টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম

টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিব কেনার নিয়ম খুঁজছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন। অপরাজিতা গ্রাহকদের জন্য টেলিটক সিম এখন বিশেষ অফার দিচ্ছে। আজকের এই পোস্টে আমরা টেলিটক এমবি চেক কোড, টেলিটক অপরাজিতা রিচার্জ অফার ২০২৪ এবং টেলিটক মিনিট অফার কোড সহ টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম গুলো শেয়ার করব। 
টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম
অপরাজিতা গ্রাহক কারা? টেলিটক সিমে একটি বিশেষ প্যাকেজ রয়েছে যার নাম হলো অপরাজিতা। শুধুমাত্র নারীরা উপভোগ করতে পারবে। টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম কি এবং টেলিটক অপরাজিতা রিচার্জ অফার ২০২৪, টেলিটক এমবি চেক কোড এবং টেলিটক মিনিট অফার কোড সম্পর্কে বিস্তারিত জানতে পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ দেখতে থাকুন।

পেজ সূচিপত্রঃ টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম

          ভূমিকা          

টেলিটক সিমের অপরাজিতা একটি প্যাকেজের নাম। এই প্যাকেজটি শুধুমাত্র নারীদের জন্য তৈরি করা হয়েছে। এই জন্য এর নাম দেওয়া হয়েছে অপরাজিতা টেলিটক প্যাকেজ। বাংলাদেশের সবচেয়ে পুরনো সিম হলো এই টেলিটক সিম। ২০০৪ সালের ২৬শে ডিসেম্বর প্রথম টেলিটক সিম নিবন্ধিত হয়েছিল তবে বাংলাদেশের টেলিটক সিমের কার্যকারিতা ২০০৫ সালের ৩১ শে মার্চ থেকে শুরু হয়েছিল। 

টেলিটক সিম তার দুর্দান্ত অফার এর জন্য বহু জনপ্রিয়তা লাভ করেছে। কিন্তু সম্পূর্ণ বাংলাদেশ জুড়ে টেলিটক সিমের কভারেজ পাওয়া যায় না এজন্য টেলিটক সিমের চাহিদা দিন দিন কমে যাচ্ছে কিন্তু টেলিটক সিম গত কয়েক মাস আগে নতুন একটি অফার প্রদান করেছেন। সেই অফারটির নাম হলো অপরাজিতা প্যাকেজ। 

এই অপরাজিতা প্যাকেজটি ক্রয় করলে অল্প মূল্যে এমবি, মিনিট, এসএমএস এবং কম্ব প্যাকেজ ক্রয় করতে পারবেন। টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম এবং টেলিটক এমবি চেক কোড দেখার আগে চলুন আমরা ঝটপট দেখে আসি টেলিটক অপরাজিতা প্যাকেজ কাকে বলে?

টেলিটক অপরাজিতা প্যাকেজ কাকে বলে

নারীদের জন্য তৈরি একটি দুর্দান্ত অফারকে টেলিটক অপরাজিতা প্যাকেজ বলা হয়। অপরাজিতা প্যাকেজটি নারী গ্রাহকদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে এই প্যাকেজটিতে নারীদের জন্য বিশেষ ভাবে কল রেট, এসএমএস রেট, ইন্টারনেট প্যাকেজ এবং কম্ব প্যাকেজ দেওয়া হয়েছে। যেমন টেলিটক অপরাজিতা প্যাকেজটি ক্রয় করলে মাত্র ৮ টাকায় কিংবা ৯ টাকায় ১ জিবি এমবি অফার উপভোগ করতে পারবেন। 

টেলিটক সিমে আরও বিভিন্ন অফার রয়েছে যেমন 47 পয়সায় ইউনিটে কথা বলা এফএনএফ কলরেট মাত্র 45 পয়সা। মাত্র ৯৯ টাকায় ৬০ মিনিট প্যাকেজসহ ষাট এসএমএস পাঁচ জিবি এবং মেয়াদ সম্পূর্ণ ৩০ দিন। টেলিটক অপরাজিতা গ্রাহকরা ব্যবহার করতে পারবে। টেলিটক অপরাজিতা গ্রাহকদের জন্য এই দুর্দান্ত অফার গুলো প্রদান করা হয় তাই দেরি না করে দ্রুত টেলিটক অপরাজিতা প্যাকেজটি ক্রয় করে ফেলুন। এবার চলুন আমরা ছটফট দেখে আসি টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম।

টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম

টেলিটক অপরাজিতা গ্রাহকরা মাত্র ৮ টাকায় ১ জিবি কিনতে পারবে। মাত্র ৮ টাকায় ১ জিবি এই অফারটি ক্রয় করলে ৪৭ পয়সা মিনিট কথা বলতে পারবে, ৯৯টি fnf সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবে পাশাপাশি এসএমএস ২৫ পয়সা এবং 10 সেকেন্ড পালস পাবে। টেলিটক অপরাজিতা সিম সম্পর্কে আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন টেলিটক সিমে অপরিচিত নামে নতুন একটি প্যাকেজ প্রদান করা হয়েছে এই প্যাকেজটি শুধুমাত্র নারীরা ব্যবহার করতে পারবে। 

টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম জানার জন্য কোড জানতে হবে। টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার কোড হল *111*8#। অথবা রিচার্জ করতে হবে ৮ টাকা তাহলে অপরাজিতা গ্রাহকদের মাত্র ৮ টাকায় ১ জিবি অফারটি এক্টিভেট হয়ে যাবে। আজও ৮ টাকায় ১ জিবি পাশাপাশি আরো পাচ্ছেন ৯৯ টি এফ এন এফ সম্পূর্ণ বিনামূল্যে তিন মাস ব্যবহার করার সুযোগ। অপরাজিতা ৮ টাকায় ১ জিবি এই প্যাকেজের মেয়াদ হল তিন মাস। 

অপরাজিতা প্যাকেজটি ক্রয় করার পরে প্রথম তিন মাস যত ইচ্ছা ততবার মাত্র ৮ টাকায় ১ জিবি এই অফারটি চালু করতে পারবেন এবং সাথে এফএনএফসহ ৪৫ পয়সায় এসএমএস উপভোগ করতে পারবেন। তবে এই অফারটি শুধুমাত্র টেলিটক অপরাজিতা গ্রাহকরা ব্যবহার করতে পারবে। 

টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি অফারটি চালু করার জন্য ডায়াল করতে হবে *১১১*৮#। অফারটি আপনি পেয়েছেন নাকি চেক করতে ডায়াল করুন টেলিটক সিমে এমবি চেক করুন *১৫২#। এবার চলুন আমরা ঝটপট দেখে আসি টেলিটক অপরাজিতা রিচার্জ অফার ২০২৪।

টেলিটক অপরাজিতা রিচার্জ অফার ২০২৪

টেলিটক অপরাজিতা রিচার্জ অফার ২০২৪ খুঁজছেন? আপনি কি টেলিটক অপরাজিতা গ্রাহক? টেলিটক অপরাজিতা গ্রাহকদের জন্য টেলিটক সিম থেকে অনেক দুর্দান্ত অফার পাওয়া যায়। মাত্র ৯ থেকে ১০ টাকায় ১ জিবি পেতে পারেন। টেলিটক অপরাজিতা গ্রাহকদের জন্য নিচে দেখে নিন রিচার্জ অফার দেওয়া রয়েছে এই অফার গুলো উপভোগ করার জন্য নিচের কোড গুলো ব্যবহার করতে হবে।।
রিচার্জ ৮ টাকা
অফার ১ জিবি
মেয়াদ ৩ মাস
ডায়াল *111*৮#

অফার ২
রিচার্জ ১৯ টাকা 
অফার 1gb 
মেয়াদ 3 দিন 
ডায়াল *111*1#

অফার ৩
রিচার্জ ১৫৬ টাকা
 অফার ১০ জিবি 
মেয়াদ ১৫ দিন 
ডায়াল *111*3#

অফার ৪
রিচার্জ ৪৩ টাকা 
অফার ২ জিবি 
মেয়াদ ৭ দিন 
ডায়াল *111*38#

অফার ৫
রিচার্জ ৩৮ টাকা 
অফার ২ জিবি 
মেয়াদ ৭ দিন 
ডায়াল *111*5#

অফার ৬
রিচার্জ ১২ টাকা 
অফার ১ জিবি 
মেয়াদ ৭ দিন 
ডায়াল *১১১*৯#

অফার ৭
রিচার্জ ৮১ টাকা
অফার ৯ জিবি
মেয়াদ ৭ দিন
ডায়াল *১১১*11#

অফার ৮ 
রিচার্জ ১৭ টাকা
অফার ২ জিবি
মেয়াদ ৩ দিন
ডায়াল *111*7#

অফার ৯
রিচার্জ ৯৯ টাকা
অফার ১০ জিবি 
৯৯fnf 
45 পয়সা এসএমএস
মেয়াদ ৩ মাস
ডায়াল *111*77#

