনি জানেন না আপনার নাম্বার কত এই মুহূর্তে আপনি টেলিটক সিমে বুঝতে পারছেন না কোন কোন ব্যবহার করলে আপনার নাম্বারটি আপনি দেখতে পারবেন। 

জরুরি মুহূর্তে কাউকে নাম্বার দেওয়ার প্রয়োজন থাকলে আপনি ইউ এস এস ডি কোড না জানার কারণে আপনার নাম্বারটি দিতে পারবেন না তাই আমরা আজকের এই পোস্টে টেলিটক নাম্বার চেক কোড গুলো শেয়ার করলাম টেলিটক নাম্বার চেক কোড হল *৫৫১#। 

অথবা আপনার আশেপাশে কারো মোবাইলে আপনার সিম থেকে কল করলে তার ফোনে আপনার নাম্বারটি উঠে যাবে। আজকের এই প্রতিবেদনে আমাদের মূল লক্ষ্য ছিল টেলিটক এমবি অফার গুলো আপনাদের সাথে শেয়ার করা আশা করছি উপরের এই টেলিটক এমবি অফার গুলো আপনার পছন্দ হয়েছে। আজকের এই প্রতিবেদনটি আপনার কাছে কেমন লেগেছে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url