অফার ১০
রিচার্জ ৫ টাকা
অফার ১ জিবি
মেয়াদ ২৪ ঘন্টা
ডায়াল *111*0#

উপরের এই অফার গুলো খুবই দুর্দান্ত এবং এই অফার গুলো শুধুমাত্র আপনারা অপরাজিতা গ্রাহকরা ব্যবহার করতে পারবেন। এখন প্রশ্ন হল অপরাজিতা গ্রাহক কারা? কাকে অপরাজিতা গ্রাহক বলে? যারা টেলিটক সিমে অপরিচিতা এই প্যাকেজটি ক্রয় করেছেন এবং অপরিচিত গ্রাহক অবশ্যই নারী হতে হবে। 

শুধুমাত্র নারীদের জন্য বিশেষ করে টেলিটক সিম থেকে এই অপরাজিতা প্যাকেজটি চালু করা হয়েছে। এই অপরাজিতা প্যাকেজটি ব্যবহার করে খুব কম দামে বেশি এমবি, এসএমএস এবং মিনিট ব্যবহার করতে পারবেন। অফার গুলো আপনি পেয়েছেন নাকি চেক করতে নিচে দেখে নিন টেলিটক এমবি চেক কোড।

টেলিটক এমবি চেক কোড

আপনি টেলিটক সিমে কিভাবে এমবি চেক করতে হয় সে বিষয়ে জানেন না? তাহলে চিন্তার কোন কারণ নেই আজকের পোস্টে আমরা টেলিটক এমবি চেক কোড শেয়ার করব এই কোডটি ব্যবহার করে খুব অল্প সময়ের মধ্যে টেলিটক এমবি চেক করতে পারবেন। টেলিটক সিমের ওপরে আমরা অপরাজিতা অফার কোড গুলো শেয়ার করলাম যেমন 5 টাকায় ১ জিবি কোড হল *111*০#, ৮ টাকায় ১ জিবি কোড হল *111*8#, ১৯ টাকায় ২ জিবি কোড হল *111*২#। এই অফার গুলো ক্রাই করার পর অফারটি আপনি পেয়েছেন নাকি চেক করার জন্য *152#ডায়াল করতে হবে। 

টেলিটক এমবি চেক কোড হল *152#।
Us st কোড ব্যবহার করে টেলিটক সিমে এমবি চেক করতে পারবেন অথবা টেলিটক সিমে টেলিটক অ্যাপের মাধ্যমে এমবি চেক করতে পারবেন। গুগল প্লে স্টোর থেকে Telitalk অ্যাপ সার্চ করে ডাউনলোড করতে পারবেন তারপর নাম্বারের সাহায্যে টেলিটক আপডেট রেজিস্ট্রেশন করে টেলিটক সিমের যাবতীয় সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। 

টেলিটক অ্যাপের সাহায্যে যেকোনো মুহূর্তে এমবি ক্রয় করতে পারবেন দুর্দান্ত অফার উপভোগ করতে পারবেন মিনিট অফার ক্রয় করতে পারবেন। টেলিটক অ্যাপ থেকে বিনামূল্যে এমবি দিতে সুযোগ রয়েছে তাই দেরি না করে দ্রুত টেলিটক অ্যাপ ডাউনলোড করে ফেলুন। আশা করছি আপনি বুঝতে পেরেছেন টেলিটক এমবি চেক কোড সম্পর্কে। টেলিটক এমবি চেক কোড হল *১৫২#। এবার চলুন আমরা ঝটপট দেখে আসি টেলিটক মিনিট অফার দেখার কোড। 

টেলিটক মিনিট অফার দেখার কোড 

আপনারা যেটা অপরাজিতা গ্রাহক রয়েছেন তাদের জন্য টেলিটক সিমের দুর্দান্ত মিনিট অফার রয়েছে। অপরিচিতা গ্রাহকদের জন্য মিনিট অফার এমবি অফার এসএমএস অফার এবং কম্ব অফার পাওয়া যাচ্ছে। তাই নারীরা দেরি না করে দ্রুত অপরাজিতা প্যাকেজটি ক্রয় করে ফেলুন এবং টেলিটক সিমের সকল দুর্দান্ত অপার উপভোগ করুন। টেলিটক মিনিট অফার দেখার কোড গুলো। নিচের টেলিটক মিনিট অফার গুলো অপরাজিতা গ্রাহকদের জন্য।

টেলিটক ৬০ মিনিট অফার

টেলিটক সিমে মাত্র ৯৯ টাকায় এই কম্বো প্যাকেজটি ক্রয় করতে পারবেন। টেলিটক কম্ব প্যাকেজে যা যা রয়েছে, 
৬০ মিনিট কথা বলার জন্য
৬০ এসএমএস প্যাকেজ
৫ জিবি ডাটা 
মেয়াদ ৩০ দিন অথবা ১ মাস
রিচার্জ ৯৯ টাকা।

টেলিটক সিমে ৬০ মিনিট সহ, ৬০ এসএমএস এবং 5gb ডাটা পেয়ে আছে মাত্র ৯৯ টাকায় এবং মেয়াদ সম্পূর্ণ একমাস। তাই দেরি না করে দ্রুত এই অফারটি ক্রয় করে ফেলুন। 

টেলিটক মিনিট অফার: ৪২ মিনিট

টেলিটক সিমে মাত্র ১০ থেকে ১২ টাকায় মিনিট ক্রয় করতে চান? তাহলে নিচে দেখে নিন টেলিটক মাত্র ১৩ টাকায় ৪২ মিনিট অফারটি 
রিচার্জ ১৩ টাকা
মিনিট অফার ৪২ মিনিট 
মেয়াদ ২/৪৮ দিন/ঘন্টা
এই অফারটি চালু করার জন্য *111*০13#ডায়াল করতে হবে। দেরি না করে দ্রুত মাত্র 13 টাকায় ৪২ মিনিট এই অফারটি চালু করে ফেলুন। 
টেলিটক মিনিট অফার মাত্র ৮৫ টাকায়

আপনি কি টেলিটক সিমে মাত্র ৮৫ টাকায় মিনিট ক্রয় করতে চান? তাহলে এই অফারটি আপনার জন্য দুর্দান্ত হবে। মাত্র ৮৫ টাকায় ১৪৩ মিনিট। 
মেয়াদ ১৫ দিন
রিচার্জ ৮৫ টাকা

মিনিট অফার 143 মিনিট

এই অফারটি এক্টিভেট করার জন্য ডায়ালপ্যাড থেকে *111*২৪৭# ডায়াল করতে হবে। স্টুডেন্টদের জন্য এই অফারটি দুর্দান্ত হবে মাত্র ৮৫ টাকায় ১৫ দিন মেয়াদের ১৪৩ মিনিট। 

টেলিটক মিনিট অফার ৯৭ টাকায়

আপনি কি ১৫ দিন মেয়াদের টেলিটক মিনিট অফার খুঁজছেন? যাদের অতি দ্রুত মিনিট শেষ হয়ে যায় তাদের জন্য এই অফার গুলো দুর্দান্ত হবে মাত্র 
৯৭ টাকায় ২৫০ মিনিট মেয়াদ সম্পন্ন ১৫ দিন।
রিচার্জ ৯৭ টাকা 

মিনিট অফার ২৫০ মিনিট 

মেয়াদ ১৫ দিন 
ডায়াল *111*৯৭#
সুপ্রিয় পাঠক আশা করছি ওপরের এই মিনিট অফার গুলো আপনার পছন্দ হয়েছে এই অফার গুলো খুবই দুর্দান্ত এবং অল্প মূল্যে বেশি মিনিট ক্রয় করতে পারছেন।। টেলিটক সিমে কল রেট খুবই কম খুব অল্প মূল্যে টেলিটক সিমে একে অপরের সাথে যোগাযোগ করা যায় এর জন্য স্টুডেন্টদের জন্য টেলিটক সিম সবচেয়ে ভালো। কিন্তু সময়ের ব্যবধানে এখন টেলিটক সিমে চাহিদা অনেক কম কারণ টেলিটক সিম এর কভারেজ সব জায়গায় পাওয়া যায় না। চলুন এবার আমরা দেখে আসি টেলিটক মিনিট অফার কোড। 

টেলিটক মিনিট চেক কোড 

উপরের মিনিট অফার গুলো আপনি সফলভাবে ক্রয় করতে পেরেছেন নাকি চেক করার জন্য আপনাকে জানতে হবে মিনিট চেক কোড। আপনারা যারা নতুন টেলিটক সিম ব্যবহার করছেন তারা হয়তো অনেকেই জানেনা কিভাবে টেলিটক সিমে মিনিট চেক করতে হয় টেলিটক সিমে মিনিট চেক করা খুবই সহজ শুধুমাত্র ইউএসএসডি কোড জানতে হবে।

প্রতিটি সিম অপারেটর থেকে কিছু নির্দিষ্ট ইউএসএসডি কোড প্রদান করা হয় এই কোড গুলো ব্যবহার করলে মিনিট চেক করতে পারবেন এমবি চেক করতে পারবেন এসএমএস চেক করতে পারবেন। সিমে মিনিট প্যাকেজ থাকলে বারবার অবশিষ্ট মিনিট চেক করতে হয়। তাই ইউএসএসডি কোড ব্যবহার করে মিনিট কোড চেক করতে ডায়াল করতে হবে *152#।

*১৫২#এই কোডটি ব্যবহার করলে যে কোন সময় টেলিটক মিনিট চেক করতে পারবেন। অথবা মোবাইলে মাই টেলিটক অ্যাপ থাকলে খুব সহজেই মাত্র দুই থেকে তিন সেকেন্ডের মধ্যে অবশিষ্ট মিনিট ব্যালেন্স, এমবি ব্যালেন্স এবং মেইন ব্যালেন্স চেক করতে পারবেন। সুপ্রিয় বন্ধুরা আশা করছি আপনারা বুঝতে পেরেছেন টেলিটক মিনিট চেক কোড সম্পর্কে।

পাঠকদের কিছু প্রশ্ন এবং উত্তরসমূহ

টেলিটক অপরাজিতা সিম কোথায় পাবো?
আপনি কি টেলিটক অপরাজিতা সিম পেতে চান? টেলিটক অপরাজিতা সিম পাওয়ার জন্য কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে এবং এনআইডি কার্ডে নিয়ে যেতে হবে তাহলে তারা আপনাকে বিনামূল্যে অপরাজিতা সিম উপহার দিবে।

অপরাজিতা সিম কারা পাবে?
টেলিটক সিম কোম্পানি থেকে এই অপরাজিতা শুধুমাত্র মেয়েদের জন্য তৈরি করা হয়েছে অর্থাৎ টেলিটক অপরাজিতা শুধুমাত্র মেয়েরা ব্যবহার করতে পারবে।

টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম কি?
আপনি কি টেলিটক সিমে ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম সম্পর্কে জানতে চান তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পোস্টে আমরা টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

উপসংহারঃ টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকের এই প্রতিবেদনে আমরা দেখলাম টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম, টেলিটক এমবি চেক কোড টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক কোড টেলিটক অপরাজিতা রিচার্জ অফার ২০২৪ সম্পর্কে বিস্তারিত। টেলিটক সিম কোম্পানি

নারীদের জন্য একটি বিশেষ সুবিধা দেওয়া হয়েছে। নারীরা এখন টেলিটক সিমে খুব অল্প টাকায় যোগাযোগ করতে পারবে ইন্টারনেট ব্যবহার করতে পারবে এসএমএস প্যাকেজ উপভোগ করতে পারবে। শুধুমাত্র নারীদের জন্য এই সুবিধা কোম্পানি প্রদান করছে । অনেকে জিজ্ঞাসা করেন কিভাবে টেলিটক অপরাজিতা সিম তুলব? 

টেলিটক অপরাজিতা সিম তোলার জন্য কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে। পাসপোর্ট সাইজের একটি ছবি এবং এনআইডি কার্ডে দুইটি ফটোকপি নিয়ে কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে। তাহলে তারা সম্পূর্ণ বিনামূল্যে আপনাকে দুইটি অপরাজিতা সিম উপহার দিবে। প্রিয় বন্ধুরা আশা করছি আপনারা আজকের এই প্রতিবেদনটির মাধ্যমে উপকৃত হয়েছেন এবং বুঝতে পেরেছেন টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম গুলো।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url